Corona Mask  

(Search results - 6)
  • করোনার নাম ভাড়িয়ে ডাকাতি,  মাস্ক পরে দিনেই সোনার দোকান লুঠ

    Kolkata20, Mar 2020, 10:05 PM

    করোনার নাম ভাঁড়িয়ে ডাকাতি, মাস্ক পরে দিনেই সোনার দোকান লুঠ

    কারও পৌষ মাস তো কারও সর্বনাশ। করোনা আতঙ্কে জেরবার দেশবাসী। যদিও করোনায় লাভ দেখছে ডাকাতকূল। মধ্য়মগ্রামে ঢাকাতির ঘটনা দেখিয়ে দিল এভাবেও হানা দেওয়া যায়।

  • আসল বলে নকল মাস্ক বিক্রি, কীভাবে চলছে জাল কারবার

    Midnapore18, Mar 2020, 12:55 AM

    আসল বলে নকল মাস্ক বিক্রি, কীভাবে চলছে জাল কারবার

    বাজারে করোনা আতঙ্কের পরিবেশ কাজে লাগিয়ে চড়া দামে মাস্ক বিক্রি করে কালোবাজারি শুরু করেছে একদল ঔষধ দোকানি। ৫০ থেকে ১০০টাকার জিনিস ৫০০ থেকে ৭০০ টাকা পর্যন্ত দামে বিক্রি করা হচ্ছে লোকজনকে। তাদের বিশ্বাস করানো হচ্ছে এটাই প্রকৃত করোনা প্রতিরোধক।
     

  • মুখে মাস্ক থাকলে ঘনিষ্ঠ হতে বাধা  নেই, আজব চিত্র কুলটির যৌনপল্লীতে

    Burdwan17, Mar 2020, 8:47 PM

    মুখে মাস্ক থাকলে ঘনিষ্ঠ হতে বাধা নেই, আজব চিত্র কুলটির যৌনপল্লীতে

    কয়েকদিন আগে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এক মিম পোস্টার। ঋত্বিক-আমিশার ‘কহোনা প্যার হ্যায়’-র আদলে সেই পোস্টারে দেখা গেছিল মুখে মাস্ক পরিহিত ঘনিষ্ঠ প্রেমিক প্রেমিকাকে। পোস্টারে লেখা 'করোনা প্যার হ্যায়'। এবার কুলটির নিষিদ্ধপল্লীতেও দেখা গেল সেই দৃশ্য। যৌনপল্লীতে ঘনিষ্ঠ হতে বাধা নেই যদি মুখে থাকে ‘এন৯৫ মাস্ক’। করোনার প্রকোপে লাটে ওঠা যৌন ব্যবসা বাঁচাতে মুখে ‘এন৯৫ মাস্ক’ নিয়ে বসে থাকতে দেখা গেল কুলটির লছিপুর যৌনপল্লীর কর্মীদের। 

  • After second coronavirus death in India reported from Delhi, people flock to medical shops to buy masks

    India 17, Mar 2020, 3:56 PM

    'মাস্ক পরলে' উল্টে ক্ষতি, করোনা রুখতে গাইড লাইন স্বাস্থ্য় মন্ত্রকের

    দেশে করোনা আক্রান্তের  সংখ্যা বেড়েই চলেছে। যার জেরে সব ভুলে করোনা নিয়ে আতঙ্ক ছড়িয়েছে ঘরে ঘরে। পরিসংখ্য়ান বলছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১২৫ ছাড়িয়েছে। মারণ ভাইরাস  থেকে বাঁচতে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। যদিও দেখা যাচ্ছে, ভুলভাবে মাস্ক পরে উল্টে নিজেদের ক্ষতি করছে অধিকাংশ। যার জেরে এবার মাস্ক নিয়ে নির্দেশিকা জারি করল কেন্দ্রীয় স্বাস্থ্য় মন্ত্রক। 
     

  • পাওয়া যাচ্ছে না স্যানিটাইজার, মাস্কের  কালোবাজারি রুখতে শহরে তল্লাশি

    Kolkata15, Mar 2020, 9:00 PM

    পাওয়া যাচ্ছে না স্যানিটাইজার, মাস্কের কালোবাজারি রুখতে শহরে তল্লাশি

    মাস্কের কালোবাজারি আটকাতে শহরজুড়ে ইবির তল্লাসি। রবিবার ছুটির দিনে কলকাতা পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ শ্যামবাজার মেডিকেল স্টোরে হানা দেয়। কলকাতা পুলিশের এমন পদক্ষেপে খুশি সাধারণ মানুষ। তবে ব্যাবসায়ীরা জানাচ্ছেন,বাইরে থেকেই বেশি দামে কিনতে হচ্ছে মাস্ক। প্রায় ৭০ থেকে ৮০ টাকা দিয়ে মাস্ক কিনতে হচ্ছে তাই বিক্রি করতে হচ্ছে বেশি দামে। মাস্কের কালোবাজারি রুখতে পুলিশের উচিত, পাইকারি বাজারে হানা দেওয়া। তাহলেই সমস্যা মিটবে।

  • Corona Mask

    Life Style12, Mar 2020, 2:46 PM

    মাস্ক পরেও থাকা যায় ফ্যাশনেবল, প্রমাণ দিলেন মডেলরা

    গোটা বিশ্বের কাছে বর্তমানে আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে এই মারণ রোগ। ইতিমধ্যেই এই রোগকে মহামারি বলে চিহ্নিত করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। চিনে এই রোগের উৎপত্তি হলেও ধীরে ধীরে সারা বিশ্বে ছড়িয়ে পরেছে এই মারণ রোগ। পরিসংখ্যান অনুযায়ী এই মুহূর্তে বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ১২৬২৭৩। সেই সঙ্গে ভারতে এই মুহূর্ত অবধি আক্রান্তের সংখ্যা ৭৩। এই মারণ রোগের হাত থেকে রক্ষার জন্য মাস্ক পরার নির্দেশ 'হু'।