Corona Virus  

(Search results - 1500)
  • <p>sleep</p>

    Life StyleJul 26, 2021, 12:49 PM IST

    সর্বনাশ, রাতে ঘুমোলেই ভয়ানক স্বপ্ন দেখছেন, জটিল রোগে আক্রান্ত কিনা বুঝবেন কীভাবে


    প্রতিদিনই একই সময় ঘুমোতে যাওয়া অনেকেরই হয় না। সারাদিন কাজ করার পর কিছু না কিছু সমস্যা যেন লেগেই থাকে। আর সবশেষে ক্লান্ত শরীরে ঘুমোতে গেলেই নানারকমের ভয়ানক স্বপ্ন দেখছেন। এরকম সমস্যায় অনেকেই পড়ে থাকেন, কিন্তু এই সমস্যাকে দীর্ঘদিন পুষে না রাখাই ভাল। ঘুমের পর খারাপ স্বপ্ন দেখা শরীরের উপরও খারাপ প্রভাব ফেলে, তাই আর দেরি না করে চিকিৎসকের পরামর্শ নিন।

  • undefined

    Bengali CinemaJul 23, 2021, 12:42 PM IST

    নগ্ন করে ছবি আপলোড পর্ন সাইডে, লাগাতার ধর্ষণের হুমকি প্রত্যুষাকে, অবশেষে পুলিশের জালে অভিযুক্ত

    একটানা একবছর ধরেই ধর্ষণের হুমকি পাচ্ছিলেন টলি অভিনেত্রী প্রত্যুষা পাল। অভিনেত্রীর ছবি  নগ্ন করে তা পর্ন সাইটে ছড়িয়ে দেওয়া হয়েছিল। এমনকী সোশ্যাল মিডিয়ায় বারংবার তাকে ব্ল্যাকমেল করা হচ্ছিল।  লালবাজারের দ্বারস্থ হলেও ফিরিয়ে দিয়েছে সাইবার সেল। শেষমেষ সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হতেই নড়েচড়ে বসেছিল পুলিশ প্রশাসন। এবার টেলি অভিনেত্রী প্রত্যুষা পালকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল অভিযুক্তকে। শেষমেষ পুলিশের জালে ধরা পড়লো ঐশিক মজুমদার।
     

  • <p>అయితే ఇది భార్యభర్తల అంతర్గతవ్యవహారం కాబట్టి మూడో వ్యక్తికి తెలియదు. కాకపోతే నలుగురిలో ఉన్నప్పుడు భార్యభర్తల బాడీ లాంగ్వేజ్ వారిద్దరి మధ్య ఎంత అన్యోన్యత ఉందో తెలుపుతుంది.</p>

    RelationshipJul 21, 2021, 5:20 PM IST

    উদ্দাম সঙ্গমে আসক্ত না হয়ে যৌনতৃপ্তি বাড়াতে কাজে লাগান অব্যর্থ ৫ টোটকা, রইল হদিশ

    গার্লফ্রেন্ড পুরোনো হোক বা নতুন তাকে সবসময় হাতের কাছেই রাখতে চান পুরুষরা। সম্পর্ক যত এগোতে থাকে ততই যেন চাহিদাগুলি প্রকট হতে থাকে। একটানা বাড়িতে থাকতে থাকতে অনেকেই একঘেয়ে হয়ে গেছেন। পরিবারের কাজ করতে গিয়ে দুজনেই নাজেহাল। আবার অনেকের প্রেমিকার সঙ্গে দীর্ঘদিন দেখা না হওয়ায় সম্পর্কের মধ্যে যেন  দূরত্ব সৃষ্টি হয়েছে।  নিজেদের সমস্যা মেটাতে কী করবেন অনেকেই ভেবে পাচ্ছেন না। মাত্র ৫ টা জিনিসেই দূরত্ব মিটতে পারে এক নিমেষে। 

  • <p>করোনার কেড়েছে কাজ, বীরভূমের বহুরূপীদের জন্য বিশেষ উদ্যোগ</p>
    Video Icon

    Good NewsJul 21, 2021, 1:26 PM IST

    করোনা কেড়েছে কাজ, বীরভূমের বহুরূপীদের জন্য এবার বিশেষ উদ্যোগ

    করোনা কালে কাজ নেই বহূরূপীদের। করোনা ভয়ে গৃহবন্দি এখন তাঁরাও। তাদেরই পাশে দাঁড়িয়েছে লোকেস্বরানন্দ আই ফাউন্ডেশন। এগিয়ে এসেছে এক নাট্য সংস্থা এবং বীরভূমের সংস্কৃতি বাহিনীও। 'উষ্ণিক' নাট্য সংস্থা -র উদ্যোগে অনুষ্ঠানের আয়োজন হয়।
     

  • দেশের প্রায় ৪০ কোটি মানুষ করোনা টিকা নিয়ে করোনা যুদ্ধে 'বাহুবলী'হয়েছেন, সংসদের বর্ষা অধিবেশন বললেন মোদী
    Video Icon

    Coronavirus IndiaJul 19, 2021, 1:42 PM IST

    দেশের প্রায় ৪০ কোটি মানুষ করোনা টিকা নিয়ে করোনা যুদ্ধে 'বাহুবলী' হয়েছেন, সংসদের বর্ষা অধিবেশন বললেন মোদী

    সংসদের বর্ষা অধিবেশন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানালেন হাতে করোনা টিকা নিলেই বাহুবলী। ইতিমধ্যেই দেশের প্রায় ৪০ কোটি মানুষ করোনা টিকা নিয়ে করোনা যুদ্ধে বাহুবলী হয়েছেন বলে জানালেন প্রধানমন্ত্রী।

  • undefined

    BollywoodJul 16, 2021, 9:11 AM IST

    ভিকির শরীরী নেশাতেই কি ভুলে গেলেন সলমনকে, উদ্দাম যৌনতায় মত্ত ক্যাটরিনা, ধরা পড়ল ক্যামেরায়

    একদিকে সলমনের সঙ্গে ক্যাটের ঘনিষ্ঠতা, অন্যদিকে রণবীরের সঙ্গে ক্যাটরিনার গুজবে তোলপাড় হয়েছিল গোটা বি-টাউন। কেরিয়ারের শুরুতে দীর্ঘদিন বলিউডের ভাইজানের প্রেমে হাবুডুবু খেলেও টেকে নি সেই সম্পর্ক। তারপরই বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজেছিলেন ক্যাট। যদিও  এসব এখন অতীত। বলিপাড়ার অন্দরে কান পাতলেই ক্যাটরিনা ও ভিকির প্রেমের গুঞ্জন তুঙ্গে। একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট।মাঝেমধ্যেই গভীর রাতে ক্যাটের ফ্ল্যাটে কোয়ালিটি টাইম কাটাতে চলেও আসছেন ভিকি,  উদ্দাম অন্তরঙ্গতা ধরা পড়ছে ক্যামেরায়। তবে কি টল-ডার্ক হ্যান্ডসামের শরীরী নেশাতেই সলমনকে একেবারে ভুলে গেলেন ক্যাটরিনা।

  • undefined

    BollywoodJul 13, 2021, 9:45 AM IST

    নিককে বেমালুম ভুলে গিয়ে কাকে জড়িয়ে ধরে ভালবাসি বললেন প্রিয়ঙ্কা, পোস্টে জানালেন দেশি গার্ল

    প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে উন্মাদনার শেষ নেই। প্রতিটি সম্পর্কেই বিশেষ যত্নবান বলিউডের দেশি গার্ল। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সুখেই সংসার করছেন পিগি চপস। তবে শুধু নিকই নয়, বরং পরিবারের প্রতি খেয়াল রাখতে তিনি সিদ্ধহস্ত। আবারও পরিবারের প্রতি তিনি কতটা দায়িত্বশীল, তার প্রমাণ দিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।

  • undefined

    Bengali CinemaJul 12, 2021, 11:07 AM IST

    'ছবি বিকৃত করে পর্ণ সাইটে আপলোড', ধর্ষণের হুমকি জনসমক্ষে আনতেই পুলিশের সাহায্য প্রত্যুষার

    ধর্ষণের হুমকি পেলেন টলি অভিনেত্রী প্রত্যুষা পাল।অভিনেত্রীর ছবি এডিট করে পর্ণ সাইটে ছড়িয়ে দেওয়া হচ্ছে। লালবাজারের দ্বারস্থ হলেও ফিরিয়ে দিয়েছে সাইবার সেল। সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হতেই নড়েচড়ে বসেছে পুলিশ।

  • undefined

    Bengali CinemaJul 12, 2021, 9:33 AM IST

    শ্রাবন্তীর কোলে এল ফুটফুটে পুত্রসন্তান, 'বীরপুরুষ'-এর ছবি দিয়ে সুখবর দিলেন নায়িকা

    মা হলেন টলিপাড়ার মডেল-অভিনেত্রী শ্রাবন্তী। শ্রাবন্তীর কোলে এল ফুটফুটে পুত্রসন্তান। সোশ্যাল মিডিয়ায় একরত্তির ছবি শেয়ার করেছেন নায়িকা। ছেলের ছবি শেয়ার করে নায়িকা জানিয়েছেন, বীরপুরুষ এসেছে তার ঘরে।

  • undefined

    BollywoodJul 7, 2021, 3:29 PM IST

    একাধিক প্রেম থেকে পাক মহিলার নেশায় সায়রার সঙ্গে বিচ্ছেদ, রঙিন দিলীপ কুমার আজ শুধু স্মৃতি

    বলিউডের ট্র্যাজেডি কিং  দিলীপ কুমার। রূপোলি পর্দার মতোই রঙিন তার ব্যক্তিগত জীবন। ব্যবসায়ী থেকে নায়ক-অভিনেতার জীবন যেন রূপোলি পর্দার কাহিনি। বলিউডে ছয় দশকের কেরিয়ারে ৬৫টিরও বেশি ছবি করেছেন দিলীপ কুমার। তারপর থেকেই হয়ে গেলেন বলিউডের ট্র্যাজেডি কিং। প্রথম খানের জীবনটা কেরিয়ারের মতোই বর্ণময় ছিল। জীবনে এসেছে একাধিক প্রেম। বারেবারে প্রেমে পড়েও আজীবন ছায়াসঙ্গী হিসেবেও থেকেছেন সায়রার পাশে। বলিউডের ছয় দশকের জীবনে চড়াই-উতরাই  সামলে অবসান হল এক যুগের।
     

  • undefined

    BollywoodJul 7, 2021, 2:12 PM IST

    'বেঁচে থাকার রসদটাই কেড়ে নিল ভগবান', দিলীপ সাহাবের মৃত্যুতে একই কথা আওরাচ্ছেন সায়রা বানু

    'সাহাবকে ছাড়া আমার জীবন অর্থহীন, আমি আর কোনওকিছুই ভাবতে পারছি না। ভগবান আমার বেঁচে থাকার রসদটাও কেড়ে নিল'। বলিউডের ট্র্যাজেডি কিং  দিলীপ কুমারের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়ে একই কথা আওরাচ্ছেন দিলীপ জায়া সায়রা বানু। বুধবার সকালেই স্বামীর মৃত্য়ুর খবর পেয়ে শোকস্তব্ধ সায়রা বানু। সমস্ত বাধা পেরিয়ে দীর্ঘ ৫  দশকের সঙ্গী আর পারলেন না আগলে রাখতে। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে ভারতীয় চলচ্চিত্র জগতে তৈরি হল এক বিশাল শূন্যতা।

  • <p>vaccine</p>

    CoronavirusJul 7, 2021, 7:43 AM IST

    মিটছে রাজ্যের ভ্যাকসিনের চাহিদা, পুনে থেকে কোভিশিল্ড পৌঁছল কলকাতায়

    কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছয় ভ্যাকসিন। পুনে থেকে চার লক্ষ ৩৩ হাজার ডোজ ভ্যাকসিন পৌঁছয়। মঙ্গলবার ৬.২০ মিনিটের বিমানে ভ্যাকসিন আসে কলকাতা বিমানবন্দরে। ইতিমধ্যেই কলকাতা বিমানবন্দর থেকে বাগবাজার সেন্ট্রাল স্টোরে নিয়ে যাওয়া হয়েছে সেই ভ্যাকসিন।

  • undefined

    CoronavirusJul 6, 2021, 6:08 PM IST

    ফের চোখ রাঙাচ্ছে করোনা, বুধবার থেকে সম্পূর্ণ লকডাউন এই সাত জেলাতে

    করোনা সংক্রমণের হার ভয় ধরাচ্ছে। এই পরিস্থিতিতে রাজ্যের সাতটি জেলাতে সম্পূর্ণ লকডাউনের কথা ঘোষণা করল অসম সরকার। সাতই জুলাই অর্থাৎ বুধবার থেকে রাজ্যের সাতটি জেলায় সম্পূর্ণ লকডাউন। 

  • বুধবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৫১ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২৭,৯৮২ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৭০,৫৮১ জন।

    CoronavirusJul 6, 2021, 4:59 PM IST

    রাজ্যের এই জায়গাগুলিতে ঘুরতে গেলেই করতে হবে করোনা পরীক্ষা, দেখে নিন তালিকা

    বীরভূমের পর্যটন কেন্দ্র ঘুরতে গেলে করাতে হবে করোনা পরীক্ষা। সেই মতো জেলার ছয়টি প্রবেশ পথে করা হচ্ছে কিয়স্ক পয়েন্ট। সেখানে করোনা পরীক্ষা করার পরেই ছাড়পত্র পাওয়া যাবে পর্যটন কেন্দ্র কিংবা মন্দিরে।
     

  • <p><br />
আজই হয়তো কাজের শেষ দিন। এই চিন্তাটাই যেন সবচেয়ে গভীর প্রভাব ফেলেছে। কারণ এহেন পরিস্থতিতে যে কোনও সময়ে আগাম নোটিশ ছাড়াই কর্মী ছাঁটাই হয়ে যাচ্ছে।&nbsp;</p>

    Life StyleJul 6, 2021, 1:48 PM IST

    অতিরিক্ত দুশ্চিন্তা, হু হু করে কেন বাড়ছে মৃত্যুর ঝুঁকি, জেনে নিন কী বলছেন বিশেষজ্ঞরা

    করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মারণ ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। কিন্তু সমীক্ষায় দেখা যাচ্ছে,  করোনা ভাইরাসে যাদের মৃত্যু হয়েছে, তাদের বেশিরভাগই অন্য রোগে আক্রান্ত ছিলেন। একনজরে দেখে নিন করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যুর কোনও রোগগুলির কারণে লাফিয়ে বাড়ছে।