Corona Virus In India  

(Search results - 256)
  • Bollywood1, Jul 2020, 1:19 PM

    ফের মারণ ভাইরাসের থাবা টেলিভিশনে, করোনায় আক্রান্ত জনপ্রিয় টেলি অভিনেত্রী

     কোভিড-১৯ -এ আক্রান্ত হলেন ইশকবাজ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অদিতি গুপ্তা। বেশ কিছুদিন ধরেই শরীর ঠিক না অদিতির। চিকিৎসকদের পরামর্শে আপাতত নিজেকে ঘরবন্দি করে রেখেছেন অদিতি। আপাতত আগের থেকে সুস্থ রয়েছেন।

  • Bollywood27, Jun 2020, 9:48 AM

    আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের, প্রতারণা ও মানহানির অভিযোগে মুখ খুললেন অভিনেতা

     দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। গত মে মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছিলেন নওয়াজের স্ত্রী।  এবার স্ত্রী আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন নওয়াজ। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
     

  • मिकेला के इस ऐलान से हर तरफ इसको लेकर चर्चा हो रही है। ये पहली बार नहीं है जब एडल्ट स्टार्स को लेकर चर्चाएं हो रही हैं। इसस पहले एडल्ट इंडस्ट्री की जानी मानी एक्ट्रेस मिया खलीफा भी रही हैं। मिया खलीफा सिर्फ 21 साल की उम्र में एडल्ट इंडस्ट्री का जाना-पहचाना नाम बन गई थीं।

    Bollywood24, Jun 2020, 4:47 PM

    সত্যিই কি আত্মঘাতী হয়েছেন মিয়া খালিফা, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল খবর

    অল্প সময়ের মধ্যেই নীল ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল মিয়া খালিফা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত মিয়া। একের পর এক যৌন উত্তেজনামূলক ছবি পোস্ট করে সংবাদের শিরোনামেই থাকেন মিয়া। আত্মঘাতী হয়েছেন মিয়া । সম্প্রতি এই খবরেই রটে  গিয়েছে নেটদুনিয়ায়। খবর প্রকাশ্যে আসা মাত্রই শান্তিকামনা করে অনেকেই পোস্ট দিয়েছেন। তবে কি সত্যিই আত্মঘাতী হয়েছেন মিয়া। জেনে নিন আসল সত্য।

  • Amrita Rao

    Bollywood23, Jun 2020, 12:56 PM

    আর্থিক সঙ্কটে দিশেহারা কাজ হারানো কলাকুশলীরা, বাড়িভাড়া মুকুব করলেন বিখ্যাত বলি অভিনেত্রী

    চরম আর্থিক সঙ্কটে পড়েছেন কাজ হারানো কলাকুশলীরা। সেই সমস্ত মানুষদের পাশে দাঁড়ালেন বলি অভিনেত্রী অমৃতা রাও। বাড়িভাড়া মেটানোর সাধ্য নেই অনেকেরই। লকডাউন শুরুর থেকে জুলাই মাস পর্যন্ত বাড়িভাড়া মুকুবের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

  • Bollywood22, Jun 2020, 2:12 PM

    ছবিতে ক্লিক করতেই দাড়োয়ানের ঘাড় ধাক্কা, তিন দশক পরেও সেই অপমান আজও ভোলেননি অক্ষয়

    সুশান্ত সিং রাজপুতের মৃ্ত্যুর জট এখনও কাটেনি। একাধিক বিতর্ক যেন মাথাচাড়া দিয়ে উঠেছে তার মৃত্যুতে। স্বজনপোষনের ইস্যুতে আপাতত কাঠগড়ায় বলিউড। সলমন থেকে, করণ, সোনম , আলিয়া বলিউডের প্রথমসারির একাংশই রয়েছেন নিশানায়।  নেটিজেনদের আক্রমণ সামনে পড়েছেন সকলেই। এহেন জটিল পরিস্থিতির  মধ্যে নিজের জীবনের স্ট্রাগল নিয়ে অভিজ্ঞতা শেয়ার করলেন অক্ষয় কুমার। সামান্য একটা ছবি তুলতে গিয়ে দাড়োয়ানের ঘাড় ধাক্কা খাওয়ার কথা আজও ভোলেননি অক্ষয়।  

  • Bollywood22, Jun 2020, 10:44 AM

    বার্ধক্য গ্রাস করেছে আমিরকে, ধূসর চুলের নয়া লুকে ভক্তদের চমক অভিনেতার

    ছবিতেই বাবাকে পিতৃদিবসের শুভেচ্ছা জানিয়েছেন আমির কন্যা ইরা। বার্ধক্য যেন গ্রাস করেছে আমিরকে। চোখে মুখে রিঙ্কেল গুলি যেন আর সুস্পষ্ট। নয়া লুকে মিস্টার পারফেকশনিস্ট নেটিজেনদের নজরও কেড়েছে।

  • Life Style20, Jun 2020, 1:12 PM

    'বিরল সূর্যগ্রহণ', বাংলার কোথায়-কখন দেখা যাবে এই 'রিং অফ ফায়ার'

    বিরল সূর্যগ্রহনের সাক্ষী থাকতে চলেছে বাংলা। নতুন বছরের প্রথম সূর্যগ্রহণ। আগামী ২১ জুন অর্থাৎ রবিবার এই সূর্যগ্রহণের মহাজাগতিক দৃশ্যের সাক্ষী থাকবে গোটা বিশ্ব। ইতিমধ্যেই এই নিয়ে প্রতিটি সাধারণ মানুষের আগ্রহ সৃষ্টি হয়েছে। পূর্ণগ্রাস সূর্যগ্রহণটি আক্ষরিক অর্থেই বিরল। বিভিন্ন প্রান্ত থেকেই দেখা যাবে বিরল রিং অফ ফায়ার। সঠিক নিয়ম না মানলেই এই মহাজাগতিক দৃশ্যটি মিস হয়ে যেতে পারে। কোন সময়ে,কোথায় দেখা যাবে, কী কী বিপদ রয়েছে, জেনে নিন বিশদে।

  • Life Style19, Jun 2020, 4:01 PM

    ৬ সেকেন্ডে ৯৯ শতাংশ করোনা ভাইরাস ধ্বংস হবে আলট্রা ভায়োলেট রশ্মিতে, দাবি গবেষকদের

    মুহূর্তের মধ্যে নিজের চরিত্র বদল করে নিচ্ছে করোনা ভাইরাস। আলট্রা ভায়োলেট রশ্মিতে এবার মরবে করোনা ভাইরাস। আলট্রা ভায়েলেট রশ্মির দ্বারা মাত্র ৬ সেকেন্ডে ৯৯ শতাংশ কোভিড ভাইরাস ধ্বংস হয়েছে। আগামী দিনে আলট্রা ভায়োলেট রশ্মিই এই ভাইরাসকে নষ্ট করবে বলে দাবি গবেষকদের।

  • Bollywood19, Jun 2020, 12:25 PM

    উন্মুক্ত বক্ষের নেকলাইন নেমেছে নাভির তলানিতে, কটাক্ষের জবাবে কী বলেছিলেন মা মধু চোপড়া

    প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডের সাহসী  অভিনেত্রীর তকমাও রয়েছে তার। বি-টাউনই শুধু নয়, হলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী।  নিজের জায়গা পাকালেও একাধিক বার ট্রোলের মুখে পড়তে হয়েছিল প্রিয়ঙ্কাকে।  চলতি বছরের ২৬ জানুয়ারি লস অ্যাঞ্জেলসে গ্র্যামির আসরে তার নেকলাইন পোশাকে আজও সরগরম পেজ থ্রি-র পাত। ডিজাইনার পোশাকে উন্মুক্ত বক্ষের পাশাপাশি তার নাভিযুগল যেন উষ্ণতাকে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছিল। অনেকেই তাকে জেনিফারের সঙ্গে তুলনা টেনেছিলেন। কিন্তু ফ্যাশন স্টেটমেন্টে উত্তেজনা ছড়াতে গিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন পিসি। মেয়ের পোশাকের কটাক্ষের মোক্ষম জবাব দিয়েছিলেন মা মধু চোপড়া। কীভাবে একহাত নিয়েছিলেন তাবড় তাবড় ব্যক্তিত্বদের, জেনে নিন বিশদে।

  • Bollywood18, Jun 2020, 10:50 AM

    ফের করোনায় মৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকস্তব্ধ টেলি টাউন

    সুশান্তের মৃত্যুর কয়েকদিন যেতে না যেতেই ফের মৃত্যুসংবাদ টেলি দুনিয়ায়। করোনা ভাইরাসের মারণ থাবা কেড়ে নিল অভিনেতা ইরফানের প্রাণ। দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন অভিনেতা। সময়মতো চিকিৎসা হলে হয়তো ওকে বাঁচানো যেত দাবি জয়া ভট্টাচার্যের।

  • Bollywood17, Jun 2020, 12:10 PM

    চরম আর্থিক সঙ্কটে নুপূর, দুর্দশাগ্রস্ত টেলি অভিনেত্রীর পাশে দাঁড়ালেন অক্ষয়

    চরম আর্থিক সঙ্কটে হিন্দি জনপ্রিয় সিরিয়ালের অভিনেত্রী নুপূর অলংকার। রেণুকার পোস্ট নজরে আসে বলি অভিনেতা অক্ষয় কুমারের। দুর্দশার কথা চোখে পড়া মাত্রই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল অক্ষয় । বলি ইন্ডাস্ট্রির দেবদূত বলে অক্ষয়কে ধন্যবাদ জানিয়েছেন রেণুকা।

  • <p>सुष्मिता बताती हैं कि ये रिश्ता उन्होंने जानबूझकर नहीं चुना बल्कि नसीब की बात है। सुष्मिता रोहमन से ऑनलाइन मिली थीं। सुष्मिता की उम्र 44 साल है और रोहमन 29 के हैं। हालांकि, इस एज गैप से दोनों के रिश्ते पर कोई फर्क नहीं पड़ता, दोनों इस रिश्ते में बहुत खुश हैं।</p>

    Bollywood13, Jun 2020, 1:15 PM

    সম্পর্ক টেকাতেই কি নিজের বয়স গোপন রেখেছিলেন রহমান, ফাঁস করলেন সুস্মিতা

    বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন বরাবরই ফিটনেস ফ্রিক। বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে কোয়ারেন্টাইনের প্রতিটি মুহূর্তে এককথায় চেটেপুটে উপভোগ করছেন অভিনেত্রী। কোয়ারেন্টাইনে একাধিকবার প্রকাশ্যে এসেছে তাদের উষ্ণ শরীরচর্চার ছবি। ফের পেজ থ্রি-র পাতায় উঠে এসেছে সুস্মিতা ও রহমানের কেমিস্ট্রি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বয়ফ্রেন্ড রহমানকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করেছেন সুস্মিতা। 
     

  • <p>Wedding mask</p>

    Life Style12, Jun 2020, 3:34 PM

    বিয়ে পিছোনোর পরিকল্পনা করছেন, বাতিল না করে মেনে চলুন সুরক্ষা টিপস

    পঞ্চম দফার লকডাউনে শুরু হয়েছে আনলক  ১ । দূরত্ব বজায় রেখে অনায়াসেই সেরে নিতে পারেন বিবাহ পর্ব। বর্তমানে ওয়েডিং ড্রেসের সঙ্গে ম্যাচ করা মাস্ক ফ্যাশন ট্রেন্ডিং। অনুমতি না নিয়ে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করবেন না।

  • Health11, Jun 2020, 5:55 PM

    প্যাচপ্যাচে গরমে শরীর ক্লান্ত লাগছে,হিট স্ট্রেসে বাড়ছে বিপদের ঝুঁকি

    গরমে শরীর ক্লান্ত লাগার প্রধান কারণ হল হিট স্ট্রেস। বদ্ধ ঘরের মধ্যে বসে সারাদিন কাজ করলে হিট স্ট্রেস হওয়ার সম্ভাবনা বেশি থাকে। অতিরিক্ত ঘাম হলে শরীর ডিহাইড্রেটেড হয়ে পড়ে। অতিরিক্ত জনসমাগমেও এই হিট স্ট্রেস হতে পারে।
     

  • <p>इसके लिए 6 जून की तारिख एस्ट्रोलॉजर्स ने दी है। सुबह 3:24 में ये ग्रहण लगेगा। </p>

    Life Style11, Jun 2020, 4:23 PM

    'অন্ধকার' ঘনিয়ে আসবে দিনের বেলায়, মহাজাগতিক দৃশ্যের সাক্ষী থাকবে গোটা বিশ্ব

    ২০২০ সালের প্রথম সূর্যগ্রহন তাও আবার করোনা আবহে। ২১ জুন অর্থাৎ রবিবার সকালেই আধার ঘনিয়ে আসবে। এই সূর্যগ্রহণে মহাজাগতিক দৃশ্যের সাক্ষী থাকবে গোটা বিশ্ব। দুটি চন্দ্রগ্রহণের পর প্রথম সূর্যগ্রহণের সাক্ষী থাকতে চলেছে ভারত।