Corona Virus Treatment  

(Search results - 4)
  • <p>ফেসবুকে কাতর আর্জি করোনা রোগীর-আমাকে বাঁচান&nbsp;</p>
    Video Icon

    Kolkata11, Aug 2020, 5:03 PM

    ফেসবুকে করোনা রোগীর কাতর আর্জি-আমাকে বাঁচান, দেখে নিন সেই ভিডিও

    কদিন আগেই রাজ্য়ে ফ্রিতে করোনা চিকিৎসা নিয়ে নিজের গর্বের কথা প্রধানমন্ত্রীকে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। রাজ্য়ে করোনা আবহে একের পর এক ঘটনা দেখিয়ে দিয়েছে, সরকারি হাসপাতালে ফ্রিতে চিকিৎসা হলেও বহু অভিযোগ রয়েছে রোগীদের। সোমবার সেই অভিযোগনামায় নতুন সংযোজন মৌমিতা ঘোষ। তাঁর অভিযোগ, চিকিৎসক, নার্সদের সাহায্য় পাচ্ছেন না তিনি। শেষপর্ষন্ত হাসপাতালের আশা ছেড়ে ফেসবুকে তাই বাঁচার কাতর আর্জি জানিয়েছেন ওই যুবতী। যদিও মৌমিতা ঘোষের এই ভিডিয়ো যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। তিনি হাওড়ার টি এল জয়সওয়াল হাসপাতালে রয়েছেন বলে জানা গিয়েছে। 

  • <p>ফেসবুকে কাতর আর্জি যুবতীর-আমাকে বাঁচান, 'প্রকাশ্য়ে মমতার ফ্রি চিকিৎসা'</p>

    Kolkata10, Aug 2020, 8:40 PM

    ফেসবুকে করোনা রোগীর কাতর আর্জি-আমাকে বাঁচান, সোশ্য়াল মিডিয়ায় ভিডিও ভাইরাল

    কদিন আগেই রাজ্য়ে ফ্রিতে করোনা চিকিৎসা নিয়ে নিজের গর্বের কথা প্রধানমন্ত্রীকে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। রাজ্য়ে করোনা আবহে একের পর এক ঘটনা দেখিয়ে দিয়েছে ফ্রিতে চিকিৎসা হলেও অভিযোগের শেষ নেই রোগীদের। এবার চিকিৎসক নার্সদের সাহায্য় না পেয়ে ফেসবুকে বাঁচার কাতর আর্জি জানালেন যুবতী। যার জের প্রকাশ্য়ে চলে এল রাজ্য়ের করোনা চিকিৎসার হাল। যদিও মৌমিতা ঘোষের এই  ভিডিয়ো যাচাই করেনি  এশিয়ানেট নিউজ বাংলা। তিনি কোনও হাসপাতাল না সেফ হোমে রয়েছেন তাও বিশদে জানা যায়নি। 
     

  • undefined

     Entertainment17, Mar 2020, 12:40 PM

    হাসপাতাল থেকে ছাড়া পেলেন টম-রিটা, আপাতত থাকছেন কোয়ারেন্টাইন

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। হলিউডে করোনা থাবা ধীরে ধীরে ক্রমশ বাড়ছে।  আজই ক্যুইনসল্যান্ডের হাসপাতাল থেকে ছাড়া পেলেন  টম ও রিটা। আপাতত বাড়ি ভাড়া করে অ্যাপার্টমেন্টে কোয়ারেন্টাইনে থাকছেন স্বামী-স্ত্রী।

  • अकेले वुहान शहर में शुक्रवार को 15 लोगों की मौत हुई। वहीं, शुक्रवार को इससे संक्रमित 830 नए मरीज मिले हैं।

    Kolkata28, Jan 2020, 10:14 AM

    করোনা ভাইরাস চিকিত্‍‌সায় প্রস্তুত বেলেঘাটা আইডি-উত্তরবঙ্গ মেডিক্যাল, বরাদ্দ হল ১৬ বেড

    রাজ্যে করোনা ভাইরাসের উপস্থিতি এখনও অবধি ধরা পড়েনি। তবুও করোনা ভাইরাস মোকাবিলায় সতর্ক রাজ্য স্বাস্থ্য দফতর। কলকাতা ও উত্তরবঙ্গের দুটি হাসপাতালে বরাদ্দ হল ১৬টি বেড। চিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০৬ জনের।