Coronavirusinindia  

(Search results - 33)
  • पति के ऑफिस जाने के बाद महिला ने अपने बेडरूम से बिस्तर निकालकर सड़क पर फेंक दिया। साथ ही बिस्तर पर अपने पति के लिए मैसेज लिख छोड़ा।

    RelationshipJun 29, 2021, 2:49 PM IST

    একাধিক সম্পর্কে লিপ্ত সঙ্গী, পরকীয়া থেকে কীভাবে ফিরবেন সুখী দাম্পত্যে, রইল টিপস

    কোয়ারেন্টাইনে থাকতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে। এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। আর তখনই অন্য কোনও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। একটানা বাড়িতে থাকতে গিয়েই ঘটছে বিপত্তি। প্রকাশ্যেই পর্দাফাঁস হয়ে যাচ্ছে পরকীয়ার। সেখান থেকেই অশান্তি। এই কদিনে অনেকেই হয়তো এই পরিস্থিতিতে পড়েছেন। কীভাবে এই পরিস্থিতির মোকাবিলার করবেন। আর কীভাবেই বা সুখী দাম্পত্য জীবনে ফিরবেন,  রইল সমাধানের উপায়।
     

  • undefined

    BollywoodJun 7, 2021, 4:20 PM IST

    মৃত্যুর সঙ্গে কঠিন লড়াই, ক্যান্সারই বদলে দিয়েছে সোনালিকে, কীভাবে ফিরেছিলেন সুস্থ জীবনে

    মারণ রোগ ক্যান্সার থাবা বসিয়েছিল সোনালির জীবনে। মৃত্যুভয়ে ভীত না হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন সোনালি।  ক্যান্সার সারবাইবার ডে জীবনযুদ্ধের কথা শেয়ার করেছেন সোনালি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোনালির এই পোস্ট।
     

  • <p>সোহিনী সরকার। দীর্ঘদিন ধরেই তাকে নিয়ে উত্তাল গোটা টলিপাড়া। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী। অভিনয় নিয়ে একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী।&nbsp;</p>

    Bengali CinemaMay 13, 2021, 11:55 AM IST

    সোহিনীকে জড়িয়ে ধরে গাঢ় চুম্বন রণজয়ের, খোলা হাওয়ায় শরীরী উষ্ণতায় মজে টলিপাড়ার লাভবার্ডস

    সোহিনীকে জড়িয়ে ধরে গালে চুমু খাচ্ছেন রণজয়। প্রেমিকের আদুরে চুম্বনে হাসিতে ফেটে পড়ছেন সোহিনী। অন্তরঙ্গ মুহূর্তের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। বেশ কয়েকদিন ধরেই প্রেমিকের বাড়িতে রয়েছেন সোহিনী। 

  • undefined

    Life StyleApr 15, 2021, 12:05 PM IST

    আঁধার কেটে আসুক আলো ,শুভ সূচনা '১৪২৮', প্রিয়জনকে জানান ভার্চুয়ালি নববর্ষের একরাশ শুভেচ্ছা

    বিদায় ১৪২৭। পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। নতুন বছরে করোনামুক্ত হোক ১৪২৮।  বাঙালির নববর্ষ উৎসবে আঁধার কেটে আলো আসুক সকলের জীবনে । আর এই কামনা করেই শুরু হোক নতুনকে বরণ। করোনা প্রকোপে নববর্ষে আশঙ্কার কালো মেঘ থাকলেও আমোদপ্রিয় বাঙালির এই নববর্ষের উৎসব পালনে এতটুকুও ফাঁক রাখতে নারাজ।  সামাজিক দূরত্ব বজায় রেখেই পালন হবে এই বছরের নববর্ষ উৎসব। সোশ্যাল মিডিয়ায় বার্তা বিনিময়েই পুরোনো গ্লানি ধুয়ে মুছে সাফ হয়ে রঙিন হয়ে উঠবে বাঙালির নববর্ষ উৎসব।  প্রিয়জনদের শুভেচ্ছা পাঠিয়ে নিজের মনের কথা, নববর্ষের শুভেচ্ছা ভাল করে দিন একে অপরের মন। অন্ধকারকে বিদায় জানিয়ে নতুন আলোর দিগন্তে সকলকে জীবনকে আলোয় ভরিয়ে দিন শুভেচ্ছাবার্তার মাধ্যমে। প্রিয়জনের মন ভাল রাখতে রইল নববর্ষের একগুচ্ছ শুভেচ্ছা।

  • undefined

    BollywoodJul 25, 2020, 12:37 PM IST

    'একফ্রেমে দুই সুপারস্টার', সইফের মধ্যে সুশান্তকে খুঁজে পেলেন সারা

    মৃত্যুর ঠিক ৪০ দিনের মাথায় মুক্তি পেল অভিনেতার শেষ ছবি 'দিল বেচারা'। সম্প্রতি শুটিং সেটে সুশান্তের সঙ্গে বাবা সইফের একটি ছবি শেয়ার করেছেন সারা। দুজনের মধ্যেই অনেক মিলও রয়েছে বলে জানিয়েছেন সারা। সারাকে অভিনয় শেখানোর পিছনেও সুশান্তের অনেক অবদান রয়েছে ।

  • undefined

    BollywoodJul 23, 2020, 1:32 PM IST

    সইফ-অমৃতার শেষ দেখা, কী ঘটেছিল সেই দিন, রহস্য ফাঁস সারার

    সারা দেশ জুড়ে লকডাউন চলছে। করোনা রুখতে লকডাউনের সময়সীমাতেও রদবদল হচ্ছে। এহেন পরিস্থিতিতে সেলিব্রিটিদের, পুরোনো ভিডিও, থ্রো-ব্যাক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সম্প্রতি সেরকমই একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। মাত্র ২০ বছরে বয়সে অমৃতার সঙ্গে সংসার পেতে ২ সন্তানের জন্ম দিয়েও বৈবাহিক সম্পকে দাড়ি টেনেছিলেন সইফ আলি খান। সইফ-অমৃতা শেষবারের মতো দেখা নিয়েই রহস্য ফাঁস করেছেন মেয়ে সারা আলি খান, জানুন কী এমন ঘটেছিল সেদিন। 

  • undefined

    BollywoodJul 14, 2020, 11:38 AM IST

    করোনার হানা এবার সারা আলি খানের বাড়িতে, চিন্তা বাড়ছে হেভিওয়েট পরিবারে

    সইফ কন্যা সারা আলি খানের পরিবারেই এবার থাবা বসাল মারণ ভাইরাস। গতকাল গভীর রাতেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই খবর জানিয়েছেন অভিনেত্রী। সারার গাড়ির ড্রাইভার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। সারার পরিবারের সকলের করোনা পরীক্ষা রিপোর্ট নেগেটিভ।

  • prosenjit chatarjee bengal

    Bengali CinemaMay 6, 2020, 2:30 PM IST

    'অন্তরঙ্গ দৃশ্যের অভিনয়ে ঠোঁট দিয়ে রক্তপাত', খোদ জানালেন প্রসেনজিৎ

    শুধু টলিউডেই নয়, বলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন প্রসেনজিৎ। 'সাংহাই' ছবিতে তার অভিনয় দক্ষতা সকলেরই মনে ধরেছিল। বলি অভিনেত্রী কাল্কির সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ। চরিত্রের এতটাই গভীরে ঢুকে গিয়েছিল যে ঠোঁট থেকে রক্ত বেরিয়েছিল।

  • অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকার। সম্প্রতি একটি সাক্ষাৎকার নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সোহিনী এবং রণজয়।

    Bengali CinemaApr 24, 2020, 12:45 PM IST

    লকডাউনে 'লিভ-ইন', ভাল থাকার রসদ খুঁজে পেলেন অভিনেত্রী সোহিনী

    কোনও পরিকল্পনা ছাড়াই পরিস্থিতি কাছে এনে দিয়েছে সোহিনী-রণজয়কে। কঠিন পরিস্থিতিতে একে অপরকে ছেড়ে দূরে থাকাটা বেশি কষ্টের জানিয়েছেন সোহিনী। লকডাউনের মধ্যে রণজয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন অভিনেত্রী সোহিনী। রান্না করে, অবসর সময়ে ছবি এঁকে, শরীরচর্চা করে সময় কাটাচ্ছেন এই যুগল।

  • <p>फोटो सोर्स- गूगल।</p>

    BollywoodApr 22, 2020, 1:08 PM IST

    সত্যিই কি একই বাড়িতেই রয়েছেন টাইগার -দিশা, মুখ খুললেন কৃষ্ণা

    লকডাউনে অনেক সম্পর্কের পরিণতি পাচ্ছে। এই লকডাউনে পুরোনো সম্পর্কগুলি যেন আরও কাছাকাছি চলে এসেছে। কিছুদিন আগেই বলিউডের প্রথম সারির লাভ বার্ডস রণবীর আলিয়ার ছবি প্রকাশ্যে এসেছে। সম্প্রতি  প্রকাশ্যে এসেছে টাইগার শ্রফ এবং দিশা পাটানির ছবি। লকডাউনের মধ্যে তাদের নিয়ে উত্তাল হয়েছে বি-টাউন। দীর্ঘদিন ধরে তাদের একসঙ্গে থাকার গুজবও শোনা যাচ্ছে। করোনাই দুজনের মধ্যেকার সম্পর্ককে আবারও কাছাকাছি নিয়ে এসেছে বলেই অনেকে মনে করছেন। সত্যিই কি তাই। তাদের একসঙ্গে থাকা নিয়ে মুখ খুললেন টাইগারের বোন কৃষ্ণা।

  • (Courtesy: Instagram)ఆమె పాపులారిటీ గమనించిన కార్పొరేట్ సంస్థలు భారీ ఎండార్స్మెంట్ డీల్ తో సారా ఇంటి వద్ద క్యూ కడుతున్నాయి.

    BollywoodApr 15, 2020, 3:10 PM IST

    এই তিন জায়গায় চলছে না 'লকডাউন', ছবি পোস্টে জানালেন সারা

    সব জায়গায় লকডাউন চললেও এই তিন জায়গায় লকডাউন চলছে না। নিজের একটি ছবি শেয়ার করে জানিয়েছেন অভিনেত্রী সারা । সেই জায়গাগুলি দেখতেই ভিড় উপচে পড়ছে সারার সোশ্যাল মিডিয়ায়। সারার এই পোস্টটি দেখা মাত্রই নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।
  • undefined

     AstrologyApr 14, 2020, 5:25 PM IST

    সংসারে শ্রীবৃদ্ধি ফেরাতে, নববর্ষের প্রথম দিনে অবশ্যই করুন এই কাজগুলি

    আজ  বাঙালির নববর্ষ উৎসব। শাস্ত্র মতে, গণেশের পুজো দিয়েই  যে কোন পুজোর শুরু হয়। এই সিদ্ধিদাতা গণেশের আর্শীবাদে সংসারে শ্রীবৃদ্ধি ফেরে। নববর্ষের প্রথম দিনে এই মন্ত্রটি ৫ বার জপ করলেই আপনার জীবনে উন্নতি ফিরে আসবে।
  • করোনা আতঙ্কে ঘরবন্দি হয়েই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

    Bengali CinemaApr 14, 2020, 3:56 PM IST

    বৈশাখী আগমণে সারা ঋতুপর্ণার, সিঙ্গাপুর থেকেই নববর্ষের উপহার পাঠালেন ভক্তদের

    নিজের ইনস্টা প্রোফাইলে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নিজের লেখা কবিতা পাঠ করেই সমস্ত অনুরাগীদের শুভ নববর্ষের উপহার দিয়েছেন অভিনেত্রী। সিঙ্গাপুরে থেকে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সামিল হয়েছে বর্ষবরণ উদযাপনে। গৃহবন্দি দশাতেই মনের সঙ্গে মনের মিলন ঘটালেন ঋতুপর্ণা।
  • নববর্ষের একগুচ্ছ শুভেচ্ছা

    Life StyleApr 14, 2020, 12:28 PM IST

    সঙ্কটের মহাসময়ে সূচনা হল ১৪২৭-এর, এই ১৫ টি শুভেচ্ছায় দৃঢ় করুন মানব সম্পর্ককে

    পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। বিদায় ১৪২৬।  নতুন বছরে করোনামুক্ত হোক ১৪২৭। আজ বাঙালির নববর্ষ উৎসব।আঁধার কেটে আলো আসুক সকলের জীবনে । আর এই কামনা করেই শুরু হোক নতুনকে বরণ। করোনা প্রকোপে নববর্ষে আশঙ্কার কালো মেঘ থাকলেও আমোদপ্রিয় বাঙালির এই নববর্ষের উৎসব পালনে এতটুকুও ফাঁক রাখতে নারাজ।  সামাজিক দূরত্ব বজায় রেখেই পালন হবে এই বছরের নববর্ষ উৎসব। সোশ্যাল মিডিয়ায় বার্তা বিনিময়েই পুরোনো গ্লানি ধুয়ে মুছে সাফ হয়ে রঙিন হয়ে উঠবে বাঙালির নববর্ষ উৎসব।  প্রিয়জনদের শুভেচ্ছা পাঠিয়ে নিজের মনের কথা, নববর্ষের শুভেচ্ছা ভাল করে দিন একে অপরের মন। অন্ধকারকে বিদায় জানিয়ে নতুন আলোর দিগন্তে সকলকে জীবনকে আলোয় ভরিয়ে দিন শুভেচ্ছাবার্তার মাধ্যমে। প্রিয়জনের মন ভাল রাখতে রইল নববর্ষের একগুচ্ছ শুভেচ্ছা।
  • টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ ইতিমধ্যেই দর্শকমহলে বহুল পরিচিত। বাংলার দর্শকই যেন তার পরিচিতিকে এক অন্যা মাত্রায় পৌঁছে দিয়েছে।

    Bengali CinemaApr 14, 2020, 12:13 PM IST

    'অসহায় মানুষেরা বাঁচলেই সার্থক হবে নববর্ষ', বর্ষবরণে বার্তা রুদ্রনীলের

    বাড়িতে থেকেই পরিবারের সঙ্গে, বন্ধুদের সঙ্গে বর্ষবরণে সামিল অভিনেতা রুদ্রনীল। সামাজিক দূরত্ব বজায় রেখে সারা বিশ্বব্যাপী পালন করছে এই নববর্ষ উৎসব। সমাজের সমস্ত দরিদ্র-অসহায় মানুষের জন্য শুভ কামনা জানিয়েছেন অভিনেতা। অভিনেতার দৃঢ় বিশ্বাস তারা বাঁচলেই সার্থক হবে এই বছরের নববর্ষ।