Coronavirusinindia  

(Search results - 26)
  • prosenjit chatarjee bengal

    Bengali Cinema6, May 2020, 2:30 PM

    'অন্তরঙ্গ দৃশ্যের অভিনয়ে ঠোঁট দিয়ে রক্তপাত', খোদ জানালেন প্রসেনজিৎ

    শুধু টলিউডেই নয়, বলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন প্রসেনজিৎ। 'সাংহাই' ছবিতে তার অভিনয় দক্ষতা সকলেরই মনে ধরেছিল। বলি অভিনেত্রী কাল্কির সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ। চরিত্রের এতটাই গভীরে ঢুকে গিয়েছিল যে ঠোঁট থেকে রক্ত বেরিয়েছিল।

  • অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকার। সম্প্রতি একটি সাক্ষাৎকার নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সোহিনী এবং রণজয়।

    Bengali Cinema24, Apr 2020, 12:45 PM

    লকডাউনে 'লিভ-ইন', ভাল থাকার রসদ খুঁজে পেলেন অভিনেত্রী সোহিনী

    কোনও পরিকল্পনা ছাড়াই পরিস্থিতি কাছে এনে দিয়েছে সোহিনী-রণজয়কে। কঠিন পরিস্থিতিতে একে অপরকে ছেড়ে দূরে থাকাটা বেশি কষ্টের জানিয়েছেন সোহিনী। লকডাউনের মধ্যে রণজয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন অভিনেত্রী সোহিনী। রান্না করে, অবসর সময়ে ছবি এঁকে, শরীরচর্চা করে সময় কাটাচ্ছেন এই যুগল।

  • <p>फोटो सोर्स- गूगल।</p>

    Bollywood22, Apr 2020, 1:08 PM

    সত্যিই কি একই বাড়িতেই রয়েছেন টাইগার -দিশা, মুখ খুললেন কৃষ্ণা

    লকডাউনে অনেক সম্পর্কের পরিণতি পাচ্ছে। এই লকডাউনে পুরোনো সম্পর্কগুলি যেন আরও কাছাকাছি চলে এসেছে। কিছুদিন আগেই বলিউডের প্রথম সারির লাভ বার্ডস রণবীর আলিয়ার ছবি প্রকাশ্যে এসেছে। সম্প্রতি  প্রকাশ্যে এসেছে টাইগার শ্রফ এবং দিশা পাটানির ছবি। লকডাউনের মধ্যে তাদের নিয়ে উত্তাল হয়েছে বি-টাউন। দীর্ঘদিন ধরে তাদের একসঙ্গে থাকার গুজবও শোনা যাচ্ছে। করোনাই দুজনের মধ্যেকার সম্পর্ককে আবারও কাছাকাছি নিয়ে এসেছে বলেই অনেকে মনে করছেন। সত্যিই কি তাই। তাদের একসঙ্গে থাকা নিয়ে মুখ খুললেন টাইগারের বোন কৃষ্ণা।

  • (Courtesy: Instagram)ఆమె పాపులారిటీ గమనించిన కార్పొరేట్ సంస్థలు భారీ ఎండార్స్మెంట్ డీల్ తో సారా ఇంటి వద్ద క్యూ కడుతున్నాయి.

    Bollywood15, Apr 2020, 3:10 PM

    এই তিন জায়গায় চলছে না 'লকডাউন', ছবি পোস্টে জানালেন সারা

    সব জায়গায় লকডাউন চললেও এই তিন জায়গায় লকডাউন চলছে না। নিজের একটি ছবি শেয়ার করে জানিয়েছেন অভিনেত্রী সারা । সেই জায়গাগুলি দেখতেই ভিড় উপচে পড়ছে সারার সোশ্যাল মিডিয়ায়। সারার এই পোস্টটি দেখা মাত্রই নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।
  •  Astrology14, Apr 2020, 5:25 PM

    সংসারে শ্রীবৃদ্ধি ফেরাতে, নববর্ষের প্রথম দিনে অবশ্যই করুন এই কাজগুলি

    আজ  বাঙালির নববর্ষ উৎসব। শাস্ত্র মতে, গণেশের পুজো দিয়েই  যে কোন পুজোর শুরু হয়। এই সিদ্ধিদাতা গণেশের আর্শীবাদে সংসারে শ্রীবৃদ্ধি ফেরে। নববর্ষের প্রথম দিনে এই মন্ত্রটি ৫ বার জপ করলেই আপনার জীবনে উন্নতি ফিরে আসবে।
  • করোনা আতঙ্কে ঘরবন্দি হয়েই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

    Bengali Cinema14, Apr 2020, 3:56 PM

    বৈশাখী আগমণে সারা ঋতুপর্ণার, সিঙ্গাপুর থেকেই নববর্ষের উপহার পাঠালেন ভক্তদের

    নিজের ইনস্টা প্রোফাইলে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নিজের লেখা কবিতা পাঠ করেই সমস্ত অনুরাগীদের শুভ নববর্ষের উপহার দিয়েছেন অভিনেত্রী। সিঙ্গাপুরে থেকে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সামিল হয়েছে বর্ষবরণ উদযাপনে। গৃহবন্দি দশাতেই মনের সঙ্গে মনের মিলন ঘটালেন ঋতুপর্ণা।
  • নববর্ষের একগুচ্ছ শুভেচ্ছা

    Life Style14, Apr 2020, 12:28 PM

    সঙ্কটের মহাসময়ে সূচনা হল ১৪২৭-এর, এই ১৫ টি শুভেচ্ছায় দৃঢ় করুন মানব সম্পর্ককে

    পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। বিদায় ১৪২৬।  নতুন বছরে করোনামুক্ত হোক ১৪২৭। আজ বাঙালির নববর্ষ উৎসব।আঁধার কেটে আলো আসুক সকলের জীবনে । আর এই কামনা করেই শুরু হোক নতুনকে বরণ। করোনা প্রকোপে নববর্ষে আশঙ্কার কালো মেঘ থাকলেও আমোদপ্রিয় বাঙালির এই নববর্ষের উৎসব পালনে এতটুকুও ফাঁক রাখতে নারাজ।  সামাজিক দূরত্ব বজায় রেখেই পালন হবে এই বছরের নববর্ষ উৎসব। সোশ্যাল মিডিয়ায় বার্তা বিনিময়েই পুরোনো গ্লানি ধুয়ে মুছে সাফ হয়ে রঙিন হয়ে উঠবে বাঙালির নববর্ষ উৎসব।  প্রিয়জনদের শুভেচ্ছা পাঠিয়ে নিজের মনের কথা, নববর্ষের শুভেচ্ছা ভাল করে দিন একে অপরের মন। অন্ধকারকে বিদায় জানিয়ে নতুন আলোর দিগন্তে সকলকে জীবনকে আলোয় ভরিয়ে দিন শুভেচ্ছাবার্তার মাধ্যমে। প্রিয়জনের মন ভাল রাখতে রইল নববর্ষের একগুচ্ছ শুভেচ্ছা।
  • টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ ইতিমধ্যেই দর্শকমহলে বহুল পরিচিত। বাংলার দর্শকই যেন তার পরিচিতিকে এক অন্যা মাত্রায় পৌঁছে দিয়েছে।

    Bengali Cinema14, Apr 2020, 12:13 PM

    'অসহায় মানুষেরা বাঁচলেই সার্থক হবে নববর্ষ', বর্ষবরণে বার্তা রুদ্রনীলের

    বাড়িতে থেকেই পরিবারের সঙ্গে, বন্ধুদের সঙ্গে বর্ষবরণে সামিল অভিনেতা রুদ্রনীল। সামাজিক দূরত্ব বজায় রেখে সারা বিশ্বব্যাপী পালন করছে এই নববর্ষ উৎসব। সমাজের সমস্ত দরিদ্র-অসহায় মানুষের জন্য শুভ কামনা জানিয়েছেন অভিনেতা। অভিনেতার দৃঢ় বিশ্বাস তারা বাঁচলেই সার্থক হবে এই বছরের নববর্ষ।
  • ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরে একের পর এক হিট ছবি দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পঞ্চাশেও নট আউট তিনি। বরং, নতুন মোড়কে নিজেকে তুলে ধরে কড়া টক্কর দিচ্ছেন সকলকেই। বর্তমানে তাঁর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা ৫৫৮ হাজার।

    Bengali Cinema14, Apr 2020, 11:11 AM

    'আমাদের দেখা হোক মহামারী শেষে' নববর্ষে নস্টালজিয়ায় ডুব প্রসেনজিতের

    জীবনানন্দ দাশের কবিতা দিয়েই নববর্ষের সকাল শুরু করলেন অভিনেতা প্রসেনজিৎ। বাংলার নতুন বছরে নতুন দিনে এর থেকে প্রাসঙ্গিক প্রার্থনা সত্যিই বোধহয় আর কিছু হয় না। পয়লা বৈশাখ আসলেই পুরোনো স্মৃতিরা ভিড় করে আসে অভিনেতার কাছে। সকলকে নববর্ষের প্রণাম ভালবাসা জানিয়ে অন্যরকম নববর্ষের সূচনা করলেন প্রসেনজিৎ।
  • Business13, Apr 2020, 5:33 PM

    করোনার থাবা নবর্বষেও, লকডাউনের জেরে ব্যবসায় মন্দা মৃৎশিল্পীদের

    নববর্ষের আগের দিন মাথায় হাত পড়েছে মৃৎশিল্পীদের। নববর্ষেও এবার বিক্রি নেই গণেশের। লকডাউনের জেরে চরম সমস্যার মধ্যে পড়েছে মৃৎশিল্পীরা। আগে থেকে বায়না দিয়ে রাখা ব্যবসায়ীরাও শেষ মুহূর্তে অর্ডার বাতিল করেছে।
  • শাহরুখ খানের পরিবারে এখন খুশির মেজাজ। কয়েকদিন আগেই আব্রাম-এর জন্মদিন ধুমধামে পালন করেছেন তিনি। তার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কিং খান। এবার ঈদের মরশুমেও উৎসবের আমেজে গা ভাসালেন তিনি।

    Bollywood13, Apr 2020, 4:47 PM

    খান-ভাইদের নিয়ে বাড়ছে দুশ্চিন্তা, মহামারীর মধ্যে রোজা পালনে উদ্বেগ প্রকাশ বলি প্রযোজকের

    করোনা আতঙ্কের মধ্যেই আসছে মুসলিমদের ইদ উৎসব। সমস্ত মুসলিম সম্প্রদায়ের মানুষদের জন্য উদ্বেগ প্রকাশ করেছেন প্রযোজক তনুজ গর্গ। তার এই পোস্ট প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। মারণ ভাইরাসের কতটা প্রভাব পড়বে এই ইদে তা নিয়ে চিন্তিত এই বলি প্রযোজক।
  • সোহিনী সরকার

    Bengali Cinema13, Apr 2020, 11:08 AM

    পরণে শুধু শার্ট, বাইকের মধ্যে বয়ফ্রেন্ডের কোলে অন্তরঙ্গতায় মত্ত এই বাঙালি অভিনেত্রী

    লকডাউনের মধ্যে  রণজয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন অভিনেত্রী সোহিনী। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিয়েছেন অভিনেতা। শুধু শার্ট পরেই বাইকে কোলের উপর ওঠে হট অ্যান্ড সেক্সি লুকে নজর কেড়েছেন এই যুগল। তাদের এই হট অবতার নেটিজেনদেরও নজর কেড়েছে।
  • সোহিনী

    Bengali Cinema11, Apr 2020, 3:43 PM

    প্রিয় পোষ্যর সঙ্গে আদরে মত্ত সোহিনী, কোয়ারেন্টাইনে দিলেন বিশেষ বার্তা

     বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী।  বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। টলিপাড়ার অভিনেত্রী সোহিনী সরকারও সেই  তালিকায় নিঃসন্দেহে রয়েছেন। সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে  অভিনেত্রীর বিশেষ কিছু মুহূর্তে। কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়েও নিজের প্রিয় পোষ্যের সঙ্গে আদরে মাখা খুনসুটির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে এর সঙ্গে এক বিশেষ বার্তাও দিয়েছেন তিনি। দেখে নিন ছবিতে।
  • ইন্দিরা ভার্মা

     Entertainment8, Apr 2020, 4:17 PM

    মায়ার জালে ফেঁসেছিলেন বহু পুরুষ, মনে পড়ে 'কামসূত্র'র লাস্যময়ীকে

    মায়া থুড়ি ইন্দিরা ভার্মা। নিজের মায়াজালেই গোটা বিশ্বকে বেঁধে ফেলেছিলেন অভিনেত্রী। সালটা ১৯৯৬। মীরা নায়ার পরিচালিত ছবি 'কামসূত্র'তে গুরুত্বপূর্ণ একটি চরিত্র ছিল মায়া। রোমান্টিক সিনেমায় মায়ার প্রেমের জাঁদুতেই পাগল হয়েছিলেন রাজপুত্র রাজ সিংহ। সেই শরীরী জাঁদু মায়া আজও অমলিন সকলের হৃদয়ে। বিখ্যাত অভিনেত্রী বর্তমানে কেমন আছেন, কী বা করছেন দেখ নিন একনজরে।
     

  • অরিন্দম শিলের ছবি

    Bengali Cinema8, Apr 2020, 2:34 PM

    টলিপাড়ার পাশে দাঁড়ালেন মমতা, শর্ট ফিল্মে অভিনব উদ্যোগ পরিচালক অরিন্দমের

     টেকনিশিয়ানদের পাশে  এগিয়ে এলেন টলিপাড়ার একঝাক তারকার। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে সামিল হয়েছেন সকলেই।মুখ্যমন্ত্রীর এই ভাবনাকে কাজে লাগিয়ে  তথ্যচিত্র বানাচ্ছেন পরিচালক অরিন্দম শীল। স্বল্প দৈর্ঘ্যের এই ছবি থেকে কমপক্ষে ৫০ লক্ষ টাকার তহবিল গড়ে তোলার প্রচেষ্টা রয়েছে।