Couple Goal  

(Search results - 31)
  • undefined

    Good NewsJul 27, 2021, 12:07 AM IST

    মালাবদলের সময় 'কবাডি' খেলছেন কনে, ভাইরাল ভিডিও

    বর যেই তাঁর গলায় মালা পরাতে যাবেন, ব্যস ওমনি দৌড় দিলেন তিনি। 'কবাডি' খেলার মতো করেই দৌড় দিতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

  • <p>funeral fire and safety help</p>

    West BengalJul 25, 2021, 4:40 PM IST

    প্রেমিক বিবাহিত জানতে পেরে বিয়েতে অনিচ্ছুক প্রেমিকা, গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা জওয়ানের

    শনিবার বিকেলে জার ভর্তি পেট্রোল নিয়ে ঢুকে পড়ে পেশায় বিএসএফ কর্মী আশীষ খাঁড়া। মেদিনীপুর শহরেরই শরৎ পল্লির বাসিন্দা আশীষ। তাঁর দাবি ছিল প্রেমিকা বিয়েতে যে অমত পোষণ করেছে তা প্রত্যাহার করতে হবে। 

  • <p>ಪ್ರತಿ ಸಂಬಂಧವೂ ಒಂದಿಷ್ಟು ಗುಣಮಟ್ಟದ ಸಮಯವನ್ನು ಬಯಸುತ್ತದೆ. ಹೀಗಾಗಿ ಇಡೀ ದಿನ &nbsp;ಜೊತೆಯಾಗಿ ಬೆಡ್‌ನಲ್ಲಿ ಸಂಗಾತಿಯೂ ಬಿದ್ದಿರಬೇಕು ಎಂದು ಭಾವಿಸಬಾರದು. ಸೋಮಾರಿತನದ ಗುಣವನ್ನು ಬಿಟ್ಟು ಸಂಗಾತಿ ಜೊತೆ ಉತ್ತಮವಾಗಿ ಯಾವಾಗಲೂ ವರ್ತಿಸಬೇಕು. ಇಲ್ಲ ನಿದ್ರೆಯೇ ಮುಖ್ಯ ಎಂದು ಭಾವಿಸಿದರೆ ಸಂಬಂಧ ಹದಗೆಡುವುದರಲ್ಲಿ ಸಂದೇಹವಿಲ್ಲ.</p>

    RelationshipJul 24, 2021, 1:01 PM IST

    উদ্দাম সঙ্গমের পর কাছে রাখতে পারছেন না সঙ্গীকে, যৌনমিলনে কেন বাড়ছে অনিহা, জানাল বিশেষজ্ঞরা

    যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে সমীক্ষায় দেখা গেছে, সারাদিনের কাজের শেষে ক্লান্ত শরীর যখন বিশ্রাম করে তখনই যৌনতাকে উপভোগ করেন কাপলরা। এই সময়েই যৌন চাহিদা দ্বিগুণ বেড়ে যায়। সম্প্রতি এক সমীক্ষায় গেছে, বর্ষাকালেই যৌন চাহিদা দ্বিগুন কমে যায়। কারণ মেঘলা দিনেই নাকি অবসাদ গ্রাস করে নারীকে। আর সেই কারণেই সঙ্গীনিকে চরম তৃপ্তি দেওয়ার পরিবর্তে সম্পর্ক ক্রমশ ফিকে হতে থাকে। কিন্তু কেন এমনটা হয়, জানলে চমকে যাবেন।

  • <p>అదే నలుగురిలో మీరు ఆదర్శజంటగా, మీ కాపురం అద్భుతమైనదిగా పట్టి చూపించగలుగుతుంది. అయితే ఇది నటించడం వల్లో, కావాలని చేయడం వల్లో రాదు. మీ ఇద్దరి మధ్య ఉండే అన్యోన్యత సందర్బాన్ని బట్టి మీ బాడీ లాంగ్వేజ్ లో బయటపడుతుంది. అలాంటి సింప్టమ్స్ కొన్ని...<br />
&nbsp;</p>

    RelationshipJul 23, 2021, 1:35 PM IST

    ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সঙ্গমের প্রবল ইচ্ছা, প্রিয়জনকে শয্যাসঙ্গী করার আগে মাথায় রাখুন এই বিষয়গুলি

    সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। ঘনিষ্ঠ বন্ধুর প্রতি শারীরিক সম্পর্ক অনেকেই রাখতে চান, অনেকেরই যৌন মিলনের আসক্তি থাকে। কিন্তু সমীক্ষা বলছে, বন্ধুর প্রতি শারীরিক অন্তরঙ্গতা অস্বাভাবিক কিছু নয়, দুজনের মধ্যে সমান সঙ্গমের ইচ্ছা থাকলে তাহলে এগোনো যেতেই পারে। কিন্তু ঘনিষ্ঠ বন্ধুকে শয্যাসঙ্গী করার আগে, মাথায় রাখুন গুরুত্বপূর্ণ কিছু বিষয়। 

  • Sex in fashion

    RelationshipJul 22, 2021, 11:26 AM IST

    কৃত্রিম ওষুধ খেয়ে উদ্দাম সঙ্গম নয়, রাতে ঘুমানোর আগে করুন এই কাজ, মিলনের ইচ্ছা বাড়বে দ্বিগুন

    সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। বর্তমান যুগে বিবাহবিচ্ছেদ যেন কোনও বড় ব্যাপারই নয়। ডিজিটাল যুগে সম্পর্কও যেন খুব সহজেই উষ্ণতা হারাচ্ছে।  এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে পারছেন না। যৌন উত্তেজনা বাড়াতে এবং সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে  ঘুমোতে যাওয়ার আগে এই কাজগুলি অবশ্যই করুন। তাহলেই দেখবেন হাজারো কর্মব্যস্ততার মধ্যেও আপনার প্রতিটি রাতই উষ্ণ হয়ে উঠছে।

  • <p>అయితే ఇది భార్యభర్తల అంతర్గతవ్యవహారం కాబట్టి మూడో వ్యక్తికి తెలియదు. కాకపోతే నలుగురిలో ఉన్నప్పుడు భార్యభర్తల బాడీ లాంగ్వేజ్ వారిద్దరి మధ్య ఎంత అన్యోన్యత ఉందో తెలుపుతుంది.</p>

    RelationshipJul 21, 2021, 5:20 PM IST

    উদ্দাম সঙ্গমে আসক্ত না হয়ে যৌনতৃপ্তি বাড়াতে কাজে লাগান অব্যর্থ ৫ টোটকা, রইল হদিশ

    গার্লফ্রেন্ড পুরোনো হোক বা নতুন তাকে সবসময় হাতের কাছেই রাখতে চান পুরুষরা। সম্পর্ক যত এগোতে থাকে ততই যেন চাহিদাগুলি প্রকট হতে থাকে। একটানা বাড়িতে থাকতে থাকতে অনেকেই একঘেয়ে হয়ে গেছেন। পরিবারের কাজ করতে গিয়ে দুজনেই নাজেহাল। আবার অনেকের প্রেমিকার সঙ্গে দীর্ঘদিন দেখা না হওয়ায় সম্পর্কের মধ্যে যেন  দূরত্ব সৃষ্টি হয়েছে।  নিজেদের সমস্যা মেটাতে কী করবেন অনেকেই ভেবে পাচ্ছেন না। মাত্র ৫ টা জিনিসেই দূরত্ব মিটতে পারে এক নিমেষে। 

  • undefined

    RelationshipJul 20, 2021, 5:19 PM IST

    'ফ্রেঞ্চ কিস' থেকেই শরীরে বাসা বাঁধছে জটিল রোগ, যৌন তৃপ্তি মেটাতে ভুলেও করবেন না গাঢ় চুম্বন

     ঠোঁটের গাঢ় চুম্বনই উস্কে দেয় যৌনতাকে। আর যৌনতার শুরুই হয় এই চুম্বন দিয়ে। চুম্বন নিয়ে অনেকেরই অনেকরকমের আসক্তি থাকে। সমীক্ষায় দেখা গেছে গাঢ় চুম্বন অর্থাৎ ফ্রেঞ্চ কিসেই সবথেকে বেশি তৃপ্তি খুঁজে পায় যুবক যুবতীরা। কিন্তু এটা জানেন কি এই ভালবাসাই সর্বনাশের কারণ হয়ে উঠতে পারে।  গাঢ় চুম্বনেই অজান্তে বাসা বাধছে জটিল রোগ।

  • <p>sex</p>

    RelationshipJul 19, 2021, 6:10 PM IST

    ভায়াগ্রা খেয়ে শরীরের ক্ষতি নয়, বরং এই ফল খেলেই তিনগুণ বাড়বে সঙ্গমের ইচ্ছা, আজই ট্রাই করুন

    সম্পর্কের যৌনতা বজায় রাখতে ভায়াগ্রার আসক্ত হয়ে পড়ছেন। যার সাইড এফেক্টে শরীরের প্রচুর ক্ষতি হচ্ছে। কিন্তু  এটা জানেন কি ভায়াগ্রার চেয়েও বেশি শক্তিশালী এমন এক ফল যা প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে। যৌন উত্তেজনা তিনগুণ পর্যন্ত বাড়িয়ে তোলার ক্ষমতা রয়েছে এই ফলে।  তাই সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে ওষুধের বদলে ট্রাই করুন এই প্রাকৃতিক ভায়াগ্রা।

  • undefined

    BollywoodJul 19, 2021, 1:42 PM IST

    তবে কি বাবার পথেই হাঁটছেন মেয়ে, আমিরের ডিভোর্সের পরই কি সম্পর্ক ভাঙছে ইরা-নূপূরের

    বয়সে দ্বিগুন বাবার ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গেই প্রেমে মজেছেন আমির কন্যা ইরা খান। একথা সকলেরই জানা। জিম প্রশিক্ষক নূপূর শিখরের সঙ্গে কয়েকদিন আগেই ঠোঁটাঠাঁসা চুম্বনে ধরা দিয়েছিলেন ইরা। ঘনিষ্ঠ অবস্থায় সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছেন আমির কন্যা ইরা।  সবকিছু ঠিকঠাক চললেও হঠাৎ কেন ভোলবদল ইরার। তবে কি বাবার পথেই হাঁটছেন মেয়ে। আমির খানের পর সম্পর্ক ভাঙছে ইরা খান ও  নূপূর শিখরের।  কী এমন হল , আসলে ইরা-নূপূরের লেটেস্ট ছবিতেই জল্পনা বেড়েছে।

  • <p>అదే నలుగురిలో మీరు ఆదర్శజంటగా, మీ కాపురం అద్భుతమైనదిగా పట్టి చూపించగలుగుతుంది. అయితే ఇది నటించడం వల్లో, కావాలని చేయడం వల్లో రాదు. మీ ఇద్దరి మధ్య ఉండే అన్యోన్యత సందర్బాన్ని బట్టి మీ బాడీ లాంగ్వేజ్ లో బయటపడుతుంది. అలాంటి సింప్టమ్స్ కొన్ని...<br />
&nbsp;</p>

    RelationshipJul 17, 2021, 5:02 PM IST

    গোপন সঙ্গম নিয়ে বাড়ছে কৌতুহল, সার্চে উঠে এল এমন কিছু প্রশ্ন যা শুনলে আঁতকে উঠবেন আপনিও

    যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই বিভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। যৌনতা নিয়ে কৌতুহলের শেষ নেই সাধারণ মানুষের।  কিন্তু জানেন কি, একটা বড় অংশের মানুষ যৌনসংক্রান্ত নানা বিষয় জানার জন্য মুখিয়ে রয়েছেন গুগলে। যৌনতা নিয়ে কৌতুহল বাড়ছে জেন-ওয়াইদের, সার্চে উঠে এসেছে এমন কিছু প্রশ্ন, যা শুনলে গায়ের লোম খাড়া হবে। 

  • undefined
    Video Icon

    Movie ReviewJul 16, 2021, 1:03 PM IST

    অ্যারেঞ্জড ম্যারেজে-এর তু তু ম্যায় ম্যায়, বর্তমান প্রজন্মের কথা বলা এক ছবি- দ্য রাইট ওয়ান

    ছবি দ্য রাইট ওয়ান- এর কাহিনি মূলত গড়ে উঠেছে তরুণ প্রজন্মকে সামনে রেখে। অভিনয়ে ঋষি সাক্সেনা এবং লেখা প্রজাপতি। দুই জনেই ওটিটি প্ল্যাটফর্মের উঠতি তারকা। একাধিক ওয়েব সিরিজ এবং ওটিটি মুভি-তে অভিনয় করেছেন। ছবির পরিচালক সাগর লাধে।

  • undefined

    RelationshipJul 15, 2021, 7:30 PM IST

    অতিমারিতে কীভাবে টিকবে লং ডিস্ট্যান্স রিলেশনশিপ, জেনে নিন সম্পর্ক টিকিয়ে রাখার এই উপায়গুলি

    গোটা বিশ্বেই এখন বেশিরভাগ যুগলের মধ্যে অফিসের কাজের সঙ্গে তাল মিলিয়ে লং ডিসট্যান্স রিলেশনশিপ রাখা তাদের পক্ষে যেন বড়ই কঠিন হয়ে পড়েছে। যদিও এটা আমাদের নিজেদের মনের একটা বিষয়। আসলে লং ডিসট্যান্স রিলেশনশিপ কোনও সমস্যাই নয়।

  • undefined

    BollywoodMay 25, 2021, 8:47 AM IST

    শার্টলেস অবস্থায় বয়ফ্রেন্ডকে দেখে চরম উত্তেজিত, নিজেকে সামলাতে না পেরে এ কী করলেন আমির কন্যা ইরা

    বয়সে দ্বিগুন বাবার ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে কাপল গোলস দিচ্ছেন আমির কন্যা ইরা।  কয়েকদিন আগেই ঠোঁটাঠাঁসা চুম্বনে ধরা দিয়েছিলেন ইরা। অন্তরঙ্গ মুহূর্তে ক্যামেরাবন্দী করেছিলেন আমির কন্যা ইরা। আদ্যোপান্ত রোম্যান্টিক তা দেখে বোঝার উপায় নেই। তবে কাছের মানুষকে পাশে পেলে ছবিটাই যেন মুহূর্তে বদলে যায়। ঘনিষ্ঠ অবস্থায় সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছেন আমির কন্যা ইরা। এবার খালি গায়ে বয়ফ্রেন্ডকে দেখে নিজেকে সামলাতে না পেরে আদুরে মন্তব্য করলেন আমির কন্যা ইরা খান।
     

  • <p>Shreya Ghoshal</p>

    BollywoodMay 22, 2021, 5:15 PM IST

    ঘর আলো করে এল এক ফুটফুটে পুত্রসন্তান, মা-বাবা হলেন গায়িকা শ্রেয়া ঘোষাল ও শিলাদিত্য মুখোপাধ্যায়

    মা হলেন প্লেব্যাক সিঙ্গার শ্রেয়া ঘোষাল। শ্রেয়া এবং তাঁর স্বামী এই কথা জানিয়েছেন। ২০১৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রেয়া। দম্পত্তিকে অভিনন্দনে ভরিয়ে দিচ্ছেন সকলে। 
     

  • <p>ব</p>

<p>া</p>

<p>ং</p>

<p>ল</p>

    Good NewsFeb 14, 2021, 8:21 PM IST

    ভালোবাসার বাহুডোরে দাম্পত্যের ৫০ বছরে তুষার-কৃষ্ণা, প্রেম দিবসে এক অনবদ্য কাহিনি

    ভালোবাসা মানে এক অনুপ্রেরণা যা পরম অনুভূতি। এই ভালোবাসার বাহুডোরে বেঁচে থাকে সম্পর্ক ও সংসার। এই ভালোবাসার হাত ধরে কাছাকাছি হয় দুটো অপরিচিত জন। এভাবেই ৫০ বছর আগে দাম্পত্যের সম্পর্কে যাত্রা শুরু তুষার-কৃষ্ণার।