Cricket Association Bengal  

(Search results - 3)
  • <p>আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের দিনে নস্টালজিক সৌরভ,ছবিতে ফিরে দেখা সেই ঐতিহাসিক ইনিংস<br />
&nbsp;</p>

    CricketJun 22, 2021, 4:42 PM IST

    ২৫তম বর্ষপূর্তিতে ফিরে দেখা লর্ডসের মহারাজকীয় শতরান, নস্টালজিয়ায় ভাসছেন দাদা

    সাউদ্যাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের মধ্যেই মঙ্গলবার ভারতীয় ক্রিকেটের এক গৌরবজ্জ্বল দিন। যা ঘটেছিল ইংল্যান্ডের মাটিতেই।১৯৯৬ সালের ২২ জুন লর্ডসে টেস্ট অভিষেকে সেঞ্চুরি করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ২০ দুন হয়েছিল অভিষেক। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেই ঐতিহাসিক ইনিংসের দেখতে দেখতে ২৫ বথর পর। কিন্তু আপামর বাঙালি থেকে বিশ্ব জুড়ে ক্রিকেট প্রেমিদের সেই ঐতিহাসিক সেঞ্চুরি এখনও শিহরণ জাগায়। ২৫ বছর পরও মনে হয় সেদিনের ঘটনা। কারণ সেদিন লর্ডসে ভারতীয় তথা বিশ্ব ক্রিকেট ঐতিহাসিক অধ্যায়ের সূচনা করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই শতরান ছিল সেই শতরানে ছিল দাপট, ঔদ্ধত্য, অহঙ্কার, শাসন, সৌন্দর্যের। সৌরভের টেস্ট অভিষেক সেঞ্চুরির ২৫ বছর পূর্তিতে আরও একবার ফিরে দেখা সেই সেঞ্চুরি।

  • <p>আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের দিনে নস্টালজিক সৌরভ,ছবিতে ফিরে দেখা সেই ঐতিহাসিক ইনিংস<br />
&nbsp;</p>

    CricketJun 20, 2020, 11:07 AM IST

    আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের দিনে নস্টালজিক সৌরভ,ফিরে দেখা সেই ঐতিহাসিক ইনিংস

    অভিষেক টেস্টে সেঞ্চুরি করে ভারতীয় তথা বিশ্ব ক্রিকেট ঐতিহাসিক অধ্যায়ের সূচনা করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ২৪ বছর পর সেই দিনে স্মৃতিচারণ বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে বললেন,'এ দিনই অভিষেক করেছিলাম। জীবনের সেরা মুহূর্ত।'
     

  • <p>লকডাউনে খান ডাল-ভাত-চোখা,মোবাইল সিনেমার মাধ্যমে বার্তা বাংলার ক্রিকেটারদের<br />
&nbsp;</p>

    CricketMay 2, 2020, 11:47 AM IST

    লকডাউনে খান ডাল-ভাত-চোখা,মোবাইল সিনেমার মাধ্যমে বার্তা বাংলার ক্রিকেটারদের

    করোনার বিরুদ্ধে সচেতনতা বাড়াতে বাংলার ক্রিকেটারদের উদ্যোগ। স্বল্প দৈর্ঘ্যের সিনেমা তৈরি করে সকলকে ঘরের থাকার বার্তা। লকডাউনে ঘরে থেকে ডাল-ভাত-চোখা খাওয়ার পরামর্শ। সকলে মিলে একসঙ্গে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের ডাক।