Crime Case  

(Search results - 10)
  • undefined

    West Bengal13, Oct 2019, 2:54 PM IST

    নেশার জন্যই কি মাকে খুন, রায়গঞ্জে শিক্ষিকা মৃত্যুতে নয়া মোড়

    ছাড় পেল না মেয়েরা। রায়গঞ্জে শিক্ষিকার ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের তদন্তে নেমে নাবালিকা মেয়েদেরই কাঠগড়ায় তুলল পুলিশ। সূত্রের খবর, দুই নাবালিকার বিরুদ্ধে আত্মহত্য়ায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেছে পুলিশ। এদিকে, জুভেনাইল জাস্টিস কোর্টে তোলার পর দুই নাবালিকাকে হোমে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

  • জিয়াগঞ্জের শিক্ষক হত্য়ার খবর  যাবে রাষ্ট্রপতি,স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে

    West Bengal13, Oct 2019, 12:21 AM IST

    জিয়াগঞ্জের শিক্ষক হত্য়ার খবর যাবে রাষ্ট্রপতি,স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে

    জিয়াগঞ্জের শিক্ষক হত্য়ায় রাজ্যপাল ক্ষোভ প্রকাশ করেছেন আগেই। এবার রাজ্যপাল ছাড়িয়ে শিক্ষক পরিবার হত্যার খবর পৌঁছে যাবে রাষ্ট্রপতি-স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে। রাজ্যের আইনশৃঙ্খলা সার্বিক পরিস্থিতি বয়ান করতে এই কাজ করবে বিজেপি। শনিবার তেমনটাই জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
     

  • স্ত্রীকে খুন করে মাটির উনুনে, পলাতক হানিফকে খুঁজছে পুলিশ

    West Bengal12, Oct 2019, 8:25 PM IST

    দ্বিতীয় স্ত্রী নিয়ে বিবাদ, স্ত্রীকে রান্নাঘরে পুঁতে পলাতক স্বামী

    স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগ উঠেছে  স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে,হেমতাবাদ থানার হরিনারায়নপুর গ্রামে। এই ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে। অভিযুক্তরা পলাতক।

  • প্রেমিকের সহযোগিতায় মাকে খুনের অভিযোগ  মেয়ের বিরুদ্ধে, গণধোলাই দিল প্রতিবেশীরা

    West Bengal12, Oct 2019, 7:53 PM IST

    প্রেমিকের সহযোগিতায় মাকে খুনের অভিযোগ মেয়ের বিরুদ্ধে, গণধোলাই দিল প্রতিবেশীরা

    মেয়ের প্রেমিককে পছন্দ ছিল না মায়ের। বার বার বিয়েতে আপত্তি করছিলেন শিক্ষিকা মা। তাই শেষমেশ প্রেমিকের সাহায্য়ে মাকে খুনের অভিযোগ উঠল দুই মেয়ের বিরুদ্ধে। যার জেরে গণধোলাই খেল মেয়েরা। শেষে পুলিশ এসে উদ্ধার করে শিক্ষিকার দুই মেয়েকে। ঘটনাটি ঘটেছে, রায়গঞ্জের গোয়ালপাড়ার পাঁচ পুকুর এলাকায়। 
     

  • undefined

    Kolkata10, Oct 2019, 11:50 PM IST

    প্রতিদিনই সীমা লঙ্ঘন করছেন রাজ্যপাল, মন্তব্য পার্থর

    ফের রাজ্যপালের ভূমিকা নিয়ে চাপানউতর শুরু রাজ্য়ের। এবার সরাসরি রাজ্যপালের মন্তব্যের বিরুদ্ধে সংঘাতে নামল রাজ্য। সৌজন্যে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।  

  • undefined

    Kolkata10, Oct 2019, 7:54 PM IST

    মুর্শিদাবাদের শিক্ষক পরিবার হত্যায় সবাই চুপ কেন, প্রশ্ন রাজ্যপালের

    ফের সক্রিয় রাজ্যপাল। এবার মুর্শিদাবাদের শিক্ষক পরিবার খুন নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ঘটনায় সবাই চুপ কেন তা নিয়েও সওয়াল করেছেন তিনি। স্বাভাবিকভাবেই রাজ্যপালের এই বিবৃতি নিয়ে সরগরম হতে চলেছে রাজ্য রাজনীতি।

  • undefined

    West Bengal10, Oct 2019, 6:31 PM IST

    ভিত খুঁড়তে গিয়ে ভীতি, নাকাশিপাড়ায় কঙ্কাল উদ্ধার

    অঙ্গনওয়াড়ি কেন্দ্রের ভিত খোঁড়ার সময় কঙ্কাল উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল নদিয়ার নাকাশিপাড়ায়। স্থানীয় সূত্রে খবর, গতকাল নদিয়ার নাকাশিপাড়া থানার অন্তর্গত নাগাদি এলাকায় একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্র তৈরির কাজ শুরু হয়। সেই সময় ভিত খুঁড়তে গিয়ে মাটির তলা থেকে তিনটি কঙ্কালের মাথা দেখতে পান নির্মাণ শ্রমিকরা। পরে তারা ওই মাথাগুলো আবার পুঁতে দেন জমিতে। 

  • undefined

    USA9, Oct 2019, 7:25 PM IST

    মহিলাকে গুলি করল কুকুর, পুলিশি তদন্তে মিলল প্রমাণ

    গল্প মনে হলেও এটাই বাস্তব। এক মহিলাকে গুলি করার পিছনে কাঠগড়ায় নাম উঠল সারমেয়র। পুলিশি তদন্তেও পাওয়া গেল কুকুরের গুলি চালানোর প্রমাণ। সব শুনে হতবাক দুনিয়া। এমনই এক ঘটনা ঘটেছে আমেরিকার ওকলাহোমায়।
     

  • crime

    West Bengal26, Sep 2019, 12:04 PM IST

    স্ত্রীর সঙ্গে 'অবৈধ সম্পর্ক', সন্দেহের বশে ভায়রাকে কোপ স্বামীর

    সন্দেহ থেকে ছাড় পেল না কাছের আত্মীয়। স্ত্রীর সঙ্গে ভায়রার অবৈধ সম্পর্কের অভিযোগে ভায়রাকে বঁটি দিয়ে এলোপাথারি কোপ মারল স্বামী।। গুরুতর আহত‌‌‌ অবস্থায় আক্রান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। উদ্ধার করা হয়েছে রক্ত মাখা ধারালো বঁটি।

  • undefined

    West Bengal12, Sep 2019, 9:18 AM IST

    ধর্ষণে অভিযুক্তকে ধরিয়ে দিল মুদিখানার ফর্দ

    মূক, বধির মেয়ের কাছ থেকে তথ্য পাওয়াটাই ছিল কঠিন কাজ। কিন্তু অভিযুক্তকে ধরিয়ে দিল মুদিখানার ফর্দ। কী করে তদন্তে সাফল্য পেল পুলিশ ?