Dangal  

(Search results - 4)
  • <p style="text-align: justify;">फातिमा सना शेख ने इंटरव्यू में बताया कि 'उन्हें कई बार कहा गया था कि वो कभी हीरोइन नहीं बनेंगी। वो दीपिका पादुकोण और ऐश्वर्या राय जैसी नहीं दिखती हैं। मेकर्स कहते हैं कि वो कैसे हीरोइन बनेंगी?'&nbsp;</p>

    Bollywood1, Nov 2020, 10:15 AM

    'আমার কেরিয়ার পুরোপুরি শেষ', আমিরের ছবি ফ্লপ হওয়ার পর বিস্ফোরক ফতিমা সানা শেখ

    আমির খানের 'দঙ্গল' ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিল ফতিমা সানা শেখ। দ্বিতীয় ছবি 'ঠগস অব হিন্দুস্তান' চূড়ান্ত ভাবে মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। তারপর থেকেই একাধিক চলচ্চিত্র থেকে বাদ পড়তে থাকেন ফতিমা। ২ বছরের মধ্যে অনেক খারাপ অভিজ্ঞতা পেয়েছি জানিয়েছেন অভিনেত্রী।

  • <p style="text-align: justify;">फातिमा इसे खुशकिस्मती मानती हैं कि वो इस समय में अपने परिवार के साथ ही हैं। उन्हें घर बैठें कोई तकलीफ नहीं हो रहीं है, क्योंकि उन्हें अब इसकी आदत हो गई है, पर उन्हें अपने परिवार और दोस्तों की चिंता होती है। जिन लोगों के पास घर या पैसा नहीं है, वह लोग अपना ख्याल कैसे रखेंगे। बस उन्हें उनके बारे में यही सोचकर दुख होता है।</p>

    Bollywood19, Jun 2020, 11:38 PM

    লেজবিয়ান পার্টনার ফাতিমা-সানিয়া, গুঞ্জনে ভরে গিয়েছে বিনোদন মহল

    দঙ্গল গার্ল ফতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রার ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন। গুজব ছড়ায় তাঁরা নাকি লেজবিয়ান। এই গুজবের ছড়ানোর কারণই বা কী। গুজব শুনে কী জবাব দেন ফাতিমা।

  • undefined

    Bollywood1, Jul 2019, 10:20 AM

    জায়রা ওয়াসিম-এর সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ রবিনা টন্ডনের, কী বললেন তিনি

    সোশ্যাল মিডিয়ায় তাঁর এই পোস্ট ছড়িয়ে পড়ার পরই বলিউডের অন্দরে শুরু হয়েছে জোড় গুঞ্জন। আর তাঁর এই সিদ্ধান্তের বিরুদ্ধে নিদের মত প্রকাশ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডন। এদিন টুইট করে রবিনা জানান যে, দুটো ছবি করে কেউ যদি ইন্ডাস্ট্রির প্রতি কৃতজ্ঞ না থাকে, তাহলে বিষয়টি ততটাও গুরুত্বপূর্ণ নয়। শুধু এটাই আশা করবেন তাঁরা যেন অত্যন্ত শৃঙ্খলার সঙ্গে প্রস্থান করেন, এবং নিজেদের আদ্দিকালের মানসিকতা যেন নিজেদের কাছেই রাখে। 

  • undefined

    Bollywood1, Jul 2019, 9:39 AM

    ধর্মের কারণেই বলিউডকে বিদায় জানালেন 'দঙ্গল'-খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম

    সোশ্যাল মিডিয়ায় তাঁর দীর্ঘ পোস্টে তিনি আরও লেখেন, নিজের এই পরিচয় নিয়ে তিনি একেবারেই খুশি নন। তবে তিনি এও স্বীকার করেন যে, অভিনয়ের জগতে এসে তিনি অনেক ভালবাসা ও সুনাম অর্জন করেছেন। কিন্তু এর জন্যই অবচেতন মনে কোথাও গিয়ে তিনি তাঁর ধর্মবিশ্বাস থেকে দূরে সরে যাচ্ছিলেন। আর এই ধরনের পরিবেশে কাজ করতে এসে তিনি অনুভব করেন যে নিজের কাজ চালিয়ে যাওয়ার যে চেষ্টা তিনি করছের বারবার সেখানে বাধা হয়ে দাঁড়াচ্ছে তাঁর ধর্ম। আর তাই এত ছোট জীবনে এই বিশাল লড়াই তিনি লড়তে পারব না। সুতরাং, সেই কারমেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।