Data Plan  

(Search results - 8)
  • Technology9, Jul 2020, 4:22 PM

    ওয়ার্ক ফ্রম হোমে প্রতিদিন ডবল ডেটার সুবিধা, রইল জিও, ভোডাফোন ও এয়ারটেল এর সেরা প্ল্যানগুলি

    আজকাল টেলিকম সংস্থাগুলি তাদের গ্রাহকদের আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য নিয়মিত নতুন প্ল্যান এবং অফার নিয়ে আসে। কারণ এখন, করোনার ভাইরাসের কারণে বেশিরভাগই অফিসের কাজ করছেন বাড়ি থেকে। তাই পরিষেবা আরও উন্নত করতে এই সময়ে বাজারে অনেকগুলি ভাল ডেটা প্ল্যান নিয়ে এসেছে ভোডাফোন, এয়ারটেল ও জিও। রইল এমনই কয়েকটি বিশেষ প্রি-পেইড প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য যা ৩০০ টাকারও কম দামে পাওয়া যায়। 
     

  • Technology6, Jul 2020, 3:09 PM

    বিএসএনএল-এর মেগা প্ল্যান, থাকছে ৯০ দিনের ভ্যালিডিটি সহ প্রতিদিন ৫ জিবি ডেটা

    বিএসএনএল ওয়ার্ক ফ্রম হোম এর জন্য একটি বিশেষ পরিকল্পনা এনেছে। গ্রাহকেরা যাতে এই সময় নিশ্চিন্তে বাড়িতে থেকে অফিসের কাজ করতে পারে তার জন্য এক বিশেষ অফার এনেছে এই টেলিকম সংস্থা। বিএসএনএল মাত্র ৫৯৯ টাকায় প্রিপেইড গ্রাহকদের জন্য চালু করেছে এই প্ল্যান। এই প্ল্যানে থাকছে প্রতিদিন ৫ জিবি ডেটা সহ ৯০ দিনের ভ্যালিডিটি। বিএসএনএলের এই নতুন প্রিপেইড পরিকল্পনাটি পুরো দেশে (মুম্বই ও দিল্লি বাদে) নেওয়া যেতে পারে। ডেটা সুবিধা ছাড়াও অন্যান্য সুবিধাও এই পরিকল্পনায় পাওয়া যাবে।

  • <p>ಸಂಪಾದನೆ ಹೀಗೆ ತಿಳ್ಕೊಳ್ಳಿ: ರೀಚಾರ್ಜ್ ಮಾಡಿದ ಬಳಿಕ ನೀವೆಷ್ಟು ಸಂಪಾದನೆ ಮಾಡಿದ್ದೀರಿ ಎಂದು ತಿಳಿಯಲು ಹೋಂ ಸ್ಕ್ರೀನ್ ನಲ್ಲಿ ಕಾಣುವ My Earnings ಮೇಲೆ ಕ್ಲಿಕ್ ಮಾಡಿ. ಇಲ್ಲಿರುವ ಹಣವನ್ನು ನೀವು ವಾಲೆಟ್‌ಗೂ ಸೇರ್ಪಡೆ  ಮಾಡಬಹುದು. ಟ್ರಾನ್ಸಾಕ್ಷನ್ ಟ್ರ್ಯಾಕ್ ಮಾಡಲು ಪಾಸ್‌ ಬುಕ್ ವ್ಯವಸ್ಥೆಯೂ ಇದೆ. ಇಲ್ಲಿ ಇಪ್ಪತ್ತು ದಿನಗಳಲ್ಲಿ ನಡೆಸಿದ ಲೆಕ್ಕಾಚಾರ ಸಿಗುತ್ತದೆ. Load Money ಹಾಗೂ ರೀಚಾರ್ಜ್ ಆಯ್ಕೆಯಲಲ್ಲೂ ನೀವಿದನ್ನು ನೋಡಬಹುದು.</p>

    Life Style3, Jun 2020, 3:15 PM

    জিওর বাম্পার অফার, বিনামূল্যে গ্রাহকদের অতিরিক্ত দুই জিবি ডেটা দিচ্ছে সংস্থা

    লকডাউনে একের পর এক অফার দিয়েছে জিও। ঘরে বসে কাজের সুবিধার জন্য গ্রাহকদের অতিরিক্ত ডেটাও দিয়েছে রিলায়েন্স সংস্থা। রাজ্যে সুপার সাইক্লোন আমফানে যখন বিদ্যুৎ ও বাকি ইন্টারনেট পরিষেবা সঠিকভাবে মেলেনি সেই সময়ও গ্রাহকদের ইন্টারনেট পরিষেবা অব্যাহত রেখেছ মুকেশ আম্বানির এই সংস্থা। লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। সেই কথা মাথায় রেখেও গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে অফার দিয়েছিল দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও।

  • <p>এয়ারটেল গ্রাহকদের জন্য বাম্পার অফার, কম দামে দ্বিগুণ ডেটা দিচ্ছে সংস্থা</p>

    Life Style18, May 2020, 4:36 PM

    এয়ারটেল গ্রাহকদের জন্য বাম্পার অফার, একই প্ল্যানে দ্বিগুণ ডেটা দিচ্ছে সংস্থা

    দেশে চলমান লকডাউনের মধ্যে এয়ারটেল তার প্রিপেইড গ্রাহকদের দিল এক বড় স্বস্তি। এই সংস্থা তাদের সমস্ত প্রিপেইড পরিকল্পনার মেয়াদ আগেই বাড়িয়েছে। এর জন্য গ্রাহকদের নতুন করে রিচার্জ করার প্রয়োজন পরেনি। অর্থাৎ প্রিপেইড গ্রাহকদের লকডাউনের সময় ফোন রিচার্জ না করেই ইনকামিং কল এর সুবিধা চালু রেখেছিল সংস্থা। যাতে লকডাউনের মত এমন চরম সঙ্কটে গ্রাহকরা তাঁদের মোবাইল পরিষেবা অব্যাহত রাখতে পারে।

  • <p>সবচেয়ে সস্তায় গ্রাহকরা পেয়েছিল ইন্টারনেট ব্যবহারের সুবিধা, মুকেশ আম্বানির সংস্থা কী কী প্ল্যান নিয়ে হাজির লকডাউনে</p>

    Business19, Apr 2020, 5:20 PM

    সস্তায় গ্রাহকরা পেয়েছিল ইন্টারনেট ব্যবহারের সুবিধা, মুকেশ আম্বানির সংস্থা কী কী প্ল্যান নিয়ে হাজির লকডাউনে

    রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ এনএসই এর চেয়ারম্যান মুকেশ আম্বানি বলেছিলেন, আগামী এক দশকে ভারত বিশ্বের অর্থনৈতিক ভাবে শীর্ষ এমন তিনটি দেশের মধ্যে থাকবে। আর এই স্থানে পরিণত হওয়ার জন্য আগামী দশকে ২.৫ মিলিয়ন ডলার অর্থনীতির থেকে ৭ ট্রিলিয়ন ডলারে পৌঁছতে হবে দেশকে। যার জন্য সবথেকে আগ্রণী ভূমিকা নিতে হবে দেশের আইটি সংস্থাগুলির। এর জন্য দেশের টেলিকম এবং আইটি শিল্পের প্রয়োজনীয় ডিজিটাল পরিকাঠামো তৈরি করা প্রয়োজন। সেই পরিকাঠামো মজবুতির স্বপ্ন দেখেই টেলিকম দুনিয়ায় মাত্র কিছু সময়ের মধ্যেই সবার প্রথম সারিতে নিজের জায়গা করে নিয়েছে আম্বানি গ্রুপ।

  • লকডাউনে সুখবর, ঘরবন্দি গ্রাহকদের জন্য দ্বিগুণ ডেটার অফার দিচ্ছে জিও

    Life Style31, Mar 2020, 3:37 PM

    লকডাউনে সুখবর, ঘরবন্দি গ্রাহকদের জন্য দ্বিগুণ ডেটার অফার দিচ্ছে জিও

    করোনা আতঙ্কে গৃহবন্দী সমস্ত গ্রাহকদের জন্য সুখবর দিল জিও। ঘরে বসেই এবার আরও কিছু সময় করতে পারবেন নেট সার্ফিং। এছাড়াও লক ডাউনের কারণে বেশিরভাগ কাজ হচ্ছে বাড়ি থেকে। ফলে লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। তাই সেই কথা মাথায় রেখেই গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে এই অফার এনেছে দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও।

  • ಜಿಯೋ ತನ್ನ ಗ್ರಾಹಕರಿಗೆ ಇದೀಗ ವಾರ್ಷಿಕ ಪ್ಲಾನನ್ನು ಬಿಡುಗಡೆಮಾಡಿದೆ.

    Life Style8, Mar 2020, 1:35 PM

    জিও গ্রাহকদের বাড়তে চলেছে চাপ, করোনার আড়ালেই পরিষেবা মূল্য বাড়াচ্ছে সংস্থা

    এর আগের ৪০ শতাংশ বেশি দামে বিভিন্ন প্ল্যান লঞ্চ করেছিল আম্বানি সংস্থা জিও। তবে গ্রাহকদের কথা মাথায় রেখেই জিও নিয়ে এসেছিল তাদের একাধিক নতুন পরিষেবা। কিন্তু মূল্যবৃদ্ধির জেরে আবারও পকেটে টান পড়তে চলেছে গ্রাহকদের। কারণ আরও একবার ডেটা প্ল্যানের দাম বাড়াতে চলেছে জিও। যার ফলে সাধারণ মানুষের পকেটে কিছুটা হলেও বাড়তি চাপ পড়তে চলেছে। 

  • বিএসএনএল নিয়ে এল দিনে ১০জিবি ৪জি ডেটা

    Life Style27, Aug 2019, 4:55 PM

    বিএসএনএল নিয়ে এল দিনে ১০জিবি ৪জি ডেটা

    ভারত সঞ্চার নিগম লিমিটেড নিয়ে এল প্রিপেড গ্রাহকদের জন্য় নতুন দুটি প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা পাবে দিনে ১০ জিবি ৪জি ডেটা ব্যবহার করার সুযোগ। এই অফারে ৯৬ টাকার প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ২৮ দিনের। যে সব জায়গায় বিএসএনএল এর ৪জি পরিষেবা রয়েছে শুধুমাত্র সেই সমস্ত অঞ্চলের গ্রাহকরাই এই নতুন অফার ব্যবহার করতে পারবেন।