Detain  

(Search results - 81)
  • <p>CRIME SCENE&nbsp;</p>

    West Bengal16, Sep 2020, 11:08 AM

    ভাইঝিকে উত্যক্ত করার প্রতিবাদে খুন, দম্পতির গুলিবিদ্ধ দেহ উদ্ধার ঘিরে ঘণীভূত রহস্য

    মাঝরাতে দম্পতির গুলিবিদ্ধ দেহ উদ্ধার ঘিরে ঘণীভূত রহস্য। ঘটনাটি ঘটেছে হাবড়ার টুনিঘাটা লন্ডনপান্ডের ঘটনায় এলাকায় উত্তেজনা। প্রতিবেশী এক যুবক তাঁর মাঝিকে উত্যক্ত করত বলে অভিযোগ। তার জেরেই খুন বলে অনুমান পুলিশের।

  • <p>Image of Kolkata</p>

    Kolkata11, Sep 2020, 10:32 AM

    আজ পূর্ণ দিবস লকডাউন, সাতসকালেই আটক একাধিক, নাকাচেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ

    শুক্রবার ১১ সেপ্টেম্বর পূর্ন দিবস লকডাউন। সকাল ৬টা থেকেই  রাজ্যে লকডাউনের বিধিনিষেধ জারি। শহরের বিভিন্ন রাস্তার মোড়ে বসেছে গার্ড-রেল। আর ইতিমধ্য়েই  শহর ও শহরতলির বুকে আরও কড়া কলকাতা পুলিশ।  ওদিকে সকাল থেকে তৎপর নিউটাউন থানার পুলিশ। শহরের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে কড়া নজরদারির পাশাপাশি প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ। ইতিমধ্য়েই লেকটাউনে সাতসকালেই লকডাউন লঙ্ঘনে ৮ জনকে  আটক করেছে পুলিশ ।

  • <p>বাংলা_নাবালিকাকে ধর্ষণ</p>

    Midnapore8, Sep 2020, 4:07 PM

    নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্তের মাথা ন্যাড়া করে চুনকালি দিল এলাকাবাসী

    প্রতিবেশী নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের চেষ্টার অভিযোগ। অভিযুক্তকে ধরে বেধড়ক গণধোলাই দিল এলাকাবাসী। শুধু তাই নয়, প্রতিবেশী যুবকের মাথা ন্যাড়া করে চুনকালি করল এলাকার বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কাঁথির জুনপুটে।
     

  • undefined

    Bollywood4, Sep 2020, 11:29 AM

    একটানা ২ ঘন্টা তল্লাশি, স্যামুয়েল মিরান্ডাকে এবার আটক করল 'এনসিবি'

    সুশান্তের মৃত্যুর তদন্তে এবার স্যামুয়েল মিরান্ডাকে আটক করল এনসিবি। একটানা ২ ঘন্টা ধরে চলেছে তল্লাশি। মাদক চক্রেও নাম উঠে এসেছে মিরান্ডার। স্যামুয়েল মিরান্ডাকে আটক করার পর এনসিবি-র অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

  • <p>हालांकि, इस मामले में कुछ ट्विस्ट भी थे। कोर्ट में सुनवाई के दौरान आरोपी पक्ष ने कहा कि आरोपी ने महिला के साथ उसकी मर्जी से संबंध बनाए थे। लेकिन उस दौरान दोनों ने ड्रग्स लिया था।&nbsp;</p>

    International1, Sep 2020, 9:10 PM

    চিনে বিনা অভিযোগে আটক অস্ট্রেলিয়ার সাংবাদিক, জিংপিং এর সমালোচনা করায় কি শাস্তি পেতে হল

    অস্ট্রেলিয়ার বিখ্যাত সাংবাদিক চেং লেই সম্বন্ধে তথ্য দিতে সরাসরি অস্বিকার করেছে বেজিং। গত দুসপ্তাহ ধরে কোনও অভিযোগ ছাড়াই যাঁকে আটকে রাখা হয়েছে বলে অভিযোগ। যা নিয়ে ইতিমধ্যেই চিন ও অস্ট্রেলিয়ার মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। চিন ও অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক রীতিমত সুদৃঢ়। এক সাংবাদিককে কেন্দ্র করে সেই সম্পর্কেও চিড় ধরতে পারে বলেই মনে করেছেন আন্তর্জাতিক বিশেষজ্ঞরা। 
     

  • <p>লকডাউন ভেঙে বিপাকে তৃণমূল নেতা, রাস্তা থেকে ধরে থানায় নিয়ে গেল পুলিশ<br />
&nbsp;</p>

    West Bengal27, Aug 2020, 10:21 PM

    লকডাউন ভেঙে বিপাকে তৃণমূল নেতা, রাস্তা থেকে ধরে থানায় নিয়ে গেল পুলিশ

    লকডাউন ভাঙলে রেহাই নেই কারও। তৃণমূল নেতার পথ আটকাল পুলিশ। রাস্তায় থেকে নিয়ে যাওয়া হল থানায়। বীরভূমের রামপুরহাটের ঘটনা।
     

  • <p><br />
Lok Sabha session, Parliament session begins in Corona, 14 September Parliament session<br />
&nbsp;</p>

    India 27, Aug 2020, 11:29 AM

    সংসদ ভবনের সামনে সন্দেহভাজন কাশ্মীরি যুবক, কাগজে লেখা কোডের সঙ্গে উদ্ধার ভিন্ন নামের পরিচয়পত্র

     সংসদ ভবনের সামনে এক দন্দেহভাজন কাশ্মীরি যুবককে আটক করল সিআরপিএফ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু কাগজের টুকরো। সংসদ ভবন চত্বরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানরা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ওই কাগজগুলিতে বেশ কিছু সাংকেতিক ভাষা লেখা রয়েছে।

  • <p>Image of &nbsp;Lockdown</p>

    Kolkata27, Aug 2020, 11:08 AM

    আজ পূর্ণ লকডাউন, বৃষ্টির মধ্যেই চলছে নাকাচেকিং, আরও কড়া কলকাতা পুলিশ, দেখুন ছবি

    বৃহস্পতিবার  রাজ্যে জুড়ে পূর্ণ লকডাউন।  লকডাউনে সকাল থেকেই শুনশান কলকাতার রাস্তাঘাট। সেন্ট্রাল অ্যাভিনিউ, এজেসি বোস রোড, ইএম বাইপাস, রাসবিহারী, শ্যামবাজার থেকে বেহালা, যাদবপুর, গড়িয়া-সর্বত্র রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশ পিকেট। চলছে নাকা চেকিং।  এদিকে সকাল থেকেই  বৃষ্টির মধ্যেই টহলদারি চালাচ্ছে কলকাতা পুলিশ। কলকাতার একাধিক রাস্তায় বসেছে গার্ড রেল একমাত্র জরুরি পরিষেবাই খোলা থাকছে। বৃহস্পতিবার সকালে লেক টাউন ও যশোর রোড ক্রসিং থেকে, লকডাউন অমান্য করার জন্য ২ টি চার চাকা গাড়ি সহ চালককে আটক করলো লেকটাউন থানার পুলিশ ।
     

  • <p>Uyghur girls forced to prostitution in Chinese factories and detain camps</p>

    International26, Aug 2020, 8:47 PM

    যৌনদাসত্বই চিনে উইঘুর যুবতীদের ভবিষ্যত, কারখানা মালিক থেকে পুলিশ - সুযোগ নিতে ছাড়ে না কেউ

    চিনের শিনজিয়াং প্রদেশ, যাকে উইঘুর মুসলমানরা পূর্ব তুর্কিস্তান বলে থাকেন। এই প্রদেশে উইঘুর মুসলমানদের উপর চিনের কমিউনিস্ট সরকারের যার পর নাই নির্যাতন চালায় বলে অভিযোগ রয়েছে। সাংস্কৃতিক গণহত্যার অভিযোগ উঠেছে জিনপিং প্রশাসনের উপর। তবে এই অত্যআচার নির্যাতনের সবচেয়ে ভয়াবহ অংশটা সহ্য করতে হয় উইঘুর মহিলাদের, এমনটাই জানিয়েছেন বহু উইঘুর অধিকার রক্ষা কর্মী। নৈতিক সংশোধনাগারে পাঠানো থেকে প্রায় বিনা পারিশ্রমিকে কলকারখানায় শ্রমদান, এমনকী চিনে ও চিনের বাইরে যৌনদাসীর কাজেও নিযুক্ত করা হয় তাঁদের, এমন চিত্রই উঠে এসেছে।

     

  • <p>अपर मुख्य सचिव गृह अवनीश अवस्थी ने जानकारी देते हुए बताया कि इस मामले में मुख्य आरोपी अरविंद सिंह, दिनेश सिंह और सुनील सिंह समेत 6 लोगों को गिरफ्तार कर लिया गया है।&nbsp;<br />
&nbsp;</p>

    India 25, Aug 2020, 11:37 AM

    আবার শিরোনামে যোগীরাজ্য, ফের প্রকাশ্যে সাংবাদিককে গুলি করে খুন উত্তরপ্রদেশে

    জুলাইয়ের পর আবার আগস্ট, উত্তরপ্রদেশে ফের গুলিতে খুন সাংবাদিক, এক হিন্দি নিউজ চ্যানেলের সাংবাদিককে খুন, এই ঘটনায় প্রবল চাপে যোগী প্রশাসন।

  • <p>গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য বেলঘড়িয়ায়,কাঠগড়ায় স্বামী</p>

    Kolkata24, Aug 2020, 7:53 AM

    গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য বেলঘড়িয়ায়,কাঠগড়ায় স্বামী

    বেলঘড়িয়া নয়াপল্লী যতীন দাস নগরে  এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য  ছড়াল এলাকায়। বেলঘড়িয়া থানার পুলিশ মৃতার স্বামীকে আটক  করেছে। বেলঘড়িয়া যতিন দাস নগরে সন্ধ্যে ৫ টা নাগাদ পাড়ার লোকেরা জানতে পারেন  নন্দদুলাল সাহার স্ত্রী সোমালি সাহা গলায় দড়ি দিয়ে মারা গেছে। তাকে সাগরদত্ত হাসপাতালে অ্যাম্বুলেন্সেনিয়ে গেছে নন্দদুলাল।

  • <p>Image of Kolkata police Crime</p>

    Kolkata22, Aug 2020, 10:26 AM

    লকডাউন লঙ্ঘনে প্রায় ৮০০ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ, দেখুন একাধিক ছবি

    রাজ্য জুড়ে ছিল সম্পূর্ণ লকডাউন ছিল শুক্রবার। আগে থেকেই কলকাতা পুলিশের তরফে বারবার ঘোষণা করা হয়েছিল লকডাউন লঙ্ঘনে কড়া ব্য়বস্থা নেওয়া হবে। সেই মতই প্রায় ৮০০ জনকে লকডাউন অমান্য করায় গ্রেফতার করল কলকাতা পুলিশ। লালবাজার সূত্রে খবর, শুক্রবার লকডাউনের দিনে লকডাউন অমান্য করায় রাত ৮ টা পর্যন্ত কলকাতা পুলিশ ১,২৩১ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে৷ এদের মধ্যে লকডাউন অমান্য করায় ৭৮৩ জনকে গ্রেফতার করা হয়েছে৷ বিনা মাস্কে বের হওয়ার জন্য ৪১৮ জন ও যত্রতত্র থুতু ফেলার জন্য ৩০ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে৷  

  • <p>হ্যারি ম‍্যাগুয়‍্যের</p>

    Football21, Aug 2020, 8:44 PM

    আপত্তিকর ঘটনার জের, গ্রেফতার হলেন ম্যান ইউ অধিনায়ক

    গ্রেপ্তার হলেন ম্যান ইউ অধিনায়ক হ্যারি ম‍্যাগুয়‍্যের। ইউরোপা লিগ খেলে ফেরার পর গ্রিসে ছুটি কাটাচ্ছিলেন তিনি। পুলিসকে হেনস্থার অভিযোগে প্রেপ্তার হন রেড ডেভিলস অধিনায়ক। ঘটনাটি সম্পর্কে অবগত হয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড কর্তারা। 
     

  • <p>বাড়ি থেকে ডেকে ছাত্রীকে 'ধর্ষণের চেষ্টা', অভিযুক্ত স্কুল শিক্ষককে নিয়ে রণক্ষেত্র লালগোলা</p>

    West Bengal9, Aug 2020, 12:32 AM

    বাড়ি থেকে ডেকে ছাত্রীকে 'ধর্ষণের চেষ্টা', অভিযুক্ত স্কুল শিক্ষককে ঘিরে রণক্ষেত্র লালগোলা

    লকডাউনের দিন বিকেলে ছাত্রীকে বাড়ি  থেকে ডেকে এনে ধর্ষণের চেষ্টার অভিযোগে উত্তাল লালগোলা থানার কালমেঘা এলাকা। পরবর্তীতে অভিযুক্ত সরকারি স্কুলের শিক্ষককে তৃণমূলের আড়াল করার চেষ্টায় রণক্ষেত্র হয়ে ওঠে গ্রাম। প্রতিবাদে বিক্ষোভ চালিয়ে অভিযুক্ত ও তাদের সমর্থনকারীদের বাড়ির ওপর চলে হামলা, ভাঙচুর ।এদিকে ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে যান স্থানীয় ওসি সৌম দে ।
     

  • <p>Image of &nbsp;Ecopark</p>
    Video Icon

    Kolkata8, Aug 2020, 12:26 PM

    লকডাউনে দোকান খোলার শাস্তি, লটারি বিক্রেতাকে আটক করল ইকোপার্ক থানার পুলিশ

    শনিবার রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউন।  সকাল থেকে ইকোপার্ক থানার পুলিশের তৎপরতা। রাস্তাঘাট শুনশান হলেও গলির মুখে ভীড় কমাতে আরও কড়া পুলিশ।  লকডাউনে দোকান খুলে বসলেন এক লটারি ব্যবসায়ী। আর খবর পেয়ে ইকোপার্ক থানার পুলিশের হানা।  পুলিশ দেখতেই মুহূর্তে তাঁরা সবাই ছুটে পালাল। এরপর আটক করা হয়েছে ওই লটারি ব্যবসায়ীকে।