Dharmendra Pradhan  

(Search results - 8)
  • undefined

    India Jun 8, 2021, 3:54 PM IST

    ভ্যাকসিনেশন নিয়ে দুরকম মত-বিপাকে কংগ্রেস, চিদাম্বরমের ট্যুইটের পাল্টা রাহুলের চিঠি পোস্ট বিজেপি মন্ত্রীর

    কটাক্ষের রাজনীতি করতে গিয়ে এবার বিপাকে পড়তে হল কংগ্রেসকে। চিদাম্বরমের একটি ট্যুইট ঘিরে বিতর্ক। পাল্টা দিলেন ধর্মেন্দ্র প্রধান। তিনি নিজের ট্যুইটে রাহুল গান্ধীর একটি চিঠি জুড়ে দেন। 

  • dont worry about petrol price hike told dharmendra pradhan

    West Bengal ElectionsApr 5, 2021, 11:50 PM IST

    'সোনার বাংলা'র ব্যাখ্যা দিলেন ধর্মেন্দ্র প্রধান, বললেন পিসি ভাইপোকে সরানোই একমাত্র লক্ষ্য নয় বিজেপির

    বাংলার ভোট যুদ্ধে ভারতীয় জনতা পার্টি শুধুমাত্র তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধেই লড়াই করছে না। তৃণমূল কংগ্রেস তাদের মূল প্রতিপক্ষ হলেও বিজেপি লড়াই করছে একই সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে নিজেদের আদর্শ প্রতিষ্ঠা করতে। ও ভদ্রলোকদের কাছে পৌঁছে যেতে। যা এখনও মূলত বামদলগুলির দখলে রয়েছে বলেও মনে করে রাজনৈতিক বিশেষজ্ঞরা। 

  • undefined

    West Bengal ElectionsMar 31, 2021, 7:15 PM IST

    'হট সিট' নন্দীগ্রামে কড়া নিরাপত্তা, আরও নজরদারীর দাবি নিয়ে নির্বাচন কমিশনে বিজেপি

    নির্বাচনে হেরে যাবেন। এই ভয় থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অশালীন মন্তব্য করছেন। নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকের পর একাথাই জানালেন বিজেপি নেতা কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। তিনি বলেন প্রথম দফার ভোট গ্রহণ শান্তিপূর্ণ হয়েছে। দ্বিতীয় দফার নির্বাচনও যেন শান্তিপূর্ণ হয় তারও আবেদন জানিয়েছেন কমিশনের কাছে। তিনি আরও বলেন শান্তিপূর্ণ ভোট গ্রহণ করতে নির্বাচন কমিশন যেন যাথাযথ ব্যবস্থা গ্রহণ করে সেই বিষয়েই কমিশনের আধিকারিকদের সঙ্গে আলোচনা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। অন্যদিকে নির্বাচন কমিশন বুধবার থেকেই নন্দীগ্রামে ১৪৪ ধারা জারি করেছে। গ্রামে ঢোকা ও বেরনোর তিনটি সীমানায় নাকা চেকিং শুরু হয়েছে। হেলিকপ্টারেও চলছে নজরদারী। রাজ্যের হটসিট নন্দীগ্রাম নিয়ে কমিশনেও একপ্রস্থ নালিশ জানিয়েছেন বিজেপি। নন্দীগ্রামের ওসিকেই নির্বাচনের দায়িত্ব পালন থেকে কমপক্ষে ৩৬ ঘণ্টা দূরে রাখারও আর্জি জানিয়েছেন বিজেপি নেতারা। 

  • এই পরিস্থিতি কেন্দ্র শুল্ক কমানোর সম্ভাবনা খারিজ করেছেষ ফলে পেট্রোলের দর আরও বাড়তে পারে।

    India Feb 23, 2021, 4:39 PM IST

    কবে কমবে পেট্রোলের দাম, করোনাকে দায়ি করে জ্বালানি তেলের দাম বৃদ্ধি নিয়ে মন্তব্য পেট্রোলিয়াম মন্ত্রীর

    টানা দশ দিন ধরে দাম বেড়েছে পেট্রোলের। সঙ্গে বাড়ছে ডিজেলের দাম। দেশে কয়েক এলাকায় পেট্রোলের দাম লিটার প্রতি ১০০ টাকাও ছাড়িয়ে গেছে। অবেশেষ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মুখ খুললেন দেশের পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। মঙ্গলবার তিনি বলেন আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের দাম বৃদ্ধির কারণের দেশের পেট্রোলের দাম বেড়েছে। কিছু দিন পরে দাম কমে যাবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি। পেট্রোলিয়াম মন্ত্রী সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, করোনাভাইরাসের মহামারিজনিত কারণে প্রভাব পড়েছে উৎপাদনের ওপর। যার ফলে বিশ্বব্যাপী তেল সরবরাহ হ্রাস পেয়েছে। 

  • <p>PM Modi, Parliament Budget Session, Parliament, Budget Session, Budget 2021-22</p>

    India Jan 31, 2021, 10:01 PM IST

    আগামী রবিবার হলদিয়া সফরে আসছেন প্রধানমন্ত্রী, উদ্বোধন করবেন একগুচ্ছ প্রকল্প

    আগামী ৭ ফেব্রুয়ারি রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সময় তিনি হলদিয়ায় তিনটি প্রকল্পের উদ্বোধন করবেন। আর একটি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। কেন্দ্রীয় পোট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান রবিবার  তেল সংস্থার একটি অনুষ্ঠানে জানিয়েছে প্রধানমনমন্ত্রী প্রায় ৪ হাজার ৭৪২ কোটি টাকার প্রকল্প জাতীর উদ্দেশ্যে উৎসর্গ করবেন।

  • <p>Members of the Supreme Court-ordered committee include:<br />
&nbsp;</p>

<p>1) Bhupinder Singh Mann, President of Bharatiya Kisan Union<br />
&nbsp;</p>

<p>2) Dr Pramod Kumar Joshi, International Policy Head<br />
&nbsp;</p>

<p>3) Ashok Gulati, Agricultural Economist<br />
&nbsp;</p>

<p>4) Anil Dhanvat, Shivkeri Sangathan, Maharashtra</p>

    India Jan 18, 2021, 9:10 PM IST

    কৃষক আন্দোলন, দশম দফার বৈঠকের আগেও জমি ছাড়তে রাজি নয় কৃষকরা

    আগামিকাল অর্থাৎ মঙ্গলবার কৃষকদের সঙ্গে আরও একদফা বৈঠক বসতে চলেছে কেন্দ্রীয় সরকার। দশম দফার বৈঠকের আগে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান অভিযোগ করেন কয়েকজনের বাধার জন্যই কার্যকর করা যাচ্ছে না নতুন কৃষি আইন। অন্যদিকে কৃষকদের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, আলোচনার জন্য তৈরি হয়েই এসেছে তাঁরা। 

  • <p>&nbsp;Dharmendra Pradhan and Amit Shah</p>

    India Aug 4, 2020, 8:08 PM IST

    ফের মোদী মন্ত্রিসভায় করোনার থাবা, অমিত শাহ-এর থেকেই কি আক্রান্ত হলেন তেলমন্ত্রী

    ফের মোদী মন্ত্রীসভায় করোনার থাবা। এবার আক্রান্ত কেন্দ্রীয় তেলমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। অমিত শাহ-এর মতোই তিনিও ভর্তি হলেন মেদান্ত হাসপাতালে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর থেকেই কী তাঁর দেহে ছড়ালো সংক্রমণ?

     

  • undefined

    India Apr 20, 2020, 10:12 PM IST

    'অতিরিক্ত ধান' থেকে তৈরি করা হবে হ্যান্ড স্যানিটাইজার, করোনা রুখতে সিদ্ধান্ত মোদীর

    কেন্দ্রীয় গুদামে মজুত আছে অতিরিক্ত ধান। তার থেকে তৈরি করা হবে হ্যান্ড স্যানিটাইজার। সেইসঙ্গে তৈরি হবে কম দূষণের জ্বালানি-ও। বিরোধীরা এই ধান লকডাউনে অনাহারে থাকা মানুষের মধ্যে  বিলির দাবি জানিয়েছিল।