Diet Plan  

(Search results - 51)
  • undefined

    BollywoodJul 30, 2021, 10:18 AM IST

    কড়া ডায়েটে এখন শরীরেরর যত্ন নিচ্ছেন অনুষ্কা, বেবি নিয়েও পার্ফেক্ট ফিগার ধরে রাখার মন্ত্র কী

    অনুষ্কার ডায়েটের রহস্য হল ফিটনেস। যদিও অনুষ্কা কখনই শরীর চর্চায় গাফিলতি করেন না। তবুও তাঁর ডায়েট তাঁর ফিটনেসে এক কথায় মূল ধাপ।

  • Kriti sanon

    FoodJun 10, 2021, 2:03 PM IST

    কখনও খোলাপিঠ, কখনও বিকিনি শ্যুটে স্টানিং কৃতি, হটনেসের রহস্য লুকিয়ে কোন ডায়েটে

    শরীরের জেল্লা ধরে রাখতে বা ফিট থাকতে কড়া ডায়েটে সেলেবরা নিজেদের আটকে রাখেন। কখনও কখনও সেই ডায়েটের অমান্য হলে খুব একটা সমস্যা দেখা দেয় না। কিন্তু এই অনিয়মই না পসন্দ কৃতির। ডায়েটের বাইরে বেরিয়ে খাবার খাওয়াতে সাফ না তাঁর। 

  • undefined

    BollywoodJun 8, 2021, 6:14 PM IST

    ২ সন্তানের মা হয়েও কীভাবে ধরে রেখেছেন যৌবন, সেক্সিয়েস্ট করিনার 'Secret' জানলে চমকে যাবেন

    দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন।  সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের ফিটনেস মন্ত্র। বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। ২ সন্তানের মা হয়েও  নিজেকে কীভাবে ফিট রেখেছেন করিনা, কীভাবেই ধরে রেখেছেন যৌবন, ফাঁস হল করিনার ফিটনেস সিক্রেট।

  • undefined

    BollywoodJun 2, 2021, 2:35 PM IST

    নিকের পাশে বেজায় ফিট প্রিয়ঙ্কা, নিজের ইয়ং লুক ধরে রাখতে কোন ডায়েট ফলো করেন পিগি চপস

    ডায়েট প্ল্যানিং মানেই সারা দিন ব্যালন্স করে বুঝে খাবার খাওয়া। নিজেকে ফিট রাখতে সেলেব মহল প্রতিটা মুহূর্তে নিজের পার্ফেক্ট ডায়েট মেনে চলেন। পিগি চপসের খাবার সিক্রেট কী! সকাল থেকে রাত তাঁর পাতে কী কী পদ থাকে জেনে নিন...

  • <p><br />
মালাইকার ছবি দেখেই অনুরাগীরা প্রশ্ন করতে শুরু করেছেন মালাইকার এই 'বেবি'টি কে। অর্জুন কাপুর নাকি অন্য কেউ, জল্পনা ক্রমশ বাড়ছে।</p>

    BollywoodApr 13, 2021, 11:05 AM IST

    'Big Size' নিতম্ব থেকে সেক্সি চাবুক ফিগার, একটি মাত্র জিনিসেই এখনও যৌবন ধরে রেখেছেন মালাইকা


     স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। কিন্তু কী খেয়ে ধরে রাখেন  মারকাটারি সেক্সি ফিগার, খোদ  জানালেন বলি ফ্যাশনিস্তা মালাইকা।
     

  • height

    HealthMar 14, 2021, 12:46 PM IST

    আরও লম্বা হতে চান, ডায়েটে রাখুন এই খাদ্যগুলি যা কাজ করবে ম্যাজিকের মত

    বিজ্ঞানীরা বহু বছর ধরে প্রকৃতি ও পুষ্টি নিয়ে কাজ করছেন। সেই সঙ্গে এটির গবেষণা চলছে প্রাকৃতিক উপায়ে কীভাবে লম্বা হওয়া সম্ভব। যখন একজন মানুষ ৪০ বছর বয়সে পৌঁছে যায় তখন অস্টিওপোরোসিস এবং মেরুদণ্ডের চাপ সহ বিভিন্ন কারণে তার উচ্চতা হাফ ইঞ্চি হ্রাস পায়। যদিও উচ্চতা বেশিরভাগ জিনগত কারণের উপর নির্ভর করে তবে একটি পুষ্টিকর ও স্বাস্থ্যকর ডায়েট আপনাকে আপনার উচ্চতা বজায় রাখতে সহায়তা করতে পারে।

  • <p>PCOS</p>

    HealthMar 7, 2021, 12:22 PM IST

    PCOS-এর সমস্যা থাকলে অবশ্যই মেনে চলুন এই ডায়েট, ভুলেও খাবেন না এই খাদ্যগুলি

    পলিসিস্টিক ডিম্বাশয় সিন্ড্রোম বা PCOS (পিসিওএস) একটি অন্তঃস্রাব-সম্পর্কিত রোগ। ১৫ থেকে ৪৫ বছরের মধ্যে মহিলাদের এই রোগে আক্রান্ত হওয়ার ঝুঁকি সবচেয়ে বেশি থাকে। মহিলার এক বা উভয় ডিম্বাশয়ের মধ্যেই ছোট ছোট ফলিকল বা সিস্ট তৈরি হয় এবং এই সিস্টগুলি তৈরির কারণটি মহিলার দেহে দুটি হরমোনের অত্যধিক উত্পাদন - প্রথম- পুরুষ হরমোন অ্যান্ড্রোজেন এবং দ্বিতীয় - ইনসুলিন। শুধু এটিই নয়, ইস্ট্রোজেন এবং প্রোজেস্টেরনের উত্পাদনও হ্রাস পায়, যার কারণে মহিলার ঋতুচক্রও ক্ষতিগ্রস্থ হয়। এই রোগের চিকিত্সার সবচেয়ে গুরুত্বপূর্ণ অঙ্গ হল সুষম ডায়েট। খাওয়া-দাওয়া সম্পর্কিত অনেকগুলি বিষয় রয়েছে যা পিসিওএসের লক্ষণগুলি হ্রাস করতে সহায়তা করতে পারে। আবার এমন কিছু খাদ্য রয়েছে যা ঘন ঘন খাওয়ার ফলে আপনার রোগটিকে আরও খারাপ করে তুলতে পারে। এমন পরিস্থিতিতে যদি কোনও মহিলার পিসিওএস সমস্যা হয় তবে তাদের কী খাওয়া উচিত এবং কী এড়ানো উচিত তা জেনে নেওয়া প্রয়োজন এই বিষয়ে বিশেষজ্ঞদের মতামত।

  • undefined

    HealthJan 29, 2021, 12:04 PM IST

    ওয়ার্ক ফ্রম হোম করে শরীরে বাড়ছে মেদ, এই কয়েকটি টিপসেই নিজেকে ফিট রাখুন

    প্রায় এক বছর হতে চলল অনেক সংস্থাই রয়েছে যারা সতর্কতার কথা মাথায় রেখে কর্মীদের অফিস মুখো হতে দিতে নারাজ। সেক্ষেত্রে দীর্ঘক্ষণ বাড়িতে বসেই ল্যাপটপে কাজ করে চেলেছেন কর্মীরা। নেই দৌরে বাস ট্রাম ট্রেন ধরার ঝক্কি, নেই সময় মত খাওয়া বা ডায়েট মেনে চলা, ছুটির পড় হাঁটা, গাড়ির লাইন, বোঝা কাঁধে বইতে থাকা, এসবের কোনও বালাই নেই। সেক্ষেত্রে শরীরের নানা জায়গায় জমেছে চর্বি। 

  • <p>ಒಂದು ಕಾಲದಲ್ಲಿ, ಒಬ್ಬ ವ್ಯಕ್ತಿಯ ವಯಸ್ಸನ್ನು&nbsp;ಅವರನ್ನು ನೋಡಿಯೇ ಸುಲಭವಾಗಿ ಹೇಳಬಹುದಿತ್ತು. ಆದರೆ ಹೆಚ್ಚಿನ ಜನರು ತಮ್ಮ ಒತ್ತಡದ ಜೀವನಶೈಲಿಯಿಂದಾಗಿ,&nbsp;ತಮ್ಮ ವಯಸ್ಸಿಗಿಂತ ಹೆಚ್ಚಾಗಿ ಕಾಣುತ್ತಾರೆ. ಕೆಲವರಿಗೆ ಇದು ವಯಸ್ಸಾಗುತ್ತಿದೆ ಎಂಬ ಸೂಚನೆ ಎಂದು ಭಾವಿಸಬಹುದು. ಆದರೆ ಕೆಲವು ಸಂದರ್ಭಗಳಲ್ಲಿ, ಗ್ರೇ ಕೂದಲು ಜೈವಿಕ ವಯಸ್ಸಿಗಿಂತ ಹೆಚ್ಚು ಸೂಚಿಸಬಹುದು: ಇದು ಈ ಆರೋಗ್ಯ ಸಮಸ್ಯೆಗಳ ಪೈಕಿ ಒಂದನ್ನು ಸಂಕೇತಿಸಬಹುದು. ಕೂದಲು ಬಿಳಿಯಾಗುವುದು ಯಾವ ಆರೋಗ್ಯ ಸಮಸ್ಯೆಯ ಲಕ್ಷಣ ಮತ್ತು ಅದು ತುಂಬಾ ತಡವಾಗುವ ಮುನ್ನ ಹೇಗೆ ಸೂಕ್ತ ಆರೈಕೆ ತೆಗೆದುಕೊಳ್ಳಬೇಕು.</p>

    HealthJan 28, 2021, 1:40 PM IST

    অকালেই সব চুল পেকে যাচ্ছে, হেয়ার ডাই নয় বদল আনুন ডেইলি ডায়েটে

    বর্তমানে অল্প বয়সেই চুল পেকে যাওয়ার সমস্যা দেখা যায়।  দীর্ঘদিন ধরে চলতে থাকা হজমের সমস্যা, খাওয়ারের অনিয়ম, লিভারের সমস্যা থাকলে এই সমস্যা দেখা দেয়। বিশেষজ্ঞদের মতে, শরীরে অপর্যাপ্ত খনিজ ও ভিটামিনের অভাব থাকলে এই সমস্যা দেখা দেয়। অকালে চুল পেকে যাওয়ার সমস্যা দিনে দিনে বাড়তে থাকলে অবশ্যই ব্যবস্থা নিন। এই সমস্যার সমাধান করতে প্রথমেই ব্যয়বহুল চিকিৎসায় না গিয়ে শুধুমাত্র বদল আনুন খাওয়ার অভ্যাসের। তাই চুলের কালো রঙ বজার রাখার জন্য রাসায়নির হেয়ারডাই ব্যবহার না করে প্রথমে খাদ্য তালিকায় কিছু পরিবর্তন আনলেই এই সমস্যা খেয়ে মুক্তি পেতে পারেন। তবে দেখে নেওয়া কি কি পরিবর্তনের প্রয়োজন।

  • మరి జాన్వీ సపరేట్‌గా ఇంటిని కొనుగోలు చేయడం ఇప్పుడు అనేక అనుమానాలకు తావిస్తుంది.

    BollywoodJan 15, 2021, 12:42 PM IST

    ডায়াবেটিসের সমস্যা, তবে স্লিম ফিট থাকতে অবশ্যই ফলো করুন জাহ্নবীর এই ডায়েট চার্ট

    জাহ্নবী কাপুর বরাবরই শ্রীদেবীর কড়া নজরদারিতে ছিলেন। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে ডায়েট, মেয়ের সব বিষয় লক্ষ্য রাখতেন শ্রীদেবী। শ্রীদেবীই ঠিক করে দিয়েছিলেন জাহ্নবীর খাবার তালিকাতে থাকবে না কোনও চিনি।

  • <p>বর্তমানে আবারও হৃত্বিক সুজন মুখী। তাঁর সঙ্গেই রয়েছেন ফ্ল্যাটে। লিভইনের সম্পর্কেই আপাতত বিশ্বাস রাখছেন এই দুই তারকা। &nbsp;&nbsp;</p>

    BollywoodJan 10, 2021, 11:00 AM IST

    কীভাবে নিজেকে আজও সেক্সিয়েস্ট ম্যান করে রেখেছেন হৃত্বিক, জন্মদিনে রইল সেই গোপন রহস্য

    ডায়েট থেকে শুরু করে ফিটনেট, হৃত্বিকের হট ফিগারের জাদুতে কাবু আট থেকে আশি। কীভাবে নিজেকে এভাবে ধরে রেখেছেন হৃত্বিক। তবে কী তিনি খুব কড়া কড়িভাবে জীবন কাটান, প্রতি মুহূর্তে কী খাবেন কী খাবেন না তা ভেবেই ক্লান্ত! মোটেই নয়, খিদে পেলেই খাবারের খোঁজ শুরু করেন হৃত্বিক... 

  • <p>২০১৬ সালে সইফিনার প্রথম সন্তান আসে। &nbsp;আগামীকালই ৫ বছরে পা দেবে ছোটে নবাব তৈমুর। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে। প্রেগনেন্সিতেও ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার। &nbsp;গর্জিয়াস &nbsp;মম টু বি-কে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।&nbsp;</p>

    BollywoodJan 10, 2021, 10:34 AM IST

    বলিউডের ফিট আরর ফাইন অভিনেতা বরুণ, ডায়েট প্ল্যানে লুকিয়ে কোন রহস্য

    নিজেকে ফিট রাখতে স্টারেদের কড়া নজর দিতে হয় নিজের ডায়েটে। ডায়েটিশিয়ান দেখানো থেকে শুরু করে কখন খাবারের মেনুতে কী কী রাখা যায় সব দিক ক্ষতিয়ে দেখে তবেই নিজেকে ফিট ভাবে ধরে রাখা সম্ভবপর হয়ে ওঠে আট থেকে আশির।

  • <p>परिणीति दोपहर के खाने में दाल और रोटी, ब्राउन राइस, हरा सलाद और हरी सब्जियां लेती हैं और&nbsp;<br />
रात के खाने में एक्ट्रेस कम तेल में बना सदा खाना, एक ग्लास दूध और कभी-कभी चॉकलेट शेक।</p>

<p style="text-align: justify;"><br />
&nbsp;</p>

    BollywoodJan 8, 2021, 11:06 AM IST

    অ্যালার্জি থাকলে বেজায় সমস্যা, হাড়ে হাড়ে টের পাচ্ছেন পরিণীতি, সমাধান মাত্র তিন বেলার ডায়েট

    সেলেব মানেই তাঁদের শরীর এক কথায় পার্ফেেক্ট ফিট থাকা চাই। কঠোর পরিশ্রম, শ্যুটিং সেটে অনিয়ম লেগেই থাকে। তাই বাকি সময়টা শরীরে সেই খামতি মেটাতেই কড়া নজর রাখতে হয় তাঁদের।

  • <p>Jacqueline Fernandez is having a profoundly productive end to the year, she has shoots lined up back to back for her upcoming line of films. She is undoubtedly passionate and hardworking, but the uncertainties of a pandemic will be keeping her away from family this festive season.</p>

    BollywoodJan 1, 2021, 11:49 AM IST

    জ্যাকলিনের মত টোন্ড ফিগার চান, নিঃসন্দেহে নজরে রাখতে পারেন সেলেব ডায়েট

    পার্ফেক্ট ফিগারের স্বপ্ন কেই না দেখেন। কিন্তু তা পেতে যে কাল ঘাম ছুটে যায়, সেই খেয়ার কজনই বা রাখেন। খাবারের তালিকাকে না বদল করলে কীভাবে মিলবে সেলেবদের মত ফিগার! জ্যাকলিন তো ডিনারই করেন না... 

  • <p>ডিনারঃ দুপুরে ও রাতের মেনু প্রায় একই থাকে, সব্জি, স্যালাড, চিকেন</p>

    BollywoodDec 24, 2020, 2:32 PM IST

    বিপাশার টোন্ড ফিগার ও পার্ফেক্ট স্কিন গ্লো-এর রহস্য কোথায়, রইল সেই সিক্রেট ডায়েটের খোঁজ

    বিপাশা বসু, কলকাতা থেকে বলিউডের স্বপ্ন নিয়ে টিনসেল টাউনে পাড়ি দিয়েছিলেন তিনি। একের পর এক মলেডিং শো-এর মধ্যা দিয়ে তৈরি করে নিয়েছিলেন নিজের পরিচিতি। এরপরই সুযোগ আসে বলিউড থেকে। পর্দায় প্রথম দিন থেকে আজ পর্যন্ত যেন একই লুকে ভাইরাল বিপস।