Dig  

(Search results - 250)
  • <p>টিম কঙ্গনা রনাওয়াতের টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়েছে, "রণবীর বলিউডের জনপ্রিয় স্কার্ট চেজার (যে স্বল্পপোশাক পরা মেয়েদের দেখলেই দৌঁড়ে বেরায়), তবুও কারও সাহস নেই রণবীরকে ধর্ষক বলার।"</p>

    Bollywood11, Aug 2020, 9:08 AM

    'রণবীরকে ধর্ষক বলার সাহস কারও নেই ', টুইটারে বিস্ফোরক কঙ্গনা

    স্টারকিডের দিক থেকে কাপুর ক্ল্যান হোক বা বচ্চন পরিবার, বলিউডের বহিরাগতদের মধ্যে দীপিকা পাডুকোন হোক বা তাপসী পান্নু, কঙ্গনা রনাওয়াতের কুমন্তব্য থেকে কারও বাঁচার কোনও উপায় নেই। বলিউডে এমন খুব কম মানুষই আছে যাঁরা কঙ্গনার পছন্দের তালিকায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ফুঁসছেন কঙ্গনা। নেপোটিজম শব্দটির মত আরও একটি শব্দ জনগণের সামনে রাখেন তিনি। শব্দটি হল 'বলিউড মাফিয়া'। বলিউডের প্রথম সারির অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজকদের নাম নিয়ে তাঁদের সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করেন। এরই মধ্যে কখনই তিনি হাতছাড়া করেন না রণবীর কাপুরকে অপমান করার সুযোগ। 

  • India 10, Aug 2020, 12:10 PM

    আন্দামানের জন্য সাবমেরিন কেবল পরিষেবা চালু করলেন প্রধানমন্ত্রী, প্রকল্প সম্বন্ধে বিস্তারিত জানুন

    সমুদ্রের তলা দিয়ে ইন্টারনেট পরিষেবার জন্য ব্যবস্থা। ২ হাজারেরও কিলোমিটারের বেশি কেবল পাতা হয়েছে সমুদ্রের তলা দিয়ে।  উন্নত পর্যটন কেন্দ্র তৈরির লক্ষ্যেই এই প্রকল্প। দ্রুতগামী ইন্টারনেট পরিষেবা পাবেন আন্দামান নিকোবরের বাসিন্দারা।  
     

  • <p>দুর্ঘটনাগ্রস্ত বিমান থেকে ব্ল্যাকবক্স উদ্ধার, এর ফলে দুর্ঘটনার কারণ নিয়ে ধন্দ কিছুটা দূর হবে,  ভেঙে পড়ার আগে  দু-বার এয়ারপোর্টে ল্যান্ড করার চেষ্টা, শেষ মুহূর্ত পর্যন্ত বিমানটিকে বাঁচানোর চেষ্টা করেন পাইলট।</p>

    India 8, Aug 2020, 12:19 PM

    উদ্ধার বিমানের ডিজিটাল ফ্লাইট ডেটা রেকর্ডার ও ককপিট ভয়েস রেকর্ডার, ভেঙে পড়ার আগে বারবার আকাশে চক্কর

    দুর্ঘটনাগ্রস্ত বিমান থেকে ব্ল্যাকবক্স উদ্ধার, এর ফলে দুর্ঘটনার কারণ নিয়ে ধন্দ কিছুটা দূর হবে,  ভেঙে পড়ার আগে  দু-বার এয়ারপোর্টে ল্যান্ড করার চেষ্টা, শেষ মুহূর্ত পর্যন্ত বিমানটিকে বাঁচানোর চেষ্টা করেন পাইলট।
     

  • <p>প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন</p>

    Bollywood8, Aug 2020, 9:28 AM

    প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন

    সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম, রিয়া চক্রবর্তীর লাইফস্টাইল নিয়ে পূর্বে যা যা প্রশ্ন ওঠে তাই এখন রিয়াকে সরাসরি জেরা করল ইডি। ৮ অগাস্ট সকাল ১১ থেকে ১১:৩০ নাগাদ রিয়াকে তলব করে ইডি। ইডির ডাকে সারা না দিলে এবার সাংঘাতিক আইনি বিপাকে পড়তেন রিয়া। আর 'আন্ডারগ্রাউন্ড' না থেকে নিশ্চিত করা সময়ের মধ্যেই চলে এলেন মুম্বইয়ের ইডি-র অফিসে। টানা সাড়ে নয় ঘন্টা জেরা চলেছে তাঁর। রাত ন'টা নাগাদ ইডি-র দফতর থেকে তাঁকে নিজের ভাই সৌভিকের সঙ্গে বেরতে দেখা যায়। সংবাদমাধ্যমের ভিড় কাটিয়ে তড়িঘড়ি গাড়িতে গিয়ে ওঠেন তাঁরা। সকলের কৌতূহল, জেরায় কী কী উঠে এল। দেশবাসী সন্দেহপ্রকাশ করে রিয়ার লাইফস্টাইল নিয়ে। 

  • <p>'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল সুশান্তের বান্ধবী</p>

    Bollywood7, Aug 2020, 3:09 PM

    'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেসামাল নায়িকা

    দীর্ঘ দশদিন পর জনসমক্ষে রিয়া চক্রবর্তী। আন্ডারগ্রাউন্ড থেকে বেরতে বাধ্য হলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী। রিয়ার বিরুদ্ধে মে মাসে মামলা দায়ের করেন সুশান্তের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং। তারপরই তড়ঘড়ি মুম্বইয়ের আস্তানা ছেড়ে বেরিয়ে যান তিনি। একা নন, ছিলেন মা, বাবা এবং ভাই সৌভিকও। সেই বিল্ডিংয়ের সুপারভাইসারের কথায়, মাঝরাতে সপরিবারের মালপত্র বোঝাই করে বেরিয়ে গিয়েছিলেন রিয়া। 'আন্ডারগ্রাউন্ড' হয়েই তাঁকে তলব করে বসে বিহার পুলিশ। এরই মাঝে সুশান্ত মৃত্যুর তদন্ত চলে যায় সিবিআইয়ের কাছে। সেখান থেকে তাঁকে তলব করতেই অবশেষে জনসমক্ষে আসেন রিয়া। এশিয়ানেটের এক্সক্লুসিভ ভিডিওতে ধরা গিয়েছে রিয়াকে। 

  • <p style="text-align: justify;">করোনার দাপটে অনেকেরই কাজ বন্ধ হয়ে গিয়েছে। বিশেষ করে বিনোদন জগত সম্পূর্ণ বন্ধ করা হয়েছে। বন্ধ শ্যুটিং।</p>

    Bollywood6, Aug 2020, 6:53 PM

    ওটিটি-তে এবার গ্রিক গড, দুই সিরিজ ঘিরে জল্পনা তুঙ্গে, বিপরীতে কে

    ২০১৯ থেকেই হৃত্বিক রোশানেরকেরিয়ার গ্রাফ এক নতুন মোড় নিয়েছে। একের পর এক ছবি করে বক্স অফিসে ঝড় তোলা গ্রিক গড মাঝের বেশ কিছু বছর হারিয়ে গিয়েছিলেন লাইম লাইট থেকে।

  • India 5, Aug 2020, 9:18 PM

    অযোধ্যায় আকাল দীপাবলি উদযাপন, নিউ ইয়র্কের টাইমস স্কোয়ার হল রাম-ময়, দেখুন সেই ভিডিও

    অযোধ্যায় আকাল দীপাবলি উদযাপন । স্থানীয় বাসিন্দারা সামিল হলেন অনুষ্ঠানে । নিউ ইয়র্কের টাইম স্কোয়ারেও রামময়য।বিলবোর্ড জুড়ে মন্দির ও শ্রীরামের ছবি  । 

  • <p>এক আধিকারিক জানিয়েছেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং সংবেদনশীল সেক্টর যেখানে ভারত ও চিন সেনা সরানো নিয়ে আলোচনায় বসেছে সেই এলাকার সামরিক সুরক্ষাও পর্যালোচনা করে দেখবেন। <br />
 </p>

    India 4, Aug 2020, 9:45 PM

    ড্রাগনদের সঙ্গে শীতকেও চ্যালেঞ্জ জানাতে প্রস্তুতি ভারতের, প্যাংগং ও দোপসাং নিয়ে টালবাহানা চিনের

    ভারত চিন কমান্ডার পর্যায়ের আলোচনা তেমন ফলপ্রসূ হয়নি। কমান্ডার পর্যায়ের আলোচনা ক্ষতিয়ে দেখতে নয়া দিল্লিতে জাতীয় নিরাপত্তা সংস্থার অধীনে চিনা স্টাডি গ্রুপের সদস্যরা বৈঠক করেন। পুরো বিষয়টি নিয়ে পর্যালোচনা করা হয়েছে। 

  • One nation one ration card from june 1st

    Business4, Aug 2020, 5:52 PM

    রেশন কার্ডের নয়া নিয়মটি মনে আছে তো, নাহলে পড়তে পারেন বড়সড় বিপদে

    ভারতকে ডিডিটাল করার লক্ষ নিয়ে  একের পর এক পরিবর্তন করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্মার্ট করার তাগিদে সব কিছুই এখন স্মার্ট। আধার কার্ড থেকে রেশন কার্ড সবকিছুই এখন স্মার্ট।  আধার, প্যানের  ভোটার কার্ডের পর রেশন কার্ডকেও ডিজিটাল কার্ডের আওতায় আনতে চলেছে কেন্দ্রীয় সরকার।  রেশন কার্ড তৈরির সমস্যায় অনেকেই ভুক্তভোগী। রেশন কার্ড এর গুরুত্ব সবথেকে বেশি টের পাওয়া গেছে এই লকডাউনে। কিছুদিন আগে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন আগামী দিনে রাজ্যে যাতে রেশন বন্টন পদ্ধতিতে কোন অভিযোগ না আসে তার জন্য স্বচ্ছতা আনতে এসএমএস ওটিপি অথবা বায়োমেট্রিক পদ্ধতি আনতে চলেছে রাজ্য।  ইতিমধ্যেইসমস্ত রকম প্রক্রিয়া সেরে ফেলার নির্দেশ দিয়েছিলেন তিনি। তবে এক্ষেত্রে ডিজিটাল রেশন কার্ডের সঙ্গে আধার কার্ড, মোবাইল নম্বর সংযুক্ত করতে হবে গ্রাহকদের।

  • বিশেষত ছেলেদের থেকে মেয়েদের উপর এর প্রভাব পড়ছে সবথেকে বেশি।

    Life Style3, Aug 2020, 5:26 PM

    গ্যাসের সমস্যা বেড়ে গিয়েই হার্ট অ্যাটাক, আজ থেকে ভুলেও করবেন না এই কাজগুলি

    রোগের কারণেই বয়স যেন দ্বিগুণ বেড়ে যাচ্ছে। খাবার খাওয়ার পর কখনওই স্নান করবেন না। ভরা পেটে  ফল খেলে হজমের গুরুতর সমস্যা দেখা যায়। খাবার খাওয়ার পর শরীরে রক্ত সঞ্চালন বেড়ে যায়।

  • <p>এবছর ডিজিটাল প্ল্যাটফর্মে পালিত হবে মোহনবাগান দিবস, দিনভর অনলাইনে থাকছে নানা অনুষ্ঠান<br />
 </p>

    Football28, Jul 2020, 12:39 PM

    এবছর ডিজিটাল প্ল্যাটফর্মে পালিত হবে মোহনবাগান দিবস, দিনভর অনলাইনে থাকছে নানা অনুষ্ঠান

    প্রতিবছর ২৯ জুলাই পালিত হয় মোহনবাগান দিবস। এই দিনটির মাহাত্ম্যই আলাদা বাগান সমর্থকদের কাছে। তবে এইবছর করোনার কারণে কোনও অনুষ্ঠান হচ্ছে না ক্লাবে। পরিবর্তে অনলাইনে অনুষ্ঠানের আয়োজন করেছে বাগান কর্তৃপক্ষ।
     

  • <p>দিঘার বাজারে বিশালাকার শঙ্কর চিল মাছ, করোনা আতঙ্ক ভুলে বাজারে উপচে পড়ল ভিড়</p>

    Midnapore27, Jul 2020, 4:21 PM

    দিঘায় ধরা পড়ল ৮০০ কেজির বিরল মাছ, দাম উঠল ৩২০০০ টাকা

    মৎস্যজীবীদের জালে বিশালাকাল মাছ। মাছটিকে দেখতে বাজারে মানুষের ভিড়। শিকেয় উঠল স্বাস্থ্যবিধি। ঘটনাটি ঘটেছে দিঘায়।    
     

  • <p>'সুশান্তকে খুন করে এখন মিথ্যে সমবেদনা', সুশান্তকে নিয়ে রিয়ার ভাইয়ের পোস্ট, পেল 'খুনি'র তকমা</p>

    Bollywood26, Jul 2020, 9:54 PM

    'সুশান্তকে খুন করে এখন মিথ্যে সমবেদনা', আবেগে ভরা রিয়ার ভাইয়ের পোস্ট, পেল 'খুনি'র তকমা

    রিয়া সুশান্তের মৃত্যুর এক মাস পর মুখ খলেছেন। অমিত শাহ-এর কাছে দাবি জানিয়েছেন সিবিআই তদন্তের। তবে তাতে ক্ষোভ এক ফোঁটাও কমেনি সুশান্ত ভক্তদের। এরই মাঝে বেরিয়ে এল নয়া তথ্য। রিয়া এবং তাঁর ভাই সৌভিক দু'জনে মিলে নয়-ছয় করেছিলেন সুশান্তের সম্পত্তির। রিয়ার নামে করা সুশান্তের তিনটি স্টার্ট আপ কোম্পানির মধ্যে একটি। একটিতে ম্যানেজিং ডিরেক্টর বানিয়েছিলেন রিয়ার ভাইকে। সেই সময় থেকেই রিয়া এবং সৌভিক টাকা সরানো শুরু করে। সুশান্তের নজরে বিষয়টি আসতেই রিয়া ও সৌভিকের সঙ্গে সমস্যা সৃষ্টি হয়। এছাড়াও রিয়ার বিদেশ ভ্রমণের সমস্ত খরচ মেটাতেন সুশান্ত। ক্রেডিট কার্ডের বিল আকাশ ছোঁয়া। ডেবিট কার্ডের ঘন ঘন ট্রান্সজ্যাকশন।

  • <p>कंगना के मुताबिक, मैंने कभी खुदकुशी के बारे में नहीं सोचा, लेकिन मुझे लगता था कि मैं अपना सिर मुंडाकर कहीं गायब हो जाऊं। इतना सबकुछ होने के बाद रिश्तेदार अपने बच्चों को मुझसे मिलने की इजाजत नहीं देते थे क्योंकि गांव में इज्जत ही सब कुछ होती है।</p>

    Bollywood25, Jul 2020, 7:34 PM

    'বাড়িতে ডেকে কেন হুমকি দিয়েছিলেন', আখতার পরিবারকে নিয়ে বিস্ফোরক কঙ্গনা

    কঙ্গনা রানাওয়া, বরাবরই বলিউডের গ্যাং থেকে আলাদা। নিজের এক জ্যঁ তৈরি করেছেন বলিউড কুইন, রয়েছে তাঁর নিজের জগত, তাঁর নিজের দর্শকও। তবে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের শিরোনামে উঠে আসে এই অভিনেত্রী।

  • <p>'হিপোক্রিট' কঙ্গনা, স্বজনপোষণের সাহায্যে বলিউডে এসে সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করেছেন </p>

    Bollywood24, Jul 2020, 4:28 PM

    'হিপোক্রিট' কঙ্গনা, স্বজনপোষণের সাহায্যে বলিউডে এসে সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করেছেন

    সুশান্তের সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বহু নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। সেই নামের তালিকায় রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনাওয়াতও। সুশান্তের মৃত্যু নিয়ে নিজের নানা মতামত সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন। কঙ্গনার মতে, বলিউডের স্বজনপোষণ এবং ফেভারিটজম সুশান্তকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে। এমনকি তাঁকে মানসিকভাবে অত্যাচার করা হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনা। এবার তাঁর দিকেই প্রশ্নের বাণ ছুঁড়লেন বলিউড অভিনেত্রী নাগমা।