Dinner  

(Search results - 35)
  • <p>एसिडिटी या पेट से जुड़ी समस्या के लिए सुबह के समय दूध और रोटी का सेवन करें। इससे आपको एसिडिटी, पेट में जलन के साथ पेट से जुड़ी कई प्रॉब्लम से राहत मिलेगी।&nbsp;</p>

    Health21, Nov 2020, 4:39 PM

    সাবধান, রাতের Dinner-এ রুটি খেলেই পড়তে পারেন বড় অসুখে

     'মাছে ভাতে বাঙালি' বাঙালির ট্যাগলাইন হলেও  হাজারো সমস্যার কারণে সকলেই এখন সচেতন। অনেক বাঙালি বিশেষ করেই ভাত খাওয়া কমিয়ে দিয়েছে নানান রোগের কারণে। দুপুরের লাঞ্চে ভাত থাকলেও রাতের বেলা ভাত একেবারে নৈব নৈব চ ।ভাত না রুটি, রাতের খাবারের জন্য কোনটি ভাল আর কোনটি শরীরের জন্য ক্ষতিকর,এই নিয়ে বিস্তর তর্জা অব্যাহত। তবে বিশেষজ্ঞদের মতে রাতের বেলা রুটি খেলেও বাড়ছে কঠিন রোগ, জেনে নিন বিশেষজ্ঞদের মতামত।

  • <p>శృంగారం గురించి మాట్లాడుకోవడానికి చాలా మంది ఇష్టపడరు. కానీ.. దానిపై ఆసక్తి మాత్రం అందరిలో ఉంటుందనేది నిపుణుల వాదన. ముఖ్యంగా యుక్త వయసు వచ్చిన దగ్గర నుంచి దాదాపు 90శాతం యువత శృంగారం గురించే ఎక్కువ సమయం ఆలోచిస్తూ ఉంటారట.</p>

    Relationship18, Sep 2020, 9:30 PM

    সাবধান, রাতের বেলায় ভরা পেটে সঙ্গম করছেন, বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি

    সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য আবার কোনও সময় লাগে নাকি। এমন ধারণা অনেকের মনেই রয়েছে। কিন্তু যখন তখন সঙ্গমই ডেকে আনছে গভীর বিপদ। বিশেষত রাত বেলায় খাবার খেয়েই সঙ্গমে লিপ্ত হচ্ছেন বেশিরভাগই আর এতেই বাড়ছে গভীর বিপদ। কারণ বিশেষজ্ঞদের মতে, ভরা পেটে খাবার খেয়েই যৌনমিলনে লিপ্ত হলে ক্রমশই বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি, যার থেকে মৃত্যু পর্যন্ত হতে পারে। সুতরাং ভরা পেটে খাবার খেয়ে সঙ্গমে লিপ্ত হওয়ার আগে সাবধান হোন এখনই।

  • <p>আইপিএলে প্রথম ম্যাচের আগেই সিএসকের পুরষ্কার প্রদান, দেখুন কোন কোন প্লেয়ার পেল স্বীকৃতি<br />
&nbsp;</p>

    Cricket18, Sep 2020, 1:06 PM

    আইপিএলে প্রথম ম্যাচের আগেই সিএসকের পুরস্কার প্রদান, দেখুন কোন কোন প্লেয়ার পেল স্বীকৃতি

    আইপিএলের প্রথম ম্যাচ শুরুর আগেই চেন্নাই সুপার কিংসের পুরস্কার বিতরণ। গত বছরের দলের সেরা ব্যাটসম্যান ও বোলারের পাশাপাশি দলের একাধিক প্লেয়ারকে সম্মান ও স্বীকৃতি দেওয়া হল সিএসকের তরফ থেকে। টিম হোটেলে দলের তরফ থেকে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের প্লেয়ার, কোচ সহ সাপোর্টিং স্টাফরা।

  • undefined

    Life Style9, Sep 2020, 1:25 PM

    ভাত না রুটি, রাতের খাবারে কোনটা খাওয়া উচিত, কী বলছেন বিশেষজ্ঞরা

    ভাত না রুটি, রাতের খাবারের জন্য কোনটি ভাল আর কোনটি শরীরের জন্য ক্ষতিকর,এই নিয়ে বিস্তর তর্জা অব্যাহত। কারোর হয়তো তিন বেলাই ভাত চাই, ভাত না খেলে যেন ঘুম আসে না অনেকেরই। বিশেষত বাঙালিদের সঙ্গে ভাত আর ঘুমের একটি বিশেষ যোগ রয়েছে। আবার অনেকেরই রুটি হলেই সবচেয়ে ভাল। দুপুর বেলা ভাত বা রুটি দুটোই খাওয়া যায় কিন্তু রাতের বেলায় কী খাবেন আর কী খাবেন না তা নিয়েই নাজেহাল। ভাত ও রুটির তর্জায়  বিশেষজ্ঞদের মত কিন্তু পুরো আলাদা। বিশেষজ্ঞরা জানাচ্ছেন রাতের বেলা ভাত কিংবা রুটি কোনওটাই নয়, তবে কী খাবেন রাতের খাবারে, জেনে নিন বিশেষজ্ঞদের মতামত।

  • <p>বিসিসিআইয়ের একাধিক নিয়ম অপছন্দ আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির, তাহলে কি এবার বোর্ড-ফ্র্যাঞ্চাইজি দ্বৈরথ<br />
&nbsp;</p>

    Cricket5, Aug 2020, 5:57 PM

    বিসিসিআইয়ের একাধিক নিয়ম অপছন্দ আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির, তাহলে কি এবার বোর্ড-ফ্র্যাঞ্চাইজি দ্বৈরথ

    করোনা আবহে আইপিএলের কথা মাথায় রেখে একাধিক নিয়ম লাগু করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিসিআইয়ের তৈরি এসওপিতে প্লেয়ারদের স্বাস্থ্যসংক্রান্ত বিষয় নিয়ে যথেষ্ট কড়াকড়ি করেছিল বোর্ড। স্বাস্থ্য সংক্রান্ত কোনওরকম ঝুঁকি নিতে রাজি নয় বিসিসিআই। কিন্তু বিসিসিআইয়ের একাধিক নিয়মে রদবদলের আবেদন জানানো হল আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলির তরফ থেকে। বোর্ডের নিয়মের এত কড়াকড়ি ফ্র্যাঞ্চাইজিগুলি পছন্দ হয়নি বলেও খবর। তাহলে কী এবার বোর্ড বনাম ফ্র্যাঞ্চাইজি দ্বৈরথ? উঠছে প্রশ্ন। দেখা যাক ঠিক কী কী দাবি জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি-
     

  • एक मैग्जीन को दिए इंटरव्यू में रॉबर्ट ने इस राज से पर्दा उठाया था। रॉबर्ट ने बताया था कि जब वह ब्रिटिश स्कूल में साथ पढ़ते थे तो उन्हें लगता था कि, प्रियंका उनमें दिलचस्पी रखती हैं। इसके बाद हम दोनों एक दूसरे काफी बातचीत करने लगे थे। इसके बाद दोनों धीरे धीरे एक दूसरे के करीब आ गए थे।

    India 27, Jul 2020, 9:41 PM

    প্রিয়াঙ্কার চায়ের বদলে নৈশভোজের আমন্ত্রণ বিজেপি নেতার, লোধী বাংলো ঘিরে কংগ্রেস-বিজেপির 'সৌজন্য রাজনীতি'

    মাস খানেক আগেই ৩৫ নম্বর লোধী এস্টেটের সরকারি বাংলো খালি করার নির্দেশ দেওয়া হয়েছিল কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে। সেইমত প্রিয়াঙ্কা বাংলো ছেড়েদিচ্ছেন খুব তাড়াতাড়ি। কিন্তু তারআগেই ওই সরকারি বাংলোর আগামী অথিতি বিজেপি নেতা তথা  উত্তরাখণ্ডের রাজ্যসভার সাংসদ অনিল বালুনি ও তাঁর স্ত্রীকে চায়ের আমন্ত্রণ জানিয়েছিলেন। তার উত্তরে বিজেপি নেতা নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছেন। 

  • Shahrukh Khan

    Bollywood19, Jun 2020, 11:59 AM

    ডিনারে সাফ না, বাড়ি থেকে খাবার নিয়েই শ্যুটিং-এ যান, কড়া ডায়েট অনুষ্কার

    স্টারেদের ডায়েট মানেই এক কথায় স্টানিং ফিগার ও গ্ল্যামারের ঝলকানি। কিন্তু কিছু কিছু তারকা নিজের ফিগার ও ফিটনেস ধরে রাখার জন্য এমন পর্যায় পৌঁচ্ছে যান, যে সেই ডায়েট মেনে চলা

  • <p style="text-align: justify;">पंजाब से ताल्लुक रखने वाले एक्टर सोनू सूद ने नागपुर से इलेक्ट्रॉनिक्स इंजीनिरिंग की पढ़ाई की, लेकिन हीरो बनने का ख्वाब इस कदर हावी था कि वह उन्हें मुंबई तक आखिरकार खींच ही लाया। कहानी उन दिनों की है, जब फिल्मों में काम करने का सपना लेकर सोनू सूद पहली बार मुंबई आए थे और एक कमरे का घर लेकर बस जैसे-तैसे गुजारा किया करते थे।&nbsp;</p>

    Bollywood9, Jun 2020, 10:47 AM

    বিবাহ বিচ্ছেদে আটকাতে অভিনব প্রয়াস, কঠিন সময় সাহস যোগাতে দম্পতির পাশে সোনু

    লকডাউনে এ যেন এক অন্য সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে থাকা মানুষের কাছে সাহায্য নিয়ে পলকে পৌঁচ্ছে যাচ্ছে তিনি। কখনও ফেরাচ্ছান পরিযায়ী শ্রমিকদের, কখনও আবার সাহায্য পাচ্ছেন মহারাষ্ট্রের ইডলি বিক্রেতারা।

  • <p>করিনা কাপুর খান</p>

    Bollywood12, May 2020, 11:52 AM

    ডিনার ডেটে একাধিকবার বিয়ের প্রস্তাব করিনার, বিস্ফোরক বয়ান বিবেকের


    সদ্যই তখন ঐশ্বর্যর সঙ্গে ব্রেক আপ হয়েছে বিবেক ওবেরয়ের। আর তখনই নাকি  করিনা বারবার বিয়ের জন্য জোর করতেন বিবেককে। এমনকী ডিনার ডেটেও একাধিকবার জন্য জোর করতেন বিবেককেবিবেককে। 'যুবা' ছবিতে প্রথম  স্ক্রিন শেয়ার করেছিলেন করিনা-বিবেক।

  • <p>মুরলী বিজয়ের তরফে ডিনারের প্রস্তাব পেয়ে কী জানালেন এলিস পেরি, দেখুন ভিডিও<br />
&nbsp;</p>

    Cricket4, May 2020, 2:45 PM

    মুরলী বিজয়ের তরফে ডিনারের প্রস্তাব পেয়ে কী জানালেন এলিস পেরি, দেখুন ভিডিও

    মুরলী বিজয়ের ডিনারে নিয়ে যাওয়ার প্রস্তাবের জবাব দিলেন এলিস পেরি। বিজয়ের প্রস্তাব পেয়ে অভিভূত বললেন অস্ট্রেলিয়ার তারকা অল রাউন্ডার। ‘আশা করব ডিনারের বিল ওই মেটাবে। আমি জানি এব্যাপারে ও ভীষণই দয়ালু'। মজার ছলে বিষয়টি সামলে জানান আইসিসির বর্ষসেরা মহিলা ক্রিকেটার।
     

  • undefined

    India 10, Mar 2020, 4:36 PM

    মানুষের মাংস দিয়ে নৈশভোজের প্রস্তুতি, রান্নার পরেও বাধ সাধল স্ত্রী

    মানুষের মাংস  দিয়ে নৈশভোজের প্রস্তুতি। হাত আর আঙুল কেটে চলছিল রান্না । শ্মশান থেকে যোগাড় করা হয়েছিল মাংস । অভিযুক্তকে আটক করেছে উত্তর প্রদেশ পুলিশ । 

  • undefined

    India 25, Feb 2020, 10:27 PM

    বিরোধী-শূন্য নৈশ্যভোজে বৈচিত্র শুধু রহমান-খান্না, মেনুতে ভারত-মার্কিন ঐক্য, দেখুন ফটো গ্যালারি


    সফরের একেবারে শেষ লগ্নে ডোনাল্ড ট্রাম্প। রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রীয় নৈশভোজ। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প-কে রাষ্ট্রপতি ভবনে স্বাগত জানান রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দ এবং তাঁর স্ত্রী সবিতা কোভিন্দ। মার্কিন রাষ্ট্রপতির সম্মানে ভারতে রাষ্ট্রপতি দেওয়া এই নৈশভোজে দেখা গেল সহ্গীত পরিচালক এআর রহমান, বিখ্যাত শেফ বিকাশ কান্নাদের। তবে কংগ্রেসের একজনও নেতাকে দেখা গেল না। থাকলেন বিজেপি রাজ্যের মুখ্য়মন্ত্রীরা ও কেন্দ্রীয় মন্ত্রীরা।

  • undefined

    India 25, Feb 2020, 8:59 PM

    রাষ্ট্রপতি ভবনে নৈশভোজে ট্রাম্প, 'স্টেক' নয় আজ রাতে তাঁর পাতে 'কচি পাঁঠার ঝোল'

    সফরের একেবারে শেষ লগ্নে ডোনাল্ড ট্রাম্প। রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রীয় নৈশভোজ। ট্রাম্প সাধারণত মার্কিন খাদ্যপদই পছন্দ করেন। এদিন তিনি খাবেন কচি পাঁঠার ঝোল।

     

  • dinner

    Life Style25, Jan 2020, 9:20 PM

    বেশি রাত খাওয়ার অভ্যাস, ভয়ঙ্কর বিপদ তৈরি হচ্ছে শরীরের মধ্যে

    বেশি রাতে খেলে ওজন বাড়ে আর হজমের সমস্যা হয়। তাই উচিত রাত আটটার মধ্যে ডিনার সেরে ফেলা। তারপর চলতে পারে গল্পগুজব, টিভি দেখা।

  • সুনীল-সোনমের সঙ্গে বিরুষ্কা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

    Sports20, Jan 2020, 8:24 PM

    সুনীল-সোনমের সঙ্গে ডিনারে বিরুষ্কা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি


    সুনীল ছেত্রী ও সোনমের সঙ্গে ডিনার করলেন বিরুষ্কা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন সুনীল পত্নী। ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি নিচে কমেন্টও করেছেন অনুষ্কা শর্মা।