Divorce  

(Search results - 67)
  • Bollywood5, Aug 2020, 4:49 PM

    কঙ্গনার সঙ্গে ঘনিষ্ঠতা, বিবাহ বিচ্ছেদের হুমকি দিয়েছিলেন কাজল

    বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক সম্পর্কে জড়িয়েছেন অজয় দেবগণ। বিভিন্ন সময় বিভিন্ন নায়িকার সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। যদিও সবটাই জানতেন কাজল। কিন্তু বিয়ের পর কোনও সম্পর্কের গুঞ্জণই মেনে নিতে নারাজ ছিলেন কাজল। তাই কঙ্গনার সঙ্গে সম্পর্ক হতেই মুখ খুলেছিলেন কাজল। 

  • Bollywood29, Jul 2020, 2:45 PM

    'রিয়ার মতোন অনেকেই ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেন', নওয়াজের স্ত্রী আলিয়াকে আক্রমন অভিনেতার ভাইয়ের

    এবার রিয়াকে নিশানা করেই নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়াকে আক্রমন করলেন অভিনেতার ভাই।  আলিয়ার নাম না করেই নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকি তাকে টুইটে বিঁধেছেন। ইতিমধ্যেই নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ মামলায় ৩০ কোটি টাকা দাবি করেছেন স্ত্রী আলিয়া। কিছুদিন আগেই নওয়াজের ভাইয়ের উপরও একাধিক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া।

  • <p>Last year, at Malaika Arora's 46th birthday bash, which was held in Mumbai, we saw how her son Arhaan Khan was fine with Arjun Kapoor around.<br />
 </p>

    Bollywood20, Jul 2020, 4:53 PM

    বাবাকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মত্ত 'মা' মালাইকা, খবরে কি প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের


    বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। নিজের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেও অবশেষে শেষরক্ষা হয়নি। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। লকডাউনের মধ্যে আবারও তাদের পুরোনা প্রেম নিয়ে উত্তাল হয়েছে নেটিজেনরা।  অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর বলি অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ায় মালাাইকা।  মায়ের থেকে বয়সে ছোট মালাইকার জীবনসঙ্গীকে নিয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের। কীভাবে মেনে নিয়েছিল বাবাকে ছেড়ে মায়ের নতুন সম্পর্ককে, জেনে নিন বিশদে।

  • Bollywood15, Jul 2020, 10:42 AM

    'একাধিক নারীসঙ্গে ব্যস্ত নওয়াজ,প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম আমি', বোমা ফাটালেন স্ত্রী আলিয়া

    এ যেন বলিউডের স্ক্রিপ্ট। বলি অভিনেতা নওয়াজের ব্যক্তিগত জীবনের কাহিনি শুনলে তেমনটাই মনে হবে। একের পর এক পরকীয়া, যৌন হেনস্তা, নারীসঙ্গে জর্জরিত হয়েছে নওয়াজউদ্দিন। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া।  দীর্ঘদিন ধরেই আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল নওয়াজের। ফের অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বোমা ফাটালেন স্ত্রী আলিয়া।

  • <p>మహిళలే అత్యధికంగా డాగీ తరహా పద్దతికి ప్రాధాన్యం ఇస్తారని తెలుస్తోంది. పురుషుల ప్రాధాన్యాల్లో ‘పదిం’ట్లో ఒకటిగానే ఉంటాయి.<br />
 </p>

    Relationship13, Jul 2020, 4:02 PM

    যৌন উত্তেজনা বাড়াতে ঘুমানোর সময় অবশ্যই করুন এই কাজ, হাতেনাতে মিলবে ফল

    সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। বর্তমান যুগে বিবাহবিচ্ছেদ যেন কোনও বড় ব্যাপারই নয়। ডিজিটাল যুগে সম্পর্কও যেন খুব সহজেই উষ্ণতা হারাচ্ছে।  এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে পারছেন না। যৌন উত্তেজনা বাড়াতে এবং সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে  ঘুমোতে যাওয়ার আগে এই কাজগুলি অবশ্যই করুন। তাহলেই দেখবেন হাজারো কর্মব্যস্ততার মধ্যেও আপনার প্রতিটি রাতই উষ্ণ হয়ে উঠছে।

  • <p>হাসপাতালে প্রেম, বিয়ের সপ্তাহ ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ দম্পতির<br />
 </p>

    West Bengal7, Jul 2020, 4:24 PM

    হাসপাতালে প্রেম, বিয়ের সপ্তাহ ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ দম্পতির

    হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে আলাপ। ভালোবেসে বিয়ে করেছিলেন তরুণ-তরুণী। এক সপ্তাহেই বিচ্ছেদ দম্পতির। মুর্শিদাবাদের হরিহরপাড়ার ঘটনা।
     

  • <p>নওয়াজ নোটিশে আরও জানিয়েছেন, আলিয়া যদি এই মিথ্যে অভিযোগ, এবং মানহানির মিথ্যে মামলা তুলে না নেন, তাহলে তিনি আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।</p>

    Bollywood30, Jun 2020, 3:23 PM

    'শীঘ্রই তোমার আসল চেহারা ফাঁস করব কোর্টে', নওয়াজের কল রেকর্ড পোস্ট করলেন স্ত্রী আলিয়া

    দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া। আলিয়া তার বিবাহিত জীবনের যাবতীয় খবর টুইটারে পোস্ট করেছেন। এবার নওয়াজের ফোনের কল রেকর্ড প্রকাশ্যে আনলেন আলিয়া। সম্প্রতি আলিয়া এবং নওয়াজের অডিও ক্লিপ নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • <p>करीना कपूर कुछ साल पहले करन जौहर के चैट शो में पहुंची थी। इस दौरान उन्होंने अपनी पर्सनल और प्रोफेशनल लाइफ को लेकर कई खुलासे किए थे। </p>

    Bollywood29, Jun 2020, 11:52 AM

    একে ডিভোর্স, তার ওপর দুই সন্তান, কেরিয়ার নষ্ট হতে পারে, বিয়ের আগে কী ভেবেছিলেন করিনা

    তশন ছবির পর থেকেই একে অন্যকে মন দিয়েছিলেন এই জুটি। করিনার জীবনের এত বড় সিদ্ধান্ত, অথচ বেবোর পছন্দ একজন ডিভোর্সিকে! প্রশ্ন উঠেছিল বিভিন্ন মহলে। বিয়ের আগে সাত পাঁচ ভেবেও দেখেছিলেন তিনি। ঠিক কী পরিস্থিতির শিকার হতে হয় তাঁকে! 

  • Bollywood27, Jun 2020, 9:48 AM

    আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের, প্রতারণা ও মানহানির অভিযোগে মুখ খুললেন অভিনেতা

     দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। গত মে মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছিলেন নওয়াজের স্ত্রী।  এবার স্ত্রী আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন নওয়াজ। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
     

  • <p>Image of Crime Kolkata Police</p>

    Kolkata25, Jun 2020, 11:35 AM

    ফুলবাগান হত্যাকাণ্ডের তদন্তে খুলল বড়সড় জট, অমিতের রিভলবার-রহস্য ফাঁস করল পুলিশ

    ফুলবাগান মির্মম হত্যাকাণ্ডে রহস্যের সমাধান করে ফেলল পুলিশ। জট খুলল, কলকাতায় এসে কোথায় বন্দুক পেল অমিত আগওয়াল। খুনের আগে রিভলবার নিয়ে রীতিমতো পড়াশোনা করেন অমিত। অমিত আগওয়ালের হিট লিস্টে ছিল শ্বশুরবাড়ির গোটা পরিবার।  

  • <p>বাংলা কলকাতা অপরাধ প্রতীকী ছবি</p>

    Kolkata23, Jun 2020, 9:28 AM

    কয়েক ঘণ্টায় বেঙ্গালুরু থেকে কলকাতায় স্ত্রী ও শাশুড়িকে খুন, নিজেও আত্মঘাতী জামাই

    একের পর এক খুন-বেঙ্গালুরু থেকে কলকাতা। একই ব্যক্তি-র হাতে দুই শহরে দুই খুন। ঘটনার পর খুনি নিজেও আত্মঘাতী হয়। দাম্পত্য সম্পর্ক নিয়ে হওয়া এই খুন নিয়ে চলছে তদন্ত। 
     

  • प्रकाश कौर ने कहा था, 'मैं जानती हूं कि हेमा को भी दुनियादारी का सामना करना पड़ रहा होगा। एक औरत होने के नाते मैं उनकी फीलिंग समझ सकती हूं, लेकिन यदि मैं हेमा की जगह होती तो वह कभी नहीं करती, जो उन्होंने किया'।

    Bollywood7, Jun 2020, 10:49 AM

    ফুলশয্যার রাতেই স্ত্রীকে ডিভোর্স, কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন রীতেশ

    বলিউডের মিস্টি প্রেমের জুটি বললেই সবার প্রথমে মাথায় আসে রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি'সুজার নাম। 'তুঝে মেরি কসম' সিনেমার সেটে মন দেওয়া নেওয়া শুরু হয়েছিল।  তাদের মিষ্টি প্রেম যে কাউকেই হার মানাবে। সিনেমা কাজ করতে করতেই প্রেম তারপর বিয়ে। সম্প্রতি এমন এর ঘটনা প্রকাশ্যে এসেছে, যা শুনে সকলেরই চক্ষু চড়কগাছ হয়েছে। ফুলশয্যার রাতেই স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন রিতেশ দেশমুখ। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা খোলসা করলেন নিজেই।

  • Cricket5, Jun 2020, 11:57 PM

    আচমকা নেট দুনিয়ায় ভাইরাল বিরাট-অনুষ্কার ডিভোর্স,আসল কাহিনীটা কী

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাট-অনুষ্কার ডিভোর্সের খবর। ট্যুইটারে ট্রেন্ড করে বিরুষ্কার বিবাহ বিচ্ছেদের খবর। এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেনি বিরাট ও অনুষ্কা। যদিও বিরুষ্কার ডিবোর্সের খবরের পেছনে অন্য এক রহস্য।
     

  • <p>George Floyd Murder</p>

    USA5, Jun 2020, 6:17 PM

    জর্জ ফ্লয়েড খুনে অভিযুক্ত স্বামী, বিচ্ছেদ চেয়ে মামলা করলেন ডেরেক চাওভিনের স্ত্রী

    শেষমেশ আমেরিকার কৃষ্ণাঙ্গ নাগরিক জর্জ ফ্লয়েডকে হত্যার দায়ে গ্রেফতার হওয়া পুলিশ অফিসার ডেরেক  চাওভিনের স্ত্রী কেলি চাওভিন আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করলেন। একইসঙ্গে নিজের নামের সঙ্গে
    যুক্ত হওয়া স্বামীর নামের অংশটুকু বাদ দেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি। গত ২৯ মে ফ্লয়েড হত্যার ঘটনায় পুলিশ অফিসার চাওভিনকে অভিযুক্ত করা হয়। আর তার একদিন আগেই  স্বামীর কাছ থেকে আলাদা হয়ে যান স্ত্রী কেলি। বিচ্ছেদের আবেদনপত্রে বলা হয়েছে, বৈবাহিক সম্পর্কের  ভাঙন অনিবার্য এবং কোনোভাবেই তা টিকিয়ে রাখা সম্ভব নয়।
     

  • <p>মালাইকা আরোরা ও আরবাজের সম্পর্কের ভাঙনে পেছনে প্রকৃত কারণ কী তার কোনও এক সঠিক কারণ আজও উঠে আসেনি। খান পরিবারের তরফ থেকে যে বিবৃতি দেওয়া হয়েছিল, তাতে এই ইঙ্গিত ছিল স্পষ্ট যে মালাইকার আচরণে ক্ষুব্ধ আরবাজ। </p>

    Bollywood29, May 2020, 6:39 PM

    বয়সের সঙ্গে সঙ্গে বেড়েছে মালাইকার যৌন আবেদন, সত্য মানতে না পেরেই কি ডিভোর্স দেন আরবাজ

    আরবাজ খান ও মালাইকা আরোরার সম্পর্কের বিচ্ছেদের খবর এক সময় সর্বত্র চর্চার বিষয় হয়ে উঠলেও সময়ের সঙ্গে সঙ্গে তা থিতিয়ে গিয়েছিল অন্যান্য গুজবের ভিড়ে। তবে মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের খবর সামনে আসতেই যেন মাথা চারা দিয়ে ওঠে একাধিক বিতর্ক। আবারও হয় জলঘোলা, ঠিক কী কারণে বিচ্ছেদ! একাধিক প্রশ্নের মাঝে উঠে আসে, তবে কি মালাইকার বোল্ডনেসের কোপেই  ভাঙন ধরেছিল সম্পর্কে!