Diwali Offer  

(Search results - 8)
  • <p><strong>बिल न लेना</strong><br />
सोने की खरीददारी करते वक्‍त उसका पक्‍का बिल जरूर लें। कई लोग जान-पहचान की दुकान से खरीददारी करते वक्‍त बिल लेने पर ध्यान नहीं देते हैं। इससे नुकसान हो सकता है। सोना चाहे जहां से खरीदें, लेकिन उसका पक्‍का बिल लेना न भूलें। यह भी ध्‍यान रखें कि उसमें खरीदी गई जूलरी, मेकिंग चार्ज और दूसरी सारी डिटेल हो।<br />
(फाइल फोटो)</p>

    BusinessNov 14, 2020, 1:33 PM IST

    কালী পুজোর দিন সোনার দাম বাড়ল না কমল, এক ক্লিকে জানুন সমস্ত আপডেট

    সদ্যই শেষ হল ধনতেরাস। সোনাপ্রেমীরা সারা বছর অপেক্ষা করে থাকেন ধনতেরাসের জন্য । ধনতেরাসের আগেই ফের একলাফে দাম বেড়েছিল সোনার দাম।  ইতিমধ্যেই দীপাবলি ও ধনতেরাস উপলক্ষে বাম্পার অফার নিয়ে হাজির বিভিন্ন সোনার দোকান। সকলেরই ভিড় জমছে সোনার দোকানে।   কালীপুজোর দিন সোনার দামে নয়া চমক। কোথায় পৌঁছাল সোনার দাম, একনজরে জেনে নিন আজকের দর।

  • <p>ಚಿನ್ನದಲ್ಲಿ ಹಣ ಹೂಡಿಕೆ ಮಾಡುವ ಪರಿಣಾಮ ಬಂಗಾರಕ್ಕೆ ಬೇಡಿಕ ಕಡಿಮೆ ಇದ್ದರೂ ಬೆಲೆ ಮಾತ್ರ ದಿನೇ ದಿನೇ ಏರುತ್ತಿದೆ.</p>

    BusinessNov 9, 2020, 6:41 PM IST

    ধনতেরাসের আগে ফের একলাফে বাড়ল সোনার দাম, দর বাড়ছে রূপোরও

    আর মাত্র কয়েকদিন পরই দীপাবলি। ধনতেরাসের আগেই ফের একলাফে দাম বাড়ল সোনার। সোনাপ্রেমীরা সারা বছরঅপেক্ষা করে থাকেন ধনতেরাসের জন্য । সোনা কেনার সুবর্ণ সময় এই সময়টাই। ইতিমধ্যেই দীপাবলি ও ধনতেরাস উপলক্ষে বাম্পার অফার নিয়ে হাজির বিভিন্ন জুয়েলারি শপ। সকলেরই ভিড় জমছে সোনার দোকানে। এর মধ্যেই সোনার দামে নয়া চমক। ধনতেরাসের আগে কোথায় পৌঁছাল সোনার দাম, জেনে নিন আজকের দর।

  • <p>সাধ্যের মধ্যে স্বপ্নপূরণ। আগামী ১৪ নভেম্বর পর্যন্ত এই মেগা অফার পাবেন গ্রাহকেরা।</p>

    BusinessNov 5, 2020, 12:46 PM IST

    মহালুট অফার, মাত্র ৫০০ টাকা থেকে শুরু, ধনতেরাসে বিপুল ছাড় মিলছে সোনায়

    ফের দাম কমল সোনার। গতকালের তুলনায় আজ একধাক্কায় অনেকটাই কমেছে সোনার দাম। মধ্যবিত্ত থেকে উচ্চবিত্ত সকলেই সোনা কেনা নিয়ে নাজেহাল।  যত সময় বাড়ছিল ততই যেন  দর বাড়ছিল সোনার। সপ্তাহের মাঝেই ফের  চমক সোনার বাজারে। ভারতীয় বাজারে আজ ফের নিম্নমুখী সোনার দাম। গতকালের তুলনায় কতটা কমল সোনার দাম। জেনে নিন আজকের বাজার দর।

  • <p>Senco Gold &amp; Diamonds</p>

    BusinessNov 3, 2020, 8:26 PM IST

    ধনতেরাসে বিপুল ছাড় মিলছে সোনায়, আকর্ষণীয় অফার হিরের গয়নাতেও

    দীপাবলির বাম্পার ধামাকা। মধ্যবিত্তের মুখে হাসি ফুটিয়ে ফের নয়া চমক সোনার গয়নায়। পুজোর মরশুমে দীপাবলি ও ধনতেরাস উপলক্ষে শগুন অফার নিয়ে হাজির সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। দীপাবলি উপলক্ষ্যে মেগা অফার নিয়ে হাজির জুয়েলারি শপ। কী কী  রয়েছে এই অফারে, এবং কীসে মিলছে বিশেষ ছাড়, জেনে নিন বিশদে।
     

  • <p>Senco Gold &amp; Diamonds</p>

    Life StyleNov 3, 2020, 3:33 PM IST

    দীপাবলি উপলক্ষে একগুচ্ছ নয়া ডিজাইন, ধনতেরাস শগুন অফার নিয়ে হাজির সেনকো

    দীপাবলি উৎসব উপলক্ষে নয়া অফার নিয়ে হাজির স্বনামধন্য এই জুয়েলারি রিটেলার সংস্থা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। সেনকো-এর তরথ খেরে নয়া অফার ঘোষণা করেছে, যার নাম ‘ধনতেরাস শগুন অফার’। দীপাবলি উৎসব উপলক্ষে এই অফারে গ্রাহকরা সোনা আর হীরের গয়নার কেনার উপর পাবেন বিপুল সুবিধা। ধনতেরাস আর দিওয়ালি হল আনন্দ করার সময় আর এই সময়টা গয়না কেনার পক্ষে শুভ। এই উৎসবের মেজাজটা মাথায় রেখেই, গয়না কেনার উপর এই সংস্থা দিচ্ছে আকর্ষণীয় অফার। 
     

  • Jio attack

    Life StyleOct 20, 2019, 4:59 PM IST

    দীপাবলি উপলক্ষে জিও-র নতুন অফার, ৬৯৯ টাকায় পাবেন নতুন জিওফোন

    রিলায়েন্স জিও সংস্থা দীপাবলি উপলক্ষে নিয়ে এসেছে এই অবিশ্বাস্য অফার। সারা দেশ জুড়ে প্রায় ১০ হাজার ৬৪৪টি রিটেল স্টোরে পাওয়া যাবে এই সুবিধা। জিওর নতুন এই অফারে মাত্র ৬৯৯ টাকাতেই পাওয়া যাবে নতুন জিও ফোন। টুজি মোবাইলের থেকেও কম দামে জিওর ফোরজি ফোন পাবে ক্রেতারা

  • এই দীপাবলি-তে মাত্র ১০১ টাকাতেই হাতে আসবে নতুন স্মার্টফোন, জেনে নিন বিস্তারিত

    Life StyleOct 19, 2019, 2:19 PM IST

    এই দীপাবলি-তে মাত্র ১০১ টাকাতেই হাতে আসবে নতুন স্মার্টফোন, জেনে নিন বিস্তারিত

     এই স্মার্টফোন সংস্থা দীপাবলি উপলক্ষে নিয়ে এসেছে এই অবিশ্বাস্য অফার।  মাত্র  ১০১ টাকা দিলেই হাতে পেয়ে যাবেন নতুন ভিভোর স্মার্টফোন। ১৮ অক্টোবর থেকে ৩১ অক্টোবর অবধি চলবে এই আকর্ষণীয় অফার। ভিভো-র সমস্ত অফলাইন স্টোর থেকে পাওয়া যাবে এই নতুন ছাড়।

  • ফ্লিপকার্টের সেল

    Life StyleOct 18, 2019, 4:06 PM IST

    দিওয়ালির মহাধামাকা, দেখে নিন ফ্লিপকার্টের আকর্ষণীয় অফারগুলি

    ৫০ হাজারেরও বেশি প্রোডাক্টে থাকছে 75 শতাংশ পর্যন্ত ছাড়। মাত্র ১১,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে  রেডমি নোট এস ৭ প্রো, এছাড়া স্মার্টফোনের সঙ্গে থাকছে নো কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জের উপর বিশেষ সুবিধা। এই সেল চলবে ২৫ অক্টোবর পর্যন্ত।