Dream  

(Search results - 107)
  • undefined

    India 2, Oct 2020, 8:53 PM

    আত্মনির্ভর ভারতের স্বপ্ন বাস্তব করতে বিজ্ঞানী মহলকে আহ্বান, 'বৈভব'-এ আর কী বললেন মোদী

    আর্থ-সামাজিক রূপান্তরের জন্য ভারত তাকিয়ে বিজ্ঞানের দিকে। এমনটাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার তিনি যোগ দিয়েছিলেন 'বৈভব' শীর্ষ সম্মেলনে। আত্মনির্ভর ভারত-এর জন্যও বৈজ্ঞানিক মহলের সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী। 

  • <p><strong>&nbsp;কোলাহলযুক্ত পরিবেশে ঘুমনোর অভিজ্ঞতা থাকতে হবে৷ ব্যক্তিগত ঘুমের ধরন কেমন, তা ঠিক মতো রেকর্ড করার পাশাপাশি নিজের ঘুমের ধরনকে বিশ্লেষণ করারও ক্ষমতা থাকতে হবে৷</strong></p>

    Life Style27, Sep 2020, 1:03 PM

    আপনি কী দিনেও স্বপ্ন দেখেন, এই ৫ তথ্য আপনাকে অবাক করবে

    দিনের বেলায় স্বপ্ন দেখার কথা অনেকেই শোনেন, আর অনেকেই আবার নিজে তা উপলব্ধিও করেছেন। কারা দিনের বেলায় স্বপ্ন দেখেন, দিনের বেলা স্বপ্ন কেন দেখা, এই নিয়ে কখনও কী ভেবে দেখেছেন, জেনে নিন দিনে স্বপ্ন দেখার পাঁচ অজানা তথ্য...

  • <p>দিল্লি বধের লক্ষ্যে বদ্ধপরিকর পঞ্জাব, শেষ অনুশীলনেও নিজেদের উজাড় করে দিলেন কেএল রাহুলরা<br />
&nbsp;</p>

    Cricket20, Sep 2020, 3:28 PM

    দিল্লি বধের লক্ষ্যে বদ্ধপরিকর পঞ্জাব, শেষ অনুশীলনেও নিজেদের উজাড় করে দিলেন কেএল রাহুলরা

    আইপিএলের ১৩ তম মরসুমের আজ রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামছেন কিংস ইলেভেন পঞ্জাব। আইপিএলের ১২ মরসুমে একবার ভারত সেরা হতে পারেনি প্রীতি জিন্টার দল।তাই এবার তরুণ অধিনায়ক কেএল রাহুল ও কোচ অনিল কুম্বলের তত্ত্বাবধানে নতুন করে স্বপ্ন দেখছে পঞ্জাব। রবিবার দিল্লির বিরুদ্ধে নামার আগে শেষ অনুশীলনেও নিজেদের সেরাটা উজার করে দিলেন রাহুল, শামি, ইষান কিষাণরা।
     

  • <p><strong>पटना (Bihar) ।&nbsp;</strong>18 सितंबर को बिहार को 84 साल बाद गुड न्यूज मिलने वाली है। इस दिन प्रधानमंत्री नरेन्द्र मोदी कोसी रेल महासेतु (Kosi Rail Mahasetu) का उद्घाटन करेंगे। इससे मिथिला क्षेत्र और कोसी क्षेत्र ( (Mithila and Kosi Area)) ) के निवासियों का&nbsp;रेल लाइन से जुड़ने के लिए 86 सालों का लंबा इंतजार खत्म हो जाएगा।&nbsp;पीएम 12 रेल परियोजनाओं का भी उद्घाटन करेंगे। इनमें किऊल नदी पर एक नया रेलवे पुल, दो नई रेलवे लाइनें, 5 विद्युतीकरण परियोजनाएं, एक इलेक्ट्रिक लोकोमोटिव शेड और बरह-बख्तियारपुर के बीच तीसरी लाइन परियोजना शामिल हैं।</p>

    India 16, Sep 2020, 7:17 PM

    ভোটের আগে ৮৫ বছর পর বিহারের স্বপ্নপূরণ, দেশবাসীকে কোশি রেল মহাসেতু উপহার প্রধানমন্ত্রীর

    ১৯৩৪ সালের পর প্রথমবার স্বপ্নপূরণ হতে চলেছে বিহারের। ঐতিহাসিক কোশি রেল মহাসেতু দেশবাসীকে উপহার দিতে চলছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মিচার গেজ থেকে ব্রড গেজে পরিণত হয়েছে এই ১.৯ কিলোমিটার সেতু। করোনা আবহের মধ্য়ে এই সেতু নির্মাণের কাজ করছিলেন পরিযায়ী শ্রমিকরাও।    

  • undefined

     Astrology16, Sep 2020, 11:01 AM

    বড় সাফল্য পেতে চলেছেন আপনি, ইঙ্গিত দেয় এই স্বপ্নগুলি

    আমরা সবাই ঘুমের মধ্যে স্বপ্ন দেখে থাকি। অনেকে বিশ্বাস করেন, যে স্বপ্নগুলি আমাদের জীবনের সাথে সম্পর্কিত এবং এর কিছু অর্থ রয়েছে। স্বপ্নগুলি স্বপ্নের আকারে বিস্তারিতভাবে বর্ণনা করা হয়েছে। এটি বিশ্বাস করা হয় যে আপনি যদি স্বপ্নে কলা, পেয়ারা বা আমলার মতো ফলগুলি দেখেন তবে আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার কাজ বা ব্যবসায় কিছুটা বড় সাফল্য পেতে চলেছেন। জেনে নিন কোন স্বপ্নগুলি

  • undefined

    Bollywood9, Sep 2020, 5:14 PM

    ৪৮ কোটির প্রোডাকশন হাউস ভেঙে চুরমার, এই ১০ কারণেই কঙ্গনার স্বপ্নের অফিসে ভাঙচুর চালায় বিএমসি

    মহারাষ্ট্র সরকারের সঙ্গেবলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের দীর্ঘদিন ধরেই তর্জা চলে আসছে। সম্প্রতি মুম্বই টুইট নিয়ে নতুন বিতর্কে জড়িয়েছিলেন বলিউডের কুইন। এই দ্বন্দ্বের মধ্যেই আজই মুম্বই ফিরেছেন কঙ্গনা রানাউত। মুম্বইয়ে পা রাখতে না রাখতে তার স্বপ্নের প্রোডাকশন হাউস 'মণিকর্ণিকা ফিল্মস' দফতরে ভাঙচুর চালায় বিএমসি। গতকালই মুম্বইয়ের পালি হিলে কঙ্গনার প্রোডাকশন হাউসের বাইরে নোটিস ঝুলিয়ে দেয় বিএমসি। আগামী ২৪ ঘন্টার মধ্যেই তার জবাব দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু বুধবার সকাল পর্যন্ত কোনও উত্তর না পৌঁছতেই দুপুরবেলা বুলডোজার, জেসিবি মেশিন, ক্রেন দিয়ে ভাঙা চালু শুরু করেছিল বিএমসি। এই বিশেষ ১০ কারণের জন্য কঙ্গনার স্বপ্নের প্রোডাকশন হাউস ভেঙে দেওয়া হচ্ছিল, জেনে নিন।
     

  • <p>ఇంటర్న్‌షిప్ నిర్వహించే కంపెనీ పేరు వేక్‌ ఫిట్. ఈ ఇంటర్న్‌షిప్ రికార్డ్ చేయబడుతుంది ఇంకా దీనిని విశ్లేషించడానికి పంపిస్తారు. ఇది మానవులు చక్కగా నిద్రించడానికి సహాయపడుతుంది.<br />
&nbsp;</p>

    India 9, Sep 2020, 3:36 PM

    যত বেশি ঘুমোবেন তত বেশি রোজগার , সুখের চাকরিতে মাস গেলে মিলবে লাখ টাকা মাইনেও

    আপনি কি ঘুমোতে ভালবাসেন? সকাল বেলা ঘুম থেকে উঠে অফিস যেতে মন চায় না? ভাবেন যদি ঘুমানোর জন্য কেউ টাকা দিত তাহলে সেই চাকরিটাই নিতেন। তবে আপনার স্বপ্ন সত্যি হতে চলেছে৷ শুধু ঘুমানোর জন্যই আপনাকে ১ লাখ টাকা দেবে বেঙ্গালুরুর এক কোম্পানি।
     

  • <p>ಕ್ರಿಕೆಟಿಗ ಧೋನಿ ಜೀವನಾಧಾರಿತ ಚಿತ್ರದಲ್ಲಿ ಧೋನಿ ಪಾತ್ರ ಮಾಡಿ ಎಲ್ಲರ ಮೆಚ್ಚುಗೆ ಗಳಿಸಿದ್ದ ಸುಶಾಂತ್ ಸಿಂಗ್</p>

    Bollywood4, Sep 2020, 7:48 AM

    সৌরভের বায়োপিক বানাতে চেয়েছিলেন সুশান্ত, পর্দার ধোনির লক্ষ্যে ছিল দাদা

    সুশান্ত সিং রকাজপুতকে নিয়ে একাধিক তথ্য ক্রমেই সামনে উঠে আসতে দেখা  যাচ্ছে। বিভিন্ন তথ্য ঘিরে ক্রমেই জল্পনা তুঙ্গে উঠছে। ঘনিষ্ঠ মহল থেকে শুরু করে বিনোদন জগতের পরিচিত মহল, পরিবার, এক কথায় সকলেই মুখ খুলেছেন সুশান্তকে নিয়ে। এবার ইডি-কে সুশান্ত নিয়ে যা বললেন তাঁর বিজনেস পার্টনার...

  • <p>কঠোর অনুশীলন থেকে খুনশুটি, প্রস্তুত হচ্ছে দিল্লি ক্যাপিটালস, দেখুন ধওয়ান-ইশান্তদের ফ্রেমবন্দি মুহূর্ত<br />
&nbsp;</p>

    Cricket3, Sep 2020, 8:54 PM

    কঠোর অনুশীলন থেকে খুনশুটি, প্রস্তুত হচ্ছে দিল্লি ক্যাপিটালস, দেখুন ধওয়ান-ইশান্তদের ফ্রেমবন্দি মুহূর্ত

    আইপিএলের এক যুগ পেরিয়ে গেলেও এখনও ট্রফি অধরা দেশের রাজধানীর দলের। তবে এই বছর কোচ রিকি পন্টিং ও তরুণ অধিনায়ক শ্রেয়স আইয়রের হাত ধরে প্রথমবার ট্রফি জয়ের স্বপ্ন দেখছে দিল্লি ক্যাপিটালস। আরবের প্রচন্ড গরম উপেক্ষা করেই চলছে দলের অনুশীলন। পাশাপাশি জিমেও গা ঘামাচ্ছেন প্লেয়াররা। একইসঙ্গে নিজেদের মধ্যে রিল্যাক্স টাইমও উপভোগ করছেন ধওয়ান, ইশান্ত, পৃথ্বীরা।

  • 'জিয়নকাঠি' সিরিয়ালের জনপ্রিয় মুখ এখন দর্শকমহলে ভীষণ পরিচিত। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফ্যানের সংখ্যা অনেক বেশি। ভক্তদের কীভাবে ধরে রাখতে হয়  তা বেশ ভালই জানা মিশমির।

    Bengali Cinema30, Aug 2020, 4:45 PM

    মিশমির জীবনে এল 'প্রেম', সোশ্যাল মিডিয়ায় খুশির খবর দিলেন টলি অভিনেত্রী

    বাঙালি অভিনেত্রী মিশমি দাস খুঁজে পেলেন নিজের স্বপ্নের পুরুষকে। কাকে ডেট করছেন মিশমি। খোলসা করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। চিনে নিন সেই মিশমির প্রেমিককে।

  • <p>గత ఎన్నికల్లో నోటా కన్నా తక్కువ ఓట్లు తెచ్చుకున్న పార్టీ బీజేపీ. రాష్ట్రంలో సంస్థాగతంగా నిర్మాణం లేదు. రాష్ట్రంలో కూడా చరిష్మా కలిగిన నాయకుడు లేడు. కేంద్రంలో అధికారంలో ఉండడం, మోడీ వంటి చరిష్మా కలిగిన నేత ప్రధానిగా ఉండడం మినహా వారికి వేరే ప్లస్సులు మాత్రం లేవు.&nbsp;</p>

    India 30, Aug 2020, 12:03 PM

    খেলতে খেলতেই শিখতে হবে, একই সঙ্গে দেশীয় খেলনা হাবের কথা মন কি বাত অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী

    করোনাভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে লড়ছে ভারত। এই অবস্থায় ঘোষণা করা হয়েছে নতুন শিক্ষানীতি। এই অবস্থায় ৬৮ তম মন কি বাত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন জাতীয় শিক্ষানীতির মূল উদ্দেশই হল খেলনা আর খেলার মাধ্যমেই শিশুদের পড়ার বিষয়ে আগ্রহী করে তোলা। তিনি আরও বলেন জাতীয় শিক্ষানীতিকে তাই খোলনার ওপর মনোনিবেশ করা হয়েছে। খেলতে খেলতে শেখা আর খেলনা তৈরিকেই পাঠ্যক্রমের একটি অঙ্গ হিসেবে চিহ্নিত করা হয়েছে। 

  • <p>Rhea Showik Sushant Thumb</p>

    Bollywood28, Aug 2020, 2:02 PM

    'সুশান্ত আমার স্বপ্নে এসে বলল জনসমক্ষে এসে নিজের বক্তব্য রাখতে', নয়া দাবি রিয়ার

    অবশেষে মুখ খুলছেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় হেনস্তার শিকার হয়েছেন বলে দাবি অভিনেত্রীর। একের পর এক সাক্ষাৎকারে ক্ষোভ উগরে দিচ্ছেন রিয়া। সুশান্তের মৃত্যু তদন্তে তাঁর বিরুদ্ধে আসা একাধিক অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন তিনি। তাঁকে নিয়ে যে সমস্ত অভিযোগ সুশান্তের পরিবার এবং সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে এনেছেন তা সমস্ত অর্থহীন এবং অযৌক্তিক বলে জানালেন রিয়া। তবে প্রশ্ন ছিল এতদিন পর কেন সাক্ষাৎকারে এসে কেন মুখ খুলছেন রিয়া। 

  • Luis Suarez

    Football25, Aug 2020, 7:41 PM

    চ্যাম্পিয়ন্স লিগে হারের জের, সুয়ারেজকেও ছাড়তে চলেছে বার্সা

    হয়তো ভাঙতে চলেছে মেসি-সুয়ারেজ জুটি। নতুন বার্সা কোচ রোনাল্ড কোম‍্যানের পছন্দের তালিকায় নেই সুয়ারেজ। হয়তো মরশুম শুরু হওয়ার আগেই ক্লাব ছাড়বেন উরুগুয়ের স্ট্রাইকার। উরুগুয়ের তারকা কে নিতে আগ্রহী ডাচ ক্লাব আয়াক্স। 

  • <p>আইপিএলের নতুন টাইটেল স্পনসরও কি হাতছাড়া হবে বিসিসিআইয়ের, চিনা যোগ থাকায় আপত্তি বণিক সভার<br />
&nbsp;</p>

    Cricket20, Aug 2020, 4:59 PM

    আইপিএলের নতুন টাইটেল স্পনসরও কি হাতছাড়া হবে বিসিসিআইয়ের, চিনা যোগ থাকায় আপত্তি বণিক সভার

    আইপিএলে নতুন টাইটেল স্পনসর হয়েছে ড্রিম ১১। কিন্তু নয়া সংস্থারও চিনা যোগ রয়েছে বলে অভিযোগ। তাই বিসিসিআইকে কড়া ভাষায় চিঠি দিল বণিক সভা। প্রকারন্তরে চাইনিজ সংস্থায় দায়িত্ব পেল বলে অভিযোগ।
     

  • <p>আইপিএলের নয়া টাইটেল স্পনসরেরও নাকি রয়েছে চিনা যোগ, অস্বস্তিতে বিসিসিআই<br />
&nbsp;</p>

    Cricket19, Aug 2020, 12:10 PM

    আইপিএলের নয়া টাইটেল স্পনসরেরও নাকি রয়েছে চিনা যোগ, অস্বস্তিতে বিসিসিআই

    মঙ্গলবার ঘোষিত হয়েছে আইপিএলের নয়া টাইটেল স্পনসরের নাম। ভিভোর জায়গায় আইপিএলেয় নতুন স্পনসর হয়েছে ড্রিম ইলেভেন। ২২২ কোটি টাকায় বিসিসিআইয়ের সঙ্গে চুক্তি হয়েছে এই সংস্থাটির। কিন্তু নতুন সংস্থা নিয়েও অস্বস্তিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।