Drugs  

(Search results - 19)
  • ఇక ఇదే విషయంలో మహిళల తీరు కూడా మారుతుందట. ఈ విషయాన్ని వారు రోజుకో విధంగా ఆలోచిస్తున్నారని చెబుతున్నారు పరిశోధకులు…చాలా మంది భార్యభర్తలు ఆ పని ఏదో చేయాలంటే చేయాలని చూస్తున్నారే తప్పా ఇష్టంగా చేయట్లేదు..

    Relationship1, Apr 2020, 4:46 PM IST

    যৌন উত্তেজনা বাড়াতে ভায়াগ্রার চেয়েও বেশি শক্তিশালী এই ফল, আজই ট্রাই করুন

    সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। সেখান থেকে বিচ্ছেদ। এই ঘটনা আকছারই ঘটে চলছে আমাদের চারিপাশে। এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে ভায়াগ্রার আসক্ত হয়ে পড়ছেন। যার সাইড এফেক্টে শরীরের প্রচুর ক্ষতি হচ্ছে। কিন্তু  এটা জানেন কি ভায়াগ্রার চেয়েও বেশি শক্তিশালী এমন এক ফল যা প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে। যৌন উত্তেজনা তিনগুণ পর্যন্ত বাড়িয়ে তোলার ক্ষমতা রয়েছে এই ফলে।  তাই সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে ওষুধের বদলে ট্রাই করুন এই প্রাকৃতিক ভায়াগ্রা।

  • নিজের গলায় গানটি গেয়েচেন মিমি চক্রবর্তী। পুরো গানটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদবে। গানের শ্যুটিং হয়েছে তুরস্কের ফেতিয়ে শহরে।

    Bengali Cinema1, Apr 2020, 11:44 AM IST

    এবার হোয়াটসঅ্যাপে মিলবে ওষুধ, করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ সাংসদ অভিনেত্রী মিমির

    করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ নিলেন মিমি। এবার হোয়াটসঅ্যাপ করলেই  মিলবে ওষুধ। করোনা মোকাবিলায় ব্যক্তিগত ভাবে  ১ লক্ষ টাকা অনুদানও করেছেন সাংসদ অভিনেত্রী মিমি। সেলফ আইসোলেশনে থাকাকালীন তার  এই অবদান নজর কেড়েছে সকলের।

  • सुष्मिता ने पोस्ट में एक और बात का जिक्र किया है। उन्होंने सभी से अनुरोध किया है कि कोई भी इस मुश्किल घड़ी में खुद डाक्टर ना बने। उनकी मानें तो अपने मन से दवाई लेने से खतरा बढ़ सकता है। उसी दवाई का सेवन किया जाए जो डाक्टर बताए।

    Bollywood27, Mar 2020, 12:21 PM IST

    অবশেষে মিলল করোনা ভাইরাসের ওষুধ, সোশ্যালে ছবি পোস্ট করে জানালেন সুস্মিতা

    অবশেষে মিলল করোনা ভাইরাসের ওষুধ। বাড়ির মধ্যে থাকাই আপাতত করোনা ভাইরাসের মোক্ষম দাওয়াই। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে এমনই বার্তা দিলেন বলি অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে করোনা ভাইরাসের ওষুধের ছবি শেয়ার করেছেন সুস্মিতা ।

  • undefined

    Kolkata26, Mar 2020, 1:25 PM IST

    লকডাউনের জেরে ওষুধের ঘাটতি মেটাতে জেলাশাসককে চিঠি, আশার আলোয় বিক্রেতারা

    হাইড্রক্সি-ক্লোরোকুইন বিক্রির ক্ষেত্রে কড়াকড়ি শুরু করল রাজ্য স্বাস্থ্য দপ্তর। প্রত্যাশিত ওষুধের যাতে ঘাটতি না পড়ে সেজন্য় কিছু পদক্ষেপ নেওয়া হয়েছে। জেলাশাসক ও ড্রাগ কন্ট্রোল অধিকর্তাকে চিঠি লিখে বিষয়টি জানানো হয়েছে। তাই বিক্রেতারা আশা করছেন এই সমস্যা থেকে খুব দ্রুত বেরিয়ে আসা যাবে।

  • undefined

    India 16, Mar 2020, 11:07 AM IST

    ভারতে কামাল দেখাল সোয়াইন ফ্লু-ম্যালেরিয়া- এইচআইভির মেডিসিন, করোনাকে জিতে ফিরলেন ৩

    ভারতে ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, কোভিড--১৯ ভাইরাস নিয়ে দেশজুড়ে তৈরি হয়েছে আতঙ্ক, আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ১০০ গণ্ডী, এর মঝেই করোনা ভাইরাস মুক্ত হয়ে সুস্থ হওয়ার পথে ৩।

  • তক্ষকের খাবার জোগাতে ওষ্ঠাগত প্রাণ,  আরশোলা ধরে বেড়াচ্ছে পুলিশ

    West Bengal9, Mar 2020, 2:17 PM IST

    তক্ষকের খাবার জোগাতে ওষ্ঠাগত প্রাণ, আরশোলা ধরে বেড়াচ্ছে পুলিশ

    তক্ষক  উদ্ধার করে বিপদ বাড়ল পুলিশের। খাবার জোগাড় না করতে পারায় মারা গিয়েছে একটি। বেগতিক দেখে রায়গঞ্জে আইনশৃঙ্খলার দায়িত্ব ছেড়ে এখন আরশোলা খুঁজে বেড়াচ্ছে পুলিশ।

  • দোলের আগে হাওড়ায় উদ্ধার বিপুল পরিমাণ মাদক, গ্রেফতার ৩

    Howrah7, Mar 2020, 2:31 PM IST

    দোলের আগে হাওড়ায় উদ্ধার বিপুল পরিমাণ মাদক, গ্রেফতার ৩


    রেল পুলিশের অভিযানে মিলল সাফল্য। দুরপাল্লা ট্রেন থেকে উদ্ধার গাঁজা ও চরস। হাওড়া স্টেশনে ধরা পড়ল তিনজন। তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

  • cow

    India 17, Feb 2020, 2:42 PM IST

    গোবর ও গোমূত্রের গন্ধে নাক সিঁটকানো বন্ধ করুন, এই দিয়ে এবার তৈরি হবে টুথপেস্ট ও শ্যাম্পু

    শুধু ক্য়ানসারের ওষুধই নয় সেইসঙ্গে তৈরি হবে ডায়াবেটিসের ওষুধ এখানেই শেষ নয়  গোবর ও গোমূত্র থেকে তৈরি হবে মধ্য়বিত্তের রোজকারের ব্য়বহার্য সামগ্রীও তার মধ্য়ে রয়েছে দাঁতের মাজন বা টুথপেস্ট, শ্য়াম্পু, কন্ডিশনার, মশা তাড়ানোর ধূপ

  • undefined

    International16, Feb 2020, 12:38 PM IST

    বাজারে মিলছে না প্যারাসিটামল-আইব্রুফেন, করোনা আতঙ্কে গায়েব বেশ কিছু জরুরি ওষুধ

    সংগঠনের পক্ষে এমনটাও আশঙ্কা করা হয়েছে, চিনে যদি শাটডাউন চলতেই থাকে, তাহলে ফেব্রুয়ারির পর থেকেই বাড়তে পারে ওষুধের দাম ভারতের ৭০ শতাংশ ওষুধ তৈরিতে চিনের ভূমিকা রয়েছে তাই চিনে যদি এই বন্ধদশা চলতে থাকে, তাহলে তার থেকে প্রভাবিত হবে এদেশের উৎপাদনও

    এর মধ্য়ে বেশ কিছু ওষুধকে চিহ্নিত করা হয়েছে, চিনের উহান প্রদেশ থেকে যেগুলো আমদানি করা হয় এদেশে সেগুলোর বিকল্প উৎপাদন ব্য়বস্থার কথা ভাবছে কেন্দ্রীয় স্বাস্থ্য়মন্ত্রক তবে তাতে করে কতটা সমস্য়ার সুরাহা হবে তা বলা কঠিন

  • undefined

    Life Style8, Feb 2020, 9:21 AM IST

    ঘরে বসেই অ্যালার্জির সমাধান, জেনে নিন প্রতিকারের উপায়

    লেবু  হল সাইট্রিক জাতীয় ফল যা অ্যালার্জিতে দারুণ কাজ করে। কলা মেটাবলিজম বৃদ্ধিতেও সাহায্য করে। আদা অ্যালার্জির জন্য খুব ভাল কাজ করে। শরীরে অ্যালার্জি দেখা দিলে শসা ও গাজরের রস একসঙ্গে মিশিয়ে খান।

  • undefined

    West Bengal5, Feb 2020, 5:53 PM IST

    ব্যান্ডেল স্টেশন থেকে উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা, গ্রেফতার ৩ মহিলা

     গাঁজা সমেত ৩ মহিলাকে গ্রেফতার করা হল জিআরপি। উদ্ধার হওয়া গাঁজার আনুমানিক মূল্য প্রায় দেড় লক্ষ টাকা।  গোপন সূত্রে খবর পেয়েই পুলিশ অভিযুক্তদের ধরে ফেলে। বুধবার ওই তিন মহিলাকে  চুচূড়া কোর্টে পাঠানো হয়েছে। 
     

  • coronavirus economics

    Life Style31, Jan 2020, 10:52 AM IST

    হোমিওপ্যাথিতেই আটকানো যেতে পারে করোনা ভাইরাস, নির্দেশিকা জারি কেন্দ্রীয় আয়ুর্বেদ মন্ত্রকের

    অ্যালোপ্যাথির বদলে হোমিওপ্যাথিতেই সারানো যেতে পারে করোনা ভাইরাস । কেন্দ্রীয় সরকারের তরফে একাধিক নির্দেশিকা জারি করা হয়েছে। কী কী ওষুধ খেলে এই রোগ আটকানো যেতে পারে জানিয়েছে আয়ুর্বেদ মন্ত্রক।  আর্সেনিক অ্যালবাম ৩০ টি ওষুধ এই ভাইরাস প্রতিরোধ করতে সক্ষম হবে।

    করোনা ভাইরাস। নামটা শুনলেই প্রত্যেকেই যেন আতঙ্কিত। করোনা আতঙ্কে ইতিমধ্যেই ভয়ে কাঁপছে চিন।  করোনার আতুরঘর এখন চিন। এই আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  করোনা ভাইরাসের বাহক হল মানুষ। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। এই অবস্থায় কেন্দ্রীয় সরকারের তরফে একাধিক নির্দেশিকা জারি করা হয়েছে। কীভাবে এই রোগকে ঠেকানো যায় সেই নিয়েই তৎপর গোটা দেশ।

    কেন্দ্রীয় সরকারের তরফে একাধিক নির্দেশিকা জারি করা হয়েছে। কেন্দ্রের তরফে জানানো হয়েছে, এখনও কোনও ভ্যাকসিন বা অ্যালোপ্যাথি ওষুধের দ্বারা করোনা ভাইরাস দমন করা যাচ্ছে না। ফলে উপসর্গ অনুযায়ী প্রতিশেধকের উপরই ভরসা রাখতে হচ্ছে। অ্যালোপ্যাথির বদলে হোমিওপ্যাথিতেই করোনা ভাইরাস সারানো যেতে পারে বলে জানিয়েছে কেন্দ্রের আয়ুর্বেদ মন্ত্রক। এই ভাইরাসে আক্রান্ত হলে কী করা উচিত আর কী নয়,জেনে নিন ।

    কী কী ওষুধ খেলে এই রোগ আটকানো যেতে পারে তা জানিয়েছে কেন্দ্রের আয়ুর্বেদ মন্ত্রক। আর্সেনিক অ্যালবাম ৩০ টি ওষুধ এই ভাইরাস প্রতিরোধ করতে সক্ষম হবে। খালি পেটে তিনবার এই ওষুধ খেলে ইনফ্লুয়েঞ্জার মতো  ভাইরাস আটকানো সম্ভব হবে। ইতিমধ্যেই কেরলে প্রমাণ মিলল এই ভাইরাসের। উওহান বিশ্ববিদ্যালয়ের শিক্ষারত এক ছাত্রের শরীরে এবার প্রমাণ মিলল করোনা ভাইরাসের। স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে এই  বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এরই মধ্যে কয়েকদিন আগেই চিন থেকে ভারতে ফেরা  তিনজন ভারতীয়কে দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

    কেরলে আক্রান্ত করোনা ভাইরাসের রোগীকে হাসপাতালে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন, কমপক্ষে ১৪ দিনের জন্য একটি পৃথক ঘরে ঘুমানো উচিত, পরিবারের অন্যান্য সদস্যদের সাথে যোগাযোগ আলাদা রাখা উচিত এবং দর্শনার্থীদের এড়ানো এবং কারও সাথে ঘনিষ্ঠ যোগাযোগ এড়ানো উচিত। এবং ঠান্ডার লাগার প্রবণতা দেখলেই ডাক্তারের পরামর্শ নিয়ে নিন। কোনও ব্যক্তি থেকে কমপক্ষে ১ মিটার দূরত্ব বজায় রাখা উচিত। নিঃশব্দেই শরীরে দানা বাঁধছে এই মারণ রোগ।  করোনা ভাইরাস যখন ধরা পড়বে তখন মৃত্যুর দোরগোড়ায় পৌঁছে যাবেন আপনি। 

  • ট্রেনে গাঁজা খাওয়ার প্রতিবাদ,  যাত্রীদের ওপর হামলা নেশারুদের

    West Bengal9, Dec 2019, 4:33 PM IST

    ট্রেনে গাঁজা খাওয়ার প্রতিবাদ, যাত্রীদের ওপর হামলা নেশারুদের

    ট্রেনের কামরায় গাঁজা খাওয়ার প্রতিবাদ করায় যাত্রীদের বেধড়ক মারধর করার অভিযোগ উঠল কিছু লোকের বিরুদ্ধে। এমনই ঘটনা ঘটেছে, বসিরহাটে হাসনাবাদ-শিয়ালদা ডাউন লোকালে। 

  • খেজুরের মধ্য়ে মাদক পাচার, হরিদেবপুর থেকে গ্রেফতার চাঁই

    Kolkata8, Dec 2019, 4:40 PM IST

    খেজুরের মধ্য়ে মাদক পাচার, হরিদেবপুর থেকে গ্রেফতার চাঁই

    অভিনব কায়দায় মাদক পাচার চলছিল দেশজুড়ে। রাজ্যে সক্রিয় ছিল তেমনই এক মাদক পাচার চক্র। হরিদেবপুর থেকে রাজ্যে মাদক পাচার চক্রের চাঁইকে গ্রেফতার করল পুলিশ। খেজুরের মধ্যে হেরাইন ভরে চলছিল পাচার। যা দেখে তাজ্জব বনে গেছেন গোয়েন্দারা।
     

  • গুরুতর আহত ওষুধের দোকানের এক কর্মী

    West Bengal28, Nov 2019, 10:42 AM IST

    ওষুধের দোকানে রক্তাক্ত অবস্থায় পড়ে কর্মী, সন্দেহের তির সহকর্মীদের দিকেই

    গুরুতর আহত ওষুধের দোকানের এক কর্মী। রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন দোকানেই।  আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে এসএসকেএমে। ঘটনার কারণ নিয়ে ধন্দে পুলিশ।