Dumdum  

(Search results - 11)
  • অপরাধের ছবি

    Kolkata5, Jan 2020, 11:16 AM IST

    পিকনিক করতে বেরিয়ে ফিরল না তরুণ, শহরের ভাগাড় থেকে উদ্ধার দেহ

    পিকনিক করতে বেরিয়ে, আর বাড়ি ফিরল না তরুণ। চারদিন পর ভাগাড় থেকে উদ্ধার হল তাঁর মৃতদেহ। মৃতের মা-র দাবি, ৮০০ টাকার জন্য় খুন করা হল তাঁকে। এই ঘটনায় আটক করা হয়েছে, ওই তরুনের দুই বন্ধুকে। 

  • দমদম পার্কের ছবি

    Kolkata21, Dec 2019, 5:41 PM IST

    দমদম পার্কের ঘটনা তৃণমূলের গোষ্ঠীকোন্দল , দাবি বিজেপি নেতা পীযুষ কানোরিয়ার


    দমদম পার্কে গুলিবিদ্ধ তৃণমূল নেতা বিশ্বজিৎ প্রসাদ। এখনও পর্যন্ত এই ঘটনার ৪৮ ঘন্টা পার হয়ে গেছে।  পীযুষ কানোড়িয়া বলেছেন, ওটা তৃণমূলের গোষ্ঠী দন্ধ। তাঁর মতে, ওরাই বিজেপির নাম নিয়ে অপবাদ ছড়াচ্ছে। 

  • মেট্রোর ছবি

    Kolkata19, Dec 2019, 1:59 PM IST

    ডাউন লাইনে হঠাৎ বিভ্রাট, অফিস টাইমে চরম ভোগান্তি মেট্রোতে

    যান্ত্রিক ত্রুটির জন্য়, ডাউন লাইনে বন্ধ হল মেট্রো পরিষেবা। কবি সুভাষগামী একটি মেট্রো রেক হঠাৎই বিগড়ে যায়। খবর পেয়ে ইতিমধ্য়েই ঘটনাস্থলে গিয়েছেন মেট্রোর ইঞ্জিনিয়াররা। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। 
     

  • দুর্ঘটনায় দাদু ও নাতনির মৃত্যু, ফুটব্রিজের দাবিতে দমদমে রেল অবরোধ
    Video Icon

    West Bengal3, Dec 2019, 2:33 PM IST

    দুর্ঘটনায় দাদু ও নাতনির মৃত্যু, ফুটব্রিজের দাবিতে দমদমে রেল অবরোধ, দেখুন ভিডিও

    দমদম ও বেলঘড়িয়া স্টেশনের মাঝে দুর্ঘটনা। লোকাল ট্রেনের ধাক্কায় প্রাণ গেল দাদু ও নাতনির। প্রতিবাদে ট্রেন অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের। শিয়ালদহ-কৃ্ষ্ণনগর মেন লাইনে ব্যাহত পরিষেবা।

  • দুর্ঘটনায় দাদু  ও নাতনির মৃত্যু, শিয়ালদহ মেন লাইনে ব্যাহত পরিষেবা

    West Bengal3, Dec 2019, 1:01 PM IST

    দুর্ঘটনায় দাদু ও নাতনির মৃত্যু, শিয়ালদহ মেন লাইনে ব্যাহত পরিষেবা


    দমদম ও বেলঘড়িয়া স্টেশনের মাঝে দুর্ঘটনা। লোকাল ট্রেনের ধাক্কায় প্রাণ গেল দাদু ও নাতির। প্রতিবাদে ট্রেন অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের। শিয়ালদহ-কৃ্ষ্ণনগর মেন লাইনে ব্যাহত পরিষেবা।

  • ২টি বিমানের টিকিট বাতিল
    Video Icon

    Kolkata2, Dec 2019, 12:33 PM IST

    বাতিল একাধিক বিমান, যাত্রী বিক্ষোভে উত্তাল দমদম বিমানবন্দর

    যাত্রী বিক্ষোভে উত্তাল দমদমের নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর। সোমবার ভোরে কলকাতা থেকে গুয়াহাটি যাওয়ার কথা ছিল গো এয়ারের একটি বিমানের। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে বিমানটি নির্দিষ্ট সময়ে ওড়েনি। কিন্তু বিষয়টি তাদের জানান হয়নি বলে অভিযোগ যাত্রীদের। এরপর সকাল ১০টা বিমানটি ছাড়ার কথা থাকলেও শেষপর্যন্ত যান্ত্রীক  ত্রুটির কারণ দেখিয়ে তা বাতিল করা হয়। এর পরেই  বিমানবন্দরের ভিতরে যাত্রীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন।

  • তিলোত্তমায় বুলবুলের প্রভাব
    Video Icon

    Kolkata9, Nov 2019, 4:20 PM IST

    তিলোত্তমায় বুলবুলের প্রভাব, শুনশান রাজপথ, বন্ধ হল বিমানবন্দর

    বুলবুলের প্রভাবে শুক্রবার রাত থেকেই বৃষ্টি শুরু হয়েছে শহরে। শনিবার সকালেও সেই বৃষ্টি মাথায় নিয়েই ঘুম ভেঙেছে কলকাতার। একনাগাড়ে হয়ে চলেছে বৃষ্টি। ক্রমেই ঘনীভূত হচ্ছে ঘূর্ণিঝড় বুলবুল। এই অবস্থায় শুনশান কলকাতার পথঘাট। শুক্রবার রাত থেকেই ফেরি পরিষেবা বন্ধ রাখা হয়েছে বাবুঘাটে। বাবুঘাটে নোঙর করে রাখা জাহাজগুলি সরিয়ে নিয়ে যাওয়ার কাজ চলছে।

  • মদ খেল যাত্রী, টলমল অবস্থা বিমানের

    Kolkata23, Oct 2019, 11:19 PM IST

    মদ খেল যাত্রী, টলমল অবস্থা বিমানের

    মাতলামির জেরে নাভিশ্বাস ওঠার পরিস্থিতি হল পাইলটের। শেষে যাত্রীর বিরুদ্ধে বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ জানালেন বিমানের চালক। মদের জন্য বাড়াবাড়ি করে হাজতে ঠাঁই হল বিমানযাত্রীর।
     

  • দমদম পার্ক তরুণ সংঘ শারদ সম্মান
    Video Icon

    Sharod samman10, Oct 2019, 8:35 PM IST

    সেরার সেরা ভাবনা, এশিয়ানেট নিউজ শারদ সম্মানে ভূষিত দমদম পার্ক তরুণ সংঘ

    উত্তর কলকাতার দমদম পার্ক তরুণ সংঘ প্রতিবছরই চমক দেয় নানা থিমে। তবে শুধু থিম নয়। তরুণ সংঘের ভাবনায় সব সময় থাকে মানুষকে সচেতন করার চিন্তা ভাবনা।২০১৯য়ে দাঁড়িয়ে ২০৯১ সালের ভাবনা। বাতাবরনে এখন প্রধান সমস্যা হল দুষণ। আর সেই দুষণ রুখতেই এবছর মা দুর্গার আহবানে মণ্ডপ সজ্জা করেছিল দমদম পার্ক তরুণ সংঘ।

  • undefined

    Puja Video1, Oct 2019, 9:13 PM IST

    ২০১৯-এই ২০৯১-এর পৃথিবীর ছবি, এবার দমদম পার্ক তরুণ সংঘের পুজো মন্ডপে, দেখুন ভিডিও

    শুরু হয়ে গিয়েছে এশিয়ানেট নিউদ শারদ সম্মান ২০১৯-এর পুজো পরিক্রমা। প্রথম দিনই আমাদের বিচারকরা উপস্থিত হন উত্তর কলকাতার অন্যতম বড় পুজো দমদম পার্ক তরুণ সংঘের পূজা মন্ডপে। প্রত্যেকবারই সামাজিক বিভিন্ন বিষয়কে সৃষ্টিশীলতার মধ্য দিয়ে তুলে ধরে দমদম পার্ক তরুণ সংঘ। এই বার ২০১৯-এ দাঁড়িয়েই এই পুজো মন্ডপে দেখা যাবে ২০৯১ সালের কাল্পনিক এক পৃথিবীকে। জলবায়ু পরিবর্তনে এখন আর তত্ত্বে আটকে ভয়াল রূপ ধরা পড়ছে সাদা চোখেই। আর সেই পরিবর্তনের পর পৃথিবীটা কোথায় গিয়ে দাঁড়াবে তাই ফুটে উঠেছে শিল্পীর কল্পনায়।

     

  • দমদম তরুন দল

    Kolkata5, Sep 2019, 1:43 PM IST

    ব্রাত্যজনের আপ্তকথা , দমদম তরুণ দলে এবার 'বৃহন্নলা'

    কলকাতায় থিম পুজোর কাজের তোড়জোড় চারিদিকে। উত্তর কলকাতার দমদম তরুন দল-এর পুজো এবছর ৪২ বছরে পর্দাপণ করলো। অভিনব ভাবনা দিয়ে নিজেদের পুজো প্যান্ডেল সাজাতে চলেছে উত্তর কলকাতার দমদম তরুন দল। এবছর তাদের থিম হল 'বৃহনল্লা'।