Earphones  

(Search results - 4)
  • <p>Huawei Freebuds 3i</p>

    Technology25, Jul 2020, 2:33 PM

    রয়েছে ৩০০০ টাকার ফ্রি গিফট অফার, ৬ অগাষ্ট বিক্রি শুরু হচ্ছে হুয়াওয়েই ফ্রিবাডস থ্রি আই ইয়ারফোন-এর

    উন্নতমানের ওয়্যারলেস হেডফোন এখন পাওয়া খুব একটা দুষ্কর নয়। প্রত্যেক সপ্তাহেই নতুন নতুন সংস্থার হোডফোন লঞ্চ হচ্ছে। সাম্প্রতিক কালে হেডফোনের জগতে নতুন নতুন উন্নতিমানের বেশ কিছু হেডফোন হয়েছে যাতে রয়েছে, অ্যাকটিভ নয়েস ক্যান্সেলেশন, উন্নতমানের ব্যাটারি এবং অন্যান্য আধুনিক প্রযুক্তিগত উন্নতি যথা ব্লুটুথ কোডেক সাপোর্ট এবং ড্রাইভার ইত্যাদি সংযুক্ত করা হয়েছে। তবে একেবারে সাধ্যের মধ্যে উন্নতমানের ফিচার-সহ বাজারে আসতে চলেছে হুয়াওয়েই ফ্রিবাডস থ্রি আই নয়েজ ক্যান্সেলিং ইয়ারফোন। জেনে নেওয়া যাক কী কী ফিচার রয়েছে এই হেডফোনে।

  • <p>Wireless Earphones</p>

    Technology11, Jul 2020, 2:10 PM

    চায়না ব্রান্ডগুলিকে টক্কর দিতে, বাজারে এল সম্পূর্ণ দেশীয় সাশ্রয়ী ওয়্যারলেস ইয়ারফোন

    আত্মনির্ভরশীল ভারত গড়ে তুলতে পাশাপাশি চাইনিজ অ্যাকসেসরিজ ব্যান করতে একেবারে দেশীয় ব্রান্ড গ্যাজেট অ্যাকসেসরিজ এবং কনজিউমার ইলেকট্রনিক্স সংস্থা ইউ এন্ড আই ​​তার নতুন ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করেছে। ইউ এন্ড আই এর টিডব্লিউএস -৩৩৩০ এয়ারপ্লেন প্রিমিয়াম ডিজাইন এবং আধুনিক বৈশিষ্ট্যযুক্ত। ইউ এবং আই টিডব্লিউএস -৩৩৩০ এয়ারপ্লেন পরবর্তী প্রজন্মের ওয়্যারলেস ইয়ারফোন যা বিশেষভাবে কলিং, গান শোনার জন্য ডিজাইন করা হয়েছে। জেনে নেওয়া যাক এর দাম এবং বৈশিষ্ট্যগুলি সম্পর্কে।

  • ওয়্যারলেস ইয়ারফোন

    Life Style31, Jan 2020, 5:48 PM

    কানের মরমে শব্দের জাদু স্পর্শে জুড়ি মেলা ভার, বাজেটের মধ্যে কিছু ইয়ারফোন

    অ্যাকটিভ নয়েস ক্যান্সেলেশন, উন্নত্মানের ব্যাটারি- সমৃদ্ধ নতুন ওয়্যারলেস ইয়ারফোন উৎপন্ন করছে অসাধারণ সাউন্ড।অনেক অপশনের মধ্যে বেছে নিন নিজের বাজেট অনুযায়ী ইয়ারফোন।১০,০০০- ৬০০০ টাকার মধ্যে ভালো ব্র্যান্ডের ইয়ারবাডস পাওয়া যাচ্ছে এখন।অ্যাপল এয়ারপডস প্রো -এর দাম ও গুণমান দুই-ই বেশি

  • বাজারে এল ১০হাজার টাকারও কমে ৪টি ক্যামেরা সহ মোবাইল! জানুন বিস্তারিত

    Life Style21, Aug 2019, 3:36 PM

    বাজারে এল ১০হাজার টাকারও কমে ৪টি ক্যামেরা সহ মোবাইল! জানুন বিস্তারিত

    রিয়েলমি ৫ প্রো এবং রিয়েলমি ৫ নিয়ে এল উন্নতমানের ৪টি ক্যামেরার মোবাইল। মঙ্গলবার দেশে বানিজ্যিকভাবে লঞ্চ হল এই দুটি ফোন। এই ফোনে রয়েছে উন্নতমানের ৪টি মেইন ক্যামেরা।
    এই মোবাইল পাওয়া যাবে ১০ হাজার টাকারও কম দামে।