Electric Scooter  

(Search results - 11)
  • <p>ola electric scooter, ola scooter booking, ola scooter, ola scooter figure, ola scooter news, ola scooter updates</p>

    AutomobileJul 20, 2021, 6:58 PM IST

    ই-স্কুটার কিনবেন বলে ঠিক করেছেন, কেনার সময় এগুলি অবশ্যই মাথায় রাখুন

    বাজারে এখন ইলেকট্রিক স্কুটারের রমারমা লক্ষ্য করা যাচ্ছে। আর তা হবে নাই বা কেন! বাইকে পেট্রোলের ভরাতে গিয়ে নাভিশ্বাস উঠছে ক্রেতাদের। সেই কারণে ই-স্কুটারের দিকে ঝুঁকছেন অনেকেই। তবে বিজ্ঞাপনের কথায় না ঝুঁকে ই-স্কুটার কেনার সময় কয়েকটা জিনিস অবশ্যই মাথায় রাখুন। দেখবেন এতে বাইক কেনার পর আপনার কোনও সমস্যা হবে না।

  • undefined

    India Feb 25, 2021, 6:34 PM IST

    স্কুটার-আরোহী মমতা, গরুর গাড়ি থেকে ট্রাক্টর - নেতাদের প্রতিবাদে দেখা গিয়েছে অনেক যানই, দেখুন

    মমতা বন্দ্যোপাধ্যায়ের হাঁটার ক্ষমতা প্রায় কিংবদন্তি। তিনি মাইলের পর মইল হাঁটতে পারেন, দারুণ জোরে হাঁটতে পারেন। বৃহস্পতিবার অবশ্য তাঁকে দেখা গেল একেবারে অভূতপূর্ব ভূমিকায়। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এদিন ইলেকট্রিক স্কুটার চালালেন বাংলার মুখ্যমন্ত্রী। তবে, ইতিহাসে বারবারই রাজনৈতিক নেতাদের প্রতিবাদের ভাষা হয়ে উঠেছে গরুর গাড়ি থেকে ট্রাক্টর - বহু যানবাহনই।

  • <p>মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিনব প্রতিবাদ</p>
    Video Icon

    KolkataFeb 25, 2021, 1:32 PM IST

    ফিরহাদের ইলেকট্রিক স্কুটির পিছনে মমতা, তেলের মূল্য বৃদ্ধিতে অভিনব প্রতিবাদ মুখ্যমন্ত্রীর

    অভিনব প্রতিবাদ মমতার। ইলেকট্রিক স্কুটারে নবান্ন গেলেন মুখ্যমন্ত্রী। স্কুটার চালালেন ফিরহাদ হাকিম। তেলের মূল্য বৃদ্ধিতেই এই প্রতিবাদ।
     

  • <p>Ampere Magnus Pro</p>

    AutomobileJun 15, 2020, 9:06 PM IST

    ১৫ পয়সায় চলে ১ কিমি, অ্যাম্পিয়ার ম্যাগনাস প্রো যেন করোনা-বিশ্বের আদর্শ যান


    করোনা বিশ্বে ব্যক্তিগত যানবাহনের চাহিদা বাড়ছে। সাইকেল চালিয়ে বেশিদূর যাওয়া পরিশ্রম ও সময়সাধ্য। তার উপর ভারতে একটানা বেড়ে চলেছে জ্বালানী তেলের দাম। এই অবস্থায় যেন আদর্শ যান অ্যাম্পিয়ার ম্যাগনাস প্রো স্কুটার।

  • <p>Mijia Scooter 1S</p>

    AutomobileApr 23, 2020, 4:11 PM IST

    স্মার্টফোনের পর বাজারে এল উন্নতমানের ফিচার-সহ শাওমির মিজিয়া ইলেক্ট্রিক স্কুটার

    সারা বিশ্বব্যাপী বৈদ্যুতিক যানের ক্রমশ বৃদ্ধি পাচ্ছে ও চলছে প্রচারও। চিনের স্মার্টফোন নির্মাতা শাওমি স্মার্ট বৈদ্যুতিন স্কুটার নিয়ে এসেছে। এটি শাওমির সহায়ক সংস্থার তরফ থেকে মিজিয়া বৈদ্যুতিন স্কুটার ওয়ান এস সেভেনটি বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করা হয়েছে। এটি বর্তমানে চিনের বেশ কয়েকটি অনলাইনে বিক্রি শুরু হয়েছে এবং অন্যান্য বহু দেশে পাঠানো হচ্ছে। এটি এমআই ইকোসিস্টেমের পণ্য রেঞ্জের অংশ। স্কুটারটির বিশেষ বৈশিষ্ট্যটি হ'ল এটি সম্পূর্ণ চার্জে ৩০ কিলোমিটার অবধি চলে। এটি বিমান গ্রেড অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি, যা ১০০ কেজি অবধি বহন করতে সক্ষম। জেনে নেওয়া যাক এই স্মার্ট বৈদ্যুতিন স্কুটার সম্পর্কে।

  • Electric Scooter

    Life StyleMar 28, 2020, 2:38 PM IST

    স্মার্টফোনের পর বাজারে আসছে উন্নতমানের ফিচার-সহ শাওমি ইলেক্ট্রিক স্কুটার

    সারা বিশ্বব্যাপী বৈদ্যুতিক যানের ক্রমশ বৃদ্ধি পাচ্ছে ও চলছে প্রচারও। চিনের স্মার্টফোন নির্মাতা শাওমি দুটি নতুন স্মার্ট বৈদ্যুতিন স্কুটার নিয়ে এসেছে। এটি শাওমির সহায়ক সংস্থা সেভেনটি এমআই প্রবর্তন করেছে এই বৈদ্যুতিক স্কুটার দুটি। এই দু'টিই সেভেনটি এমআই এওয়ান এবং সেভেনটি এমআই এওয়ান প্রো নামে প্রকাশ করা হয়েছে। জেনে নেওয়া যাক এই স্মার্ট বৈদ্যুতিন স্কুটারগুলি সম্পর্কে।
     

  • Vespa 125

    AutomobileFeb 10, 2020, 4:33 PM IST

    উন্নতমানের ফিচার, ডিজাইন ও আকর্ষণীয় দামে আসতে চলেছে ভেস্পা ইলেক্ট্রিক স্কুটার

    চোখ ধাঁধানো ফিচার-সহ দুর্দান্ত ডিজাইনে ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে ভেস্পা ইলেক্ট্রিক স্কুটার। সাধ্যের মধ্যে দাম সেই সঙ্গে রয়েছে আকর্ষনীয় লুক। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে শুধু মাত্র ভারতীয় বাজার ও ভারতীয় গ্রাহকদের কথা মাথায় রেখেই এই স্কুটারের ডিজাইন তৈরি করা হয়েছে। 

  • আথার ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটার

    Life StyleJan 29, 2020, 4:42 PM IST

    নতুন বছরের শুরুতেই আথার নিয়ে এল ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটার

    আথার ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটার লঞ্চ হল। সাদা, গ্রে এবং মিন্ট রঙের মডেল পাওয়া যাবে। এই স্কুটারের দাম শুরু হচ্ছে ৯৯,০০০ টাকা থেকে।এই স্কুটারে থাকবে চারটি রাইডিং মোড-- ইকো, রাইড, স্পোর্ট এবং র‍্যাপ

  • টিভিএস বৈদ্যুতিক স্কুটার

    Life StyleJan 23, 2020, 4:48 PM IST

    বাজাজ চেতকের পাল্টা টিভিএস ইলেক্ট্রিক স্কুটার, আত্মপ্রকাশ এই মাসেই

    টিভিএস-এর নতুন বৈদ্যুতিক স্কুটারের আত্মপ্রকাশ ঘটবে ২৫ শে জানুয়ারি। একটি টিজার ভিডিও প্রকাশ করেছে টিভিএস তাতে এমন ইঙ্গিত মিলেছে । এর আগে  একমাত্র বাজাজের বৈদ্যুতিক স্কুটারই ছিল  এই দেশে। তাই মনে করা হচ্ছে বাজাজের প্রধান প্রতিপক্ষ হবে টিভিএস 

  • ফের বলুন 'হামারা বাজাজ', স্মৃতি উস্কে নতুন রূপে এল ই-চেতক

    Life StyleJan 14, 2020, 4:25 PM IST

    ফের বলুন 'হামারা বাজাজ', স্মৃতি উস্কে নতুন রূপে এল ই-চেতক

    বাইকের বাজারে হারিয়ে গিয়েছিল ৮০-৯০ দশকের নস্টালজিয়া।  ২০০৬ সালেই বাজাজ চেতকের উৎপাদান বন্ধ হয়ে গিয়েছিল। সেই কথা মাথায় রেখেই সংস্থা আবার বাজারে ফিরিয়ে আনছে চেতক-কে। সময়ের সঙ্গে হারিয়ে যাওয়া সেই সময়কার সবচেয়ে জনপ্রিয় বাজাজ চেতক আবার ফিরছে নতুন রূপে। 

  • নতুন রূপে আবার বাজারে ফিরছে বাজাজ চেতক

    Life StyleOct 16, 2019, 4:13 PM IST

    নতুন রূপে আবার বাজারে ফিরছে বাজাজ চেতক

    ২০০৬ সালেই বাজাজ চেতকের উৎপাদান বন্ধ হয়ে গিয়েছিল। বর্তমানে ঝাঁ চকচকে স্কুটি ও বাইকের বাজারে হারিয়ে গিয়েছিল ৮০-৯০ দশকের নস্টালজি। সময়ের সঙ্গে হারিয়ে যাওয়া সেই সময়কার সবচেয়ে জনপ্রিয় বাজাজ চেতক আবার ফিরছে নতুন রূপে। প্রায় ১৩ বছর নতুন ভাবে বাজাজ সংস্থা ফিরিয়ে আনছে চেতক-কে।