Electricity Bill  

(Search results - 10)
  • undefined

    India 23, Aug 2020, 8:00 PM

    জঙ্গি বা প্রতিপক্ষ পাকিস্তান নয়, বিদ্যুতের বিল দেখেই মাথায় হাত কাশ্মীরের নিরাপত্তা রক্ষীদের

    শক্রু পক্ষ বা জঙ্গিদের কারণে নয়। এবার বিদ্যুতের বিল দেখেই মাথায় হাত পড়েছে জম্মু ও কাশ্মীরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ-এর এডিজি জুলফিকার হাসানের। কারণ আর কিছুই নেয় উপত্যকায় সিআরপিএফএর ১৮১ ব্যাটালিয়নের যে জঙ্গিদের সঙ্গে প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে লড়াই চালাচ্ছে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাঁদের এক মাসের বিদ্যুতের বিল ধরানো হয়েছে প্রায় দেড় কোটি টাকা। যা নিয়ে রীতিমত উত্তেজনা ছড়িয়ে পড়েছে ভূস্বর্গের নিরাপত্তা রক্ষীদের মধ্যে। 

  • <p>Image of &nbsp;CESC</p>

    Kolkata27, Jul 2020, 9:09 PM

    এবার হাইকোর্টের প্রশ্নের মুখে সিইএসসি, মিটার না দেখে কেন গড় বিল

    অতিরিক্ত বিল নিয়ে ফের অস্বস্তিতে সিইএসসি। এবার হাইকোর্টে বিল নিয়ে জবাবদিহি  করতে হবে তাদের। লকডাউনে মিটার রিডিং না নিয়ে কী  করে  গ্রাহকদের কাছে অতিরিক্ত বিল পাঠানো হল, তা জানতে চেয়েছে হাইকোর্ট। হলফনামা দিয়ে  প্রধান বিচারপতি টিবি রাধাকৃষ্ণন এবং বিচারপতি অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চের কাছে জবাব দিতে হবে সিইএসসি-কে।

  • <p>হরভজনের বাড়িতে এক মাসে ইলেকট্রিক বিল ৩৩৯০০ টাকা,বিল দেখে মাথায় হাত ভাজ্জির<br />
&nbsp;</p>

    Cricket26, Jul 2020, 10:16 PM

    হরভজনের বাড়িতে এক মাসে ইলেকট্রিক বিল ৩৩৯০০ টাকা,বিল দেখে মাথায় হাত ভাজ্জির

    শুধু রাজ্য নয় দেশের অন্য়ান্য প্রান্তেও আসছে মন গড়া ইলেকট্রিক বিল। আকাশ ছোঁয়া শিকার থেকে বাদ যাচ্ছেন না বিভিন্ন ক্ষেত্রের সেলিব্রেটিরাও। ভারতীয় ক্রিকেটার হরভজন সিংয়ের মুম্বইয়ের বাড়িতেও ৭ গুন বেশি বিল। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন ভারতীয় স্পিনার হরভজন সিং।
     

  • <p>সিইএসসি-র ঘোষণাতেও একাধিক ধোঁয়াশা,বেজেই চলেছে টোল ফ্রি নম্বর</p>

    Kolkata20, Jul 2020, 3:08 PM

    সিইএসসি-র ঘোষণাতেও একাধিক ধোঁয়াশা,বেজেই চলেছে টোল ফ্রি নম্বর

    ঘোষণা সত্ত্বেও ধোঁয়াশা কাটল না সিইএসসি-র বিল নিয়ে। রবিবারই সংস্থার তরফে জানানো হয়েছিল,আপাতত এপ্রিল-মে মাসের বাড়তি মাশুল দিতে হবে না উপভোক্তাদের। কেবল জুন মাসের বিল দিতে হবে তাদের। যদিও ওই দুই বিলের বোঝা কি আর দিতেই হবে না, তা নিয়ে ধন্দে রয়েছেন গ্রাহকরা। যার জেরে সকাল থেকেই সংস্থার টোল  ফ্রি নম্বরে ফোন বেজেই চলেছে।
     

  • <p>চার হাজার থেকে একুশ হাজার, বিপুল অর্থের বিদ্যুৎ বিলের ঠেলায় নাজেহাল টলিউড<br />
&nbsp;</p>

    Bengali Cinema17, Jul 2020, 9:26 PM

    চার হাজার থেকে একুশ হাজার, বিপুল অর্থের বিদ্যুৎ বিলের ঠেলায় নাজেহাল টলিউড

    সিইএসসির সাংঘাতিক বিল। মধ্যবিত্ত থেকে উচ্চবিত্ত পরিবারগুলিরও নাভিশ্বাস উঠেছে বিল দেখে। গতমাসে যত টাকার বিল আসছে তা এক ধাপে এই মাসে বেড়ে গিয়েছে প্রায় পাঁচগুণ। মাস খানেক আগে পুনা থেকে বেঙ্গালুরু, মুম্বই, দিল্লির লোকজন পেয়েছিলেন বিপুল অর্থের বিল। এবার সেই বিলের ছোবল এসে পড়ল বাংলায়। খাস টলিউড অভিনেতারা অভিযোগ জানাচ্ছে বিপুল অর্থের বিল নিয়ে নানা অভিযোগ। কেবল অভিনেতা-অভিনেত্রীই নন, পশ্চিমবঙ্গের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ও বিদ্যুৎ বিল বেশি এসেছে ১১,০০০।

  • undefined

    Kolkata2, Apr 2020, 2:24 PM

    লকডাউনে অনলাইন ক্লাস কেমন চলছে, রাজ্য়ের কলেজগুলোর কাছে রিপোর্ট চাইল শিক্ষা দফতর

    রাজ্যের প্রতিটি কলেজের কাছে অনলাইন ক্লাস নিয়ে  বিস্তারিত জানতে চাওয়া হয়েছে। বৃহস্পতিবারের মধ্যেই প্রত্যেকটি কলেজের অধ্যক্ষদের এই বিষয়ে রিপোর্ট পাঠাতে হবে। যে কলেজগুলিতে অনলাইন ক্লাস শুরু হয়নি তারা উচ্চ শিক্ষা দফতরের প্রশ্নের মুখে পড়বে।  যদিও একাধিক কলেজ এখনও পর্যন্ত অনলাইন ক্লাসের কোনও উদ্যোগই নেয়নি বলে অভিযোগ। 

  • undefined

    Kolkata2, Apr 2020, 1:23 PM

    বিদ্যুতের বিলে ৩০ এপ্রিল পর্যন্ত বিশেষ ছাড়, স্বস্তিতে রাজ্য়বাসী

     
      এপ্রিলের প্রথমে, ফেব্রুয়ারির বিল জমা না দিলেও লাইন কাটা হবে না। ৩০ এপ্রিলের মধ্যে বিল জমা দিলেও জরিমানাও চাইবে না বিদ্যুৎ দপ্তর।  জনস্বার্থে এ খবর জানিয়েছেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। গত মাসের বিল হিসাবে ২০১৯ সালের মার্চ মাসের রিডিং দিয়ে পাঠানো হবে।
     

  • undefined

    West Bengal19, Feb 2020, 11:36 AM

    টালির ঘরে টিমটিমে আলো, ভাগ চাষির বিদ্যুতের বিল এক লক্ষ টাকা

    স্ত্রী সুনিয়াকে নিয়ে কোনরকমে দিন কাটিয়ে দিচ্ছিলেন সুরাই। কিন্তু দীর্ঘদিন ধরেই তাঁর কোনও বিদ্যুতের বিল আসছিল না। গতবছর হঠাৎ করেই প্রায় তেরো হাজার টাকার বিল একসঙ্গে পান সুরাই।

  • undefined

    India 15, Oct 2019, 5:22 PM

    বিদ্যুতের বিল শূন্য টাকা, চমকে উঠলেন দিল্লির চোদ্দ লক্ষ গ্রাহক

    দিল্লি সরকারের ঘোষণা অনুযায়ী, যে গ্রাহকরা মাসে ২০০ ইউনিট পর্যন্ত বিদ্যুৎ ব্যবহার করেন অথবা যাঁদের বিলের পরিমাণ আটশো টাকা পর্যন্ত, তাঁদের পুরো বিদ্যুতের বিলে একশো শতাংশ ভর্তুকি দেবে অরবিন্দ কেজরিবালের সরকার। 

  • undefined

    India 21, Jul 2019, 2:38 PM

    বৃদ্ধ চাষীর ঘরে বিদ্যুতের বিল এল ১২৮ কোটি টাকা, কীভাবে ঘটল এমন ঘটনা

    বাড়িতে বিদ্যুতের ব্যবহার হয় কেবলমাত্র  পাখা চাালতে এবং আলো জ্বালতে। আর তাতেই কিনা বিদ্যুতের বিল এল ১২৮ কোটি টাকা। এই পরিমাণ বিদ্যুতের বিল আসায় কার্যত হতবাক বৃদ্ধ চাষী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুরে।