Entertainmentnews  

(Search results - 422)
  • রিয়া সেনের ছবি

    Bollywood25, Jun 2020, 9:35 AM

    'বোল্ড ও সেক্সি দৃশ্যের জন্যই যেন আমি তৈরি', স্টিরিওটাইপ নিয়ে মুখ খুললেন রিয়া

    বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। মা কিংবা বোন রাইমার মতো কেরিয়ারে অতটাও সাফল্য পাননি রিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 'বোল্ড ও সেক্সি' ট্যাগ কীভাবে তার কেরিয়ার নষ্টের পিছনে দায়ী তা নিয়েই মুখ খুলেছেন রিয়া।

  • <p>बता दें कि माधुरी और उनके पति नेने पिछले पांच सालों से युरेका फोर्ब्स के एम्बेसडर हैं और वह 100 करोड़ चार्ज करते हैं।</p>

    Bollywood15, May 2020, 1:33 PM

    ২৫০ কোটির সম্পত্তির মালিক মাধুরী, কোথা থেকে আয় করেন এত টাকা

    নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী  মাধুরী দীক্ষিত আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। আজ তার শুভ জন্মদিন। ৫৩-তে পা দিলেন অভিনেত্রী।  বর্তমানে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও তার সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে অনেকের।  সূত্র থেকে জানা গেছে,  প্রায় আড়াইশো কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। দেশে নয়, বিদেশেও রয়েছে তার একাধিক সম্পত্তি। চলচ্চিত্র ছাড়া কীভাবে উপার্জন করেন এত টাকা, জেনে নিন বিশদে।

  • <p>ಮೂಲಗಳ ಪ್ರಕಾರ, ಸಂಜಯ್ ದತ್ ಮತ್ತು ಮಾಧುರಿ ದೀಕ್ಷಿತ್ ಅವರ ಸಂಬಂಧವನ್ನು ಒಳಗೊಂಡಿರುವ  ದೃಶ್ಯವನ್ನು   ಹಿಂದೆ 'ಸಂಜು' ಚಿತ್ರದಲ್ಲಿ ಚಿತ್ರೀಕರಿಸಲಾಗಿತ್ತು. ಆದರೆ ಆ ಭಾಗವನ್ನು ನಂತರ ಚಿತ್ರದಿಂದ ತೆಗೆದುಹಾಕಲಾಯಿತು.</p>

    Bollywood15, May 2020, 10:12 AM

    নিজের জীবনের সত্যকে আড়ালেই রাখতে চান মাধুরী, আজও তাড়িয়ে বেড়ায় সেই ভয়

    বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। নব্বইয়ের দশকের সেই অভিনেত্রী আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। আজ তার জন্মদিন। ৫৩-তে পা দিলেন অভিনেত্রী। মাধুরীর জীবনের এমন এক সত্য রয়েছে যা তিনি কখনও প্রকাশ্যে আনতে চান না। এখনও ভয় পান তিনি। কী সেই সত্য, জানুন বিশদে।
     

  • <p>hasin jahan</p>

    Bollywood13, May 2020, 2:16 PM

    অন্তর্বাসে ঝড় তুললেন শামি পত্নী হাসিন, শরীরী হিল্লোলে কাঁপছে নেটদুনিয়া

    নাচের পর অন্তর্বাসে রীতিমতো ঝড় তুলেছেন হাসিন। বরাবরই লাইমলাইটে থাকেন শামি পত্নী হাসিন। কালো রঙের অন্তর্বাস হিট ডান্স নাম্বারে বোল্ড অবতারে নজর কেড়েছেন। যা মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজরও কেড়েছে।

  • হৃতিক রোশনের ছবি

    Bollywood9, May 2020, 11:33 AM

    পুলিশের পাশে দাঁড়ালেন হৃত্বিক, করোনা আতঙ্কে কুর্নিশ বলিউডের গ্রিক গড-কে

    মুম্বইয়ের পুলিশ কর্মীদের পাশে দাঁড়ালেন বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন। মুম্বই পুলিশের জন্য হ্যান্ড স্যানিটাজার পাঠিয়েছেন হৃত্বিক রোশন। পুলিশ কর্মীরাও যাতে সুস্থ থাকে তারই চেষ্টা করলেন অভিনেতা। পুলিশের কাছে উপহার পৌঁছতেই সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানানো হয়েছে হৃত্বিককে।

  • <p>बतादें कि भारतीय तेज गेंदबाज मोहम्मद शमी और उनकी पत्नी हसीन जहां के संबंध करीब दो साल पहले काफी विवादों में रहा था। हसीन ने शमी पर मैच फिक्सिंग, घरेलू हिंसा और दूसरी महिलाओं के साथ संबंध रखने के आरोप लगाए थे।<br />
 </p>

    Bollywood7, May 2020, 10:27 AM

    কালো ফিনফিনে শিফনে আইটেম নাম্বারে ঝটকা হাসিনের, ভরা যৌবনে বুঁদ নেটিজেনরা

     'কাটা লাগা' গানের তালে হাসিনের শরীরী হিল্লোলে বুঁদ হয়েছে নেটিজেনরা। শাড়ির ভিতর দিয়ে উঁকি মারছে রূপোলি ব্লাউজের গ্লিটারস। লকডাউনে হাসিনের এই উত্তাল নাচ পাগল করেছেন সকলকে। সম্প্রতি আবারও মডেলিং-এ ফিরে গেছেন হাসিন।

  • Bollywood14, Apr 2020, 4:51 PM

    কেন অনিলের সঙ্গে সিনেমা না করার সিদ্ধান্ত নিয়েছিলেন মাধুরী, দুই দশক পর প্রকাশ্যে এল সত্য

    বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। নব্বইয়ের দশকের সেই অভিনেত্রী আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। সেই নব্বইয়ের দশকের হিট জুটি মাধুরী দীক্ষিত ও অনিল কাপুর।  একের পর এক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন দুজনেই। তাদের অনক্রিন ও অফক্রিন সবেতেই দর্শকদের পছন্দের তালিকায় ছিল এই জুটি। কিন্তু হঠাৎই ছন্দপতন। একটানা ছবিতে অভিনয় করতে করতে অনিলের বিপরীতে ছবিতে একসঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন এই বলি ডিভা। কিন্তু কেন?কী এমন ঘটেছিল দুজনের মধ্যে? জেনে নিন বিশদে।
  • সানি লিওন

    Bollywood14, Apr 2020, 2:40 PM

    সানির 'সোনালি জাদু', নেশায় বুঁদ হবেন আপনিও

    বৈশাখের কড়া প্রখর রোদের ক্লান্তি দূর করতে নেটদুনিয়ায় ফের ভাইরাল হলেন সানি লিওন। একদিকে লকডাউন অন্যদিকে নববর্ষের আজ প্রথম দিন। দুইয়ে মিলে বিষয়টা যেন কেমন একটু ফ্যাকাসে হয়ে গেছে। আর এই লকডাউনের মধ্যে নয়া রূপে হাজির হয়েছেন সানি লিওন। তার রূপের জাঁদুতে ঘায়েল করেছেন আট থেকে অষ্টাদশীকে। সমুদ্র সৈকতের বোল্ডারে সোনালি মনোকিনিতেই তিনি রূপের জাঁদু ছড়িয়ে দিলেন। পুরোনো নস্টালজিয়ায় ডুব দিয়ে ফের যেন সরগরম করে তুললেন পেজ থ্রি-র পাতা। একঝলকে দেখে নিন সানির সোনালি জাঁদু।
  • হবুর ছবি

    Bengali Cinema7, Apr 2020, 11:41 AM

    করোনার প্রকোপে রাজ্যে আসছেন না 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী', নয়া চমক দেবের

    ১ লা মে প্রেক্ষাগৃহে আসার কথা ছিল  'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র। করোনা যতদিন না দেশ থেকে বিদায় দেবে ততদিন মুক্তি পাবে না এই ছবি। সম্প্রতি একটি অ্যানিমেশন ভিডিও পোস্ট করে সেকথা জানিয়েছেন দেব। করোনা গেলেই যাওয়ার দিনক্ষণ জানিয়ে দেবেন রাজা-মন্ত্রী।

  • অপরাজিতা

    Bengali Cinema26, Mar 2020, 6:43 PM

    ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে আদরে মত্ত অপরাজিতা , লকডাউনের বাজারে কোলে এল ছোট্ট ডুগডুগি

    নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ঠোঁটে ঠোঁট লাগিয়ে  চুমু খেয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিটি। মন ভাল করা সেই ছবি দেখে সকলেরই নজর কেড়েছেন অভিনেত্রী।

  • Bollywood25, Mar 2020, 5:22 PM

    লকডাউনের মধ্যেই হৃতিকের বাড়িতে সুজান, তবে কি মিটল বিবাহবিচ্ছেদ


    করোনা আতঙ্কের মধ্যেই হৃতিকের কাছে ফিরে এলেন প্রাক্তন স্ত্রী সুজান। বলিউড হার্টথ্রব হৃতিক রোশন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে এই খুশির খবর জানিয়েছেন। বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন এই লাভ বার্ডস। সুজানের এই বাড়িতে ফিরে আসা একেবারেই ছেলেদের মুখের দিকে তাকিয়ে, জানিয়েছেন হৃতিক।

  • പാക്കിസ്ഥാന്‍ ടീ കപ്പുകൊണ്ട് തൃപ്തരാവേണ്ട നിങ്ങള്‍ക്ക് ഞാന്‍ ഡി കപ്പു തരാം എന്ന് പറഞ്ഞാണ് പൂനം ഇന്‍സ്റ്റഗ്രാമില്‍ വീഡിയോ പോസ്റ്റ് ചെയ്തിരിക്കുന്നത്.

     Entertainment21, Mar 2020, 1:21 PM

    নগ্ন অবস্থায় বয়ফ্রেন্ডকে নিয়ে ফোটোশ্যুট, নেটদুনিয়ায় ঝড় তুললেন পুনম

    পুনম পান্ডে। নামটা শুনলেই যেন শরীরটা কেমন করে ওঠে। নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের নাম। তাকে চেনে না এমন মানুষের সংখ্যাটা নেহাতই হাতে গোনা। সোশ্যাল মিডিয়ায় একের পর এক শরীরী আবেদন পূর্ণ ছবি দিয়ে লাইমলাইটের শীর্ষে থাকেন পুনম। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার ছবি পোস্ট করে সংবাদের শিরোনামে উঠে এসেছেন পুনম। নগ্ন অবস্থায় বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে ফোটোশ্যুটে মত্ত হয়েছেন পুনম। যা প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। একনজরে দেখে নিন পুনমের উষ্ণতা মাখানো ছবিগুলি। 

  • উন্মুক্ত পোশাকে নিজেকে যেন আরও বেশি করে মেলে ধরেছেন তিনি। একের পর এক ছবিতে ঘুম উড়ছে পুরুষদের।

     Entertainment21, Mar 2020, 12:31 PM

    করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে

    করোনা ভাইরাস আতঙ্কের মধ্যে সারা বিশ্ব যেন থমকে গেছে। হলি থেকে বলি প্রত্যেকেই নাজেহাল এই আতঙ্কে। এই মহামারিকে কীভাবে আটকানো যায় সেই নিয়ে মরিয়া হয়ে উঠেছে প্রত্যেকেই। কিন্তু এই করোনা আতঙ্ককে ভয় পাননি ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পরীমনি। করোনার এই আতঙ্কের মধ্যেই গোপনে বিয়ে সারলেন ওপার বাংলার সুন্দরী পরীমনি। পরীর নতুন প্রেমিকের সঙ্গেই গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। বিষয়টি জানাজানি হতেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিন্তু কার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী, এই নিয়েই উৎসুক সকলেই। জেনে নিন পাত্র কে।

  • Rani Mukerji

    Bollywood21, Mar 2020, 10:32 AM

    করোনা আতঙ্কে গৃহবন্দি রানি, জন্মদিনের সঙ্গী মেয়ে আদিরা

    আজ বলি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের জন্মদিন। করোনা আতঙ্কের মধ্যে আপাতত গৃহবন্দি রয়েছেন অভিনেত্রী। মেয়ে আদিরাকে নিয়েই কাটবে তার এই বছরের জন্মদিন। বান্টি অওর বাবলি নিয়ে আবারও ফিরছেন বলি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়।

  • অ্যানিমেশনের ছবি

    Bengali Cinema20, Mar 2020, 4:29 PM

    করোনার থাবা রাজা হবুচন্দ্রর জীবনে, সচেতনতার বার্তায় অভিনব উদ্যোগ দেবের

    করোনা নিয়ে সচেতন করতে বিশেষ উদ্যোগ নিলেন তৃণমূল সাংসদ তথা টলি অভিনেতা দেব। করোনার থাবা পড়েছে এবার রাজা হবুচন্দ্রর জীবনে। একদিকে ছবির চমক, অন্যদিকে করোনা ভাইরাসের সচেতনতার বার্তা দিতেই এই অভিনব উদ্যোগ । পুরো অ্যানিমেশনের মাধ্যমে গোটা ভিডিওটি বানানো হয়েছে।