Entertainmentnews  

(Search results - 142)
  • দীপিকার ছবি

    Bollywood11, Dec 2019, 2:25 PM IST

    'ছপাক'-এর ট্রেলারে মুগ্ধ গোটা বলিউড, শুভেচ্ছাবার্তায় ভাসলেন দীপিকা

    ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই নয়া নজির গড়লেন দীপিকা। ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। ট্রেলার দেখে গোটা বলিউড নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ২০২০ সালে  প্রথম মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি।

  • Bollywood11, Dec 2019, 1:40 PM IST

    ৯৭ ছুঁলেন দিলীপ কুমার, ট্যুইট করে ধন্যবাদ জ্ঞাপন বর্ষীয়ান অভিনেতার

    কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার ৯৭  বছরে আজ পা দিলেন । শুধু দিলীপ হিসেবেই নন,  'ট্রাজেডি কিং'  হিসেবেও তার পরিচিতি রয়েছে। প্রেম নিয়েও জীবনেও অনেক জোয়ার ভাঁটা গেছে প্রবীন অভিনেতার। সমস্ত শুভাকাঙ্খীদের ট্যুইট  করে ধন্যবাদ জানিয়েছেন দীলিপ কুমার।

  • शिल्पा शेट्टी की बहन शमिता शेट्टी 40 साल की हो चुकी है। शमिता भी अनमैरिड हैं। उन्होंने 2000 में फिल्म 'मोहब्बतें' से डेब्यू किया था। इसके अलावा उन्होंने 'फरेब' (2005), 'जहर' (2005), 'बेवफा' (2005), 'मोहब्बत हो गई है तुमसे' (2006) सहित अन्य फिल्मों में काम किया। वे आखिरी बार 2007 में आई फिल्म 'कैश' में नजर आई थीं। वहीं, 43 साल की अमीषा पटेल ने भी अभी तक शादी नहीं की। उन्होंने फिल्म 'कहो ना प्यार है' (2000) से डेब्यू किया था। इसके अलावा उन्होंने 'गदरः एक प्रेम कथा' (2001), 'क्रांति' (2002), 'हमराज' (2002), 'एलान' (2005), 'हे बेबी' (2007), 'रेस 2' (2013) सहित अन्य फिल्मों में काम किया है। लंबे समय तक उनका अफेयर डायरेक्टर विक्रम भट्ट के साथ रहा था।

    Bollywood11, Dec 2019, 12:17 PM IST

    সিনেমা ছেড়ে ওয়েবসিরিজে, ক্যামবাক সুস্মিতার

    তিনি আবারও পর্দায়ও ফিরতে চলেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন সুস্মিতা। ওয়েব সিরিজের শ্যুটিংও বেশ খানিকটা এগিয়ে গেছে। ফিটনেস ফ্রিক অভিনেত্রী কবে ধরা দিতে চলেছেন পর্দায় আপাতত সেদিকেই তাকিয়ে দর্শক।

  • দীপিকার ছবি

    Bollywood11, Dec 2019, 11:09 AM IST

    'ছপাক' ট্রেলার মঞ্চেই কেঁদে ফেললেন দীপিকা, মুহূর্তে ভাইরাল ভিডিও

    ট্রেলার মঞ্চেই কেঁদে আবেগপ্রবণ হয়ে পড়লেন দীপিকা। ছবিটার সঙ্গেই দীপিকা ইমোশনালি ভীষণ ভাবে জড়িত। অন ক্যামেরার সামনেই কেঁদে ফেলেছেন তিনি। জীবনে হার না মেনে জীবন যুদ্ধে জয়ী হওয়ার গল্প বলবে ছপাক।

  • রিয়ার ফটোশ্যুট

     Entertainment11, Dec 2019, 10:06 AM IST

    উন্মুক্ত বক্ষে হট লুকে বাজিমাত রিয়া'র, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা


    পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি রীতিমতো ঝড় তুলেছেন। কালো বিকিনিতে লাস্যময়ীর ছবিগুলি দেখে নিন একনজরে।

  • নুসরতের ছবি

    Bengali Cinema11, Dec 2019, 9:11 AM IST

    শীতের পড়ন্ত বিকেলে আদরমাখা চুমু নুসরতের, মুহূর্তে ভাইরাল ছবি

    সম্প্রতি আবারও মানবিকতার নজির গড়লেন তিনি।নিজের ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি পোস্ট করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন নুসরত ।শিশুটিকে জড়িয়ে ধরে গালে চুম্বন করতেও দেখা গেছে অভিনেত্রীকে।পাভেলের ছবি 'অসুর' দিয়েই বিয়ের পরে ছবিতে কামব্যাক করেছেন তিনি।

  • শাহরুখের ছবি
    Video Icon

    Bollywood10, Dec 2019, 5:21 PM IST

    'লক্ষ্মীটি দোহাই তোমার', দেখুন শাহরুখ-গৌরীর ভাইরাল ভিডিও

    রেড কার্পেটে হাটার সময় গৌরীর গাউনের একাংশ ধরে হাঁটতে শুরু করেন শাহরুখ। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লস অ্যাঞ্জেলসে পুল সাইডে সময় কাটানোর ছবিও শেয়ার করেছিলেন কিং খান নিজেই। অভিনেতা হিসেবে নয়, এবার পরিচালকের আসনে বসতে চলেছেন শাহরুখ।
     

  • দীপিকার ছবি

    Bollywood10, Dec 2019, 4:58 PM IST

    বিশ্ব মানবাধিকার দিবসেই প্রকাশ্যে এল মালতীর লড়াই, ট্রেলারেই বাজিমাত দীপিকার

    বিশ্ব মানবাধিকার দিবসেই মুক্তি পেল ছপাক-এর ট্রেলার। এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ দীপিকার। ট্রেলরটি দেখা মাত্রই  শিউরে উঠবেন আপনিও। জীবনে হার না মেনে জীবন যুদ্ধে জয়ী হওয়ার গল্প বলবে ছপাক।

  • সেফ করিনার ছবি

    Bollywood10, Dec 2019, 2:49 PM IST

    অন্তরঙ্গ মুহূর্তে আরও কাছাকাছি সইফ-করিনা, দেখে নিন চোখধাঁধানো ছবিগুলি

    বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুর এবং সইফ আলি খান বরাবরই সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের দূরত্বটা বজায় রেখেছেন। সম্পর্কের মধ্যে প্রাইভেসি পছন্দ করেন দুজনেই। কাজের বাইরে একেবারেই ফিল্মি নন সেফ সেকথা নিজেই জানিয়েছিলেন করিনা। শর্মিলা ঠাকুরের জন্মদিন উপলক্ষে কয়েকদিন আগেই গোটা পতৌদি পরিবার একসঙ্গে রাজস্থানে গিয়েছিলেন। জন্মদিনের ঝলক ফুটে উঠেছিল সোশ্যাল মিডিয়ায় পাতায়। সম্প্রতি বলিউডের এই নবাব কাপলের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুজনে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন ক্যামেরায়। ভাইরাল হওয়ার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের ছবিগুলি। যা দেখলে চোখ সরাতে পারবেন না আপনিও। দেখে নিন অন্তরঙ্গ মুহূর্তের ছবিগুলি।

  • শ্বেতার ছবি

    Bollywood10, Dec 2019, 1:25 PM IST

    বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই, ঘর ভাঙল বাঙালি অভিনেত্রী শ্বেতার

    বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই বিবাহ বিচ্ছেদের খবর শোনাল অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রোহিত মিত্তলের সঙ্গে বিচ্ছেদের খবর দেন বাঙালি অভিনেত্রী। রোহিত এবং তিনি একসঙ্গে বসেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। ঠিক কী কারণে বিচ্ছেদ হয়েছে সেই কারণ এখনও পর্যন্ত স্পষ্ট করে জানাননি কেউই।

  • শাহরুখ-গৌরীর ছবি

    Bollywood10, Dec 2019, 12:42 PM IST

    বউ-এর আঁচল ধরে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ, ভাইরাল হল ভিডিও

    রেড কার্পেটে হাটার সময় গৌরীর গাউনের একাংশ ধরে হাঁটতে শুরু করেন শাহরুখ। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লস অ্যাঞ্জেলসে পুল সাইডে সময় কাটানোর ছবিও শেয়ার করেছিলেন কিং খান নিজেই। অভিনেতা হিসেবে নয়, এবার পরিচালকের আসনে বসতে চলেছেন শাহরুখ।

  • Bollywood10, Dec 2019, 11:54 AM IST

    বড়পর্দা নয়, এবার ওয়েব সিরিজে ঝড় তুলতে আসছেন মাধুরী

    আবারও পর্দায় ফিরতে চলেছেন বলি ডিভা মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্স  সিরিজ দিয়েই ওয়েব মাধ্যমে পা রাখতে চলেছেন তিনি। প্রযোজক হিসেবে মারাঠি ওয়েব সিরিজ 'ফিফটিনথ আগস্ট'-এ যুক্ত ছিলেন মাধুরী। আগামী বছরের শুরুতেই আবার ওয়েবে ফিরতে চলেছে মাধুরী ম্যাজিক।

  • দেব-পাওলির ছবি

    Bengali Cinema10, Dec 2019, 10:42 AM IST

    এ যেমন তেমন বাড়ি নয়, এ হল 'কাগজের বাড়ি'

    সম্প্রতি প্রকাশ্যে এল 'সাঁঝবাতি'র নতুন গান 'কাগজের বাড়ি'। এই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে দেব ও পাওলিকে। অনেক বাধা গন্ডি  ভেঙে অবশেষে বাইরে বেরিয়েছে এই ছবি। সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গেও একফ্রেমে দেখা যাবে দেবকে।
     

  • শুভশ্রীর ছবি

    Bengali Cinema9, Dec 2019, 3:43 PM IST

    চিনে নিন শুভশ্রীর প্রথম সন্তানকে, ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

     প্রথম সন্তানের ছবি দিয়েই রীতিমতো ভাইরাল হয়েছেন শুভশ্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম সন্তানের সেই ছবি পোস্ট করেছেন শুভশ্রী। দিদির ছেলেকে প্রথম সন্তান বলে আদর করতে দেখা যায় রাজ ঘরণীকে। ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের কটাক্ষের শিকার হন অভিনেত্রী।
     

  • बता दें कि श्वेता तिवारी ने दो शादियां की हैं। पहली शादी राजा चौधरी और दूसरी अभिनव कोहली से की। राजा चौधरी से उनकी एक बेटी पलक और अभिनव से बेटा रेयांश है।

     Entertainment9, Dec 2019, 1:59 PM IST

    মায়ের অন্তরঙ্গ চুম্বন দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া মেয়ের, জানালেন শ্বেতা

    পরিচিত ছক ভেঙে এই প্রথম  এই ধরণের বোল্ড দৃশ্যে অভিনয় করছেন শ্বেতা।মা-কে এমন বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখে কী প্রতিক্রিয়া হয়েছে মেয়ে পলকের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই কথাই খেলসা করেছেন শ্বেতা। এই প্রথম ডিডিটাল দুনিয়ায় পা রাখলেন শ্বেতা।