Extramarital Affairs  

(Search results - 15)
  • Most Secret Extramarital Affairs Of Bollywood Celebrities will shock you BRD

    BollywoodSep 22, 2021, 8:46 AM IST

    গোপনে চলত সহবাস, বউকে ভুলে পরস্ত্রী-র শরীরী নেশায় বুদ, পরকীয়ায় মজেছিলেন বলিউডের এই তারকারা

    বলিউডে যেন বির্তক লেগেই রয়েছে। বি-টাউনে  প্রথম সারির অনেক তারকারাই আছেন যারা বউ থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়েছিলেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে  অনেকেই জড়িয়ে পড়েছিলেন এই রঙিন জগতে। নিজেদের ব্যক্তিগত সম্পর্ক, পরিবার সব প্রায় ভুলে গিয়েই পরকীয়ায় মেতে উঠেছেন বি-টাউনের একাংশ।  অমিতাভ থেকে শাহরুখ, অক্ষয় সকলেই জড়িয়ে পড়েছিল পরকীয়ায়। একাধিক পরকীয়ার জড়িয়ে ব্যক্তিগত জীবনে  বিচ্ছেদও হয়েছে অনেকের। দেখে নিন একনজরে।

  • Lawyer of BJP MLA Chandana Bauri withdrew her surrender Application from Court bpsb

    West BengalSep 2, 2021, 7:37 PM IST

    চন্দনা বাউরীকে নিয়ে দিনভর চূড়ান্ত নাটক, আদালতে আত্মসমপর্ণের আবেদন প্রত্যাহার আইনজীবীর

    বৃহস্পতিবার সকালে বাঁকুড়া জেলা আদালতে আত্মসমর্পণ করেন চন্দনা বাউরী। এই নিয়ে সারাদিন ধরে চলে চূড়ান্ত নাটক। বাঁকুড়া জেলা আদালতে আত্মসমর্পণ করেও আবেদন প্রত্যাহার করলেন শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরী। তাঁর আত্মসমর্পণের আবেদন প্রত্যাহার করে নেন বিধায়কের আইনজীবী।

  • Bangladesi Singer Mainul Ahsan Noble is in extramarital affairs and he allegedly consumed drug on a tourist spot BRD

    BangladeshAug 30, 2021, 11:52 AM IST

    পরকীয়া থেকে গাঁজা-চরসের নেশা, ফের বিতর্কে জড়ালেন বাংলাদেশের 'রকস্টার 'নোবেল, ঘটনাস্থলে পুলিশ

    আবারও নোংরা বিতর্কে জড়িয়ে পড়লেন বাংলাদেশের রকস্টার  মইনুল আহসান নোবেল। সম্প্রতি এক বান্ধবীর সঙ্গে বান্দরবানে বেড়াতে গিয়ে মাদকদ্রব্য সেবন থেকে পর্যটকদের মারধর, অভব্য আচরণের অভিযোগ উঠেছে নোবেলের বিরুদ্ধে। এমনকী পরকীয়ার অভিযোগেও বিদ্ধ নোবেল।

  • MLA of Saltora Chandana Bouri raised her voice against the allegations of extramarital affairs were raised Pnb
    Video Icon

    West BengalAug 19, 2021, 7:46 PM IST

    'বিরোধীদের অপপ্রচার', বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে মুখ খুললেন চন্দনা বাউরী

    বিধায়কে বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ। বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ ওঠে চন্দনা বাউরীর বিরুদ্ধে। সেই অভিযোগই ওড়ালেন শালতোড়ার বিজেপি বিধয়ক। বিরোধীদের অপপ্রচার বলে দাবি চন্দনা বাউরীর। 

  • News on extramarital affairs and marriage of BJP MLA Chandana Bauri create controversy bpsb

    West BengalAug 19, 2021, 7:18 PM IST

    স্বামী-সন্তান ছেড়ে পালিয়ে বিয়ে, মাথা ভর্তি সিঁদুরের ছবি, সকাল হতেই ভোলবদল বিজেপি বিধায়কের

    বিজেপি বিধায়ক বিয়ে করেছেন এই খবর ঘিরে শোরগোল। সামাজিক মাধ্যমে দ্রুতহারে ছড়িয়ে পড়েছে এই সংবাদ। বাঁকুড়ার শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ও বিয়ের খবর চাউর হতেই নিন্দার ঝড় উঠেছে স্থানীয় থেকে সোশ্যাল মাধ্যমে। চন্দনা বাউরী শালতোড়া বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক। 

  • Housewife kills husband to save two extramarital affairs bpsb

    West BengalJul 22, 2021, 3:44 PM IST

    দুটি বিবাহবহির্ভুত সম্পর্ক বাঁচাতে পথের কাঁটা স্বামীকে ভাড়াটে খুনি দিয়ে খুন গৃহবধূর

    'জোড়া' পরকীয়াকে বাঁচাতেই গ্রামের গৃহবধূ স্বামীকে ভাড়াটে খুনি দিয়ে মেরে ফেলার অভিযোগে বৃহস্পতিবার ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মুর্শিদাবাদের ফরিদপুর এলাকায়। এমন ঘটনায় স্তম্ভিত গ্রামের সাধারণ মানুষ থেকে শুরু করে অন্যান্যয গৃহবধূরা। মৃতের নাম সহিদুল শেখ

  • Here are some tips to help you get back into a happy married life BRD

    RelationshipJun 29, 2021, 2:49 PM IST

    একাধিক সম্পর্কে লিপ্ত সঙ্গী, পরকীয়া থেকে কীভাবে ফিরবেন সুখী দাম্পত্যে, রইল টিপস

    কোয়ারেন্টাইনে থাকতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে। এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। আর তখনই অন্য কোনও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। একটানা বাড়িতে থাকতে গিয়েই ঘটছে বিপত্তি। প্রকাশ্যেই পর্দাফাঁস হয়ে যাচ্ছে পরকীয়ার। সেখান থেকেই অশান্তি। এই কদিনে অনেকেই হয়তো এই পরিস্থিতিতে পড়েছেন। কীভাবে এই পরিস্থিতির মোকাবিলার করবেন। আর কীভাবেই বা সুখী দাম্পত্য জীবনে ফিরবেন,  রইল সমাধানের উপায়।
     

  • 12 families were harassed in the arbitration meeting in Birbhum due to extramarital affairs' bsm

    West BengalJun 24, 2021, 6:55 PM IST

    বিবাহ বহির্ভূত সম্পর্ক মেটাতে সালিশি সভা, ১২টি পরিবারকে একঘরে করার নিদান

    বিবাহ বহির্ভূত সম্পর্ক মেটাতে মোড়লের নিদানে একঘরে গাঁয়ের ১২ টি পরিবারের ৮০ জন সদস্য। পুকুরের জল ব্যবহার, টিউবওয়েল থেকে জল নেওয়া, গাঁয়ে মেলামেশা করতে দেওয়া হচ্ছে না।  এমনকি ধোপানাপিতও বন্ধ করে দেওয়া হয়েছে। মারধরও করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে। শুনতে হচ্ছে অকথ্য গালিগালাজ। গাঁয়ের মোড়লের নিদানেই এমন পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে বলে অভিযোগ তুলেছেন ১২ পরিবারের সদস্যরা। বীরভূমের সাঁইথিয়া থানার গোরাইপুর আদিবাসী পাড়ার এমন ঘটনা ঘিরে ফের শোরগোল পড়েছে।
     

  • once Salman khan revealed he will actually think of marrying a girl brd

    BollywoodJan 13, 2021, 8:13 PM IST

    বিছানায় ফেলে গণধর্ষণ থেকে একাধিক পরকীয়ায় জড়িত সলমন, কেমন মেয়ে রয়েছে ভাইজান-এর ভাগ্যে

    বলিউডের মোস্ট ব্যাচেলর হিরোর বললেই সবার প্রথমেই রয়েছে সলমন খান। একাধিক সম্পর্ক থেকে পরকীয়া, এমনকী ধর্ষণেরও অভিযোগ রয়েছে তার উপর। ৫৫ গন্ডি পার করেও আসমুদ্র হিমাচলে হাজারো তরুণীর মনে ঝড় তোলেন বলিউডের ভাইজান। কবে বিয়ে করছেন ভাইজান? কেমনই বা মেয়ে রয়েছে সলমনের ভাগ্যে, আর কেমনই বা বউ চান স্বয়ং ভাইজান নিজে। খোলসা করে সাফ জানিয়েছিলেন ভাইজান।
     

  • Ranaghat BJP MP Jagannath Sarkar in controversy again ASB

    West BengalSep 1, 2020, 12:21 PM IST

    ফের শিরোনামে জগন্নাথ সরকার, বিজেপি সাংসদের 'কূকীর্তি' প্রকাশ্য়ে

    ফের বিতর্কে জড়ালেন রাণাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। সম্প্রতি, একটি নম্বর থেকে মহিলার সঙ্গে 'হোয়াটসঅ্য়াপ চ্যাটের' বিষয়টি প্রকাশ্যে আসতেই বিতর্কে জড়িয়েছেন তিনি।  ওই মহিলার সঙ্গে তাঁর বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে বলে অভিযোগ। যদিও, বিজেপি সাংসদের পালটা দাবি, তাঁর ভাবমূর্তি নষ্ট করতে নকল 'চ্য়াট' তৈরি করা হয়েছে।
     

  • Indian Married women to find happiness in extramarital affairs

    RelationshipJun 22, 2020, 7:15 PM IST

    যৌন চাহিদায় অতৃপ্তি, বিছানায় সুখ খুঁজতে পরকীয়ায় ঝুঁকছেন বিবাহিত মহিলারা

    পরকীয়ায়  ছেলেদের তুলনায় অনেকটাই এগিয়ে বিবাহিত মহিলারা। এই ভার্চুয়াল সম্পর্কেই নিজেদের তৃপ্তি খুঁজে পাচ্ছেন মহিলাদের একাংশ।  নিজেদের যৌন চাহিদা মেটাতে  নিজেদের সঙ্গীর পাশাপাশি অন্য পরপুরুষের দিকে ঝুঁকছেন মহিলারা।  সমীক্ষায় দেখা গেছে ৭৭ শতাংশ বিবাহিত মহিলারাই এই পরকীয়ায় জড়াচ্ছে। পরকীয়াতে পুরুষদের তুলনায় এগিয়ে মহিলারাই। জানুন কেন।

  • Follow these tips to return to a happy married life

    RelationshipApr 2, 2020, 5:18 PM IST

    কোয়ারেন্টাইনে ফাঁস অবৈধ সম্পর্ক, কীভাবে সমস্যার মোকাবিলা করবেন

    দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। সারা বিশ্বে এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।  একটানা  দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। অনেকেরই এই কোয়ারেন্টাইনে থাকতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে। এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। আর তখনই অন্য কোনও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। একটানা বাড়িতে থাকতে গিয়েই ঘটছে বিপত্তি। প্রকাশ্যেই পর্দাফাঁস হয়ে যাচ্ছে পরকীয়ার। সেখান থেকেই অশান্তি। এই কদিনে অনেকেই হয়তো এই পরিস্থিতিতে পড়েছেন। কীভাবে এই পরিস্থিতির মোকাবিলার করবেন। আর কীভাবেই বা সুখী দাম্পত্য জীবনে ফিরবেন,  রইল সমাধানের উপায়।
     

  • Most popular Extramarital affairs in bollywood

    BollywoodMar 27, 2020, 3:52 PM IST

    অমিতাভ থেকে শাহরুখ, যারা বউ থাকতেও পরকীয়ায় ঝুঁকেছিলেন

    বলিউডে যেন বির্তক লেগেই রয়েছে। বি-টাউনে  প্রথম সারির অনেক তারকারাই আছেন যারা বউ থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়েছিলেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে  অনেকেই জড়িয়ে পড়েছিলেন এই রঙিন জগতে। নিজেদের ব্যক্তিগত সম্পর্ক, পরিবার সব প্রায় ভুলে গিয়েই পরকীয়ায় মেতে উঠেছেন বি-টাউনের একাংশ। অভিনয় জীবন, ব্যক্তিগত সম্পর্ক,  সমস্ত কিছুর মধ্যেই তাদের বির্তক যেন নানা ভাবে মাথাচাড়া দিয়ে উঠেছ। এই বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরাই শিরোনামে উঠে এসেছিলেন।  একাধিক পরকীয়ার জড়িয়ে ব্যক্তিগত জীবনে  বিচ্ছেদও হয়েছে অনেকের। অমিতাভ থেকে শাহরুখ, অক্ষয় সকলেই জড়িয়ে পড়েছিল পরকীয়ায়। বি-টাউনের এই পরকীয়ায় কারা কারা জড়িত,  রইল  তালিকা।

  • Man arrested in wife murder case at Ashokenagar

    West BengalMar 10, 2020, 9:12 PM IST

    স্বামীর পরকীয়া সম্পর্কে বাধা, প্রতিবাদে স্ত্রীকে খুনের অভিযোগ

    মাত্র তিন মাস আগে বিয়ে, এরই মধ্যে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় খুনের অভিযোগ পরিবারের। ঘটনাটি ঘটেছে, অশোকনগরের বনবনিয়া এলাকায় । ঘটনায় মঙ্গলবার সকালে অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে মৃতার পরিবার । তদন্তে নেমে বধূর স্বামীকে গ্রেফতার করল অশোকনগর থানা। 

  • Here are some tips to end extramarital affairs in upcoming new year

    Life StyleDec 15, 2019, 2:27 PM IST

    নতুন বছরে পরকীয়া নয়, সুখী দাম্পত্যে ফেরার রইল সঠিক হদিশ

    দাম্পত্য জীবনের সংজ্ঞাটা যেন বড় জটিল। একটু ফাঁক পেলেই অজান্তেই যেন সেই ফাঁকপূরণ হয়ে যাচ্ছে তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে। কখন, কীভাবে নতুন সম্পর্কে জীবনে চলে আসবে তার ব্যাখাও খুঁজে পাওয়া ভীষণ কঠিন। কিন্তু এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। তখন সেই সম্পর্ক থেকে বেরানোটাই খুব কঠিন হয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতির মধ্যে হয়তো অনেকেই পড়েছেন। কিন্তু অনেকেই আছেন এই সম্পর্কের বেড়াজাল থেকে বেরোতে চাইছেন। কিন্তু পারছেন না। আর মাত্র ১৫ দিন পরেই শুরু হতে চলেছে নতুন বছর। পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। তাই নতুন বছরে পুরোনো সব ভুলে সুখী দাম্পত্য জীবনে ফেরার রইল কয়েকটি টিপস ।