Farah Khan  

(Search results - 14)
  • undefined

    BollywoodMar 17, 2021, 2:14 PM IST

    দুই বোনই বেছে নিলেন বিবাহ বিচ্ছেদের পথ, হৃত্বিকের স্ত্রীর পর এবার পালা শালিকার

    সুজান খানের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে থাকার পর বিবাহ করেছিলেন হৃত্বিক রোশান। তাঁদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ এক কথায় সকলের নজর কাড়ত। তবে কিছু দিনের মধ্যেই ঘটে ছন্দ পতন।

  • undefined

    BollywoodFeb 12, 2021, 12:43 PM IST

    'নিতম্ব' দেখিয়েই ফারহার পেটে সটান লাথি মারলেন শিল্পা, সেক্সি কোমরের 'Curves'-এ ছক্কা হাঁকালেন নায়িকা

    ফ্ল্যাট অ্য়াবস, সেক্সি কোমর এটাই হল  শিল্পার ফিটনেস মন্ত্র। বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির মতোন ফিগার কার না ভাল লাগে। সেক্সি কোমরের ভাঁজে ঝড় তুলতে সর্বদাই টেক্কায় এগিয়ে শিল্পা। কিন্তু সেক্সি ফিগার যে কতটা হানিকারক হতে পারে তা যেন হাতেকলমে দেখিয়ে দিলেন শিল্পা। ফ্ল্যাট অ্যাবস চিকন কোমরের খাঁজ দেখিয়েই পরিচালক ফারহা খানের পেটে সটান লাথি মারলেন শিল্পা,জানলে অবাক হবেন।

  • <p style="text-align: justify;">घर पर अनबन होनी शुरू हो गई। ऐसे में फराह खान की मां उनके पिता को छोड़ कर चली गईं। हनी इरानी (मासी) ने परिवार को पैसे देने शुरू किए। एक इंटरव्यू में फराह खान ने खुद बताया था कि जब उनके पिता ने ज्यादा शराब पीनी शुरू कर दी थी तो उनकी सेहत पर भी असर पड़ने लगा था। जब वो बीमार हो गए तो उनके इलाज तक के लिए साजिद और फराह के पास पैसे नहीं थे। ऐसे में उनके पिता का निधन हो गया था।</p>

    BollywoodFeb 1, 2021, 6:17 PM IST

    শাহরুখের হাতে সপাট চড়, এই একটা কারণেই ভেঙেছিল শাহরুখ-ফারহার দীর্ঘ দিনের সম্পর্ক

    শাহরুখ খানের সঙ্গে ফারহার বন্ধুত্বের সম্পর্কের কথা সকলেই জানেন। কিন্তু তাঁদের সম্পর্কের এই গভীরতার  মাঝে ঢুকে পড়েছিলেন ফারহা খানের বর শিরিশ কুন্দর।  এমনই পরিস্থিতিতে শাহরুখের পাশ থেকে সরে গিয়েছিলেন তাঁর পরিচালক বন্ধু। 

  • <p><br />
ফারহার এই উত্তরে মাথা ঠান্ডা রেখে শাহরুখ বলেছিলেন, আমাকে ক্ষমা করে দিও। তোমরা কাল থেকে সকাল ১০ টায় এসো। কারণ এত সকালে আমার পক্ষে আসা সম্ভব নয়। যা শুনে সকলেই হতবাক হয়ে গিয়েছিল।</p>

    BollywoodDec 28, 2020, 10:45 PM IST

    হ্যাকারদের কবলে বলিউড, ফারহা সহ একে একে তারকাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে হামলা

    বলিউডে হঠাৎ হ্যাকারদের উপদ্রব। উর্মিলা মাতোন্ডকর, সুজান খানের পর এবার ফারহা খান এবং বিক্রান্ত মেসে। দু'জনের টুইটার, ইনস্টাগ্রামে হ্যাকারদের কোপ। সতর্কবার্তা দিলেন কোরিওগ্রাফার তথা পরিচালক ফারহা।
     

  • undefined

    BollywoodNov 10, 2020, 9:52 AM IST

    'আমাকে ক্ষমা করে দিও', কেন ফারহাকে প্রকাশ্যে এ কথা বলেছিলেন বলিউডের 'KING' শাহরুখ

    বলিউডের ব্লকবাস্টার ছবি ওম শান্তি ওম সম্প্রতি ১৩ বছর পূর্ণ  করল।  দীপিকা পাড়ুকোনের সঙ্গে শাহরুখ খানের জুটি দর্শকদের মন কেড়ে নিয়েছিল নিমেষে। বলিউডে কেরিয়ার কিং খানের সঙ্গে পর্দা শেয়ার করে রাতারাতি নজর কেড়েছিলেন দীপিকা। প্রতিরোধ ও পুনর্জন্মের এই সিনেমার পাপ্পু মাস্টারকেও সকলের মনে রয়ে গেছে। সম্প্রতি সিনেমার শুটিং চলাকালীন এমন কিছু তথ্য প্রকাশ্যে এসেছে যা সকলেরই অজানা। শাহরুখের উপর রেগে আগুন ছিলেন ছবির পরিচালক ফারহা খান, এমনকী সকলের সামনে ক্ষমাও চাইতে হয়েছিল শাহরুখকে, জানুন কী এমন ঘটেছিল।

  • <p>Catfights are common in the Bollywood industry. Farah Khan was once asked, on a reality chat show Koffee with Karan about the worst catfight she has ever seen. Khan revealed an incident that was a 'blast from the past'. She spoke about Raveena Tandon and Karisma Kapoor, and gave some gossips, read details.</p>

    BollywoodOct 3, 2020, 5:26 PM IST

    করিশ্মা রবিনা ঝগড়া পৌঁচ্ছে ছিল নোংড়া পর্যায়, একে অন্যের মুখ দেখাও করে দিয়েছিলেন বন্ধ

    বলিউডে একে অন্যের সঙ্গে বচসায় জড়িয়ে যাওয়াটা নতুন কিছু নয়। ঠিক তেমনই এক সমস্যার সন্মুখীন হতে হয়েছিল ফারহা খানকে। একবার কফি উইথ করণে এসে তিনি জানিয়েছিলেন, তাঁর দেখা সব থেকে বাজে ঝগড়ার কথা... 

  • <p>দীপিকা নয়, 'হ্যাপি নিউ ইয়ার' ছবির জন্য শাহরুখের বিপরীতে ফারহার পছন্দ ছিল অঙ্কিতাকে</p>

    BollywoodAug 10, 2020, 11:01 AM IST

    দীপিকা নয়, 'হ্যাপি নিউ ইয়ার' ছবির জন্য শাহরুখের বিপরীতে ফারহার পছন্দ ছিল অঙ্কিতাকে

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তী সহ অঙ্কিতা লোখান্ডের নামও উঠে এসেছে শিরোনামে। দেশবাসীর মুখে মুখে কেবল একটাই কথা, অঙ্কিতার সঙ্গে থাকলে সুশান্তের আজ এই পরিনাম হত না। এছাড়াও বলিউডের একাংশ তাবড় ব্যক্তিত্বদের দিকে উঠেছে অভিযোগের আঙুল। সুশান্তকে বিভিন্ন সই করা ছবি থেকে সরিয়ে দেওয়ার অভিযোগ। স্বজনপোষণ এবং ফেভারিটিজমের জেরে তাঁর নাম ছবি থেকে বাদ পড়া। ভক্তদের অনুমান এই বিভিন্ন কারণে ছবি থেকে বাদ পড়ার কারণে মানসিক অবসাদে ভুগচিলেন তিনি। তবে কেবল ছবি থেকে বাদ পড়ার সমস্যা সুশান্তকেই সহ্য করতে হয়নি, করতে হয়েছিল তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতাকেও। 

  • <p>ফারহার 'ওয়ার্ক আউট' প্রতিবাদ নিয়ে কার্তিকের মন্তব্য, নিজের শো-তেই ঠাট্টা করলেন পরিচালককে নিয়ে</p>

    BollywoodApr 29, 2020, 1:13 AM IST

    ফারহার 'ওয়ার্ক আউট' প্রতিবাদ নিয়ে কার্তিকের মন্তব্য, নিজের শো-তেই ঠাট্টা করলেন পরিচালককে নিয়ে

    ফারহা খান সেলেব্রিটিদের ওয়ার্ক আউট ভিডিওর বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন। এবার ফারহাকে তাঁর প্রতিবাদ নিয়ে তামাশা করে দেখালেন কার্তিক। কোকি পুছেগা শোতে ফারহাকে নিয়ে ঠাট্টা করলেন অভিনেতা।
     

  • <p>"মুসলিমদের বিরুদ্ধে বিষ উগরে দেন রঙ্গোলি", ফের বিস্ফোরক ফারহা</p>

    BollywoodApr 17, 2020, 6:49 PM IST

    "মুসলিমদের বিরুদ্ধে বিষ উগরে দেন রঙ্গোলি", ফের বিস্ফোরক ফারহা

    ফারহা খান আলির এবং রঙ্গোলি চান্ডেলের মধ্যে সমস্যা ক্রমশ বেড়েই চলেছে। রঙ্গোলির ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে সম্প্রতি। রঙ্গোলির ট্যুইট রিপোর্ট করার পাশাপাশি আরও বিস্ফোরক হয়ে উঠলেম ফারহা। তিনি বলেন, মুসলিমদের বিরুদ্ধে দেশকে উস্কে দেওয়ার কাজ করেন রঙ্গোলি।

  • ಇತ್ತೀಚೆಗಷ್ಟೇ ಶಾರೂಖ್ ತಮ್ಮ ಖಾಸಗಿ ಆಪೀಸ್‌ನ ನಾಲ್ಕಂತಸ್ತಿನ ಕಟ್ಟವನ್ನು ಕೊರೋನಾ ರೋಗಿಗಳಿಗಾಗಿ ಬಿಟ್ಟುಕೊಟ್ಟಿದ್ದರು.

    BollywoodApr 16, 2020, 3:22 PM IST

    রেগে গিয়ে ফারহার বরের গালে চড় শাহরুখের, মুহূর্তে ভেঙেছিল দীর্ঘদিনের বন্ধুত্ব

    শাহরুখ খানের সঙ্গে ফারহার বন্ধুত্বের সম্পর্কের কথা সকলেই জানেন। কিন্তু তাঁদের সম্পর্কের এই গভীরতার মাঝে ঢুকে পড়েছিলেন ফারহা খানের বর শিরিশ কুন্দর। ফারহার উপস্থিতিতে ঝড় উঠেছিল বিতর্কের। এমনই পরিস্থিতিতে শাহরুখের পাশ থেকে সরে গিয়েছিলেন তাঁর পরিচালক বন্ধু। 
  • সুজান- ফারহা খান

    BollywoodApr 15, 2020, 1:39 PM IST

    ফের বলিউড তারকার পরিবারে করোনার থাবা, বাড়ছে দুশ্চিন্তা

    একের পর এক  সেলেব পরিবারে থাবা বসাচ্ছে করোনা। হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন ফারহা খান আলির এক কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। সুজানের বোন ফারহা খান আলি নিজেই ট্যুইটে সেকথা জানিয়েছেন। করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। ফের করোনার থাবা পড়ল বলিউডে। একের পর এক সেলেব পরিবারে থাবা বসাচ্ছে করোনা।   এবার করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন ফারহা খান আলির এক কর্মী। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই টিনসেন টাউনে জোর শোরগোল শুরু হয়েছে। ওই ব্যক্তির করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

    বলিউড অভিনেতা সঞ্জয় খানের ছোট মেয়ে ফারহা খান আলি নিজেই ট্যুইটে সেকথা জানিয়েছেন। বৃহন্মুবই পুরসভার পক্ষ থেকে সমস্ত রকমের ব্যবস্থা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। এর পাশাপাশি মুম্বইয়ের চিকিৎসকদেরও প্রশংসা করেছেন ফারহা।

    ফারহা আরও জানিয়েছেন, চিকিৎসকরা যেভাবে তার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন এবং ওই কর্মীর খেয়াল রাখছেন তা সত্যিই প্রশংসনীয়।  খুব দ্রুত ওই ব্যক্তিই সুস্থ হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে। সুজানও  এই মুহূর্তে পরিবারের পাশেই রয়েছেন। উল্লেখ্য হৃত্বিক-সুজানের বিয়ের সময়েই ডিজে আকিলের সঙ্গে গাটছড়া বাঁধেন ফারহা।

     
  • undefined

    BollywoodMar 27, 2020, 8:57 AM IST

    হোম কোয়ারেন্টাইনে জিম ভিডিও পোস্ট, সেলেবদের কড়া জবাব ফারহার

    সেলফ কোয়ারেন্টাইনে প্রতিনিয়তই  ভিডিও পোস্ট করছেন সেলেবরা। সেলেবদের এই কর্মকান্ডে বেজায় চটেছেন পরিচালক ফারহা খান। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন পরিচালক। জিমের ভিডিও শেয়ার করাটা প্লিজ বন্ধ করুন জানিয়েছেন ফারহা।

  • सलमान खान के परिवार को एक बात खटकने लगी है। यही वजह है कि, उनकी फैमिली चाहती है कि वह अब बिग बॉस छोड़ दें। मीडिया रिपोर्ट्स में ये दावा किया जा रहा है कि सलमान का परिवार उनको लेकर काफी चिंतित है।

     EntertainmentDec 12, 2019, 3:22 PM IST

    বিগ বস থেকে সরছেন ক্ষুব্ধ সলমন, পরবর্তীতে থাকতে পারেন কে, নাম ঘিরে জল্পনা

    বেশ কয়েকদিন ধরেই জল্পনা তুঙ্গে। বিগ বস থেকে সরে যাচ্ছেন সলমন খান। একাধিক কারণ নিয়ে বর্তমানে কানাঘুষ বি-টাউনে। সলমন খান প্রথমে এই খবর জানানোর পর প্রযোজনার পক্ষ থেকে বাড়িয়ে দেওয়া হয়েছিল ২ কোটি টাকা পারিশ্রমিক।

  • undefined

     EntertainmentNov 27, 2019, 6:21 PM IST

    অনন্যা কিংবা ভূমি নয়, তবে শ্যুটিং ফ্লোরে কে কার্তিকের রোম্যান্স পার্টনার

    বর্তমানে পুরো দমে চলছে পতি পত্নী অর ও ছবির শ্যুটিং। এই ছবির শ্যুটিং নিয়েই এখন বেজায় ব্যস্ত কার্তিক আরিয়ন। একদিকে চলছে এই ছবির শ্যুটিং, তেমনই সমানতালে চলছে ভুলভুলাইয়া ছবির সিক্যুয়েলের শ্যুটিং।