Father  

(Search results - 312)
  • <p>টলিউডের 'ডটিং ড্যাড', বাবা ও মেয়ের জুটিতে সেরার সেরা রঞ্জিত থেকে জিৎ</p>

    Bengali Cinema5, Aug 2020, 11:31 AM

    টলিউডের 'ডটিং ড্যাড', বাবা ও মেয়ের জুটিতে সেরার সেরা রঞ্জিত থেকে জিৎ

    জীবনে নানা ধরণের সম্পর্কের মধ্যে একটি সম্পর্ক যেন সবচেয়ে আলাদা। সেই সম্পর্কে রয়েছে এক ভিন্ন বন্ধুত্ব আবার রয়েছে শাসনও। রয়েছে আগলে রাখার টান। এই সম্পর্ক হল বাবা ও মেয়ের সম্পর্ক। তা সে সেলেব্রিটিই হোক বা সাধারণ মানুষ। বাবা-মেয়ের সম্পর্ক চিরকালই ভিন্ন মর্যাদা পেয়ে এসেছে আমাদের আবেগে। মায়ের বকুনি থেকে লুকিয়ে রাখা। মেয়ের সঙ্গে দুষ্টুমি করা। মেয়েকে শাসন করার বয়স থেকে মেয়ের বকুনিতেই মনে করে ওষুধ খাওয়া। এভাবেই কেটে যায় জীবন। তেমনই টলিউডের কয়েকজন ডটিং ড্যাডদের নিয়ে এই বিশেষ প্রতিবেদন। 

  • Bollywood4, Aug 2020, 9:57 AM

    'ছেলের জীবন বিপন্ন,ভীষণ সঙ্কটে রয়েছে', ভিডিওতে মৃত্যুর আগের গোপন তথ্য ফাঁস করলেন সুশান্তের বাবা

    সম্প্রতি এক ভিডিও বার্তায় বিস্ফোরক বার্তা ফাঁস করেছেন সুশান্তের বাবা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই মুম্বই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন । তিনি জানিয়েছিলেন তার ছেলের জীবন বিপন্ন, এবং ভীষণই সঙ্কটে রয়েছেন। মুম্বই পুলিশ তাকে চাপ দেয় বিহার পুলিশের কাছে যেতে।

  • <p>রিয়া সুশান্তের সঙ্গে থাকার পর থেকে তিনিও আসা বন্ধ করে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় এবার প্রশ্নবাণে বিদ্ধ হচ্ছে পরিবার। সুশান্তের মৃত্যুর দেড় মাস পর কেন মামলা দায়ের। </p>

    Bollywood3, Aug 2020, 1:53 PM

    গভীররাতে ব্যাগপত্র গুটিয়ে সপরিবারে কোথায় পালালেন রিয়া, চলছে পুলিশি তদন্ত


    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে।  বিহার পুলিশ সূত্রে জানা গিয়েছে,কোনওভাবেই রিয়ার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।  এসবের মধ্যেই চাঞ্চল্যকর তথ্য সূত্র থেকে বেরিয়ে এসেছে। জানা গেছে,  দুদিন আগে রিয়া ও তার পুরো পরিবার গভীর রাতে মুম্বইয়ের বাংলো ছেড়েছেন, সংবাদমাধ্যমে তেমনটাই জানিয়েছেন রিয়ার বাংলোর কেয়ারটেকার।

  • <p>Day by day new revelations are coming out in Sushant Singh Rajput's death case. In an exclusive interview with Republic TV, the late Bollywood actor’s bodyguard made shocking claims.</p>

    Bollywood2, Aug 2020, 12:29 PM

    'বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন সুশান্ত, মায়ের মতোন আগলে রাখত রিয়া', দাবি অভিনেতার মনোবিদের


    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। এবার রিয়ার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ দেখে আর চুপ থাকতে পারলেন না সুশান্তের মনোবিদ সুসান ওয়াকার। চূড়ান্ত মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত। সেই মুহূর্তে সুশান্তকে সবথেকে বেশি যদি কেউ সমর্থন করে থাকে, তিনি নাকি রিয়া। সম্প্রতি সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক মন্তব্য করে গোটা বিশ্বকে চমকে দিয়েছেন। 

  • Bollywood1, Aug 2020, 8:05 PM

    'সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-তদন্তের ভার যেতে পারে সিবিআই-র কাছে', জানালেন নীতিশ কুমার

    গোটা দেশে গত দেড় মাস ধরে একটাই রব। কবে হবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত। কেনই বা সুশান্ত-মৃত্যুতে মুম্বই পুলিশ কোনও সঠিক পদক্ষেপ নিচ্ছে না। অভিনেতার মৃত্যুর এতদিন পর কেন জেরার জন্য ডাকা হচ্ছে সকলকে। এই ধরণের নানা মন্তব্যের মাঝেই মুম্বই পুলিশের উপর থেকে আস্থা হারিয়েছে সুশান্ত-ভক্তরা। তাদের নানা প্রশ্নের মধ্যে আরও একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন হল সুশান্তের পরিবার কেন সিবিআই তদন্তের জন্য আওয়াজ তুলছেন না। সম্প্রতি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার সম্প্রতি মুখ খুললেন সুশান্ত-মৃত্যুতে সিবিআই তদন্ত নিয়ে।

  • <p>সুশান্তকে হাই ডোজের ওষুধ খাওয়াতেন রিয়া, ঘরে বন্ধ করে রেখে বাইরে পার্টি করতেন রিয়া ও তাঁর পরিবার</p>

    Bollywood1, Aug 2020, 4:11 PM

    সুশান্তকে হাই ডোজের ওষুধ খাওয়াতেন রিয়া, ঘরবন্দি করে তাঁর বাড়িতেই পার্টি করতেন নায়িকা সহ তাঁর পরিবার

    রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ এসেই চলেছে সুশান্ত সিং রাজপুতের পরিবারের তরফ থেকে। প্রকাশ্যে এসেছে সুশান্তের ব্যাঙ্কের স্টেটমেন্ট। জানা গিয়েছে, রিয়া চক্রবর্তীর পিছনে কমপক্ষে পনেরো কোটি টাকা ব্যয় হয়েছে এক বছরে। চার থেকে পাঁচ লাখ টাকার হোটেল বিল। পঞ্চাশ হাজারের বেশি টাকার গিয়েছে হেয়ার স্টাইল এবং মেকাপের সামগ্রীর জন্য। এমনকি রয়েছে অভিনেত্রীর মা, বাবা এবং ভাইয়ের পিছনে খরচ বাবদ বিপুল পরিমাণে টাকা। এই সমস্ত অভিযোগের জেরে নাজেহাল হয়ে রিয়ার একটি ভিডিও এক অজ্ঞাত জায়গা থেকে ভাইরাল হয়। যেখানে রিয়া প্রায় কাঁদো কাঁদো অবস্থায় বিচার চাইছেন দেশের আইন ব্যবস্থার কাছে থেকে। 

  • <p>The actor, aged 34, was found hanging from the ceiling of his apartment in suburban Bandra in Mumbai on June 14.</p>

    Bollywood1, Aug 2020, 11:58 AM

    'একাধিক সিমবদল, নতুন নম্বরও ছিল না সুশান্তের বাবার কাছে', ফাঁস করলেন অঙ্কিতা

    সুশান্তের মৃত্যুর পর নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়ে নিয়েছিলেন অঙ্কিতা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দেড় মাস কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা । এখনও গভীর শোকের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। কিন্তু অনেক হয়েছে আর সহ্য করা যাচ্ছে না। এবার প্রকাশ্যেই মুখ খুললেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। গত কয়েকবার  ধরেই একাধিক সিমবদল করেছিলেন সুশান্ত। আসলে রিয়ার কারণেই এমনটা করতেন সুশান্ত। নিজের পরিবারের সঙ্গেও যোগাযোগ রাখতে দিতেন না সুশান্তকে। সুশান্তের নতুন সিমের নম্বরও তার বাবার কাছে ছিল না বলে জানিয়েছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

  • Bengali Cinema31, Jul 2020, 6:53 PM

    করোনায় আক্রান্ত বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী, বাবার জন্য কাতর আর্জি মেয়ে উষসীর

    করোনায় আক্রান্ত হয়েছেন সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী। গতকালই ফুসফুসের সংক্রমণ নিয়ে তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সিপিএম নেতার মেয়ে  অভিনেত্রী উষসী চক্রবর্তী নিজের সোশ্যালে একথা জানিয়েছেন। করোনা যোদ্ধা কি পারবেন তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে কাতর আর্জি মেয়ে উষসীর।

  • Bollywood31, Jul 2020, 3:07 PM

    সুশান্তের উপর 'কালা জাদু' করতেন রিয়া, দেখাতেন ভূতের ভয়ও , অভিযোগ অভিনেতার দিদির

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে। সুশান্তের উপর কালা জাদুও করত রিয়া জানিয়েছেন অভিনেতার দিদি। দিনের পর দিন ভূতের ভয়ও দেখানো হতো সুশান্তকে। মানসিক রোগের অজুহাত দেখিয়েই মানসিক অবসাদের  ওষুধের ওভারডোজ দেওয়া হতো।

  • <p>শারীরিক অসুস্থতার কারণে মু্ম্বই এসে মামলা দায়ের করতে পারেননি তিনি। সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁর বাবার শারীরিক অবস্থা তেমন ভাল না, যার জেরে হওয়ায় মুম্বই গিয়ে মামলা দায়ের করা সম্ভব হয়নি বলে জানা গিয়েছে।  <br />
 </p>

    Bollywood31, Jul 2020, 11:42 AM

    মিলছে না কোটি কোটি টাকার হিসেব, সুশান্তের মৃত্যু তদন্তে কি এবার ইডির এন্ট্রি

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে। সুপ্রিম কোর্ট সুশান্ত মামলা খারিজ করে দিলেও তদন্তের স্বার্থে কি এই মামলা খতিয়ে দেখতে শুরু করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর-এর কপি বিহার পুলিশের কাছে চেয়ে পাঠাল ইডি। তারপর থেকেই জল্পনা আরও গাঢ় হচ্ছে। কীভাবে রাতারাতি ১৫ কোটি টাকা গায়েব হয়ে গেল সুশান্তের অ্যাকাউন্ট থেকে, সেই তদন্তই  কি করবে ইডি।  
     

  • <p>পুত্র সন্তানের বাবা হলেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া<br />
 </p>

    Cricket30, Jul 2020, 4:23 PM

    আলো করে সংসারে এল নতুন অতিথি, মা-বাবা হলেন হার্দিক-নতাসা

    ভারতীয় ক্রিকেটে সুখবর। পুত্র সন্তানের বাবা হলেন হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় খবর জানালেন হার্দিক। শুভেচ্ছার জোয়ারে ভাসথেন ক্রিকেট তারকা।

  • Bengali Cinema30, Jul 2020, 2:55 PM

    গুরুতর অসুস্থ সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় জানালেন মেয়ে উষসী

    আচমকা গুরুতর অসুস্থ হয়ে পড়লেন সিপিএম-এর বর্ষীয়ান নেতা তথা জুন আন্টি'র বাবা শ্যামল চক্রবর্তী। ফুসফুসের সংক্রমণ নিয়ে তাকে তড়িঘড়ি করে  বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিনেত্রী উষসী চক্রবর্তী নিজের সোশ্যালে একথা জানিয়েছেন। আগামীকাল শ্যামল চক্রবর্তীর করোনা পরীক্ষা করা হবে।

  • <p style="text-align: justify;">এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি সুপ্রিমকোর্টের কাছে আর্জি জানিয়েছেন এই কেস যেন বিহার পুলিশের থেকে  নিয়ে আসা হয় মুম্বই পুলিশের কাছে। </p>

    Bollywood30, Jul 2020, 2:01 PM

    রিয়ার পরই সুপ্রিম কোর্টে পৌঁছলেন সুশান্তের বাবা, ক্যাভিয়েট দাখিল পরিবারের

    সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। অভিনেতার মৃত্যুর প্রায় দেড়মাসের মাথাতেই নীরবতা ভাঙলেন সুশান্তের বাবা কে কে সিং। এবার রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন অভিনেতার বাবা।  ইতিমধ্যেই এফআইআর দায়ের করার পরই তড়িঘড়ি অন্তর্বর্তী জামিনে আবেদন তো করেছেনই এবং সেই সঙ্গে সুপ্রিম কোর্টে পিটিশনও দায়ের করেছেন অভিনেত্রী। সূত্র থেকে জানা গেছে, রিয়ার পরেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন সুশান্তের বাবা কে কে সিং। শুধু তাই নয়, সুপ্রিম কোর্টে ক্যাভিয়েটও দাখিল করেছেন প্রয়াত অভিনেতার পরিবার।
     

  • Bollywood30, Jul 2020, 10:07 AM

    'সিবিআই-কে সুশান্তের মৃত্যুর তদন্তভার দেওয়ার কোনও প্রশ্নই নেই', বিস্ফোরক মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভারতীয় সিনেমা অপূরণীয় ক্ষতি। একজন প্রতিভাবান অভিনেতাকে হারাল বলিউড। তার সহজ সরল অভিনয় থেকে, মিষ্টি হাসি মনে দাগ কাটেনি এমন মানুষের সংখ্যা প্রায় হাতে গোনা। দেড় মাস পার হলেও একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে। ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআই-কে দেওয়ার জন্য গর্জে উঠেছে গোটা দেশ। তার মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। যা কোনওভাবেই মেনে নিতে পারেননি সুশান্তের ভক্তরা।

  • <p>'মামলা দায়ের করতে নাকোচ করে মুম্বই পুলিশ', বিস্ফোরক সুশান্তের পরিবারের আইনজীবী </p>

    Bollywood29, Jul 2020, 10:04 PM

    'মামলা দায়ের করতে রাজি হয়নি মুম্বই পুলিশ', বিস্ফোরক সুশান্তের পরিবারের আইনজীবী

    প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা সম্প্রতি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনায় মামলা দায়ের করেছেন। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্তে অভিযোগে মামলা দায়ের করেছেন অভিনেত্রীর বিরুদ্ধে। পরিবারের আইনজীবী বিকাশ সিং মুম্বই পুলিশের বিরুদ্ধে আনলেন সাংঘাতিক কিছু তথ্য। তাঁর অভিযোগ, মুম্বই পুলিশ সুশান্তের পরিবারের মামলা দায়ের করতে নাকোচ করে। পরে চাপাচাপি করতে পুলিশ মামলাটি দায়ের করে। মামলা দায়ের না করে বরং পুলিশ নাকি সুশান্তের পরিবারকে বড় প্রযোজনা সংস্থার নাম দিতে বাধ্য করে।