Financial Prosperity  

(Search results - 7)
  • Astrology 202021, Jun 2020, 11:49 AM

    সূর্য গ্রহণের এই যোগ কাজে লাগান, পিতৃ দোষ মুক্তির পাশাপাশি খুলতে পারে অর্থভাগ্য

    প্রতি মাসে শুক্ল ও কৃষ্ণপক্ষে অমাবস্যা এবং পূর্নিমা হয়। শুক্লপক্ষে চাঁদের আকার বৃদ্ধি পেতে দেখা যায়, অন্যদিকে কৃষ্ণপক্ষে চাঁদের আকার ধীরে ধীরে হ্রাস পেতে দেখা যায়। পূর্ণিমাতে, চাঁদ পূর্ণ আকারের এবং উজ্জ্বল প্রদর্শিত হয়। অমাবস্যায় চাঁদ আকাশে দেখা যায় না। জ্যোতিষীরা বিশ্বাস করেন যে ২০২০ সালের এই সূর্যগ্রহণ খুব শক্তিশালী এবং বিপজ্জনক হতে পারে। জ্যোতিষীরা বলছেন যে ১৯৯২ সালে এই জাতীয় বিরল সূর্যগ্রহণ হয়েছিল, যখন একের পর এক তিনটি সূর্যগ্রহণ হয়েছিল।

  • <p>আর্থিক উন্নতি বজায় রাখতে প্রতি বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি,কাটিয়ে উঠুন সমস্যা</p>

    Astrology 202023, Apr 2020, 12:52 PM

    আর্থিক উন্নতি বজায় রাখতে প্রতি বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি,কাটিয়ে উঠুন সমস্যা

    গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা। অর্থ ভাগ্য উন্নতি করতে বৃহস্পতিবারে যদি কোনও বাস্তুভিটে বা বাড়িতে এই নিয়ম পালন করা হয় তবে আর্থিক দিকে থেকে উন্নতি ঘটে সংসারের। বৃহস্পতিবার লক্ষ্মীদেবীর বার আর ধন সম্পদ বৃদ্ধির  জন্যও এই দেবীর আরাধনা করা হয়। তাই বৃহস্পতিবারে যদি কিছু নিয়ম মেনে এই দেবীর আরাধনা করা যায়, তাহলে সংসারে লক্ষীশ্রী বজায় থাকে এবং সুখ সমৃদ্ধিতে ভরে ওঠে। জেনে নেওয়া যাক কীভাবে মা লক্ষ্মী আরাধনা করবেন বৃহস্পতিবারে।

  • আর্থিক সমস্যা কাটাতে পয়লা পৌষ পালন করুন এই নিয়মগুলি

    Astrology 20209, Apr 2020, 11:19 AM

    প্রতি বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি, কাটিয়ে উঠুন সমস্ত বাধা

    বৃহস্পতিবার লক্ষ্মীদেবীর বার আর ধন সম্পদ বৃদ্ধির  জন্যও এই দেবীর আরাধনা করা হয়। তাই বৃহস্পতিবারে যদি কিছু নিয়ম মেনে এই দেবীর আরাধনা করা যায়, তাহলে সংসারে লক্ষীশ্রী বজায় থাকে এবং সুখ সমৃদ্ধিতে ভরে ওঠে। গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা।

  • Astrology 202019, Mar 2020, 10:10 AM

    আর্থিক সমস্যায় কাটিয়ে উঠুন, বৃহস্পতিবারে মেনে চলুন এই নিয়মগুলি

    গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা। অর্থ ভাগ্য উন্নতি করতে বৃহস্পতিবারে যদি কোনও বাস্তুভিটে বা বাড়িতে এই নিয়ম পালন করা হয় তবে আর্থিক দিকে থেকে উন্নতি ঘটে সংসারের। 

  • আর্থিক সমস্যায় ভুগছেন, বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 202012, Mar 2020, 3:39 PM

    আর্থিক সমস্যায় ভুগছেন, বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা। গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে বৃহস্পতি। তাই অর্থ ভাগ্য উন্নতি করতে বৃহস্পতিবারে যদি কোনও বাস্তুভিটে বা বাড়িতে এই নিয়ম পালন করা হয় তবে আর্থিক দিকে থেকে উন্নতি ঘটে সংসারের। 

  • সংসারের সার্বিক উন্নতি চান, এই মাসের প্রতিটি বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 202020, Feb 2020, 1:57 PM

    সংসারের সার্বিক উন্নতি চান, এই মাসের প্রতিটি বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা। অর্থ ভাগ্য উন্নতি করতে বৃহস্পতিবারে যদি কোনও বাস্তুভিটে বা বাড়িতে এই নিয়ম পালন করা হয় তবে আর্থিক দিকে থেকে উন্নতি ঘটে সংসারের।

  • বৃহস্পতিবার আর্থিক উন্নতি করতে মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 201914, Nov 2019, 9:20 AM

    আর্থিক উন্নতি বৃদ্ধি করতে বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে। বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা। এই নিয়ম পালন করা হয় তবে আর্থিক দিকে থেকে উন্নতি ঘটে সংসারের। জেনে নেওয়া যাক নিয়মগুলি