Asianet News BanglaAsianet News Bangla
9 results for "

Fit India Movement

"
Sports Minister Anurag Thakur launched Fit India Mobile App on National Sports Day 2021 spbSports Minister Anurag Thakur launched Fit India Mobile App on National Sports Day 2021 spb

ফ্রিতে ফিট থাকার উপায়,জাতীয় ক্রীড়া দিবসে উদ্বোধন হল 'ফিট ইন্ডিয়া' মোবাইল অ্যাপের

জাতীয় ক্রীড়া দিবসেব দেশবাসীকে ফিট রাখতে অ্যাপ লঞ্চ করলেন কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুর। নাম ' ফিট ইন্ডিয়া' মোবাইল অ্যাপ। সম্পূর্ণ ফ্রিতে এই অ্যাপ থেকে পাওয়া যাবে ফিট থাকার টিপস।

Sports Aug 29, 2021, 4:09 PM IST

10 points on fit india dialogue by pm narendra modi bsm10 points on fit india dialogue by pm narendra modi bsm

প্রাণায়াম থেকে গীতা সবই উঠে এল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আলোচনায়, দেখেনিন ফিট থাকার উপায়

ফিট ইন্ডিয়া মুভমেন্টের অংশ হিসেবেই বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কথা বলেছিলেন বিরাট কোহলি, মিলিন্দ সোমনসহ একগুচ্ছ তারকারদের সঙ্গে। সেখানেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে সুস্থ থাকার পরামর্শ দিয়েছেন। তিনি বলেছেন মাত্র আধ ঘণ্টা শরীর চর্চার মাধ্য়মে সুস্থ জীবন আর সুস্বাস্থ্যে অধিকারী হওয়া যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন আলোচনার সময়ই আরও কতগুলি গুরুত্বপূর্ণ কথা বলেন। তিনি বলেছেন সুস্থ থাকার মূল উপাদানই হল মানসিক শান্তি। পাশাপাশি তিনি পরিবারের সঙ্গে সময় কাটানোর ওপরেও জোর দিয়েছেন। 

India Sep 24, 2020, 4:04 PM IST

PM Narendra surprises Virat Kohli in YoYo test spbPM Narendra surprises Virat Kohli in YoYo test spb

দিল্লির ছোলে-বাটোরে কেনও খেতে পারছেন না কোহলি, হাঁটে হাড়ি ভাঙলেন মোদী

ফিট ইন্ডিয়া মুভমেন্টের বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল অনুষ্ঠান। করোনা আবহে ফিট থাকাই যে একমাত্র মন্ত্র তা বলেন নরেন্দ্র মোদী। অনুষ্ঠানে যোগ দেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। জানালেন ফিটনেসকে অগ্রাধিকার ও ফিট থাকার রহস্যের যাবতীয় তথ্য।
 

Cricket Sep 24, 2020, 3:50 PM IST

Indias Top Athletes To Take Part In Fit India Dialogue with PM Narendra Modi BSSIndias Top Athletes To Take Part In Fit India Dialogue with PM Narendra Modi BSS

Fit India Movement 2020: 'ফিট ইন্ডিয়া ডায়ালগ'-এ মোদী, ক্রীড়াবিদ এবং ফিটনেস বিশেষজ্ঞদের সঙ্গে কথা

আজ ফিট ইন্ডিয়া মুভমেন্ট-এর বর্ষপূর্তি। এই উপলক্ষে কেন্দ্রীয় সরকার একটি ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করেছে। 'ফিট ইন্ডিয়া ডায়ালগ'- নামে এই উদ্যোগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের খ্যাতনামা ক্রীড়াবিদ এবং ফিটনেস বিশেষজ্ঞদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে কথা বলছেন।
 

India Sep 24, 2020, 11:50 AM IST

Fit India Movement 2020 PM Narendra Modi to interact with Virat Kohli Rujuta Diwekar others today BSSFit India Movement 2020 PM Narendra Modi to interact with Virat Kohli Rujuta Diwekar others today BSS

ফিট ইন্ডিয়া মুভমেন্টের বর্ষপূর্তি, বিরাট কোহলি-সহ ফিটনেস স্টারদের সঙ্গে সময় কাটাবেন প্রধানমন্ত্রী

ফিট ইন্ডিয়া ডায়ালগ'-এ আজ অংশ নিচ্ছেন প্রধানমন্ত্রী, এই নিয়ে নিজেই সকালে ট্যুইট করলে নরেন্দ্র মোদী, দেশের খ্যাতনামা ক্রীড়াবিদ এবং ফিটনেস বিশেষজ্ঞদের সঙ্গে কথা, ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে কথা বলবেন মোদী।

India Sep 24, 2020, 11:24 AM IST

virat kohli is excited to will be a part of fit india dialogue with pm naredra modi bsmvirat kohli is excited to will be a part of fit india dialogue with pm naredra modi bsm

মোদীর সঙ্গে ফিটনেস নিয়ে কথা বলতে মুখিয়ে বিরাট কোহলিরা, সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানালেন

২৪ সেপ্টেম্বর ফিট ইন্ডিয়া মুভমেন্টের বার্ষিকী পালন করা হবে। অতিমারির কারণে এবার ভার্চুয়ালি অনুষ্ঠানের আয়োজন করেছে কেন্দ্রীয় সরকার। বৃস্পতিবার সেই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নকেন্দ্র মোদী ফিটনেস নিয়ে কথা বলবেন বিরাট কোহলি, মিলিন্দ সোমনসহ একগুচ্ছ তারকরা।  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ফিটনেস নিয়ে কথা বলে মুখিয়ে রয়েছেন প্রত্যেকেই। 
 

India Sep 23, 2020, 8:21 PM IST

fit india movement on 24 September pm modi will interact with virat kohli others bsmfit india movement on 24 September pm modi will interact with virat kohli others bsm

ফিটনেস নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কথা বলবেন বিরাট কোহলির সঙ্গে, ফিট ইন্ডিয়া মুভমেন্টের বার্ষিকী পালন

পায়ে পায়ে এক বছরের দোরগোড়ায় পৌঁছে গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শুরু করা 'ফিট ইন্ডিয়া মুভমেন্ট'। আগামী ২৪ সেপ্টেম্বর বর্ষপূর্তি অনুষ্ঠান। তবে করোনাভাইরাসের সংক্রমণের কারণে ভার্চুয়ালি অনুষ্ঠান হবে। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানান হয়েছে আগামী ২৪ সেপ্টেম্বর বিশেষ দিনটিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফিটনেস নিয়ে কথা বলবেন দেশের নাগরিকদের সঙ্গে। আর সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন ক্রিকেটার বিরাট কোহলি থেকে শুরু করে অভিনেতা তথা মডেল মিলিন্দ সোমন। যাঁরা নিজেদের ফিটনেসের গোপন রহস্য ভাগ করেনেবেন দেশের মানুষের সঙ্গে। পাশাপাশি দেবেন একাধিক টিপসও। 

India Sep 22, 2020, 2:21 PM IST

Sky is the limit for those who stay fit, says Narendra Modi At Fit India LaunchSky is the limit for those who stay fit, says Narendra Modi At Fit India Launch

লক্ষ্য সুস্থ ভারত গড়ে তোলা, জাতীয় ক্রীড়া দিবসে ফিট ইন্ডিয়া অভিযানের সূচনায় মোদী

আজ ২৯ অগাস্ট জাতীয় ক্রীড়া দিবস। আর এই বিশেষ দিনে সুস্থ ভারত অভিযান তথা ফিট ইন্ডিয়া মুভমেন্ট-এর সূচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেন্দ্রের তরফ থেকে আপামোর জনগণ-কে এই অভিযানে সামিল হওয়ার কথা বলা হয়েছে। 

India Aug 29, 2019, 12:13 PM IST

Narendra Modi talks about Fit India Movement launchNarendra Modi talks about Fit India Movement launch

মন কি বাত-এ নয়া কর্মসূচির ডাক দিলেন মোদী, এবার লক্ষ্য 'ফিট ইন্ডিয়া মুভমেন্ট'

আবার মনের কথা শোনালেন মোদী। সপ্তদশ লোকসভা নির্বাচনে জয়লাভ করার পর এখনও পর্যন্ত এই নিয়ে মোট তিন বার মন কি বাত অনুষ্ঠানে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী মোদীর এবারের মন কি বাত অনুষ্ঠানে উঠে এল অনেক কথাই, তবে এবার শরীর-চর্চা ও সুস্বাস্থ্য গঠনের জন্য প্রধানমন্ত্রীর লক্ষ্য হল 'ফিট ইন্ডিয়া মুভমেন্ট'।

India Aug 25, 2019, 3:02 PM IST