Fitness  

(Search results - 145)
  • <p>মরাল পুলিসিং শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তৈমুরের সামনে এমন 'অশ্লীল' আচরণ করতে বারণ করছে সাইবারবাসী।&nbsp;</p>

    Bollywood18, Sep 2020, 4:12 PM

    ত্বকের জেল্লাতেই বাজিমাত, জেনেনিন করিনার স্টানিং বোল্ড স্কিনের রহস্য

    করিনার বিউটি সিক্রেটই হল তাঁর স্কিন। ফ্ললেস স্কিনের জাদুতেই এক কথায় কাবু করিনা কাপুরের ভক্তমহল। নিজেকে কীভাবে ধরে রাখেন বেবো, রইল তারই রহস্য... নিজেই জানালেন তাঁর সাজার ব্যাগে ঠিক কী কী থাকে...

  • <p>మెడిటేషన్ చేయడం వల్ల కూడా బరువు సులభంగా తగ్గుతారు. దీని వల్ల &nbsp;టెన్షన్స్ కూడా తగ్గుతాయి. ప్రశాంతంగా ఉండగలుగుతారు. శరీరం ఉల్లాసంగా కూడా ఉంటుంది.</p>

    Life Style16, Sep 2020, 4:46 PM

    প্রতিদিন মাত্র ২০ মিনিটের যোগেই 'বিয়োগ' করুন দীর্ঘ দিনের হজমের সমস্যা

    প্রতিদিন মাত্র ২০ মিনিটের যোগেই 'বিয়োগ' করুন দীর্ঘ দিনের হজমের সমস্যা। একমাত্র যোগার মাধ্যমে সহজেই শারীরিক বা মানসিক সমস্যা কমিয়ে সুস্থ থাকতে পারবেন আপনি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের তরফে নির্দেশ বাড়িতে থাকার। বাড়ির বাইরে বিনা প্রয়োজনে যাওয়া নিষিদ্ধ। এই লকডাউনে এর ফলে মানসিক চাপ বা স্ট্রেস এর সরাসরি প্রভাব পড়ছে স্বাস্থ্যের উপর। কারণ একটানা বসে বসে কাজ এবং হাঁটাচলা কমে যাওয়ার ফলে প্রবণতা বৃদ্ধি পাচ্ছে হজমের সমস্যা, পেট ফাঁপা, পেটের নানান সমস্যা। 

  • <p>নাচ, সাইকলিং থেকে শুরু করে ওয়েট লিফ্টিং, ডাম্বল তোলা, নিজেকে এই লকডাউনে একবারের জন্যও আনফিট হতে দেননি তিনি। সম্প্রতি বাড়ির ছাদে নাচের ভিডিও পোস্ট করলেন দেবলীনা।&nbsp;</p>

    Bengali Cinema15, Sep 2020, 11:59 PM

    ভারী বার্বেল তুলছেন দেবলীনা, ছবি দেখে অনুপ্রেরণা পেল সাইবারবাসী

    ওয়ার্ক আউট ভিডিওতে ফের চোখ কপালে তুললেন দেবলীনা। সাংঘাতিক ভারী বার্বেল তুলে চমকে দিলেন নেটিজেনদের। ওয়েট লিফ্ট করে ফিটনেস ফ্রিকের তকমা পেলেন তিনি। ভিডিওতে ভাইরাল হলেন সুন্দরী।

  • <p>fat</p>

    Life Style14, Sep 2020, 11:49 AM

    লকডাউনে শরীরে বেড়েছে মেদ, পুজোর আগে ব্যায়াম ছাড়াই কমিয়ে ফেলুন ওজন

    করোনার কোপে এ যেন এক অন্য পুজো। এক ভিন্ন স্বাদের পুজোর মেজাজেই এবার কলকাতায় সাজোসাজো রব শুরু। অন্যান্য বছরের মত না হলেও, খানিক ভিড় দেখা দিয়েছে সর্বত্রই। কিন্তু একটানা ছয় মাস বাড়িতেই বসে রয়েছেন অনেকে। চলছে ঝুঁকে কম্পিউটার ল্যাপটপে কাজ। বাড়িতে রকমারি রান্না। যার ফলে হু হু করে বেড়ে গিয়েছে ওজন। ব্যায়াম করার সময় নেই, বন্ধ জিম, তবে কীভাবে কমবে ওজন, রইল টিপস...

  • <p>সাইজ জিরো নাকি ব্রড অ্যান্ড ফিট, মিমি-নুসরত সহ টলি নায়িকাদের ফিটনেস মন্ত্র</p>

    Bengali Cinema6, Sep 2020, 12:59 PM

    সাইজ জিরো নাকি ব্রড অ্যান্ড ফিট, মিমি-নুসরত সহ টলি নায়িকাদের ফিটনেস মন্ত্র

    লকডাউনে হারিয়েছে আমাদের নিত্যদিনের রুটিন। খাওয়া, ঘুম, কাজ আর হচ্ছে না নির্ধারিত সময়। ছন্নছাড়া জীবনকে ফের একত্রিত করার উপায় একটাই, শরীরচর্চা। আর এই শরীরচর্চার জন্য সকলকে অনুপ্রাণিত করবে টলিউড অভিনেত্রীরা। মিমি চক্রবর্তী থেকে নুসরত জাহান, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়ের কাছেই রয়েছে লকডাউনে নিজের শরীরকে ফিট রাখার সাধারণ টিপস। 

  • <p>শুধু ব্যাটিং-বোলিং নয়, জিম সেশনেও কঠিন ট্রেনিং সারছে কেকেআর<br />
&nbsp;</p>

    Cricket6, Sep 2020, 11:03 AM

    শুধু ব্যাটিং-বোলিং নয়, জিম সেশনেও কঠিন ট্রেনিং সারছে কেকেআর

    ক্রমশ বাড়ছে আরব আমিরশাহির গরম। তাতে কি? কলকাতা ছাড়ার আগে কেকেআর কথা দিয়ে গিয়েছিল সমর্থকদের মুখে হাসি ফোটানোর জন্য তার প্রাণপন চেষ্টা করবেন। অনুশীলনে তার কোনও কসুর রাখছেন না নাইটরা। শুধু ব্যটিং বোলিং নয়, শারীরিক ফিটনেস ও দক্ষতা বাড়াতেও জিমে অনেকক্ষণ করে সময় দিচ্ছেন কার্তিক, কুলদীপ, শুভমান গিলরা। কেকেআরের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে নাইটদের জিম সেশনের ছবি। তাই আইজিএল ডায়েরিতে তুলে ধরা হল আপনাদের জন্য।
     

  • <p>১২ টা রুটি থেকে ৭ টা মাছ, তারপরও ছিপছিপে চেহারা, কীভাবে নিজেকে ফিট রাখেন অদ্রিজা<br />
&nbsp;</p>

    Bengali Cinema4, Sep 2020, 9:04 PM

    ১২ টা রুটি থেকে ৭ টা মাছ, তারপরও ছিপছিপে চেহারা, কীভাবে নিজেকে ফিট রাখেন অদ্রিজা

    অনেকের মতে ফিটনেস কিংবা শরীরচর্চার বিষয়টি সীমিত কেবল হলিউড এবং বলিউডে। তবে ফিটনেসের বিষয় ধীরে ধীরে টেক্কা দিচ্ছেন টলিউড এবং টেলি অভিনেতা অভিনেত্রীরা। নিয়মিত জিমে গিয়ে অথবা বাড়িতেই নিজেদের শরীর নিয়ে যথেষ্ট ওয়াকিবহল হয়ে উঠেছেন প্রত্যেকেই। তেমনই ছোটপর্দার কয়েকজন অভিনেত্রীদের মধ্যে অদ্রিজা রায়ের নাম। টেলিভিশন ছাড়াও বড়পর্দাতেও কাজ করেছেন তিনি। তবে ছোটপর্দায় কাজ করেই তাঁর জনপ্রিয়তা ছুঁয়েছে আকাশ। 

  • <p>লক্ষ্য তৃতীয়বার আইপিএল জয়, দেখুন মরুদেশে কেকেআরের কঠিন অনুশীলনের সব মুহূর্ত<br />
&nbsp;</p>

    Cricket2, Sep 2020, 3:57 PM

    লক্ষ্য তৃতীয়বার আইপিএল জয়, দেখুন মরুদেশে কেকেআরের কঠিন অনুশীলনের সব মুহূর্ত

    আরব আমিরশাহি উড়ে যাওয়ার আগেই কেকেআরের পক্ষ থেকে জানানো হয়েছিল ইডেন গার্ডেন্স ও বাংলার দর্শকদের মিস করবে তারা। তবুও সমর্থকদের মুখে হাসি ফোটাতে নিজেদের উজার করে দেবেন সকল নাইটরা। মরু দেশে অনুশীলন শুরু পর কেটে গিয়েছে বেশ কয়েকটা দিন। তীব্র গরম উপেক্ষা করেই চলছে কেকেআরের অনুশীলন ও ফিটনেস ট্রেনিং। লক্ষ্য একটাই তৃতীয়বারের জন্য আইপিএল জয়। 
     

  • <p>৪৫ কিলোমাটার সাইকলিং, ফিটনেসের নয়া নজির গড়লেন দেবলীনা</p>

    Bengali Cinema31, Aug 2020, 9:03 PM

    ৪৫ কিলোমাটার সাইকলিং, ফিটনেসের নয়া নজির গড়লেন দেবলীনা

    লকডাউনে ফিটনেস বজায় রাখা অসম্ভব। এমনটাই মানেন অনেকে। লকডাউনে শরীরচর্চা তো দূরের বিষয়, সকলের নিত্যদিনের খাওয়া, ঘুমের রুটিনই গিয়েছে বদলে। যার জেরে শরীরের মধ্যে দেখা দিচ্ছে নানা অসুস্থতা। তাই শরীরের বিভিন্ন অসুস্থতা কাটাতেই এলেন দেবলীনা কুমার। টলিউড নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল ফিটনেসের নয়া মন্ত্র নিয়ে অনুপ্রেরণা জোগাচ্ছে হাজারও মানুষকে। টানা কয়েক বছরের কঠোর পরিশ্রম। ভারি চেহারা থেকে ছিপছিপে ফিট চেহারায় আসতে খাটনি কম ছিল না দেবলীনা কুমারের। সেই ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ফ্যাট থেকে ফিট। নিজের একাল সেকাল তুলে ধরেন নেটদুনিয়ার পাতায়। চেহারা ভারি ছিল তবে ফিট ছিলেন দেবলীনা। 

  • <p>স্বল্প পোশাকে পোল ডান্স আশকার, ভিডিওতে চড়ল উষ্ণতার পারদ</p>

    Bollywood30, Aug 2020, 1:48 PM

    স্বল্প পোশাকে পোল ডান্স আশকার, ভিডিওতে চড়ল উষ্ণতার পারদ

    হিন্দি টেলিজগতে আশকা গোরাদিয়া সবচেয়ে ফিট অভিনেত্রীদের মধ্যে একজন। নিত্যদিন নিজের ফিটনেস পোস্টে তাক লাগান তিনি। তবে তাঁর পোল ডান্সের ভিডিওতে চোখ ধাঁধিয়ে যায় নেটিজেনদের। থ্রোব্যাকের পাতায় উঠে এল ফের তাঁর হট ভিডিও।

  • undefined

    Health29, Aug 2020, 4:58 PM

    মাস্ক পরে ব্যায়াম করছেন, মৃত্যুর থেকে আর কয়েক মাইল দূরে আপনি

    করোনা আবহের মধ্যে একটানা দীর্ঘদিনের লকডাউনে বন্ধ ছিল সবকিছুই। জিম থেকে সিনেমাহল, শপিং মল সবই ধীরে ধীরে খুলছে। কিন্তু জীবন যেহেতু এখন আগেপর মতোন স্বাভাবিক নয়, তাই সব  কিছু খুললেই রয়েছে একাধিক নিয়ম কানুন। চলতি মাসের ৫ আগস্ট থেকে খুলে গিয়েছে জিম। স্বাস্থ্য-বিধি মেনেই জোরকদমে চলছে শরীরচর্চা। মুখে উঠছে মাস্ক, হাতে স্যানিটাইজার- সমস্ত বিধিনিষেধ মেনেই তবে শুরু হচ্ছে শরীরচর্চা। কিন্তু এটা জানেন কি মুখে মাস্ক পরে শরীরচর্চা করলে প্রাণনাশের ঝুঁকি বাড়ছে। গবেষণায় দেখা যাচ্ছে,মাস্ক পরে শরীরচর্চা ডেকে আনছে গভীর বিপদ। 

  • <p>বারান্দাকেই জিম বানিয়ে ফেলেছেন বিরাট, ভাইরাল কোহলির শরীরচর্চার ভিডিও<br />
&nbsp;</p>

    Cricket26, Aug 2020, 8:48 PM

    বারান্দাকেই জিম বানিয়ে ফেলেছেন বিরাট, ভাইরাল কোহলির শরীরচর্চার ভিডিও

    আইপিএল খেলতে আরব পৌছেছে সব দল। হোটেলে রুম বন্দি রয়েছে এখন ক্রিকেটাররা। সেখানেই ফিটনেস ট্রেনিং করছেন সকলেও। এবার বিরাটের ফিটনেস ভিডিও হল ভাইরাল।
     

  • <p>হোটেলের রুমে রোহিত-রিতিকার একসঙ্গে ওয়ার্ক আউট, মুহূর্তের মধ্যে ভিডিও ভাইরাল&nbsp;<br />
&nbsp;</p>

    Cricket25, Aug 2020, 9:32 PM

    হোটেলের রুমে রোহিত-রিতিকার একসঙ্গে ওয়ার্ক আউট, মুহূর্তের মধ্যে ভিডিও ভাইরাল

    আইপিএল খেলতে সপরিবারে আরব গিয়েছেন রোহিত শর্মা। বর্তমানে নিয়ম মেনে হোটেলের রুমেই বন্দি রয়েছেন সকলে। সেখানেই এবার ফিটনেস ট্রেনিং সারলেন রোহিত ও রিতিকা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায়য় শেয়ার করার পরই ভাইরাল।
     

  • <p>হোটেলে আইসোলেশনে বিরাট, বন্দি রুমেই শুরু করলেন ফিটনেস ট্রেনিং<br />
&nbsp;</p>

    Cricket23, Aug 2020, 10:48 PM

    হোটেলে আইসোলেশনে বিরাট, বন্দি রুমেই শুরু করলেন ফিটনেস ট্রেনিং

    আইপিএল খেলতে আরবে পৌছে গিয়েছে সব দল। বর্তমানে হোটেলে বন্দি রয়েছেন সমস্ত ক্রিকেটাররা। হোটেলেই রুমেই ফিটনেস ট্রেনিং শুরু করলেন কোহলি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বিরাট।
     

  • অজানা এই কারণগুলি থেকেই বৃদ্ধি পায় কোষ্ঠকাঠিন্যের সমস্যা

    Health23, Aug 2020, 5:09 PM

    প্রতিদিন সকালে মাত্র কয়েক মিনিট, যোগার এই অব্যর্থ টোটকা নিয়ন্ত্রণে রাখবে কোষ্ঠকাঠিন্যের সমস্যাও

    করোনা ভাইরাস প্রতিরোধে বাড়িতে থেকে সুরক্ষিত থাকাটাই প্রধান বিষয় । তবে এক টানা বাড়ির থাকার ফলে নিষ্ক্রিয় হচ্ছে শরীরের স্বাভাবিক ক্রিয়া। তাই এমন পরিস্থিতিতে অনেকেই ঘরে থেকে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ছেন। কারণ নিয়মিত কিছু কাজ বন্ধ হয়ে গিয়েছে এই সংক্রমণের জেরে। আর এর সরাসরি প্রভাব পড়ছে স্বাস্থ্যের উপর।