Flash Sale  

(Search results - 5)
  • Today Poco M2 pro smartphone is start flash sale on flipkart BDD

    TechnologyAug 10, 2020, 12:52 PM IST

    শুরু হচ্ছে পোকো এম টু প্রো এর ফ্ল্যাশ সেল, জেনে নিন অফার-সহ এর ফিচারগুলি

    পোকো এম টু প্রো ফ্লিপকার্টে আজ ১০ আগস্ট আবার ফ্ল্যাস সেল শুরু হবে। লঞ্চ করার পরে, এই ফোনটি কয়েক বার ফ্ল্যাস সেল শুরু করেছে। ফ্লিপকার্টে আজ বিগ সেভিং এর শেষ দিন এবং আজ থেকে এই ফোনেও অফার দেওয়া হচ্ছে। এই ফোনের ফ্ল্যাস সেলটি দুপুর বারোটার থেকে শুরু হয়েছে। ভারতে পোকো এম টু প্রো এর ৪ জিবি + ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা, ৬ জিবি + ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা এবং ৬ জিবি + ১২৮ জিবি মডেলের দাম ১৬,৯৯৯ টাকা হয়েছে। 

  • Redmi 9 prime started first sale via amazon on 6 august in India BDD

    TechnologyAug 4, 2020, 2:24 PM IST

    ১০ হাজারের মধ্যে দুর্দান্ত ক্যামেরা ফিচার, ৬ অগাষ্ট থেকে শুরু হবে ফাস্ট সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। জুন মাসে স্পেইন-এ লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। লকডাউনের কারণে সংস্থার তরফ থেকে পিছিয়ে দেওয়া হয় বিক্রির দিন। ভারতে এউ প্রথম বার সেল শুরু করবে রেডমি নাইন প্রাইম স্মার্টফোন। ৬ অগাষ্ট অ্যামাজন প্রাইম ডে-তে ফার্স্ট সেল শুরু হচ্ছে এই স্মার্টফোনের। এর পর ১৭ অগাষ্ট থেকে অন এবং অফলাইনে সমস্ত জায়গা থেকেই কেনা যাবে এই স্মার্টফোন।
     

  • Redmi Note 9 Pro Max smartphone will start flash sale from 10 June

    TechnologyJun 6, 2020, 1:22 PM IST

    ৬৪ এমপি ক্যামেরা সঙ্গে দুর্দান্ত ফিচার, শুরু হচ্ছে রেডমি নোট ৯ প্রো ম্যাক্স এর ফ্ল্যাশ সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। মার্চ মাসেই ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন। লকডাউনের কারণে সংস্থার তরফ থেকে পিছিয়ে দেওয়া হয় বিক্রির দিন। অবশেষে শুরু হয় বিক্রিও। আবারও ১০ জুন বুধবার শুরু হবে এর ফ্ল্যাশ সেল। এক নজরে দেখে নেওয়া যাক কী কী ফিচার ব্যবহার করা হয়েছে এই স্মার্টফোনে।

  • poco x2 smartphone started sale on global launch events

    TechnologyMay 9, 2020, 4:19 PM IST

    রয়েছে ২০ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা সেন্সর, বিক্রি শুরু গ্লোবাল লঞ্চ ইভেন্টে

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে।  ১২ মে গ্লোবাল লঞ্চ ইভেন্টে বিক্রি শুরু হবে এক্স ২ এর। ২০১৮ সালের শেষের দিকে লঞ্চ হয়েছিল পোকো-র স্মার্টফোন। 

  • Poco X2 smartphone started flash sale here is Specification

    TechnologyMar 3, 2020, 2:17 PM IST

    শুরু হল পোকো এক্স ২ এর ফ্ল্যাশ সেল, রইল বিস্তারিত

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। আজ শুরু হয়েছে পোকো এক্স২-এর ফ্ল্যাশ সেল।