Flashback2019  

(Search results - 10)
  • Good Newwz

    Bollywood31, Dec 2019, 4:06 PM

    বর্ষশেষেই বাজিমাত, ১০০ কোটির ক্লাবে হাজির 'গুড নিউজ'

     ইতিমধ্যেই ১০০ কোটির ঘরে ঢুকতে চলেছে গুড নিউজ। মাত্র ৪ দিনেই ৮৮ কোটি টাকার ব্যবসা করে বক্স অফিস বাজিমাত করেছে ছবিটি। অক্ষয় মানেই ছবি হিটের ফর্মূলা। তবে শুধু দেশেই নয়, বিদেশেও ভাল ভাবেই ব্যবসা করছে এই ছবি।

  • বর্ষবরণের রাতের পার্টি উঠুক জমে, হ্যাঙ্গওভার কাটান সহজ উপায়ে

    Life Style31, Dec 2019, 3:57 PM

    বর্ষবরণ রাতের পার্টি উঠুক জমে, হ্যাঙ্গওভার কাটান সহজ উপায়ে

    বর্ষবরণের রাত মানেই পার্টি মুড। চলতি বছরকে বিদায় জানিয়ে নতুন বছর-কে স্বাগত জানানো। আর এই বর্ষবরণের উৎসব আরও জমে উঠেছে ঠান্ডা বাড়ার সঙ্গে সঙ্গে। ক্রিসমাস থেকেই শুরু হয়ে যায় এই বর্ষবরণের উৎসব। আর পার্টি সিজন মানেই ভালো মন্দ খাওয়া আর মদ্যপান। 

  • মিমি চক্রবর্তী

    Bengali Cinema31, Dec 2019, 3:11 PM

    বিদায়ের একেবারে শেষলগ্নে ২০১৯, এডিনবরায় পাড়ি দিলেন মিমি

    আর মাত্র কয়েক ঘন্টা। তারপরই পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে বরণ করে নেওয়ার পালা। সারা বছর ধরে কী পূর্ণ হল আর কী বাকি থেকে গেল, এ নিয়ে অনেক জলঘোলা হল । এবার পুরোনো ভুলে নতুনের দিকে তাকানোর সময়। বিদায়ের একেবার অন্তিম লগ্নে এসে উপস্থিত ২০১৯। বর্ষবরণের আনন্দে মেতে উঠেছে ছোট থেকে বড়, বলি থেকে টলি প্রত্যেকেই। কেউ বা পরিবারের সঙ্গে আবার কেউ বা একান্তে, প্রত্যেকেই চুটিয়ে উপভোগ করছেন ছুটির ইমেজটা। হাজারো ব্যস্ততার মাঝেও বছর শেষে এডিনবরা উড়ে গেলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী।  কীভাবে  বছরের শেষ উদযাপন করলেন তার কিছু ছবিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। একঝলকে দেখে নিন নজরকাড়া ছবিগুলি। 

  • কিছুদিন আগেই ছবির শ্যুটিংএর জন্য ডুয়ার্স থেকে ঘুরে এলেন প্রিয়ঙ্কা। সেখান থেকে বেশ কিছু ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি।

    Bengali Cinema31, Dec 2019, 10:49 AM

    সিঙ্গল মাদার থেকে সাহসিনী অভিনেত্রী, ২৯ -এ পা প্রিয়াঙ্কার

     জীবনের ২৮ টি বসন্ত পেরিয়ে আজ ২৯ -শে পা দিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই তার সেলিব্রেশনও শুরু হয়ে গেছে গতকাল থেকেই। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি। প্রত্যেকেই তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

  • নিক-প্রিয়ঙ্কা

    Bollywood31, Dec 2019, 9:42 AM

    বছরের শেষ লগ্নে ডুবন্ত সূর্যের কোলে অন্তরঙ্গতায় মাতলেন নিক-প্রিয়ঙ্কা, দেখুন চোখধাঁধানো ছবিগুলি

    আর মাত্র কয়েক ঘন্টা। তারপরেই নতুন বছর সেলিব্রেট  করার আনন্দে মেতে উঠবে গোটা দেশ। যদিও বড়দিনের দিন থেকেই সেই আনন্দে মেতে উঠেছে প্রত্যেকেই। গোটা একসপ্তাহ জুড়ে কাজ ভুলে প্রত্যেকেই নিজেদের আপন জনকে নিয়ে পাড়ি দিয়েছে পছন্দের ডেস্টিনেশনে। সেই  তালিকাতে প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসও রয়েছেন।  বড়দিন, পরিবার, সেলিব্রেশন সব কিছু মিটিয়ে নিক-প্রিয়ঙ্কা পাড়ি জমিয়েছেন ক্যালিফোর্নিয়ার ম্যামথ মাউন্টেনস-এ। বরফে মোড়া  আমেজে একের পর এক ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।  বছরের শেষ লগ্নে ডুবন্ত সূর্যের আভায় একান্ত ঘনিষ্ঠ অবস্থায় নিজেদের মেলে ধরেছেন নিক-প্রিয়ঙ্কা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি। দেখে নিন একনজরে।

  • নতুন বছরে সহজ এই উপায়ে সাজিয়ে তুলুন নিজের বাড়ি

    Life Style30, Dec 2019, 4:09 PM

    নতুন বছরে সহজ এই উপায়ে সাজিয়ে তুলুন নিজের বাড়ি

    নানা অনুষ্ঠান ও আতশ বাজির রোসনাই-এর মধ্যে দিয়ে নতুন বছরকে স্বাগত জানায় সারা বিশ্ব। বড়দিনের উৎযাপন থেকেই শুরু হয়ে যায় নতুন বছর আগমণের এই উৎসব। সেই আনন্দ দ্বিগুণ করে তুলতে ঘরের অন্দোরে  আনতে পারেন বদল। 

  • গসিপের ছবি

    Bengali Cinema30, Dec 2019, 1:12 PM

    ফিরে দেখা, ২০১৯-এ টলি ইন্ডাস্ট্রির বহুল চর্চিত বিষয়গুলি একনজরে

    আর মাত্র মাঝে ১ টা দিন। তারপরেই পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা।  কয়েক ঘন্টা পর থেকেই শুরু হয়ে নতুন বছররকে আমন্ত্রণের প্রস্তুতিপর্ব। চলতি বছরে টলিউডে এমন কিছু ঘটনা ঘটে গেছে যা রীতিমতো  আলোড়ন ফেলে দিয়েছিল। এখনও সেটা দেখার আসল সময়। আইন-আদালত, ট্রোলিং,  সিনেমা মুক্তি সবকিছুতেই বিশাল ঝক্কি সামলাতে হয়েছে টলি ইন্ডাস্ট্রিকে। ফিরে দেখা যাক সেই  সমস্ত বহুল চর্চিত ঘটনাগুলিকে যা জল্পনার তুঙ্গে।

  • একঘেয়ে নুডলস রাখুন সরিয়ে, নুডলস-এর ভিন্ন পদে জমে উঠুক বর্ষবরণ পার্টি

    Life Style30, Dec 2019, 1:09 PM

    একঘেয়ে নুডলস রাখুন সরিয়ে, নুডলস-এর ভিন্ন পদে জমে উঠুক বর্ষবরণ পার্টি

    সাধারণত ময়দার দিয়ে তৈরি হয় এই নুডলস। প্রায় সারা বিশ্বে জনপ্রিয় এই ডিস। খিদের সময় নুডলস পেট মন দুই ভরিয়ে দেয়। আর যারা নুডুলস খেতে খুব পছন্দ করেন, তারা সুস্বাদু নুডলসের লোভে কত রেস্তোরাঁয় যে ঘুরে ফিরেছেন তা আর বলার জায়গা রাখেনা। 

  • অভিনয় জগতে মোট চারটি ছবি এখনও পর্যন্ত মুক্তি পেয়েছে রুক্মিনীর। তার প্রতিটিতেই বিপরীতে ছিলেন দেব।

    Bengali Cinema30, Dec 2019, 12:42 PM

    দেব নয় পরপুরুষে মজেছেন রুক্মিণী, কে সেই তৃতীয় ব্যক্তি

    দেবের থেকে নাকি দূরে সরে গিয়েছেন রুক্মিণী। দেবের থেকে নাকি দূরে সরে গিয়েছেন রুক্মিণী। টলিপাড়ার অন্য হার্টথ্রব আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রুক্মিনী। জিতের প্রযোজনায়  রুক্মিনী-আবির জুটি বাঁধতে চলেছেন 'সুইজারল্যান্ড'-এ।

  • Srijit Mukherji

    Bengali Cinema30, Dec 2019, 11:53 AM

    চলতি বছরে সেরা ১১ বাংলা ছবির তালিকায় নিজের ছবি নেই একটিও, জানালেন খোদ সৃজিত

    টলিউডে থ্রিলার, রহস্য-রোমাঞ্চ মানেই পরিচালক সৃজিত মুখার্জির ছবি। চলতি বছরের একের পর এক ছবি দিয়ে বক্সঅফিসে বাজিমাত করেছেন পরিচালক সৃজিত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবির লিস্ট শেয়ার করেছেন পরিচালক সৃজিত। নিজের পছন্দের সেরা কিছু ছবির নাম শেয়ার করেছেন যেখানে নিজের একটিও ছবির নাম নেই।