Food Delivery Service  

(Search results - 4)
  • <p>Oudh 1590</p>

    Food18, Jun 2020, 5:19 PM

    এক ফোনেই মিলবে লোভনীয় পদ, ফাদার্স ডে স্পেশাল মেনু নিয়ে হাজির অউধ ১৯৫০

    লকডাউন এখনও চলছে তবে তা শিথিল হয়েছে অনেকটাই। শিথিল হলেও এখনও বন্ধ রয়েছে বহু দোকান, রেস্তোরাঁ। এদিকে করোনার ভয় জাঁকিয়ে বসার কারণেই অনেকেই বাড়িতে তৈরির খাবারই বেশি স্বচ্ছন্দ্য বোধ করছেন। করোনার জেরে এমন এক পরিস্থিতির সৃষ্টি হয়েছে, এর ফলে বাইরে খাওয়াই প্রায় বন্ধ হয়ে গিয়েছে। আর এর ফলেই বন্ধ হয়ে গিয়েছে মনের মতন খাবার খাওয়া। 

  • <p>Oudh 1590</p>

    Food27, May 2020, 4:24 PM

    লকডাউনে এক ফোনেই মিলবে লোভনীয় পদ, জামাই ষষ্ঠী স্পেশাল মেনু নিয়ে হাজির শহরের জনপ্রিয় এই রেস্তোরাঁ

    লকডাউনের ফলে বন্ধ দোকান পাট থেকে সমস্ত রেস্তোরাঁ। তাই ঘরবন্দিতে অনেকেরই ঘরের খাবার আর মুখে রুচছেনা। করোনার জেরে এমন এক পরিস্থিতির সৃষ্টি হয়েছে এর ফলে বাইরে যাওয়াতো বন্ধই আর সেই সঙ্গে বন্ধ হয়ে গিয়েছে মনের মতন খাবার খাওয়াও। তবে এমন চরম সঙ্কটের দিনে ঘরে বসেই পালন করতে হচ্ছে যাবতীয় উৎসব। তাই ভোজন রসিক জামাইদের আদর করে জামাইষষ্ঠীতে খাওয়াতে সুখবর নিয়ে এল শহরের এক স্বনামধন্য এবং জনপ্রিয় রেস্তোরাঁ। লকডাউন পরিস্থিতিতেও এক ফোনে বাড়িতে বসেই পেয়ে যাবেন অউধ ১৯৫০ রোস্তোরাঁর রাজকীয় পঞ্চব্যঞ্জন।

  • <span style="font-size:14.0pt"><span style="line-height:107%"><span style="font-family:"Vrinda",sans-serif">Shiraz Golden Restaurant</span></span></span>

    Food13, Apr 2020, 5:21 PM

    লকডাউনে এক ফোনেই মিলবে লোভনীয় পদ, পয়লা বৈশাখ অফার নিয়ে হাজির শহরের জনপ্রিয় এই রেস্তোরাঁ

    লকডাউনের ফলে বন্ধ দোকান পাট থেকে সমস্ত রেস্তোরাঁ। তাই ঘরবন্দিতে অনেকেরই ঘরের খাবার আর মুখে রুচছেনা। করোনার জেরে এমন এক পরিস্থিতির সৃষ্টি হয়েছে এর ফলে বাইরে যাওয়াতো বন্ধই আর সেই সঙ্গে বন্ধ হয়ে গিয়েছে মনের মতন খাবার খাওয়াও। তবে এমন চরম সঙ্কটের দিনে ভোজন রসিকদের জন্য সুখবর নিয়ে এল শহরের এক স্বনামধন্য জনপ্রিয় রেস্তোরাঁ।
  • food delivery

    India 1, Aug 2019, 10:38 AM

    'খাবারই ধর্ম'-জোমাটোর উত্তরে চাপের মুখে কী করলেন এই হিন্দু গ্রাহক

    ফুড ডেলিভারি অ্যাপের দৌলতে খাবার এখন আঙুলের ডগায়। খাবার অর্ডার দেওয়ার পর সেই খাবার কখন পাতে পড়বে চলে তারই অপেক্ষা। ফোনের নোটিফিকেশনে 'খাবার আসছে' দেখেই তৃপ্তি জাগে মনে। কিন্তু খিদের মুখেও যে বাধা হয়ে দাঁড়াতে পারে ধর্ম তা হয়তো আগে কেউ ভাবেনি। কিন্তু সম্প্রতি যে ঘটনা ঘটেছে তাতে রীতিমতো তাজ্জ্বব সকলে।