Asianet News BanglaAsianet News Bangla
8 results for "

Four Zodiac

"
People of these four Zodiac signs are very stubborn BDDPeople of these four Zodiac signs are very stubborn BDD

Zodiac Sign: এই ৪ রাশির মানুষ অত্যন্ত জেদি, এরা নিজেদের উপর কারও শাষন পছন্দ করে না

১২ টি রাশির মধ্যে এমন ৪টি রাশি রয়েছে যারা স্বভাবগত ভাবে খুবই জেদি হয়। তাদের নিজস্ব গতিতে চলার এবং জীবনে চলার অভ্যাস রয়েছে। 

 Astrology Dec 9, 2021, 11:09 AM IST

2022 year is very auspicious for these four zodiac Sign BDD2022 year is very auspicious for these four zodiac Sign BDD

2022 Astrology News- নতুন বছর এই চার রাশির জন্য খুব শুভ, বৃদ্ধি পাবে অর্থ ও সম্পদ

তাদের অনুকূলে গ্রহ-নক্ষত্রের অবস্থান সঠিক থাকার কারণে মা লক্ষ্মীও তাদের প্রতি সদয় হবেন। জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য নতুন বছর শুভ হতে চলেছে।

 Astrology Nov 18, 2021, 1:22 PM IST

These four Zodiac signs people are the most intelligent BDDThese four Zodiac signs people are the most intelligent BDD

Astrology News- এই চার রাশির জাতকরা হয় সবচেয়ে বুদ্ধিমান

জ্যোতিষশাস্ত্র মনে করে এই ১২টি রাশির মধ্যে এমন চারটি রাশি আছে যারা বাকি রাশিগুলির থেকে অত্যন্ত বুদ্ধিমান। জেনে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।
 

 Astrology Nov 15, 2021, 1:15 PM IST

Venus transit on 21st February 2021 four zodiac signs will facing problem BDDVenus transit on 21st February 2021 four zodiac signs will facing problem BDD

২১ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করবে শুক্র, মারাত্মক সমস্যা বাড়তে চলেছে এই ৪ রাশির

২১ ফেব্রুয়ারি রবিবার দুপুর ২ টো বেজে ১৯ মিনিটে রাশি পরিবর্তন করবে শুক্র গ্রহ। ওই দিনে মকর রাশি ত্যাগ করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র মতে শুক্র গ্রহ শুক্র ও বৃষ রাশির অধিকর্তা গ্রহ। তাই উক্ত দিনে স্বরাশিতে প্রবেশ করছে শুক্র। মনে করা হচ্ছে শুক্রের এই রাশির পরিবর্তন প্রভাব ফেলবে সমস্ত রাশিচক্রের উপর। দেখে নেওয়া যাক শুক্রের এই পরিবর্তনের ফলে কোন কোন রাশি উপকৃত হবে এবং কোন কোন রাশির সমস্যা বৃদ্ধি পাবে।

 Astrology Feb 17, 2021, 10:57 AM IST

Even with Grow up these four Zodiac signs childish behavior remains within BDDEven with Grow up these four Zodiac signs childish behavior remains within BDD

বয়স বাড়লেও এই ৪ রাশির মধ্যে থেকে যায় শিশুসুলভ আচরণ, জেনে নিন তার তালিকা

জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার রাশি তাঁর ব্যক্তিত্ব সম্পর্কে জানতে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। একজন মানুষ সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তার রাশির বিষয়ে জ্ঞান থাকলে। জ্যোতিষশাস্ত্র মতে, এমন চারটি রাশি রয়েছে যাদের বয়স বাড়লেও তাঁদের মধ্যে শিশু সুলভ আচরণ থেকেই যায়। ফলে জীবনে সত্যের মুখোমুখি হতে এদের মানসিক ভাবে খুব দুর্বল করে দেয়। তবে চলুন জেনে নেওয়া যাক সেই চার রাশির নাম যারা বড় হওয়ার পরেও শিশু সুলভ আচরণ করে থাকে।

 Astrology Jul 30, 2020, 11:13 AM IST

Four zodiac signs should be careful throughout June monthFour zodiac signs should be careful throughout June month

৪টি রাশির এই মাস জুড়ে সতর্ক থাকতে হবে, মানসিক চাপ এবং অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে

জুনে গ্রহ অবস্থান পরিবর্তন করার ফলে ১২ টি রাশির উপর প্রভাব বিস্তার করবে। জ্যোতিষশাস্ত্রের মতে, জুনে সূর্য, মঙ্গল, বুধ এবং বৃহস্পতি রাশি পরিবর্তন করবে। এই গ্রহের অবস্থানগুলির প্রভাবের সঙ্গে কিছু রাশির ভাল সময় শুরু হবে এবং কিছুর অসুবিধা দেখা দিতে পারে। মেষ, বৃষ, কর্কট, তুলা, বৃশ্চিক, ধনু এবং মীন রাশির জাতকরা এই মাসে উপকৃত হতে পারেন। চাকরি ও ব্যবসায় সময় ভাল থাকবে। এগুলি ছাড়াও মিথুন, সিংহ, কন্যা এবং কুম্ভ রাশির লোকদের পুরো মাস জুড়ে সতর্ক থাকতে হবে। বিতর্ক হতে পারে। মানসিক চাপ এবং অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনাও রয়েছে।

 Astrology Jun 2, 2020, 2:47 PM IST

These four zodiac Signs have chance to improving financial situation in the future according to astrologyThese four zodiac Signs have chance to improving financial situation in the future according to astrology

আগামীতে আর্থিক অবস্থার উন্নতির যোগ রয়েছে এই রাশিগুলির, দেখে নিন কোন রাশি রয়েছে এই তালিকায়

জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের আগামী কয়েক মাসের মধ্যেই অর্থভাগ্য খুলে যাবে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কি না!

 Astrology May 12, 2020, 11:00 AM IST

These four zodiac signs should not wear turtle ring according to astrologyThese four zodiac signs should not wear turtle ring according to astrology

টার্টল রিং পরেন, কয়েকটি রাশির জন্য এই আংটি অশুভ

জ্যোতিষীদের পরামর্শ মত অনেকেই জীবনের যাবতীয় বাধা কাটানোর জন্য আংটি পরেন। বর্তমানে রত্ন বা পাথর ছাড়াও সমানভাবে জনপ্রিয় টার্টেল রিং অর্থাৎ কচ্ছপের আংটি। বাস্তুমতে কচ্ছপকে শুভ বলে মনে করা হয়।

Astrology 2020 Jan 22, 2020, 3:09 PM IST