Fragrance  

(Search results - 3)
  • <p>ఆరోగ్యవంతవైన శృంగారం అన్నివేళలా మేలు చేస్తుంది. మరి శృంగారంలో మధురిమలు చవిచూడాలంటే కొన్ని రూల్స్ పాటించడం చాలా అవసరమని నిపుణులు చెబుతున్నారు.&nbsp;</p>

    RelationshipJun 17, 2020, 5:22 PM IST

    যৌন মিলনের পথে বাধা হয়ে দাঁড়ায় কৃত্রিম সুগন্ধী, কী বলছে গবেষণা

    প্যাচপেচে গরমে ঘামের দুর্গন্ধ থেকে বাঁচতে ও অন্যকে বাঁচাতে বডি স্প্রে-ই ভরসা। যে কোনও সুগন্ধি মানুষের ব্যক্তিত্ব প্রকাশ করে। সুরুচির পরিচয় দেয় এই পারফিউম। অনেকেরই ধারণা মুহূর্তের মধ্যে মন ভাল করতে এবং সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই সুগন্ধীর। বিপরীত লিঙ্গের মানুষকে আকর্ষণ করার অন্যতম সহজ উপায় নাকি এই সুগন্ধী। বৈজ্ঞানিক মতে,যৌন জীবনে সুগন্ধীর ভূমিকা রয়েছে। তেমনই এই সুগন্ধীর বিভিন্ন উপাদান যৌন মিলনের পথে বাধা হয়ে দাঁড়ায় বডি-স্প্রে বা পারফিউম।

  • undefined

    RelationshipApr 7, 2020, 2:47 PM IST

    সুগন্ধের ম্যাজিকই বাড়িয়ে তুলবে মিলনের চাহিদা, ট্রাই করলেই ফল মিলবে হাতেনাতে

    দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। সারা বিশ্বে এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।  একটানা  দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। অনেকের সম্পর্কের মধ্যে একঘেয়েমি চলে এসেছে। কীভাবে এই সমস্যার মোকাবিলার করবেন তা ভেবেন পাচ্ছেন না। এক্ষেত্র হাতের কাছের কয়েকটা জিনিসেই ফিরে পেতে পারেন পুরোনো সম্পর্ক। যে কোনও সুগন্ধি মানুষের ব্যক্তিত্ব প্রকাশ করে। পারফিউম ব্যবহার করতে কে না ভালবাসে। সুরুচির পরিচয় দেয় এই পারফিউম।  প্রত্যেকেই নিজেদের ব্যক্তিত্ব অনুযায়ী এই সুগন্ধি ব্যবহার করে থাকেন। সুগন্ধী মানে যে পারফিউমই হতে হবে তেমনটা নয়, ঘরের মধ্যে সুগন্ধী ছড়িয়েও সঙ্গিনীর মন অনায়াসেই জয় করতে পারবেন। মুহূর্তের মধ্যে মন ভাল করতে এবং সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই সুগন্ধীর। কোনও কোন সুগন্ধী যৌন মিলনের জন্য আদর্শ, দেখে নিন একনজরে।

  • পারফিউমের  ছবি

    Life StyleJan 4, 2020, 6:03 PM IST

    পারফিউমের গন্ধ কীভাবে দীর্ঘস্থায়ী করবেন, জেনে নিন সেই ফান্ডা


    দুর্গন্ধ থেকে মুক্ত রাখতে পারফিউম অত্যন্ত প্রয়োজনীয় উপকরণ। শরীর থেকে  ঘাম কমে আসলেই পারফিউমের গন্ধ দীর্ঘস্থায়ী হবে ।পারলে পারফিউম কাছে রাখুন ও কিছুক্ষণ পরপর ব্যবহার করুন। পারফিউমের ব্র্যান্ডের, একই সুবাস যুক্ত অন্য প্রসাধনীও ব্যবহার করুন।