Gas Booking  

(Search results - 5)
  • <p>রান্নার গ্যাস নিয়ে নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার কমছে । কখনও আবার ব্যাঙ্কে ভর্তুকি ঢুকছে না। এবার রান্নার গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে &nbsp;আর সহজ পদ্ধতি আনা হল।</p>

    Business2, Sep 2020, 11:37 AM

    সম্পূর্ণ বিনামূল্যে গ্যাস সিলিন্ডার পেতে চান, শেষ সুযোগ হাতছাড়া করলেই বড়সড় ক্ষতি

    করোনার জেরে দেশজুড়ে যা পরিস্থিতি হয়েছে, তাতে প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় সম্পূর্ণ বিনামূল্যে  তিনমাস রান্নার গ্যাস দিয়েছিল মোদী সরকার। ফ্রি-তে রান্নার গ্যাস মিললেও রান্নার গ্যাস নিয়ে নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার কমছে । কখনও আবার ব্যাঙ্কে ভর্তুকি ঢুকছে না। অগ্নিমূল্য বাজারে এতসবের মধ্যে  রান্নার গ্যাস নিয়ে সুখবর। এপ্রিল মাস থেকে বিনামূল্যে রান্নার গ্যাসের মেয়াদ বাড়ানো হয়েছিল সেপ্টেম্বর পর্যন্ত। আবারও বিনামূল্যে রান্নার গ্যাস পাওয়ার জন্য এটাই শেষ সুযোগ।  জেনে নিন কীভাবে এই যোজনার লাভবান হতে পারবেন।
     

  • <p>প্রথমে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, যে লকডাউন শুরুর পরের মাস অর্থাৎ এপ্রিল থেকে পর পর ৩ মাস বিনামূল্যে গ্যাসের সিলিন্ডার দেবে সরকার। কিন্তু বর্তমান পরিস্থিতিতে নতুন সিদ্ধান্তে এই সময়সীমার মেয়াদ আরও ৩ মাস বাড়ানো হল।</p>

    Business28, Aug 2020, 2:46 PM

    এলপিজি গ্যাস বুকিং করলেই মিলবে ৫০ টাকা ছাড়, মানতে হবে বিশেষ শর্ত

    রান্নার গ্যাস নিয়ে নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার কমছে । কখনও আবার ব্যাঙ্কে ভর্তুকি ঢুকছে না। অগ্নিমূল্য বাজারে এতসবের মধ্যে  রান্নার গ্যাস নিয়ে সুখবর। এবার থেকে রান্নার গ্যাস অনলাইনে বুকিং করলেই মিলবে বিশেষ ছাড়। বাজারের দামের থেকে সস্তায় কীভাবে রান্নার গ্যাস বুকিং করবেন, জেনে নিন বিশদে। 

  • <p>প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার গ্রাহকদের জন্য বড় ঘোষণা। এবার থেকেই সম্পূর্ম বিনামূল্যেই পাবেন রান্নার গ্যাসের সিলিন্ডার।</p>

    Kolkata5, Jul 2020, 5:25 PM

    গ্যাস বুকিংয়ে নয়া নিয়ম, এবার থেকে চালু হচ্ছে 'ওটিপি'

     গ্যাস বুকিংয়ে  এবার থেকে  ওটিপি চালু হচ্ছে। গ্রাহক গ্যাস বুকিং করার প ক্যাশ মেমো তৈরি হবে। মোবাইল ফোনে একটি ছয় সংখ্যার ওটিপি আসবে।  রান্নার গ্যাস ঠিক গ্রাহক পাচ্ছেন কিনা নিশ্চিত করতেই এই উদ্য়োগ।

  • গ্যাসের ছবি

    Business27, May 2020, 12:37 PM

    রান্নার গ্যাস বুক করুন এবার হোয়াটসঅ্যাপে, জানুন এই সহজ পদ্ধতিটি

    হোয়াটসঅ্যাপে বুক করা যাবে রান্নার গ্যাস। সিলিন্ডার বুকিং-এর ক্ষেত্রে হোয়াটসঅ্যাপ বিজনেস চালু করল ভারত গ্যাস। রান্নার গ্যাস বুকিং-এর ক্ষেত্রে অনেক সুবিধাই পাবেন গ্রাহকরা। অ্যাপের মাধ্যমে তরুণ থেকে বৃদ্ধ সকল প্রজন্মের কাছেই এই কাজ আরও সহজ হবে।

  • গ্যাসের ছবি

    Life Style29, Feb 2020, 4:11 PM

    রান্নার গ্যাস বুকিং করতে গিয়ে নাজেহাল, রইল আরও সহজ পদ্ধতি

    একধাক্কায় ফের রান্নার গ্যাসের দাম বাড়াল কেন্দ্রীয় সরকার।  চলতি মাস শেষ হতে না হতেই বাড়ল ভর্তুকিবিহীন রান্নার গ্যাসের দাম।মধ্যবিত্তের  দুশ্চিন্তা বাড়িয়ে একলাফে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম। ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের। তার উপর রান্নার গ্যাস বুক করতে গিয়ে হাজারো সমস্যার মধ্যে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। তবে এবার থেকে আর কোনও ঝক্কি পোহাতে হবে না গ্রাহকদের। নয়া সুবিধা নিয়ে এসেছে  ইন্ডেন গ্যাস। জেনে নিন নয়া ব্যবস্থায় কী কী অতিরিক্ত সুবিধা পেতে চলেছেন গ্রাহকরা।