Geeta  

(Search results - 15)
  • <p>হরভজন সিং ৮ বছর দীর্ঘ সম্পর্কের পরে ২৯ অক্টোবর ২০১৫ সালে গীতা বাসরাকে বিয়ে করেছিলেন। জলন্ধরের এক গুরুদ্বারায় দুজনে পাঞ্জাবি রীতিতে বিয়ে করেছিলেন। তাঁর বিয়ের অনুষ্ঠানে সচিন তেন্ডুলকার ও তাঁর স্ত্রী অঞ্জলি সহ কয়েকজন নিকট আত্মীয় ও বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।&nbsp;<br />
&nbsp;</p>

    CricketDec 4, 2020, 7:20 PM IST

    ছবি দেখেই হয়েছিলেন পাগল, যুবরাজের মাধ্যমে যোগযোগ, জানুন কীভাবে হয়েছিল হরভজন-গীতার বিয়ে

    মাঠ ও মাঠের বাইরে সর্বদা চনমনে ও আবেগপ্রবণ থাকেন ভারতীয় তারকা স্পিনার হরভজন সিং। কোনও কিছু একবার জেদ করলে তা করেই ছাড়েন ভাজ্জি পাজি। অনেকেই হয়তো জানেন না নিজের জীবনসঙ্গী বাছার ক্ষেত্রেও এরকমই জেদ করেছিলেন হরভজন সিং। ৮ বছর গীতা বসরার সঙ্গে সম্পর্কে থাকার পর বিয়ে করেছিলেন ভাজ্জি। কিন্তু 'পঞ্জাব দ্য পুত্তরের' প্রেম কাহিনি বা প্রেমের শুরু খুবই মজাদার। আজ আপনাদের জন্য রইল ভাজ্জি পাজির প্রেম কাহিনি।
     

  • undefined

    Bengali CinemaNov 8, 2020, 11:57 PM IST

    'ভগবত গীতা'র বিতর্ক উড়িয়ে দিলেন দেবলীনা, ফের 'আলু থালু' পোজে অভিনেত্রী

    দেবলীনা কুমারের 'ভগবত গীতা' বিতর্কের রেশ এখনও কাটেনি। বিতর্ক উসকে ফের সেই ছবি পোস্ট করলেন অভিনেত্রী। আর একজনও ট্রোলার সাহস পেল না এবার। 'আলু থালু' পোজে বাজিমাত দেবলীনার। 

  • <p>নববধূর বেশে দেবলীনাকে দেখে মা দুগ্গার সঙ্গেও তুলনা টেনেছেন নেটিজেনরা। তার টোনড ফিগার পুরুষ হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত তা আগেও প্রমাণ মিলেছে।</p>

    Bengali CinemaNov 7, 2020, 4:56 PM IST

    'বিয়ে হওয়ার আগেই বিধবা', কুরুচিকর মন্তব্যে চটলেন দেবলীনা কুমার

    দেবলীনা কুমারের নতুন পোস্টে ফের এল ট্রোলিং। হাই থাই স্লিটেড কালো গাউনে সেজে উঠেছেন দেবলীনা। ব্ল্যাক উইডো লিখতেই ছুটে এল ট্রোলার। বিয়ে, বিধবা নিয়ে প্রসঙ্গ তুলতেই চটলেন অভিনেত্রী।

  • undefined

    Bengali CinemaNov 3, 2020, 4:09 PM IST

    'ভগবত গীতার সম্মানটুকু রাখতে শিখুন', বক্ষ থেকে শাড়ি খুলে পড়ছে দেবলীনার, ক্ষোভ উগরে দিল নেটিজেনরা

    দেবলীনা কুমারের শাড়ি পরায় আপত্তি। বক্ষ থেকে কাপড় কেন সরবে। তাও আবার ভগবত গীতার সামনে 'অশ্লীলতা'। এই অভিযোগে দেবলীনার বিরুদ্ধে নেটিজেনরা।

  • <p>हरभजन सिंह ने गीता बसरा को एक गाने 'वो अजनबी' में देखा था और उनसे प्यार हो गया था। हरभजन ने एक इंटरव्यू में बताया था कि, गीता को सबसे पहले एक पोस्टर में देखा था और देखते ही वो गीता के दीवाने हो गए थे, जिसके बाद उन्होंने अपने दोस्त और टीम इंडिया के पूर्व खिलाड़ी युवराज सिंह से पूछा कि क्या तुम इस पोस्टर वाली लड़की को जानते हो? तो जवाब में युवराज ने बोला नहीं, जिसपर हरभजन ने युवराज से कहा कि अगर नहीं पता है तो पता लगाओ कि कौन है ये?</p>

    CricketSep 11, 2020, 10:11 PM IST

    গীতার পোস্টার দেখেই হয়েছিলেন 'দিওয়ানা', বিয়ে করে নিয়েছিলেন দম, জানুন ভাজ্জির মজাদার প্রেম কাহিনি

    মাঠ ও মাঠের বাইরে সর্বদা চনমনে ও আবেগপ্রবণ থাকেন ভারতীয় তারকা স্পিনার হরভজন সিং। কোনও কিছু একবার জেদ করলে তা করেই ছাড়েন ভাজ্জি পাজি। অনেকেই হয়তো জানেন না নিজের জীবনসঙ্গী বাছার ক্ষেত্রেও এরকমই জেদ করেছিলেন হরভজন সিং। ৮ বছর গীতা বসরার সঙ্গে সম্পর্কে থাকার পর বিয়ে করেছিলেন ভাজ্জি। কিন্তু 'পঞ্জাব দ্য পুত্তরের' প্রেম কাহিনি বা প্রেমের শুরু খুবই মজাদার। আজ আপনাদের জন্য রইল ভাজ্জি পাজির প্রেম কাহিনি।

  • <p><br />
रूबी अपने पूरे परिवार के साथ लंदन में ही रहती हैं। वो गीता से दो साल की छोटी हैं।&nbsp;<br />
&nbsp;</p>

    CricketSep 1, 2020, 7:25 PM IST

    কথায় বলে 'শালি আধি ঘর ওয়ালি', হরভজনের একমাত্র শ্যালিকাকে দেখলে মাথা ঘুরে যাবে আপনারও

    ভারতীয় তারকা স্পিনার হরভজন সিং বিয়ে করেছেন গীতা বসরাকে। বলিউড যোগের কারনে গীতা বসরাকে সকলেই চেনেন। কিন্তু হরভজন সিংয়ে একমাত্র শ্যালিকা রুবি সম্পর্কে খুব কম জানা গেলেও, তিনি তার দিদির থেকেও সুন্দরী। রুবির রূপে পাগন অনেকেই। শোনা যায় ভাজ্জির বিয়ের দিন জামাইবাবুর সঙ্গে খুব মজা করেছিলেন রুবি। আইপিএল শুরু আগে চলুন আজ জানা যাক ভাজ্জির শ্বশুর বাড়ি সম্পর্কে।
     

  • <p>महज 17 साल की उम्र में उसने हरियाणा के हिस्ट्रीशीटर विजय से शादी की, जो यूपी के गैंगस्टर श्रीप्रकाश शुक्ला का करीबी था। यूपी एसटीएफ ने विजय को 2003 में हापुड़ में मार गिराया। इसके बाद उसने पावर और पैसे के लिए सेक्स रैकेट शुरू कर दिया। फिर आपराधिक संरक्षण के लिए उसने बदमाश दीपक सोनू से शादी कर ली, जो 2004 में पुलिस मुठभेड़ में मारा गया।&nbsp;<br />
&nbsp;</p>

    India Jul 23, 2020, 12:49 PM IST

    রোমাঞ্চে ভরা সোনু পঞ্জাবনের ব্যক্তিগত জীবন, দুই স্বামীর মৃত্যু পুলিশের এনকাউন্টারে

    সেক্স রেকেট চালান ও মানুষ কেনাবেচার অভিযোগে ২৪ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে দিল্লির আদালত। সোনু পঞ্জাবনের সাজা ঘোষণার সময় দিল্লির আদালতের মন্তব্য  ছিল মহিলা হিসেবে সম্মনা পাওয়ার যোগ্যতা হারিয়েছে সোনু পঞ্জাবন। পাশাপাশি আরও জানিয়েছিল কঠোরতম শাস্তির দাবিদার সে। ৩৫ বছরের সোনু পঞ্জাবনের অন্য নাম গীতা আরোরা। পূর্ব দিল্লির মেয়ের ভয়ঙ্কর অপরাধী হয়ে ওঠার গল্প নিয়ে বলিউডে ছবিও তৈরি হয়েছে। দক্ষণ দিল্লি তার ব্যবসার প্রাণ কেন্দ্র হলেও বেশ কয়েকটি রাজ্যেও বিছিয়ে পড়েছিল সোনু ও তার দলবল। আগেও বেশ কয়কবার পুলিশ গ্রেফতার করে। কিন্তু নিজের প্রভাব খাটিয়ে পুলেশের হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হয় সোনু। এই মহিলা অপরাধীর জীবনও খুব নাটকীয়। দুবার বিয়ে করেছিল সোনু। কিন্তু তার দুই স্বামীই পুলিশের এনকাউন্টারে মারা গিয়েছিল। তদন্তকারীদের কথায় সমাজবিরোধীদের প্রতি রীতিমত আকৃষ্ট ছিল সোনু পঞ্জাবন। 
     

  • <p>वो ज्यादातर लेन-देन ई-वॉलेट के जरिए करती थीं, ताकि पुलिस को सबूत न मिल सके। सोनू पर मर्डर समेत कई मुकदमे दर्ज हैं, लेकिन उसे सजा पहली बार हुई है।</p>

    India Jul 23, 2020, 11:43 AM IST

    মানুষ কেনা বেচার অপরাধে সোনু পঞ্জাবনের ২৪ বছরের জেল, 'মহিলা বলার সীমা অতিক্রম করেছে' বলল আদালত

    দিল্লির সব থেকে বড় সেক্স রেকেটের মালকিন ছিল সোনু পঞ্জাবন। পাশাপাশি ২১ শতকে দাঁড়িও মানুষ কেনা বেচার সঙ্গে সরাসরি জড়িত ছিল বলে অভিযোগ। দীর্ঘ দিন ধরেই রাজধানীর বুকে পুলিশের নাকের ডকায় দাড়িয়ে রমরমিয়ে অবৈধভাবে যৌন ব্যবসার অভিযোগ এবার সাজা পেল সোনু। যার অন্যনাম গীতা অরোরা। ২৪ বছর কারাদণ্ড ঘোষণার সময় আদালতের মন্তব্য ছিল 'মহিলা বলার সমস্ত সীমা অতিক্রম করেছে এবং কঠোরতম শাস্তির দাবিদার'। কারাদণ্ডের পাশাপাশি আদালত ৬৪ হাজার টাকা জরিমানাও করেছে। 
     

  • undefined

    BollywoodJul 9, 2020, 5:09 PM IST

    ওয়াহিদার সঙ্গে বিচ্ছেদের কারণেই কি আত্মহননের পথ বেছে ছিলেন গুরু দত্ত, রহস্য মৃত্যু আজও ধোঁয়াশা

    গুরু দত্ত। পঞ্চাশের দশকে একাধারে পরিচালক, চিত্রনাট্যকার, প্রযোজক ও অভিনেতা ছিলেন।  ১৯২৫ সালে ৯ জুলাই তার জন্ম। আসল নাম বসন্ত কুমার শিবশঙ্কর পাদুকোন, শৈশবে এক দুর্ঘটনার পরই নাম পরিবর্তন হয়ে গুরু দত্ত হিসেবে সকলের কাছে পরিচিতি পাম। আজ তার ৯৫ তম জন্মবার্ষিকী। রিল লাইফের মতোই রিয়েল লাইফটাও ছিল তার আড়ম্বর পূর্ণ। গীতা দত্তের সঙ্গে প্রেম থেকে বিবাহ, তার পরেই ওয়াহিদের রহমানের  সঙ্গে প্রেম সবটাই যেন রূপোলি পর্দার এক ফ্রেমে সাজানো। কিন্তু ওয়াহিদার সঙ্গে বিচ্ছেদের পরই সবটা যেন এক লহমায় বদলে গিয়েছিল। সত্যিই কি ওয়াহিদার বিচ্ছেদে আত্মহননের সিদ্ধান্ত নিয়েছিলেন গুরু দও, যা আজও ধোঁয়াশা।

  • <p>লো নেক-এ অচেনা গীতশ্রী, দেখুন তো চিনতে পারেন কিনা 'রাশি'র নায়িকাকে</p>

    Bengali CinemaJun 28, 2020, 11:57 PM IST

    লো নেক-এ অচেনা গীতশ্রী, দেখুন তো চিনতে পারেন কিনা 'রাশি'র নায়িকাকে

    সোশ্যাল মিডিয়ার হটকেক গীতশ্রী রায়। লো নেক পোশাকে অভিনেত্রীকে চেনার জো নেই। রাশি ধারাবাহিকের নায়িকা হয়ে উঠেছেন অচেনা গীত। ছবি দেখে ঘাম ঝড়ছে নেটদুনিয়ার।

  • बता दें कि गीता सिद्धार्थ ने 1972 में आई फिल्म 'परिचय' से डेब्यू किया था। इस फिल्म में उनके अलावा जितेंद्र मुख्य भूमिका में थे। फिल्म के डायरेक्टर गुलजार थे।

     EntertainmentDec 15, 2019, 8:06 PM IST

    প্রয়াত ডিস্কো ডান্সার-শোলে খ্যাত অভিনেত্রী গীতা সিদ্ধার্থ, বি-টাউনে শোকের ছায়া

    শনিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বলিউড অভিনেত্রী গীতা সিদ্ধার্থ। মধ্যরাতে স্বাস্থ্যের অবস্থার অবনতি ঘটার ফলে মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি। পরিবারের পক্ষ থেকে এই খবর প্রকাশ্যে নিয়ে আসা হয় রবিবার সকালে।

  • accident

     EntertainmentNov 15, 2019, 10:44 AM IST

    ফেসবুকে সেলফি পোস্ট, তার খানিক পরেই পথ দুর্ঘটনায় মৃত্যু জনপ্রিয় গায়িকার

    দুর্ঘটনায় মৃত্যু জনপ্রিয় সঙ্গীতশিল্পীর । বিদেশে অনুষ্ঠানের জন্য গিয়েছিলেন গীতা। মুম্বই বিমানবন্দর থেকে নাসিকের দিকে যাচ্ছিলেন। পথের মাঝেই দুর্ঘটনায় মৃত্যু। 

  • পরিচারিকার ছবি

    India Nov 9, 2019, 4:45 PM IST

    মুহূর্তে ভাইরাল পরিচারিকার ভিজিটিং কার্ড, চাকরির ছড়াছড়ি

    সোশ্যাল মিডিয়ায় নয়া সেনসেশন। পুণের এক পরিচারিকার নাম এখন সকলের মুখে। গীতা কামলের ভিজিটিং কার্ডই চর্চার প্রধান বিষয়। ইতিমধ্যেই একের পর এক চাকরির প্রস্তাব আসছে গীতার কাছে। 

  • মেট্রো স্টেশনে চালু হচ্ছে শৌচালয়। ছবি- গেটি ইমেজেস

    KolkataOct 14, 2019, 10:02 AM IST

    ফের মেট্রোর সামনে ঝাঁপ, ব্যাহত ট্রেন চলাচল

    এ দিন সকাল ৯.২৪ মিনিটে গীতাঞ্জলি স্টেশনে দমদমগামী একটি ট্রেনের সামনে ঝাঁপ দেন এক যাত্রী।

  • গীতা ও সুষমা স্বরাজের ছবি

    India Aug 7, 2019, 3:37 PM IST

    'ভারতকন্যা'-র অসামান্য শ্রদ্ধা, ইশারাতেই গীতা পৌঁছলেন সুষমার কাছে

    প্রয়াত সুষমা স্বরাজকে ইশারার মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন বধির ও বাকশক্তিহীন মেয়ে গীতা। পাকিস্তানে দীর্ঘ ১৫ বছর ধরে অসহায় অবস্থায় ছিলেন গীতা। ২০১৫ সালের অক্টোবর মাসে গীতাকে নিজ দেশে ফিরিয়ে এনেছিলেন সুষমা স্বরাজ। গীতার পরিবার খুঁজে না পাওয়ায় তাকে 'ভারতের কন্যা' বলেছিলেন তিনি।