Gemstone  

(Search results - 27)
  • কীভাবে আসল পান্না সহজেই চিনতে পারবেন!

     Astrology22, Jul 2020, 11:10 AM

    ব্যবসায় সাফল্য থেকে সম্পদ বৃদ্ধি, একটি রত্নই ঘুরিয়ে দিতে পারে ভাগ্যের চাকা

    রাশিচক্রে বুধের অবস্থান খারাপ হলে পান্না ধারণ পরামর্শ দেন জ্যোতিষ। পান্না নবরত্নের অন্যতম একটি রত্ন। জ্যোতিষশাস্ত্র মতে খাঁটি পান্না ধারণ করতে পারলে ভাগ্য বদলে দিতে পারে। পান্না মধ্যম থেকে গাঢ় সবুজ রঙের সুন্দর রত্ন পাথর। ষড়ভূজাকৃতির কেলাস আকারে এটি পাওয়া যায়। রঙ ও ঔজ্জল্যের ভিড়ে আসল আর নকল রত্ন যাচাই করা খুব সমস্যার ব্যাপার। পান্না সাধারণত কলম্বিয়া এবং ব্রাজিলে পাওয়া যায়। কলম্বিয়া যে পান্না পাওয়া যায় তা সর্বশ্রেষ্ঠ। 

  • খাঁটি ক্যাটস আই চিনে নিন সহজেই

     Astrology12, Jul 2020, 10:25 AM

    কেতুর অশুভ দোষ কাটাতে এই রত্নের ক্ষমতা অপরিসীম, জেনে নিন এর কার্যকারীতা

     অনেক ক্ষেত্রে বহু অর্থ ব্যয় করে রত্ন ধারন করার পরেও কোনও কাজ দেয় না। তখন আমরা হয় জ্যোতিষী বা জ্যোতিষশাস্ত্র-কেই ভুল বলে গালমন্দ করে থাকি। তাই রত্ন ধারণ করার অন্যতম এবং একমাত্র বিষয় হল রত্নটি খাঁটি কি না সেই বিষয়ে অবশ্যই সতর্ক থাকুন। প্রয়োজনে রত্ন বিশারদের থেকে পরামর্শ নিন।কেতুর দোষ কাটাতে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ক্যাটসআই। রত্ন ধারনের ক্ষেত্রে এ কথা অবশ্যই মনে রাখতে হবে শুধু রত্ন ধারণ করলেই হবে না। আপনার সার্টিফায়েড খাঁটি রত্ন ধারন করতে হবে। তবেই সকল সমস্যা কাটিয়ে উঠতে পারবেন।

  • বাংলার নববর্ষে কোন রত্ন হবে আপনার জন্য শুভ, জেনে নিন রাশি অনুযায়ী

     Astrology15, Jun 2020, 2:04 PM

    জীবনের জটিলতর সমস্যাগুলি কাটিয়ে ফেলুন রত্ন ধারন ছাড়াই, জেনে নিন এই বিষয়গুলি

    জ্যোতিষশাস্ত্র বলছে সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷  আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। আমাদের জীবনের এই সমস্যাগুলোকে সহজেই কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। তবে এই রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু সময় এবং নিয়ম মেনে চলল জরুরি।

  • <p>Blue Diamond</p>

     Astrology27, May 2020, 1:41 PM

    শনির দোষ প্রতিকারের মূল্যবান রত্ন 'নীলকান্তমণি', আপনাকে এনে দিতে পারে রাজযোগ

    জ্যোতিষশাস্ত্র মতে, 'শনির দৃষ্টি' শব্দবন্ধটি মানব জীবনে দুর্ভাগ্যের ইঙ্গিত বয়ে আনে। পুরান মতে শনি দেবতা সবার উপর রুষ্ট হন না কেবলমাত্র অলস ব্যক্তির উপর রুষ্ট হন। শনির প্রকোপ থেকে বাঁচার অন্যতম উপায় হল নীলকান্তমণি বা নীলা রত্ন ধারণ করা। নীলাকে হিন্দিতে নীলম, ফারসীতে কবুদ সংস্কৃতে নীলাশ্ম, ইন্দ্রনীল, নীলোৎপল ইত্যাদি বিভিন্ন নামে অভিহিত করা হয়। রত্নটি অ্যালুমিনিয়াম অক্সাইড স্যাফায়ারের উপাদানে তৈরি।

  • <p>জ্যোতিষশাস্ত্র মতে মেনে চলুন এই নিয়মগুলি, নতুন বছরে কাটিয়ে উঠুন জীবনের সমস্ত বাধা</p>

    Astrology 202026, Apr 2020, 12:01 PM

    জ্যোতিষশাস্ত্র মতে মেনে চলুন এই নিয়মগুলি, নতুন বছরে কাটিয়ে উঠুন জীবনের সমস্ত বাধা

    আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। জীবনের এই সমস্যাগুলোকে সহজেই কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। তবে রত্ন ধারণে সমস্যা কাটিয়ে ওঠা গেলেও অনেকের পক্ষেই সব সময় রত্ন ধারণ সম্ভব হয় না। জ্যোতিষশাস্ত্র মতে, সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷ তবে এই রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু সময় এবং নিয়ম মেনে চলা জরুরি।  একইসঙ্গে গ্রহ প্রতিকারের জন্য প্রয়োজন প্রচুর পরিমান অর্থের, যা সকলের পক্ষে ব্যবস্থা করা সম্ভব হয়ে ওঠে না। এই সমস্ত কিছু ছাড়া এমন কিছু নিয়ম আছে যাতে সহজেই আপনি ঘরোয়া কিছু উপকরণ দিয়েই নতুন বছরে সমস্ত বাধা কাটিয়ে উঠতে পারবেন। জেনে নেওয়া যাক সেই নিয়মগুলি-

  • বাংলার নববর্ষে কোন রত্ন হবে আপনার জন্য শুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    Astrology 20201, Apr 2020, 4:33 PM

    বাংলার নববর্ষে কোন রত্ন হবে আপনার জন্য শুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। আমাদের জীবনের এই সমস্যাগুলোকে সহজেই কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। জ্যোতিষশাস্ত্র বলছে সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷ তবে এই রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু নিয়ম মেনে চলা জরুরি। না হলে রত্ন ধারণের উপযুক্ত ফল পাওয়া যায় না। জ্যোতিষশাস্ত্র মতে জেনে নিন কোন রাশির জন্য কোন রত্ন উপযুক্ত। অর্থাৎ বাংলার নতুন বছরে রাশি অনুযায়ী কোন রত্ন ধারণ করলে আপনার ভাগ্য পরিবর্তন হতে পারে।

  • প্রবাল ধারণের সময় এই নিয়মগুলি অবশ্যই মেনে চলুন

    Astrology 202011, Mar 2020, 10:03 AM

    রক্ত প্রবাল দেখে বুঝবেন কী করে তা খাঁটি, জেনে নিন সহজ উপায়

    এইভাবে চিনে নিন আসল রক্ত প্রবাল। মঙ্গলের সমস্যা থাকলে এই পাথর ধারণ করার পরামর্শ দেন জ্যোতিষীরা। জাপান ও ইতালিতে সবচেয়ে উত্কৃষ্ট মানের লাল প্রবাল পাওয়া যায়। আপনি জানবেন কী করে যে রত্নটি আপনি ধারণ করেছেন তা একেবারে খাঁটি।

  • ভাগ্য় বদলে নয়, সর্দি-কাশি থেকে স্নায়ুরোগ নিয়ন্ত্রণে কার্যকরী প্রবাল

    Astrology 202019, Feb 2020, 1:35 PM

    ভাগ্য় বদলেই নয়, সর্দি-কাশি থেকে স্নায়ুরোগ নিয়ন্ত্রণে কার্যকরী প্রবাল

    ভাগ্য পরিবর্তনের জন্য অনেক সময় জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। তার মধ্যে একটি গুরুত্বরূর্ণ রত্ন হল পলা বা প্রবাল। প্রবাল হল অ্যান্থজোয়া শ্রেনীভূক্ত এক প্রকার জলজ উদ্ভিদ। প্রবাল রত্নটি অস্বচ্ছ কঠিন ও বিভিন্ন রং-এর হয়। 

  • অশুভ নাশকারী রত্ন হিসেবে পরিচিত, কেতুর প্রতিকারের এই রত্নের ক্ষমতা অপরিসীম

     Astrology9, Jan 2020, 1:24 PM

    অশুভ নাশকারী রত্ন হিসেবে পরিচিত, কেতুর প্রতিকারের এই রত্নের ক্ষমতা অপরিসীম

    কেতুর অশুভ প্রভাব থেকে রক্ষা পেতে ক্যাটস আই ধারণ করতে হয়। অন্ধকারে বিড়ালের চোখের মতো জ্বল জ্বল করে ক্যাটস আই। অশুভ প্রভাবের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য ক্যাটস আই ধারণ করার পরামর্শ দেন জ্যোতিষীরা। শ্রীলঙ্কার ক্যাটসআই গুণমানের বিচারে সর্বশ্রেষ্ঠ। 

  • এই দশকে থাকুন বিপদমুক্ত, রত্ন ধারনে মেনে চলুন বিশেষ এই নিয়মগুলি

     Astrology9, Jan 2020, 10:14 AM

    এই দশকে থাকুন বিপদমুক্ত, রত্ন ধারনে মেনে চলুন বিশেষ এই নিয়মগুলি

    জীবনের সমস্যাগুলোকে কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। সঠিক নিয়ম অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও। রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু সময় এবং নিয়ম মেনে চলা জরুরি। কোন রত্ন কোন আঙুলে ধারণ করলে উপযুক্ত ফল পাওয়া যাবে, জেনে নিন।

  • লাল প্রবালের ক্ষমতা অপরিসীম, ২টি রাশির জন্য উপযুক্ত এই রত্ন

     Astrology4, Jan 2020, 1:17 PM

    লাল প্রবালের ক্ষমতা অপরিসীম, ২টি রাশির জন্য উপযুক্ত এই রত্ন

    লাল প্রবাল নানা আকার ও নানা মাপের হয়ে থাকে। যার যেমন প্রয়োজন সেই অনুযায়ী, রক্ত ধারনের পরামর্শ দেন জ্যোতিষীরা। জ্যোতিষশাস্ত্র মতে, লাল প্রবাল নিয়ন্ত্রণ করে মঙ্গল গ্রহকে। 

  • নতুন বছরে কাটিয়ে উঠুন সমস্ত বাধা, প্রতিকার পেতে জ্যোতিষশাস্ত্র মতে মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 201929, Dec 2019, 10:15 AM

    নতুন বছরে কাটিয়ে উঠুন সমস্ত বাধা, প্রতিকার পেতে জ্যোতিষশাস্ত্র মতে মেনে চলুন এই নিয়মগুলি

    জ্যোতিষশাস্ত্র বলছে সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷ তবে এই রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু সময় এবং নিয়ম মেনে চলা জরুরি। আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। 

  • মধ্যমায় হীরের আংটি, বদলে দেবে আপনার আর্থিক ভাগ্য

    Astrology 20195, Dec 2019, 9:05 AM

    মধ্যমায় হীরের আংটি, বদলে দেবে আপনার আর্থিক ভাগ্য

     হীরে হল সর্বাপেক্ষা মূল্যবান একটি রত্ন যা গহনা তৈরিতে বহুল ব্যবহৃত হয়। খাঁটি হীরের প্রতিফলনে বেশির ভাগই ধূসর ভাব থাকে। বর্ণহীন এ রত্নটি একটি মাত্র বিশুদ্ধ উপাদান কার্বন থেকে সৃষ্ট। জ্যোতিষশাস্ত্র মতে মধ্যমায় হীরের আংটি বদলে দিতে পারে আপনার জীবন

  • হজম শক্তি বৃদ্ধি থেকে রক্তাল্পতা, বহু সমস্যা সমাধানে কাজ করে মুক্তো

    Astrology 201921, Nov 2019, 11:12 AM

    হজম শক্তি বৃদ্ধি থেকে রক্তাল্পতা, বহু সমস্যা সমাধানে কাজ করে মুক্তো

    মানসিক অশান্তি বা চঞ্চলতার জন্য মুক্তো ধারণের পরামর্শ দেন বিশেষজ্ঞরা। রত্নের মধ্যে অন্যতম হল মুক্তো, এর অন্য নাম মোতি। সৌন্দর্য পিপাসুদের কাছে শত শত বছর ধরে অত্যন্ত জনপ্রিয় মুক্তো। মুক্তো থেকে বিচ্ছুরিত কমলা আলো প্রচুর রোগ নিরাময়েও সাহায্য করে

  • ঠকবেন না, নিজেই পরখ করে চিনে নিন আসল পান্না

     Astrology19, Oct 2019, 5:10 PM

    ঠকবেন না, নিজেই পরখ করে চিনে নিন আসল পান্না

    কলম্বিয়া যে পান্না পাওয়া যায় তা সর্বশ্রেষ্ঠ। রাশিচক্রে বুধের অবস্থান খারাপ হলে তাদের পান্না ধারণ করা উচিত। খাঁটি পান্না ধারণ করতে পারলে ভাগ্য বদলে দিতে পারে। আপনার ধারণ করা পান্নাটি খাঁটি কী না তা বুঝবেন কী করে