General Election 2024  

(Search results - 3)
  • Javed Akhtar is also holding a meeting of the opposition at Sharad Pawar s house BSM

    India Jun 22, 2021, 7:14 PM IST

    শরদ পাওয়ারের বাড়িতে বিরোধীদের বৈঠকে জাভেদ আখতার, 'দিবাস্বপ্ন' বলে কটাক্ষ বিজেপির

    শরদ পাওয়ারের দিল্লির বাড়িতে বিরোধী রাজনৈতিক দলগুলির বৈঠক  হয়। আর এই বৈঠক ঘিরেই তৃতীয় ফ্রন্টের জল্পনা তুঙ্গে উঠেছে জাতীয় রাজনীতিতে। তবে বৈঠকে অংশগ্রহণকারীরা এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি নন। কিন্তু বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলির এই বৈঠক এক ছাদের তলায় আনতে সক্ষম হয়েছে রাজ্যের বিবাদমান বাম আর তৃণমূলকে। এই বৈঠকে সবমিলিয়ে আট রাজনৈতিক দলের নেতৃত্ব উপস্থিত ছিলেন। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বর্তমান তৃণমূল কংগ্রেস নেতা যশবন্ত সিনহার উদ্যোগেই এই বৈঠকের আয়োজন করা হয়েছে। তবে উদ্যোক্তাদের পক্ষ থেকে বলা হয়েছে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য এজাতীয় বৈঠকের ডাকা  হয়েছে। 
     

  • before oppositions meeting with Sharad Pawar Prashant Kishore said 3rd 4th fronts can not challenge BJP

    India Jun 22, 2021, 2:25 PM IST

    'BJPকে চ্যালেঞ্জ জানাতে পারবে না তৃতীয় ফ্রন্ট', পাওয়ারের বাড়িতে বৈঠকের আগেই বিস্ফোরক প্রশান্ত কিশোর

    শরদ পাওয়ারের সঙ্গে বিরোধী দলের বৈঠকের আগেই বিস্ফোরক প্রশান্ত কিশোর। সংবাদ চ্যানেল এনডিটিভিকে দেওয়া একটা সাক্ষাৎকারে ভোট কুশলী প্রশান্ত কিশোর স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, 'তিনি বিশ্বাস করেন না যে, বর্তমান পরিস্থিতিতে তৃতীয় অথবা চতুর্থ ফ্রন্ট একটি চ্যালেঞ্জ হিসেবে আত্মপ্রকাশ করতে পারবে। ' এজাতীয় ফ্রন্ট তৈরির কোনও উদ্যোগও গ্রহণ করেননি বলেও জানিয়েছেন। তিনি আরও বলেছেন, এটি নিয়ে পরীক্ষা করা হচ্ছে। আর চেষ্টা করা হচ্ছে। তৃতীয় ফ্রন্টের ধারনাটি প্রাচীন। বর্তমান রাজনৈতিক গতিশীলতার পক্ষে এটি উপযুক্ত নয় বলেও জানিয়েছেন তিনি। 

  • After the second meeting with PK, Sharad Pawar called a meeting of BJP opposition parties bsm

    India Jun 21, 2021, 6:44 PM IST

    ৩ ঘণ্টা ধরে পাওয়ার-পিকে দ্বিতীয় বৈঠক, কাল দিল্লিতে বিরোধী দলের আলোচনা

    ১০ দিনের মধ্যে পরপর দুটি বৈঠকৈই কাটল জট। ভোট কুশলী প্রশান্ত কিশোরের সঙ্গে দ্বিতীয় বৈঠকের পরেই এনসিপি (NCP) নেতা শরদ পাওয়ার আগামিকাল বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলির একটি সভা ডেকেছেন বলে সূত্রের খবর। সূত্রের খবর শুধুমাত্র ২০২৪ সালের জাতীয় নির্বাচন নিয়েই সেখানে আলোচনা হবে-এমনটা নয়। সেই বৈঠকে উত্তর প্রদেশের আসন্ন বিধানসভা নির্বাচন নিয়েও আলোচনা করা হবে। শরদ পাওয়ার ও প্রাক্তন বিজেপি নেতা যশবন্ত সিনহার নামে আমন্ত্রণপত্র পাঠান হয়েছে।