Gold  

(Search results - 207)
  • <p><strong>सॉवरेन गोल्ड फंड में ज्यादा रिटर्न</strong><br />
अगर ज्यादा रिटर्न हासिल करना हो तो सॉवरेन गोल्ड बॉन्ड (SGB) सबसे बेहतर ऑप्शन साबित हो सकता है। इन्वेस्टमेंट एक्सपर्ट्स भी ज्यादा रिटर्न पाने के लिए सॉवरेन गोल्ड बॉन्ड में ही निवेश की सलाह देते हैं। इसमें सोने की कीमत बढ़ने पर फायदा तो मिलता ही है, इन्वेस्टमेंट पर सालाना 2.5 फीसदी का रिटर्न हासिल होता है। <br />
 </p>

    India 13, Aug 2020, 9:33 AM

    রাম রাজত্বের পর এবার সোনার টুকরো দেশ, নদীতে ভেসে আসছে বহু মূল্যবান স্বর্ণ কুচি

    নদীতে বয়ে আসছে সোনার টুকরো, স্থানীয় বাসিন্দারা তা কুড়িয়েও পেয়েছেন, বিষয়টি পৌঁছেছে প্রশাসনের কানেও, মহামূল্যবান সোনার খনির খোঁজ শুরু হচ্ছে। 

  • <p><br />
কলকাতার বাজারে ১ কেজি রূপোর  আজকের দাম ৪৭,৭০০ টাকা। যা গতকাল ছিল ৪৭,৬০০ টাকা।</p>

    Business12, Aug 2020, 5:11 PM

    হু হু করে রেকর্ড হারে কমছে সোনার দাম, দেখে নিন বাজারের হাল হকিকত

    একটানা উর্ধ্বমুখী থাকার পর ফের একধাক্কায় কমেছে সোনার দাম। বিয়ের মরশুম পড়তে না পড়তে হুড়মুড়িয়ে বেড়েছিল সোনা। লকডাউনের অগ্নিমূল্য বাজারে ফের নিচের দিকে নামতে শুরু করেছে সোনার মূল্য। করোনার জেরে দেশের আর্থিক অবস্থা তলানিতে গিয়ে ঠেকেছে। করোনা ভ্যাকসিন আসার জেরে বিশ্বের শেয়ার বাজারে ফের কেনাবেচা শুরু হয়েছে। আর সেই কারণেই  আন্তর্জাতিক বাজারে প্রায় ৫ শতাংশ পড়ে গিয়েছে সোনার দাম। বিশেষজ্ঞরা জানিয়েছেন, দেশের বাজারে সোনার দাম আরও কমতে পারে বলে আশা করা হচ্ছে। কলকাতায় কত হয়েছে সোনা, জেনে নিন আজকের দর।

  • Rupanjana Mitra

    Bengali Cinema11, Aug 2020, 8:48 PM

    হাই থাই স্লিটে রূপাঞ্জনা, ছোটপর্দার 'মা'র চরিত্রে অভিনয় করেও নেটদুনিয়ায় তুলে ধরলেন অন্য রূপ

    টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের ছবিতে কুপোকাত নেটবাসী। পোস্ট করলেন সোনালী গাউনে পরা ছবি। রূপাঞ্জনার নতুন রূপে ঢোক গিলতে সমস্যা ভক্তদের। হটনেসে তাঁর বয়স ধরা মুশকিল হয়ে গিয়েছে সকলের।

  • India 10, Aug 2020, 2:57 PM

    ড্রাগনদের রক্তচক্ষু উপেক্ষা করেই হিমাচলের আকাশ রাফালের টহল, রাতের অন্ধকারে চলছে মহড়া

    ক্রমশই উত্তেজনা বাড়ছে পূর্ব লাদাখ সীমান্তে। তার তারজন্য়েই এখন থেকেই মহড়া শুরু করেছে ফ্রান্স থেকে সদ্যো আসা ৫টি রাফাল যুদ্ধ জাহাজ। রাতের অন্ধকারে হিমাচল প্রদেশের দুর্গম পার্বত্য এলাকায় মহড় দিচ্ছে পাঁচটি রাফাল। খতিয়ে দেখা হচ্ছে এয়ার টু এয়ার মিসাইল লঞ্চের সমস্ত প্রক্রিয়া।  হিমাচল প্রদেশেও চিনের সঙ্গে সীমান্ত ভাগ করে নেয়। তাই কিছুটা হলেও মহড়ার সময় সাবধানতা অবলম্বন করা হচ্ছে। চিনা সেনা যাতে রাফালের রেডারের ফ্রিকোয়েন্সি সনাক্ত করতে না পারে সেই দিকেই বিশেষ নজর দেওয়া হচ্ছে। অন্যদিকে দৌলত বেগ ওল্ডি থেকে আকসাই চিন পর্যন্ত এলাকায় চিনের পিপিলস লিবারেশন আর্মির ওপর নজর রাখছে চিনুক হেলিকপ্টার। রাতের অন্ধকারেও চলছে চিনা সেনার ওপর নজর রাখার কাজ। 

  • <p>প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন</p>

    Bollywood8, Aug 2020, 9:28 AM

    প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন

    সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম, রিয়া চক্রবর্তীর লাইফস্টাইল নিয়ে পূর্বে যা যা প্রশ্ন ওঠে তাই এখন রিয়াকে সরাসরি জেরা করল ইডি। ৮ অগাস্ট সকাল ১১ থেকে ১১:৩০ নাগাদ রিয়াকে তলব করে ইডি। ইডির ডাকে সারা না দিলে এবার সাংঘাতিক আইনি বিপাকে পড়তেন রিয়া। আর 'আন্ডারগ্রাউন্ড' না থেকে নিশ্চিত করা সময়ের মধ্যেই চলে এলেন মুম্বইয়ের ইডি-র অফিসে। টানা সাড়ে নয় ঘন্টা জেরা চলেছে তাঁর। রাত ন'টা নাগাদ ইডি-র দফতর থেকে তাঁকে নিজের ভাই সৌভিকের সঙ্গে বেরতে দেখা যায়। সংবাদমাধ্যমের ভিড় কাটিয়ে তড়িঘড়ি গাড়িতে গিয়ে ওঠেন তাঁরা। সকলের কৌতূহল, জেরায় কী কী উঠে এল। দেশবাসী সন্দেহপ্রকাশ করে রিয়ার লাইফস্টাইল নিয়ে। 

  • <p>'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল সুশান্তের বান্ধবী</p>

    Bollywood7, Aug 2020, 3:09 PM

    'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেসামাল নায়িকা

    দীর্ঘ দশদিন পর জনসমক্ষে রিয়া চক্রবর্তী। আন্ডারগ্রাউন্ড থেকে বেরতে বাধ্য হলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী। রিয়ার বিরুদ্ধে মে মাসে মামলা দায়ের করেন সুশান্তের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং। তারপরই তড়ঘড়ি মুম্বইয়ের আস্তানা ছেড়ে বেরিয়ে যান তিনি। একা নন, ছিলেন মা, বাবা এবং ভাই সৌভিকও। সেই বিল্ডিংয়ের সুপারভাইসারের কথায়, মাঝরাতে সপরিবারের মালপত্র বোঝাই করে বেরিয়ে গিয়েছিলেন রিয়া। 'আন্ডারগ্রাউন্ড' হয়েই তাঁকে তলব করে বসে বিহার পুলিশ। এরই মাঝে সুশান্ত মৃত্যুর তদন্ত চলে যায় সিবিআইয়ের কাছে। সেখান থেকে তাঁকে তলব করতেই অবশেষে জনসমক্ষে আসেন রিয়া। এশিয়ানেটের এক্সক্লুসিভ ভিডিওতে ধরা গিয়েছে রিয়াকে। 

  • <p><strong>कितने का खरीद सकते बॉन्ड</strong><br />
सॉवरेन गोल्ड बॉन्ड स्कीम में न्यूनतम 1 ग्राम का निवेश किया जा सकता है। कोई भी व्यक्ति एक वित्त वर्ष में ज्यादा से ज्यादा 500 ग्राम का गोल्ड बॉन्ड खरीद सकता है। </p>

    Business6, Aug 2020, 5:21 PM

    লক্ষ্মীবারে ৫৫ হাজার ছাড়িয়ে গেল সোনার দাম, রেকর্ড হারে পাল্লা দিয়ে বাড়ছে রূপোও

    সোনার দাম আকাশছোঁয়া। লক্ষ্মীবারে একলাফে ৫৫ হাজারে ছাপিয়ে গেছে সোনার দাম। গত সপ্তাহে রেকর্ড হারে দাম বাড়ার পরও এই সপ্তাহেও সোনার দাম ফের উর্ধ্বমুখী। করোনা সংক্রমণ ও লকডাউনের মধ্যে দাম বাড়াতেই মাথা হাত পড়েছে সাধারণ গয়না বিক্রেতাদের।  মধ্যবিত্তের দুশ্চিন্তা বাড়িয়ে ৬০ হাজারের গন্ডি ছুঁতে চলেছে সোনা । তবে শুধু সোনাই নয়, পাল্লা দিয়ে ছুটো চলেছে রূপোও। সোনার কেনার পরিকল্পনা থাকলেও দাম শুনলে চমকে যাবেন, জেনে নিন আজকের কলকাতার দর।

  • <p>জাতীয় স্তরে একাধিক সোনা জয়ী অ্যাথলিট, বর্তমানে অর্থাভাবে দিনমজুরের কাজ করছেন<br />
 </p>

    Sports4, Aug 2020, 8:36 PM

    জাতীয় স্তরে একাধিক সোনা জয়ী অ্যাথলিট, বর্তমানে অর্থাভাবে দিনমজুরের কাজ করছেন

    ন্যাশানাল গেমসে দুবার সোনা জিতেছেন ঝাড়খণ্ডের সরিতা তিরকে। আন্তর্জাতিক স্তরেও দেশের নাম একাধিকবার উজ্জ্বল করেছেন সরিতা। কিন্তু বর্তমানে অর্থাভাবে সংসার চালাতে তাকে করতে হচ্ছে দিনমজুরের কাজ । প্রশাসনের কাছে সাহায্য চেয়েও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন তিনি।
     

  • <p>জেনে নিন ইউরোপের সেরা পাঁচটি লিগের সর্বোচ্চ গোলদাতাদের, যারা পেলেন গোল্ডেন বুট<br />
 </p>

    Football4, Aug 2020, 10:04 AM

    জেনে নিন ইউরোপের সেরা পাঁচটি লিগের সর্বোচ্চ গোলদাতাদের, যারা পেলেন গোল্ডেন বুট

    ফরাসী লিগ ওয়ান বাদে করোনা আবহেই দীর্ঘ দিন পরে ফিরেছিল উইরোপের সেরা ৪টি লিগ। দর্শকশূন্য স্টেডিয়ামেও নিজেদের উজার করে দিয়েছেন ফুটবলার। করোনার কারণে ব্যালড ডিঅর বাতিল হওয়ার কিছুটা হতাশা সকলের মধ্যে থাকলেও, নিজেদের লিগ গুলিতে সর্বোচ্চ গোলদাতা হওয়ায় তারা জিতেছেন গোল্ডেন বুট। দেখে নেওয়া যাক ইউরোপের সেরা ৫টি লিগের সর্বোচ্চ গোলদাতাদের।

  • <p><strong>कितने का खरीद सकते बॉन्ड</strong><br />
सॉवरेन गोल्ड बॉन्ड स्कीम में न्यूनतम 1 ग्राम का निवेश किया जा सकता है। कोई भी व्यक्ति एक वित्त वर्ष में ज्यादा से ज्यादा 500 ग्राम का गोल्ड बॉन्ड खरीद सकता है। </p>

    Business3, Aug 2020, 4:01 PM

    সোনা মজুত করে রেখেছেন বাড়িতে, নয়া স্কিমে নিয়ম না মানলে হতে পারে বড় অঙ্কের জরিমানা

    ৫০ হাজারের গন্ডি পার করেছে সোনার দাম। ভবিষ্যতে সোনা মজুত রাখা নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে মধ্যবিত্তের কপালে। বাড়িতে কিংবা  ব্যাঙ্কে সোনা মজুত রাখলেও এবার দিতে হবে হিসেব। আয়করের নিয়ম না মেনে অতিরিক্ত সোনা বাড়িতে রাখলেই বড় অঙ্কের জরিমানা হতে পারে।

  • কিরো ইমোবাইল

    Football3, Aug 2020, 1:51 PM

    বুনুচ্চির ট্যাকেলই গোল্ডেন বুট এনে দিল ইমোবাইল-কে

    কাল রাতে রোমার বিরুদ্ধে নামেননি রোনাল্ডো। গোল্ডেন বুট জয় নিশ্চিত করে ফেললেন ইমোবাইল। লিগে মোট ৩৫ গোল করেছেন তিনি। টপকে গিয়েছেন বুন্দেশলিগায় দুর্দান্ত ফর্মে থাকা রবার্ট লিয়নডস্কি-কেও। 

  • Business30, Jul 2020, 7:13 PM

    ১০ দিনে প্রথমবার লক্ষ্মীবারে দাম কমল সোনার, সস্তা হয়েছে রূপোও

    সোনার দাম চড়চড়িয়ে বেড়েই চলেছে। গত সপ্তাহে রেকর্ড হারে দাম বাড়ার পরও এই সপ্তাহেও লাগাতার সোনার দাম উর্ধ্বমুখী ছিল। করোনা সংক্রমণ ও লকডাউনের মধ্যে টানা ১০ দিনে  এই প্রথমবার সোনার দাম কমল। লক্ষ্মীবারের সোনার বাজারে দাম কমায় সকলেই খুশি। তবে শুধু সোনাই নয়, সস্তা হয়েছে রূপোর দামও। এহেন অর্থনৈতিক মন্দার অগ্নিমূল্য পরিস্থিতিতে সোনা ও রূপোর দাম নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তদের। সোনা কেনার পরিকল্পনা থাকলে আজ কালের মধ্যেই কিনে নিতে পারেন। জেনে নিন আজকের কলকাতার দর।

  • <p>২৪টি গোল্ড মেডেল জয়ী প্লেয়ার বর্তমানে দিনমজুর,সাহায্যের হাত বাড়ালেন ক্রীড়ামন্ত্রী<br />
 </p>

    Sports30, Jul 2020, 3:08 PM

    ২৪টি গোল্ড মেডেল জয়ী প্লেয়ার বর্তমানে দিনমজুর,সাহায্যের হাত বাড়ালেন ক্রীড়ামন্ত্রী

    হরিয়ানার প্রতিভা সম্পন্ন উশু প্লেয়ার শিক্ষা। রাজ্য স্তরে শিক্ষা জিতেছেন ২৪টি স্বর্ণপদক। বর্তমানে অর্থাভাবে দিনমজুরের কাজ করছেন তিনি। খবর পেয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী।

  • India 29, Jul 2020, 4:52 PM

    আম্বালায় রাফাল আসতেই চিন ও পাকিস্তানকে হুঁশিয়ারি রাজনাথের, নতুন সদস্যকে স্বাগত জানালেন মোদী-শাহ

    আম্বালায় রাফাল অবতরণ করতেই সুর চড়ালেন রাজনাথ, পাকিস্তান ও চিনকে কড়া বার্তা প্রতিরক্ষামন্ত্রীর, রাফালের আম্বালায় অবতরণের ভিডিও শেয়ার করলেন, দেশের প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীও একই পথে হাঁটলেন।

  • <p>Sankar Sen</p>

    Business29, Jul 2020, 9:55 AM

    করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সেনকো গোল্ড এর কর্ণধার শঙ্কর সেন-এর

    করোনার ফলে মৃত্যু সেনকো গোল্ডের কর্ণধার শঙ্কর সেন এর। বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি| গতকাল মৃত্যু হয় সেনকো গোল্ডের কর্ণধার শঙ্কর সেন-এর। গত দশদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে গতকাল হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় তাঁর, এমনটাই জানিয়েছেন চিকিৎসকেরা।