Gossip  

(Search results - 1142)
  • undefined

    Bengali CinemaJul 28, 2021, 3:39 PM IST

    তবে কী সম্পর্কের সুদিন ফিরতে চলেছে, প্রিয়াঙ্কার পথেই হাঁটলেন রাহুল

    ইতিমধ্যেই রাহুল তাঁর   অর্গান ইন্ডিয়ার মেলের স্ক্রিনশট পোস্ট করেন। সূত্রের খবর অনুযায়ী আগে থেকেই রাহুলের ইচ্ছে ছিল অঙ্গদান করার। তবে কাজের চাপে হয়ে উঠছিল না।

  • undefined

    BollywoodJul 28, 2021, 1:33 PM IST

    একাধিক শরীরী মেলামেশা থেকে বিচ্ছেদ, আমিরের অজানা এমন কিছু তথ্য যা আপনাকে অবাক করবে

    আমির এমনিতে খুব প্রাইভেট মানুষ। প্রাইভেসিতে জোর দেন। কিন্তু বলিউডের তাবড় সেলিব্রিটিরা যা মনে-প্রাণে চেয়েও পারেন নি, সেই কাজটাই আমির করছেন সম্পূর্ণ নিজের ফর্মুলায়।  কাজটা খুব সহজ নয়। কিন্তু দেখানো মানবিকতার মোড়কে বা আধুনিকতার সংজ্ঞায় তা আদতে কতটা মানবিক আর কতটা একনায়ক তন্ত্রকে জায়গা করে দেওয়া, তা নিয়ে বিতর্ক থেকেই যাচ্ছে।

  • undefined

    BollywoodJul 28, 2021, 11:21 AM IST

    স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে, কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী


    তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজর দাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে। পুলিশ সূত্রে খবর, পাশাপাশি ফোনেরও ফরেন্সিক পরীক্ষাও করানো হতে পারে।

  • <p>এই খুদে কার সন্তান তা তিনি স্পষ্ট করে না জানালেও বাচ্চাদের প্রতি প্রেম ব্যক্ত করেছেন শ্রাবন্তী।&nbsp;</p>

    Bengali CinemaJul 28, 2021, 10:43 AM IST

    পুরোনো একঘেয়েমি 'সহবাস' আর নয়, 'জীবনে সুখ একটাই', খোলসা করে প্রকাশ্যে জানালেন শ্রাবন্তী

    একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে এবার সুখের হদিশ পেলেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।
     

  • <p style="text-align: justify;"><strong>Shah Rukh Khan</strong><br />
"For me, love is dignifying a woman. She needs to be dignified by her man. That is romance for me."</p>

    BollywoodJul 28, 2021, 9:55 AM IST

    সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

    কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল, কিন্তু এই বলি নায়িকাদের আগে অন্য একজনের সঙ্গে ৫ বছর ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন, যিনি কিনা রণবীরের বন্ধুর স্ত্রী। কে সেই প্রেমিকা, কী তার আসল পরিচয়, জানলে চমকে যাবেন।

  • undefined

    BollywoodJul 28, 2021, 9:00 AM IST

    সম্পর্ক টিকবে না জেনেও বিয়ে, তবে কি রাজের কোটি কোটি টাকার সম্পত্তির লোভ সামলাতে পারেননি শিল্পা

    সম্পর্কের শুরু থেকেই বিতর্ক।  শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার প্রেম থেকে বিবাহ পুরোটাই যেন কন্ট্রোভার্সি। শিল্পার সঙ্গে প্রথম দেখার সময়ে বিবাহিত ছিলেন রাজ কুন্দ্রা। নিজের প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই বিয়ে করেন শিল্পাকে। কিন্তু শিল্পা শুরুতেই রাজকে জানিয়েছিলেন তাদের সম্পর্ক টিকবে না। তারপরও কেন বিয়ের পিঁড়িতে বসলেন শিল্পা। তবে কি রাজের কোটি কোটি টাকার সম্পত্তির লোভেই নিয়েছিলেন বিয়ের সিদ্ধান্ত। আর আজ চর্চার কেন্দ্রবিন্দুতে রাজ কুন্দ্রা। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।
     

  • undefined

    BollywoodJul 27, 2021, 4:14 PM IST

    জেলের বদ্ধ কুটুরিতেই ঠাঁই 'পর্নোগ্রাফি'-তে গ্রেফতার রাজের, ১৪ দিনের হেফাজতে পাঠানো হল শিল্পার স্বামীকে

    আদালতেও মিলল না স্বস্তি। ফের বড় ধাক্কা শিল্পার পরিবারে। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পুলিশি হেজাজতের মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বেড়েছিল। এবার তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামীকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

  • undefined

    BollywoodJul 27, 2021, 10:41 AM IST

    আর একটু নিচু হলেই বেরিয়ে যাবে 'স্তনযুগল', খোলা বুকে নোরার নিতম্বের ভাঁজে কাঁপছে সাইবারবাসী

    বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে।  এবার নোরার বক্ষ-বিভাজিকায় মজে সাইবারবাসী। ফ্লেক্সিবল শরীরে বুক চেরা গাউনে শিহরণ জাগালেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি।

  • <p><br />
এরকম ভাবেই দিনের পর দিন ইন্ডাস্ট্রি আমায় এড়িয়ে চলেছে। সেকেন্ড লিডের চরিত্রে অভিনয় করতে হয়েছে শ্রীলেখাকে। সুতরাং বলি ইন্ডাস্ট্রিই নয়, টলি ইন্ডাস্ট্রিতেও নেপোটিজম ছিল আছে এবং থাকবে। এছাড়াও ধারাবাহিকেও রয়েছে এই &nbsp;সমস্যা। এমনকী &nbsp;তিনি এও জানিয়েছেন, সুইসাইড করে কি এবার প্রমাণ করতে হবে তিনি কষ্টে রয়েছেন, বিস্ফোরক বয়ান শ্রীলেখার।</p>

    Bengali CinemaJul 27, 2021, 9:27 AM IST

    বেরিয়ে রয়েছে 'ব্রা'-এর স্ট্র্যাপ, অন্তর্বাস দেখাতে গিয়েই স্তনের মাপ নিয়ে কটাক্ষ শ্রীলেখাকে

    মেয়েদের শরীর, অন্তর্বাস সবকিছু নিয়ে সমাজে বেশ কিছু প্রচলিত ট্যাবু রয়েছে। এবার অন্তর্বাস নিয়ে সমাজের প্রচলিত ট্যাবু ভাঙতে মরিয়া শ্রীলেখা মিত্র। দিনকয়েক আগে একজন শ্রীলেখা বলেছিলেন স্ট্র্যাপটা খুলে ফেল, দেখতে আরও  ভাল লাগবে, এবং আরও ভাল বডি শো-অফ করবে। ঘটনাচক্রে তিনি ছিলেন একজন মহিলা। এই কটুক্তির যোগ্য জবাব তিনি আগেই দিয়েছেন। এবাক গোটা সমাজকে অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙার বার্তা দিলেন শ্রীলেখা।
     

  • undefined

    BollywoodJul 27, 2021, 8:39 AM IST

    Pregnant ঐশ্বর্য, হাত দিয়ে আড়াল করেও ঢাকতে পারলেন না বেবিবাম্প, তবে কি দ্বিতীয়বার মা হচ্ছেন অ্যাশ

    বলিউডে  দ্বিতীয়বারের জন্য অনেকেই সন্তান নিয়েছেন। কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন করিনা কাপুর খান। তবে কি এবার সেই পথেই হাঁটছেন বলি অভিনেত্রী তথা বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ইঙ্গিত পাচ্ছেন নেটিজেনরা। শরৎ কুমারের কন্যা ভারালক্ষ্মী সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন, সেখানেই স্পষ্ট ঐশ্বর্যর বেবিবাম্প। কখনও হাত দিয়ে আড়াল করে আবার কখনও সকলের পিছনে দাঁড়িয়ে বেবিবাম্প লুকোনোর চেষ্টাও করলেন রাই, কিন্তু সবই গেল বিফলে। অবশেষে ফাঁস হয়ে গেল বেবিবাম্পের ছবি। তবে কি সত্যিই আবারও প্রেগন্যান্ট ঐশ্বর্য, নতুন ছবিতেই জল্পনা তুঙ্গে।

  • undefined

    BollywoodJul 27, 2021, 7:59 AM IST

    থলথলে মেদ শরীর ফুলে Double, অকালে বুড়িয়ে যেতে চান না করিনা, কোন মন্ত্রে ধরে রেখেছেন যৌবন

    বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। ২ সন্তানের মা হয়েও  নিজেকে ফিট রেখেছেন করিনা। চোখেমুখে স্পষ্ট বয়সের ছাপ, নো মেক আপের ছবিতেই স্পষ্ট বোঝা যাচ্ছে বয়স বাড়ছে। বরাবরই ফিটনেস ফ্রিক অভিনেত্রী যোগা, জিম ছাড়া যার একমুহূর্ত চলে না এবার নিজেকে ফিট রাখতে একটু অন্য পথ অনুসরণ করলেন করিনা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের ফিটনেস মন্ত্র। কোন মন্ত্রে নিজের যৌবন ধরে রেখেছেন বেবো, দেখে নিন একনজরে।
     

  • undefined

    BollywoodJul 26, 2021, 10:51 AM IST

    শিল্পা ঘুমিয়ে পড়লেই চলত শ্যালিকা শমিতার সঙ্গে দেদার পার্টি, বেফাঁস মন্তব্যে বিপাকে রাজ

     পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে গত সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। পুলিশি হেফাজতে আরও কয়েকদিন থাকতে হবে রাজকে। ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। তেমনই রাজেরও পুরোনো সাক্ষাৎকারও ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়। কয়েকদিন আগেই রাজের বিলাসবহুল জীবন যাপন এবং রোজগার নিয়ে কানাঘুষো হয়েছিল। এবার রাজ বলছেন, শিল্পা ৭ টার মধ্যে খাওয়া-দাওয়া করেই ঘুমোতে চলে যান, আর তখনই নাকি শ্যালিকা শমিতাকে নিয়ে পার্টি করতে চলে যান, রাজের এই বেফাঁস মন্তব্যেই জোর জল্পনা শুরু হয়েছে নেটপাড়ায়।
     

  • <p>The actress was seen flaunting her red dress for the camera. Ritabhari’s red hot carpet look and red lipstick have left the fans dumbstruck.<br />
&nbsp;</p>

    Bengali CinemaJul 26, 2021, 9:17 AM IST

    শরীরী চাহিদায় নয়, মনের মানুষকে কাছে টানলেন ঋতাভরী, তবে কি মনোবিদ বন্ধুর সঙ্গে বিয়ের পিঁড়িতে নায়িকা

    টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। এবার একটু অন্য মুডে রয়েছেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী। তবে পাত্র কে? এই নিয়ে জোর গুঞ্জন টলিপাড়ায়। চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী। চিনে নিন টলি কুইনের হবু বরকে।

  • undefined

    BollywoodJul 26, 2021, 8:49 AM IST

    উদ্দাম সঙ্গমের সুখ উপভোগ নয়,বরং হানিমুনে গিয়ে পাগলামি শুরু ঐশ্বর্যর, ফাঁস করে দিলেন অভিষেক

    বিয়ের পর প্রায় কেটে গিয়েছে ১৪ বছর।  বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। কিন্তু জানেন নি, বিয়ের পর হানিমুনেই গিয়েই কেলেঙ্কারি কান্ড ঘটিয়েছিলেন ঐশ্বর্য। অভিষেকের সঙ্গে ডিজনিল্যান্ডে উড়ে যাওয়ার পরই মুহূর্তে ভোলবদল হয়েছিল ঐশ্বর্যর। জানেন কি, কী কী করেছিলেন রাই সুন্দরী, স্ত্রীয়ের সমস্ত গোপন কীর্তি ফাঁস করলেন অভিষেক বচ্চন।
     

  • <p style="text-align: justify;">Vicky quickly took to his Instagram account and wrote, "Kaha Tha Nahi Kha Paunga, Par Raha Nahi Gaya" (Told you wouldn't eat but couldn't resist).</p>

    BollywoodJul 25, 2021, 10:43 AM IST

    ভিকির অভিনয়গুণ চাপা পড়ে ইমরানের কাছে, ছবি থেকে রাতারাতি বাদ কেন

    বর্তমানে বলিউডের অন্যতম সেরা অভিনেতাদের তালিকায়স্থান, প্রথমের থেকেই কী রাজ করছেন ভিকি কৌশল! সহপরিচালক হিসেবে কেরিয়ার শুরু করলেও এই মুহূর্তে বলিউডের অভিনয় জগতের স্টার ভিকি কৌশল। মাসান, উরি, রাজি, সঞ্জু-এর মতো একাধিক সিনেমায় তাঁর অভিনয় দর্শকদের মনে জায়গা করে নেয়।