Group Clash  

(Search results - 17)
  • <p>বাঁকুড়ায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে,  বোমা মেরে খুনের অভিযোগ তৃণমূলের প্রাক্তন প্রধানকে </p>

    West Bengal2, Aug 2020, 5:49 PM

    বাঁকুড়ায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে, বোমা মেরে খুনের অভিযোগ তৃণমূলের প্রাক্তন প্রধানকে

    তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে খুন হলেন তৃণমূলের প্রাক্তন প্রধান।  গতকাল রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বেলিয়াড়া গ্রামে।  মৃত প্রাক্তন প্রধান শেখ বাবর আলি। স্থানীয় উলিয়ারা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধান ছিলেন তিনি। গতকাল রাত থেকেই তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ এবং ব্যাপক বোমাবাজি হয় বলে অভিযোগ।  এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। 
     

  • <p>তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের জন্য় শুভাশিস চক্রবর্তীকে 'দায়ী' করলেন শওকত মোল্লা</p>

    Kolkata27, Jul 2020, 12:01 AM

    তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের জন্য় শুভাশিস চক্রবর্তীকে 'দায়ী' করলেন শওকত মোল্লা

    দক্ষিণ ২৪ পরগনার জেলা সহ সভাপতি পদে শওকত মোল্লা আসতেই শুরু হয়ে গেল রাজনৈতিক কোন্দল। নিজেই সেই কথা প্রকাশ্য়ে স্বীকার করলেন তৃণমূলের ক্যানিং পূর্বের বিধায়ক। তিনি বলেন, জেলায় যে কিছু জায়গায় গোষ্ঠী সংঘর্ষ হচ্ছে তা জানতে পেরেছি। কিছু পকেটে সমস্য়া সৃষ্টি হয়েছে। তবে দলনেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় যে নির্দেশ দিয়েছেন তা তারা মাথা পেতে নেবেন। শীঘ্রই এই ধরনের ঘটনা যেন না হয় , সেই বিষয়ে ব্য়বস্থা নিচ্ছেন তারা। তবে খোদ বিধায়ক এই কথা স্বীকার করে নেওয়ায়, প্রকাশ্যে চলে এল তৃণমূলের কোন্দল। 

  • <p>TMC group clash breaks out at Murshidabad's Raghunathganj</p>

<p> </p>

    West Bengal3, Jun 2020, 1:02 AM

    বিধায়ক বনাম অঞ্চল সভাপতি, ভাঙরের পর শাসক দলের গোষ্ঠী-সংঘর্ষে রণক্ষেত্র এবার মুর্শিদাবাদ

    রবি ও সোমবারে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হয়েছিল ভাঙর। তার পরদিন একই দৃশ্য দেখা গেল মুর্শিদাবাদে। এবার বিধায়ক গোষ্ঠী বনাম অঞ্চল সভাপতির অনুগামীরা। তীব্র সংঘর্ষে জখম অন্তত ১৪ জন।  

     

  • ২০টি ঘটনার মধ্যে এত মিল থাকায় সহজেই যে কেউ এই মৃত্যুগুলিকে কোনও সিরিয়াল কিলার-এর কাজ বলে বুঝতে পারত। কিন্তু, দশটি থানার পুলিশ এর মধ্যে সমন্বয়ের অভাবে ৬ বছর ধরে কেউ ঘটনাগুলিকে একসূত্রে গাঁথার কথা ভাবেনি। পুলিশ মৃত্যুগুলির কোনওটিকে 'অস্বাভাবিক মৃত্যু, কোনওটিকে 'আত্মহত্যা' বলে জানিয়েছিল। এমনকী মৃতাদের সনাক্তকরণ বা তাদের পরিবারের তল্লাশ - কিছুই করা হয়নি। ২০টি ক্ষেত্রেই ফরেনসিক টেস্টে পটাশিয়াম সায়ানাইড বিষক্রিয়ার কারণে মৃত্যু বলে জানানো হয়েছিল। এই রাসায়নিক সহজে মেলে না, তাই আত্মহত্যার ক্ষেত্রে এর ব্যবহার বেশ অস্বাভাবিক। এই বিষয়টিও ভাবায়নি তদন্তকারীদের।

    West Bengal1, Jun 2020, 12:29 AM

    আমফান যেতেই এবার তৃণমূলের গোষ্ঠী কোন্দল, সরাসরি প্রাক্তন কাউন্সিলারের সভায় হামলা

    রাজপুর- সোনারপুর পুরসভায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল। লকডাউন ও আমফানের রেশের মধ্যেই তুলকালাম।সরাসরি প্রাক্তন কাউন্সিলারের মিটিং-এ গিয়ে হামলা। অভিযুক্ত খোদ ওয়ার্ডের তৃণমূল সভাপতি।  
     

  • লকডাউনেও তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, গার্ডেনরিচে ত্রাণ বিলি নিয়ে চলল গুলি

    Kolkata30, Mar 2020, 4:06 PM

    লকডাউনেও তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, গার্ডেনরিচে ত্রাণ বিলি নিয়ে চলল গুলি

    লকডাউনেও জারি রইল তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ। করোনা মোকাবিলায়  ত্রাণ বিলিকে কেন্দ্র করে চলল গুলি, বোমা। রবিবারের করোনা আতঙ্কের থেকেও গার্ডেনরিচে বড় হয়ে উঠল তৃণমূলের গোষ্ঠী লড়াই।

  • ব্লক সভাপতি পরিবর্তন হতেই ফের গোষ্ঠীকোন্দল  কেশপুরে, তৃণমূলের চাষিদের জমিতে জল বন্ধ

    Midnapore5, Feb 2020, 12:35 AM

    ব্লক সভাপতি পরিবর্তন হতেই ফের গোষ্ঠীকোন্দল কেশপুরে, তৃণমূলের চাষিদের জমিতে জল বন্ধ

    কেশপুরে তৃণমূলের গোষ্ঠী কোন্দল যেন সারতেই চাইছে না। বিজেপিকে দমন করতে ও গোষ্ঠীকোন্দল মেরামতের জন্য বহুদিন পর ব্লক সভাপতিকে পরিবর্তন করা হয়েছিল। তারপরই বিদায়ী ব্লক সভাপতি অনুগামীদের চাষের জমিতে জল দেওয়া বয়কট করল সদ্য নিযুক্ত তৃণমূলের ব্লক সভাপতির অনুগামীরা। জেলা নেতৃত্ব সমাধান না করে দেওয়ায় ক্ষুব্ধ তৃণমূলের লোকজনই।  তারা দ্বারস্থ হয়েছেন বিডিও এবং পঞ্চায়েত সমিতির ৷

  • রাজনৈতিক সংঘর্ষে উত্তাল কামারহাটি,  একাধিক গাড়িতে আগুন,জখম পুলিশ

    Kolkata18, Jan 2020, 11:35 AM

    রাজনৈতিক সংঘর্ষে উত্তাল কামারহাটি, একাধিক গাড়িতে আগুন,জখম পুলিশ

    রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত উত্তর ২৪ পরগনার কামারহাটি। শুক্রবার সন্ধেবেলা বোমাবাজিতে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। বাইক, ট্যাক্সিতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। আতঙ্ক ছড়াতেই গ্রাহাম রোড, দাসুর বাগান এলাকায় দোকানপাট সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ গেলে হামলার মুখে পড়ে। জখম হন এক পুলিশ আধিকারিক। পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হতে থাকলে বারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মা ঘটনাস্থলে যান।

  • দমদম পার্কের ছবি

    Kolkata21, Dec 2019, 5:41 PM

    দমদম পার্কের ঘটনা তৃণমূলের গোষ্ঠীকোন্দল , দাবি বিজেপি নেতা পীযুষ কানোরিয়ার


    দমদম পার্কে গুলিবিদ্ধ তৃণমূল নেতা বিশ্বজিৎ প্রসাদ। এখনও পর্যন্ত এই ঘটনার ৪৮ ঘন্টা পার হয়ে গেছে।  পীযুষ কানোড়িয়া বলেছেন, ওটা তৃণমূলের গোষ্ঠী দন্ধ। তাঁর মতে, ওরাই বিজেপির নাম নিয়ে অপবাদ ছড়াচ্ছে। 

  • শৃঙ্খলা ভাঙলেই ব্যবস্থা, ডেবরায় নেতাদের  মারধরে ২৩ কর্মীকে বহিষ্কার করল বিজেপি

    West Bengal3, Dec 2019, 9:13 PM

    শৃঙ্খলা ভাঙলেই ব্যবস্থা, ডেবরায় নেতাদের মারধরে ২৩ কর্মীকে বহিষ্কার করল বিজেপি

    দলের শৃঙ্খলা ভেঙে নেতা কর্মীদের ওপরে হামলা করেছিল দলেরই একাংশ ৷ কর্মীদের মারধর করে দলীয় কার্যালয় পর্যন্ত ভেঙে দিয়েছিল তারা ৷  দলবিরুদ্ধ কাজের জন্য অভিযুক্ত এই ২৩ কর্মীকে দল থেকে বের করে দিল রাজ্য বিজেপি ৷ এমনকী তাদের সঙ্গে দলের কেউ যোগাযোগ রাখলেও তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ারি দিয়েছেন নেতারা ৷ রাজ্য নেতৃত্ব পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই নির্দেশ বহাল থাকবে। গত ২৯ নভেম্বর ডেবরায় জেলা অফিসে ভাঙচুর চালানোর ঘটনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 
     
     

  • পার্টি অফিসে তালা,বসিরহাটে  তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্য়ে

    West Bengal30, Nov 2019, 3:45 PM

    পার্টি অফিসে তালা,বসিরহাটে তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্য়ে

    বিজেপি নয়, পার্টি অফিস দখল নিয়ে দ্বন্দ্ব বাধল দুই তৃণমূলের গোষ্ঠীর মধ্যে। এই ঘটনা ঘটেছে বসিরহাটের সদরপুর গ্রামে।  শনিবার সকাল এগারোটা নাগাদ তৃণমূলের পার্টি অফিসে কোন গোষ্ঠী থাকবে তা নিয়ে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। তৃণমূলের কার্যালয় দখলকে ঘিরে গোষ্ঠীর বচসা মেটাতে তড়িঘড়ি আসে পুলিশ। 

  • বিজেপিতে বিদ্রোহ, সভাপতিকে  না মেনে পার্টি অফিসে তালা

    West Bengal30, Nov 2019, 9:58 AM

    বিজেপিতে বিদ্রোহ, সভাপতিকে না মেনে পার্টি অফিসে তালা

    উত্তরপাড়া মন্ডল নির্বাচনে নিজেদের লবির লোক সভাপতি হয়নি , তাই নতুন সভাপতির বিরুদ্ধে বিদ্রোহ  ঘোষণা করল অন্য় গোষ্ঠীর লোকজন। নতুন সভাপতিকে না মেনে পাল্টা দলীয় অফিসে তালা মেরে দিল তারা । উত্তরপাড়া বিজেপি মন্ডল অফিসে তালা পড়েছে শুধু নয় , পাশাপাশি  নতুন সভানেত্রী সরস্বতী চৌধুরীকে মানছি না মানব না এই পোস্টার সেঁটে দেওয়া হয়েছে অফিসের দরজায় । 

  • তৃণমূল থেকে নব্য বিজেপিরা পদে,বিপদের  আশঙ্কায় বারাসত বিজেপিতে কোন্দল

    West Bengal26, Nov 2019, 5:10 PM

    তৃণমূল থেকে নব্য বিজেপিরা পদে, বিপদের আশঙ্কায় বারাসত বিজেপিতে হাতাহাতি

    তৃণমূল থেকে দলে এসে পদ পাচ্ছেন নব্যরা। অথচ দীর্ঘদিন তৃণমূলের বিরুদ্ধে লড়াই করেও বারাসত মণ্ডলে ব্রাত্য় পুরোনোরা। এই অভিযোগ থেকে হাতাহাতির উপক্রম হল  বিজেপির বারাসত মণ্ডল সভাপতি নির্বাচনে। 
     

  • ঘাসফুলের ঘরের কোন্দল রাস্তায়,  'শোভন-মালার' দ্বন্দ্বে বন্ধ রাসবিহারী মোড়

    Kolkata12, Nov 2019, 11:57 PM

    ঘাসফুলের ঘরের কোন্দল রাস্তায়, 'শোভন-মালার' দ্বন্দ্বে বন্ধ রাসবিহারী মোড়

    তৃণমূলের ঘরের কোন্দল এবার উঠে এল রাস্তায়। শোভনদেব চট্টোপাধ্যায় ও মালা রায়ের গোষ্ঠী কোন্দলে বন্ধ হয়ে গেল রাসবিহারী মোড়। শোভনদেবকে ধাক্কার অভিযোগে পথ অবরোধ করলেন তাঁর অনুগামীরা। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ব্য়বস্থা না নিলে অবস্থান তুলবেন না বলে জানালেন অবরোধকারীরা। 
     

  • লেকটাউনে তৃণমূলের পার্টি অফিসে বাইক বাহিনীর তাণ্ডব
    Video Icon

    Kolkata12, Nov 2019, 4:48 PM

    লেকটাউনে তৃণমূলের পার্টি অফিসে বাইক বাহিনীর তাণ্ডব, গোষ্ঠী কোন্দলের দিকে ইঙ্গিত, দেখুন ভিডিও

    খোদ শহর কলকাতায় ফের হামলা তৃণমূলের পার্টি অফিসে। ঘটনাস্থল লেকটাউনের বি ব্লক। দক্ষিণ দমদম পৌরসভার পৌরপিতা মানসরঞ্জন রায়ের পার্টি অফিসে মঙ্গলবার দুপুরে বাইক বাহিনী হামলা চালায় বলে অভিযোগ। দুপুর দেড়টা নাগাদ প্রায় ৩০০ বাইক বাহিনী আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিল বলে দাবি করা হচ্ছে। ভাঙচুর করা হয় দলীয় অফিস, ছিড়ে ফেলা হয় তৃণমূলের পতাকা। 

  • সুজিত ছেড়ে ব্রাত্য ব্রিগেডে মানস,  লেকটাউনে তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্য়ে

    Kolkata12, Nov 2019, 4:35 PM

    সুজিত ছেড়ে ব্রাত্য ব্রিগেডে মানস, লেকটাউনে তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্য়ে

    আগে ছিলেন সুজিত বসুর লোক। সম্প্রতি বিধায়ক ব্রাত্য বসুর সঙ্গে সখ্যতা বাড়তেই বিপাকে পড়লেন দক্ষিণ দমদম পৌরসভার কাউন্সিলর মানসরঞ্জন রায়। অভিযোগ, মঙ্গলবার দুপুরে বিশাল বাইক বাহিনী নিয়ে পৌরপিতার অফিসে তাণ্ডব চালানো হয়। মুখে নাম না করলেও এর পিছনে যে দলের গোষ্ঠীকোন্দল তা মানসবাবুর কথাতেই স্পষ্ট।