Happiness  

(Search results - 34)
  • <p>US Secretary of State Mike Pompeo (2nd L), US Secretary of Defense Mark Esper (L), India's Defence Minister Rajnath Singh (2nd R) and India's Foreign Minister Subrahmanyam Jaishankar</p>

    India 27, Oct 2020, 1:43 PM

    চিনা হুমকি প্রতিরোধে ভারত-মার্কিন ঐতিহাসিক পদক্ষেপ, বিইসিএ চুক্তি কী

    চূড়ান্ত হল ভারত-মার্কিন ঐতিহাসিক চুক্তি। বিইসিএ চুক্তি নিয়ে উচ্ছ্বসিত রাজনাথ সিং। দিল্লিতে দুই পক্ষের মধ্যে 'টু  প্লাস টু' বৈঠকে ঐতিহাসিক পদক্ষেপ। চিনা হুমকি প্রতিরোধের ডাক দিলেন মার্কিন বিদেশমন্ত্রী মাইক পম্পেও।

     

  • <p><strong>এ কারণেই যুবসমাজকে যুবশক্তিও বলা হয়। যুব শক্তি যে কোনও জাতির সর্বশক্তি। এ কারণেই চাণক্য যুবসমাজকে নির্দিষ্ট অভ্যাস থেকে দূরে থাকতে বলেছেন।</strong></p>

     Astrology14, Oct 2020, 11:03 AM

    সুখ, শান্তি ও সমৃদ্ধি এই মানুষদের কখনই ছেড়ে যায় না, জানায় চাণক্য নীতি

    চাণক্য একজন শিক্ষকের পাশাপাশি বিদ্বান ও জ্ঞানী ব্যক্তি ছিলেন। চাণক্যের বিভিন্ন বিষয়ে গভীর জ্ঞান ছিল। চাণক্য তাঁর নীতিতে নিজের অভিজ্ঞতার ভিত্তিতে যা জানতেন এবং বুঝতে পেরেছিলেন তা লিপিবদ্ধ করেছেন। চাণক্যের চাণক্য নীতিতে একজন ব্যক্তিকে জীবনে এগিয়ে যাওয়ার এবং সফল হওয়ার জন্য অনুপ্রাণিত করে। এই কারণেই আজও চাণক্য নীতির শিক্ষাগুলি প্রাসঙ্গিক। চাণক্যের মতে আপনি যদি জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি চান তবে আপনার এই জিনিসগুলি কখনও ভুলে যাওয়া উচিত নয়। চাণক্যের মতে, জীবনে প্রতিটি ব্যক্তি সুখ এবং শান্তি লাভের জন্য বিভিন্ন ধরণের প্রচেষ্টা করে। তবে খুব কম লোকই তা প্রাপ্ত করতে সক্ষম হন। সুখ, শান্তি এবং সমৃদ্ধি কোনও সংস্থান থেকে পাওয়া যায় না। 

  • <p><strong>कितना मिलेगा लोन</strong><br />
'अपना घर ड्रीम्ज' (Apna Ghar Dreamz) स्कीम के तहत 5 लाख रुपए और इससे ज्यादा का भी लोन लिया जा सकता है। 5 लाख रुपए का लोन लेने के लिए बैंक खाते में कम से कम 1500 रुपए का बैलेंस होना चाहिए, वहीं इससे ज्यादा रकम का लोन लेने के लिए अकाउंट में 3000 रुपए होने चाहिए।<br />
(फाइल फोटो)<br />
&nbsp;</p>

     Astrology20, Sep 2020, 10:20 AM

    আর্থিক সংকট শেষ হয়ে জীবনে আসতে চলেছে সুখ এবং সমৃদ্ধি, জানান দেয় এই লক্ষণগুলি

    মা লক্ষ্মীকে ধন-সম্পদ ও ঈশ্বর্যের দেবী হিসাবে বিবেচনা করা হয়। যে বাড়িতে দেবী লক্ষ্মী থাকেন, সেখানে সুখ থাকে, অর্থের অভাব কখনও হয় না। তাই সবাই লক্ষ্মীকে সন্তুষ্ট করার চেষ্টা করে যাতে তার বাড়িতে সুখ ও সমৃদ্ধি থেকে যায়। কথিত আছে যে দেবী লক্ষ্মী কারও বাড়িতে বাস করতে আসে, তার আগেই সেই ব্যক্তির কাছ থেকে কিছু বিশেষ লক্ষণ পাওয়া শুরু হয়। আজ জেনে নিন এই লক্ষণগুলি সম্পর্কে যা দেখে আপনি অনুমান করতে পারবেন, আপনার জীবনে আসছে সুখ এবং সমৃদ্ধি।

  • <p>অভিনেত্রী স্ত্রী হ্যাজেলকে আদরে ভরিয়ে দিচ্ছেন যুবরাজ, তাহলে কি আসছে 'ছোটা যুবরাজ'<br />
&nbsp;</p>

    Cricket16, Sep 2020, 8:36 PM

    অভিনেত্রী স্ত্রী হ্যাজেলকে আদরে ভরিয়ে দিচ্ছেন যুবরাজ, তাহলে কি আসছে 'ছোটা যুবরাজ'

    করোনা ভাইরাস মহামারীর জেরে লকডাউন অনেক তারকাদের জীবনে নিয়ে এসেছে পরিবারে নতুন অতিথি আসার সুখবর।  পাতৌদি পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর দ্বিতীয়বার মা হতে চলেছেন। পাশাপাশি জানুয়ারি মাসে বিরাট-অনুষ্কার পরিবারেও আসছে নতুন অতিথি। এবার প্রাক্তন ক্রিকেটাক যুবরাজ সিংয়ের স্ত্রী হেজেল কিচ সোশ্যাল  মিডিয়ায় একটি রোনান্টিক ছবি শেয়ার করেছেন। আরে তা ঘিরে জল্পনা শুরু হয়েছে যে তাহলে কি যুবরাজের পরিবারেও আসতে চলেছে নতুন সদস্য। যদিও যুবরাজ ও হেজেল এই বিষয়ে কিছুই বলেননি। তবে চলুন দেখা যাক হেজেলের কোন রোমান্টিক পোস্ট ঘিরে তৈরি হল এই জল্পনা।

  • <p><strong>আখরোট</strong></p>

<p>আখরোট এবং বাদামে ভিটামিন ইতে থাকে। প্রায় ৩০ গ্রাম বাদাম মানুষের শরীরের প্রয়োজনের ৭০ শতাংশ পূরণ করতে পারে। আখরোট ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড এবং ভিটামিন ই সমৃদ্ধ প্রতিদিনের ডায়েটে আখরোট রাখলে তা এনার্জি বৃদ্ধির পাশাপশি জ্বেল্লাদার ত্বক পেতেও সাহায্য করবে।</p>

     Astrology9, Sep 2020, 12:29 PM

    ঘরে নিয়মিত অশান্তি ও ঝামেলা, বাস্তুর এই ১০ নিয়ম বাড়িয়ে তুলবে সুখ এবং সমৃদ্ধি

    বাড়ি আমাদের পৃথিবী। প্রত্যেকের ঘরে শান্তি এবং সমৃদ্ধি লাভের আশা রাখেন প্রত্যেকেই। তাদের প্রত্যেকে নিজের মতো করে চেষ্টা করেন বাড়িতে সমৃদ্ধি বজায় রাখতে। বাস্তু শাস্ত্র আপনার বাড়ির সঙ্গে সম্পর্কিত। বাস্তু ব্যবস্থা গ্রহণ করে, আপনি আপনার বাড়িতে ইতিবাচকতা এবং সৃজনশীলতা আনতে পারেন। বাস্তুর প্রতিকারগুলি যেমন মনে হয় তত সহজ। বাস্তুর এই নিয়মগুলি ঘরকে নেতিবাচক শক্তির হাত থেকে রক্ষা করে। ফলে আপনার সার্বিক উন্নতির পথে কোনও কিছুই বাধা হয়ে দাঁড়াতে পারে না।

  • <p>&nbsp;ম্যানচেস্টার ইউনাইটেড&nbsp;ও&nbsp;ইস্টবেঙ্গল</p>

    Football8, Sep 2020, 4:03 PM

    আইএসএলে সুযোগ পাওয়ায় ইস্টবেঙ্গলকে অভিনন্দন জানালো ম্যান ইউ

    আইএসএল খেলতে নামার আগে ফের খুশির খবর লাল-হলুদ শিবিরে। শুভেচ্ছা বার্তা ভেসে এল সুদূর ম্যানচেস্টার থেকে। ট্যুর ডিরেক্টর ক্রিস্টোফার কোমেনের চিঠিতে শুভেচ্ছা জানিয়েছে ম্যান ইউ। পাল্টা ধন্যবাদ জানিয়েছে ইস্টবেঙ্গলও। 

  • <p>ক্রমশ বেরিয়ে আসছে গোপনাঙ্গ, হাই-থাই স্লিটে সাংঘাতিক ঝুঁকি নেন প্রিয়ঙ্কা</p>

    Bollywood2, Sep 2020, 2:04 PM

    ক্রমশ বেরিয়ে আসছে গোপনাঙ্গ, হাই-থাই স্লিটে সাংঘাতিক ঝুঁকি নেন প্রিয়ঙ্কা

    হলিউডের প্রিয়ঙ্কা চোপড়া এবং বলিউডের প্রিয়ঙ্কা চোপড়ার মধ্যে যেন আকাশ পাতাল তফাত। বলিউডে থাকাকালীন তাঁর ফ্যাশন সেন্স ছিল ভিন্ন ধরণের। হলিউডে পদার্পণের পর থেকেই তাঁর ফ্যাশনে এসেছে ভিন্নতা। বিভিন্ন ধরণের মেকআপ, ফ্যাশন, পোশাক, সবেতেই এসেছে নতুন ছোঁয়া। গত বছর জোনাস ব্রাদার্সের ডক্যুমেন্টারি 'চেজিং হ্যাপিনেস'-এর প্রিমিয়ারে উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা। সঙ্গে ছিলেন বর নিক জোনাসও। 

  • <p>সমর্থকদের হাসির জন্য নিজেদের উজার করে দেবে কেকেআর, আরব থেক জানাল নাইটরা<br />
&nbsp;</p>

    Cricket22, Aug 2020, 5:50 PM

    সমর্থকদের হাসির জন্য নিজেদের উজার করে দেবে কেকেআর, আরব থেক জানাল নাইটরা

    আইপিএল খেলতে বৃহস্পতিবারই আরব আমিরশাহি পৌছে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আবুধাবি পৌছে হোচেলে আইসোলেশনে রয়েছেন কার্তিক, শুভমান গিল, কুলদীপ যাদবরা। কেউ কারও সঙ্গে দেখাও করতে পারছেন না। নিয়ম মেনে আগামি ৬ দিনের মধ্যে তিনবার করোনা পরীক্ষা করা হবে সকল প্লেয়ারদের। পজেটিভ এলে তবেই অনুশীলনে নামতে পারবেন কেকেআর তারকারা। তবে বিদেশের মাটিতে খেলা হলেও, নাইটদের মনে যে ইডেন গার্ডেন্স ও বাংলার কোট কোটি কেকেআর ভক্তরা রয়েছে সেই কথা বারবার স্বীকার করেছেন দীনেশ কার্তিক, অন্যান্য প্লেয়ার সব কেকেআর ম্যানেজমেন্টও। বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের কঠিন পরিস্থিতিতেও ফ্যানেদের জন্য নিজের উজার করে দিতে প্রস্তুত নাইটরা। 
     

  • <p>'তেরো পার্বণ'র হাত ধরে বিনোদনে ভিন্নতার ছোঁয়া, হঠাৎই হল এক স্বাদবদল</p>

    Bengali Cinema7, Aug 2020, 8:01 PM

    'তেরো পার্বণ'র হাত ধরে বিনোদনে ভিন্নতার ছোঁয়া, হঠাৎই হল এক স্বাদবদল

    জোছন দস্তিদারের হাত ধরে বাংলা টেলি জগৎ পেয়েছিল ভিন্নতার ছোঁয়া। ডিডি বাংলার 'তেরো পার্বণ' আজও দর্শকের মণিকোঠায়। হঠাৎ কেন এমন বদল ঘটল বাংলা বিনোদন জগতে। 'কিরণমালা' থেকে 'কে আপন কে পর', কোথা থেকে এল এই পরিবর্তন। 

  • আপনার জন্ম কি মঙ্গলবার, তবে আপনার মধ্যে রয়েছে এই বিশেষ গুণ

     Astrology24, Jun 2020, 12:30 PM

    সন্তান ধারণের ক্ষেত্রে বাধা, বুধবারেই হবে সমস্যার সমাধান মনে রাখুন এই নিয়মগুলি

    পুরাণ মতে, সিদ্ধিদাতা গণেশের পুজো করলেই যে কোনও কাজ সম্পন্ন হয় সঠিকভাবে। এই জন্যই সকল পুজোর আগে গণেশ পুজো করা হয়। সিদ্ধিদাতা গণেশের পুজো করলেই সন্তুষ্ট হন শিব ও উমা। ফলে জীবনের সকল বাধা কেটে যায়। এই জন্য মেনে চলতে হবে শুধু এই নিয়মগুলি। বুধবার মনে করা হয় সিদ্ধিদাতা গণেশের দিন। হিন্দু সম্পদ্রায়ে সিদ্ধি, বিঘ্ননাশকারী, অর্থ  জ্ঞানের দেবতা রূপে পূজিত হন গণেশ। মানসিক শক্তি, পরিবারে সুখ-শান্তি, উপার্জন বৃদ্ধির দেবতা এই গনপতি। হিন্দুশাস্ত্র মতে মনে করা হয়, যিনি প্রতিদিন গণেশের স্তোত্র পাঠ করেন, তাঁর সমস্ত বাধা বিপত্তি দূর করা হয়।

  • ত্রিশ দিন নভেম্বর, এপ্রিল, জুন এবং সেপ্টেম্বরের হয়, আঠাশ দিন একা ফেব্রুয়ারি আছে, এবং বাকি সমস্ত একত্রিশ, তবে লিপ ইয়ারটিতে আপনাকে অবশ্যই একটি যুক্ত করতে হবে। একটি লিপ বছর তৈরি করতে তিনটি বসন্ত লাগে। - হ্যারিসন, ডেনহম

    Relationship22, Jun 2020, 7:15 PM

    যৌন চাহিদায় অতৃপ্তি, বিছানায় সুখ খুঁজতে পরকীয়ায় ঝুঁকছেন বিবাহিত মহিলারা

    পরকীয়ায়  ছেলেদের তুলনায় অনেকটাই এগিয়ে বিবাহিত মহিলারা। এই ভার্চুয়াল সম্পর্কেই নিজেদের তৃপ্তি খুঁজে পাচ্ছেন মহিলাদের একাংশ।  নিজেদের যৌন চাহিদা মেটাতে  নিজেদের সঙ্গীর পাশাপাশি অন্য পরপুরুষের দিকে ঝুঁকছেন মহিলারা।  সমীক্ষায় দেখা গেছে ৭৭ শতাংশ বিবাহিত মহিলারাই এই পরকীয়ায় জড়াচ্ছে। পরকীয়াতে পুরুষদের তুলনায় এগিয়ে মহিলারাই। জানুন কেন।

  • <p>প্রতি শনিবারে ঠাকুর ঘরে এই নিয়ম আপনার জীবনে আনতে পারে সুখ ও সমৃদ্ধির ছোঁয়া</p>

     Astrology20, Jun 2020, 12:37 PM

    প্রতি শনিবারে ঠাকুর ঘরে এই নিয়ম আপনার জীবনে আনতে পারে সুখ ও সমৃদ্ধির ছোঁয়া

    প্রতিটি মানুষের চাহিদা যেন তার সংসার ভরা থাকে সুখ ও সমৃদ্ধিতে। শাস্ত্র মতে, মানব জীবনে কর্মফল অনুযায়ী ব্যক্তি তাঁর জীবন ভোগ করেন। তবে অনেক ক্ষেত্রে দেখা যায় আর্থিক কোনও সমস্যা না থাকা সত্ত্বেও অনেকেই অযাচিত কিছু সমস্যায় বার বার জড়িয়ে পরেন। যার ফলে দুর্বিসহ হয়ে ওঠে জীবন যাপন। তাই সেই সকল ছোটখাটো সমস্যা কাটিয়ে সংসার সুখ ও সমৃদ্ধিতে ভরে তুলতে প্রতি শনিবারে ঠাকুর ঘরের মেনে চলা উচিত কিছু নিয়ম। 

  • <p>Rituals</p>

    Astrology 202029, Apr 2020, 11:11 AM

    সকল সমস্যা কাটিয়ে জীবনে সুখ ও সমৃদ্ধি ফেরাতে, বুধবারে পালন করুন এই নিয়মগুলি

     হিন্দুশাস্ত্র মতে মনে করা হয়, যিনি প্রতিদিন গণেশের স্তোত্র পাঠ করেন, তাঁর সমস্ত বাধা বিপত্তি দূর করা হয়। হিন্দু পুরাণ মতে, ভক্তদের মনবাঞ্ছা পূরণ করতেই শিব-পার্বতী পুত্র মর্তে অবর্তীণ হয়েছিলেন। শুধুমাত্র দেশেই নয় দেশের বাইরেও বিভিন্ন নামে জনপ্রিয় ইনি। বুধবার মনে করা হয় সিদ্ধিদাতা গণেশের দিন। হিন্দু সম্পদ্রায়ে সিদ্ধি, বিঘ্ননাশকারী, অর্থ  জ্ঞানের দেবতা রূপে পূজিত হন গণেশ। মানসিক শক্তি, পরিবারে সুখ-শান্তি, উপার্জন বৃদ্ধির দেবতা এই গনপতি। মনে করা হয় এই দিনে কিছু নিয়ম মেনে চললে জীবনের যাবতীয় বাধা বিঘ্ন কাটিয়ে ওঠা যায় সহজেই। সেই সঙ্গে সংসারে বজায় থাকে সুখ সমৃদ্ধিও। 

  • Sridevi, who was India's first lady superstar, passed away on February 24, 2018. The cause of her death was a cardiac arrest.

    Bollywood27, Apr 2020, 1:57 PM

    গৃহবন্দি দশায় কার প্রেমে পড়লেন করিনা, খোশমেজাজেই জানালেন মনের কথা

    করোনার জেরে বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে। আর সেই জোয়ারে গা ভাসিয়েছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর। মহামারীর আতঙ্কে জীবন যেন ওষ্ঠাগত হয়েছে সকলেরই। একটুখানি শান্তির খোঁজেই মাটিতেই সেই সুখ খুঁজছেন পতৌদির নবাব ও পুত্রবধু। পৃথিবীর সর্ব সুখ যেন রয়েছে এই মাটিতেই। লকডাউনের মধ্যে সেই সুখের খোঁজ দিয়েছেন বেবো। দেখে নিন ছবিতে।
     

  • <p>২২ ক্যারেট সোনার ১০ গ্রামের আজকের দাম ৪১,০৩০ &nbsp;টাকা।</p>

    Business24, Apr 2020, 10:35 AM

    সংসারের আর্থিক মন্দা কাটাতে এই বিশেষ দিনে কিনুন সোনা, ভুলবেন না যেন

    এই বিশেষ দিনেই সোনা কিনলে বৃদ্ধি পায় সংসারের সুখ-সমৃদ্ধি। অক্ষয় তৃতীয়ার দিন সোনা কিনলে বাড়িতে সম্পদ বৃদ্ধি হয়। অনলাইনে এই অভিনব উদ্যোগ নিয়েছে অলংকার প্রস্তুত সংস্থাগুলি। অনলাইনেই নয়, ব্যাঙ্ক থেকেও কিনতে পারবেন এই সোনা।