Happy New Year 2020  

(Search results - 50)
  • happy new year 2020

    Life StyleJan 5, 2020, 1:24 PM IST

    কাগজ-পত্রে ২০২০ সালটি লিখছেন, জালিয়াতি রুখতে সাবধানতা অবলম্বণ করুন

    কাজের চাপে হোক বা স্বভাব বশত, যে কোনও ক্ষেত্রেই যখন সাল লিখতে হয়, অনেকেই বছরের জায়গাটিতে শেষ দুটি সংখ্যা লিখে থাকেন। যেমন ২০১৯ এর বদলে শুধু ১৯। ২০১৮ এর বদলে ১৮।

  • কৌশানি মুখোপাধ্যায়

    Bengali CinemaJan 2, 2020, 5:58 PM IST

    প্রায় বাঘের পিঠে চেপে নিউ ইয়ার সেলিব্রেশন কৌশানির, বাঘের সঙ্গে তোলা ৯ ছবি

    বাংলা চলচ্চিত্রে এই মুহূর্তে অন্যতম প্রতিভাবান অভিনেত্রী কৌশানি। বিশেষ করে তাঁর সঙ্গে নায়ক বনির সম্পর্ক খুবই হট বিষয়। কৌশানি এবং বনি একে অপরকে ছাড়া নড়েন না। তবে এবার কৌশানি-কে দেখা গেল একাকি। তিনি এমনকিছু ছবি পোস্ট করেছেন যেখানে বনি-র দেখা নেই। বরং রয়্যাল বেঙ্গল টাইগারের সঙ্গে পোজ দিয়ে সমানে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন কৌশানি। ক্যামেরার পিছনে বনি ছিলেন কি না তা নিয়ে কোনও খোলাসা করেননি কৌশানি। 

  • অভিনেতা-অভিনেত্রীদের ছবি

     EntertainmentJan 2, 2020, 12:59 PM IST

    চুমু খেয়ে বর্ষবরণ উদযাপন, নয়া ট্রেন্ডে মাতোয়ারা বলি থেকে টলি

    বিদায় ২০১৯, স্বাগত ২০২০। পুরোনো একটা গোটা দশক শেষ। আবার একটা নতুন দশকের শুরু। ইংরেজি বছরকে স্বাগত জানিয়েছে গোটা বিশ্ব। আর সেই আনন্দে প্রত্যেকেই  নিজেদের  পরিবার, বন্ধুবান্ধব সকলকে নিয়ে মেতে উঠেছে। টলি থেকে বলি সবাই নিজেদের স্টাইলে বর্ষবরণ উৎসব উদযাপনে মেতে উঠেছে। বর্ষবরণের নয়া ট্রেন্ডে বেশ বাজিমাত করেছে প্রত্যেকেই। বি-টাউনের মতো টলি ইন্ডাস্ট্রিও সমানে সমানে চলেছে। নিজের বয়ফ্রেন্ড হোক বা স্বামী প্রত্যেকেই  নিজের সঙ্গীকে চুমু খেয়ে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। বর্ষবরণের নতুন ট্রেন্ডে বলি-টলির নয়া চমক দেখে নিন একনজরে।

  • দেব-রাহুলের ছবি

    Bengali CinemaJan 2, 2020, 11:13 AM IST

    ফের বড়পর্দায় ফিরছে আধুনিক গুপী-বাঘা, দেখে নিন নাম ভূমিকায় কে

    আবার বড়পর্দায় ফিরতে চলেছে গুপী-বাঘা। ছবির মিউজিক দেবজ্যোতি মিশ্রর। গুপীর চরিত্রে  দেব এবং বাঘার চরিত্রে রাহুলকে অভিনয় করতে দেখা যাবে। পুরোনো ছবির সঙ্গে সাজুয্য রেখে এখানেও তিনটি বর আছে।

  • নতুন বছরকে স্বাগত জানাতে মন্দিরে মন্দিরে  চলল পুজাপাঠ
    Video Icon

    India Jan 1, 2020, 7:48 PM IST

    গঙ্গা আরতি থেকে মন্দিরে-মন্দিরে পুজো, ইংরেজি বছরকে স্বাগত জানান হল সনাতনী হিন্দু আচারে

    বিদায় নিল ২০১৯। পথ চলা শুরু করল নতুন বছর ২০২০। নতুন বছরকে স্বাগত জানাতে সারা রাত যেমন চলল নাচা-গানা, তেমনি সকাল হতেই মন্দিরে মন্দিরে  চলল পুজাপাঠ। বারাণসীতে নতুন বছরের সূচনা হল গঙ্গা আরতির মধ্যে দিয়ে। 

  • বলিউডের ছবি

    BollywoodJan 1, 2020, 5:09 PM IST

    স্বাগত ২০২০, বলিউডে এখন চলছে 'হ্যাপি নিউ ইয়ার'-এর পালা

    বর্ষবরণের প্রস্তুতিতে মাতোয়ারা গোটা দেশ। পুরোনোকে বিদায় জানিয়ে নতুন স্বাগত জানাতে ব্যস্ত গোটা বলি থেকে টলি। নতুন বছরে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন গোটা বলিউড। অমিতাভ, শাহরুখ, রজনীকান্ত প্রত্যেকেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ভক্তদের ট্যুইট করেছেন।
     

  • বিশ্বজুড়ে নতুন বছরকে স্বাগত
    Video Icon

    InternationalJan 1, 2020, 4:42 PM IST

    বিশ্বজুড়ে নতুন বছরকে স্বাগত, দেখুন সেই ভিডিও


    বিদায় নিল ২০১৯। নতুন বছর ২০২০কে স্বাগত জানান হল বিশ্বজুড়ে। ঘড়ির কাটায় ঠিক বারোটা বাজতেই আলোর মালায় সেজে ওঠে বিশ্বের নানা প্রান্ত। 

  • নিক-প্রিয়ঙ্কার ছবি

    BollywoodJan 1, 2020, 3:42 PM IST

    নিকের ঠোঁটে প্রিয়ঙ্কার উষ্ণতা ভরা চুম্বন, বর্ষবরনের এই ছবি এখন ভাইরাল

    বর্ষবরণের প্রস্তুতিতে হলিডেতে মেতেছেন নিক-প্রিয়ঙ্কা। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ওয়াইনের গ্লাস হাতে নিয়ে চুম্বনরত অবস্থায় একে অপরকে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছেন নিক-প্রিয়ঙ্কা। মুহূর্তের মধ্যে তাদের এই লিপলকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

  • অপরাধের ছবি

    KolkataJan 1, 2020, 1:54 PM IST

    বছরের শুরুতেই রহস্য়মৃত্য়ু, জোড়া দেহ উদ্ধার লেকটাউনে


    জোড়া মৃত্য়ুর ঘটনায় চাঞ্চল্য় ছড়াল, এবার লেকটাউনে। রেলগেটের পাশে মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। দু'জনের শরীরেই একাধিক আঘাতের চিহ্ন দেখতে পাওয়া গিয়েছে। পুলিশি সূত্রে জানানো গিয়েছে, দোষীরা অবশ্য়ই শাস্তি পাবে। 

  • ২০২০ সালের প্রথম দিনে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

    India Jan 1, 2020, 1:02 PM IST

    দারুণ কাটুক নতুন বছর, সবার সমৃদ্ধি কামনা করে ট্যুইট করলেন মোদী

    ২০২০ সালের প্রথম দিনে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা, সাতসকালে ট্যুইট করে শুভেচ্ছা জানালেন মোদী, বর্ষশেষের দিনও ট্যুইট করেন প্রধানমন্ত্রী, ২০১৯ সালে দেশএর যাবতীয় খতিয়ান তুলে ধরেন ট্যুইটে।
     

  • দুর্ঘটনার ছবি

    KolkataJan 1, 2020, 12:33 PM IST

    বর্ষবরণের রাতে কলকাতায় জোড়া দুর্ঘটনা, মৃত ২


    বর্ষবরণের রাতে কলকাতা জুড়ে ছিল উৎসবের মেজাজ। আর নতুন বছরেই জোড়া দুর্ঘটনায় মৃত দুই, জখম তিন। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষনা করা হয়। এই মুহূর্তে ঘাতক লরিটিকে ধরার চেষ্টা করছে পুলিশ।

  • vidya balan

     EntertainmentJan 1, 2020, 12:24 PM IST

    ললিতা বা সিল্ক, বাঙালি বধূ থেকে হট সুপারস্টার, সব চরিত্রেই কামাল বিদ্যা

    একজন অভিনেতা কিংবা অভিনেত্রী বরাবরই চান তাঁর কর্ম জীবনে এমন কিছু ছবি করতে যা তাঁকে আর পাঁচ জনের থেকে আলাদা করে তুলবে। কিন্তু বিদ্যা বালান হলেন এমন এক অভিনেত্রী, যাঁর প্রতিটি ছবিই বলে এক অন্য কথা। নয়া নয়া চরিত্রে নব নব রূপে ধরা দিয়ে আজ তিনি সকলের কাছে সেরার সেরা। জন্মদিনে রইল সেই অভিনেত্রীর একগুচ্ছ ছবি। 

  • নিউ ইয়ার রেজোলিউশন

    Life StyleJan 1, 2020, 12:22 PM IST

    নতুন বছর মানেই নিউ ইয়ার রেজোলিউশন, রইল বিশেষ তালিকা

    নতুন বছরে পরিবারের সঙ্গে যতটা পারবেন সময় কাটান। নতুন বছরে স্বপ্নের জগত থেকে বেরিয়ে বাস্তব নিয়ে চিন্তা-ভাবনা করুন। সবসময় মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। নিজেকে ভাল রাখতে গেল সবার আগে নিজে সুস্থ থাকুন।

  • হাসপাতালের ছবি

    West BengalJan 1, 2020, 11:33 AM IST

    বছরের শুরুতেই দুর্ঘটনা, লরির ধাক্কায় প্রাণ হারাল বাইক আরোহী

    বর্ষবরণের রাতেই ঘটে গেল বাইক দুর্ঘটনা। প্রাণ হারালেন বছর কুড়ির যুবক কমল দাস। বিনা হেলমেটের জন্য়ই প্রাণ হারাতে হল তাঁকে। মধ্য়রাতে ঘটনাস্থলেই মৃত্য়ু হয় ওই যুবকের। 

  • Sonam

     EntertainmentJan 1, 2020, 10:07 AM IST

    দশক শেষে দীর্ঘ চুম্বন, পরিবার ও বন্ধুদের ধন্যবাদ জানিয়ে সোনমের পোস্ট

    একটি বছয় নয়, শেষ হয়ে গেল একটি দশক। শুরু হল নতুন বছর, সঙ্গে নতুন দশক। দশক শেষের দিনটিতেই আবেগঘণ পোস্ট সোনাম কাপুরের। নতুন বছরকে স্বাগত জানানোর পাশাপাশি অনেকেই ফিরে দেখেছেন শেষের দশ বছর কেমন কাটল তাঁর।