Holiday  

(Search results - 69)
  • <p>Image of Puja</p>

    Kolkata17, Oct 2020, 6:29 PM

    পড়ে গেল পুজোর ছুটি সরকারি অফিসে, আজ থেকে টানা ১৬ দিন দেদার মজা বাঙালির

     সরকারি কর্মীদের ছুটি পড়ে গেল টানা ১৬ দিনের জন্য। শনিবার থেকে শুরু হয়েছে রাজ্য সরকারি কর্মীদের ছুটি। সব ছুটি মিলিয়ে ফের সরকারি অফিস খুলবে ২ নভেম্বর। জরুরী পরিষেবা চালু রাখতে বিশেষ ব্য়বস্থা নিয়ে রাজ্য সরকার।
     

  • Many actors showed their dancing skills on the stage and a few entertain people with their comic antics, but one incident left the audience stunned.

    Bollywood12, Oct 2020, 4:14 AM

    বিকিনিতে বোল্ড সারা, কী এমন করলেন, নেটিজেনদের কটাক্ষের মুখে পেলেন নির্লজ্জের তকমা

    সারা আলি খান। যাঁর প্রথম জীবনের ছবি দেখে বর্তমানে এক কথায় চিনে নেওয়া ভার। কী থেকে কী হলেন! বর্তমানে তাঁর স্টানিং লুকেই এক কথায় পাগল সকল ভক্তরা। কিন্তু তা সত্ত্বেও কী এমন করলেন সারা, যার জন্যে বিকিনি লুকেই পেলেন নির্লজ্জের তকমা। 

  • বন্যজন্তুদের মৃত্যুমিছিল, জলদাপাড়ায় হাতি সাফারি বন্ধের সিদ্ধান্ত বনদপ্তরের

    Kolkata4, Oct 2020, 4:49 PM

    কলকাতা থেকে একটু দূরেই সেরা ঘোরার জায়গা, কম খরচে আজই বেরিয়ে পড়ুন

    সপ্তাহান্তেও বেরোতে পারেন কলকাতা কাছেই কিংবা কলকাতার থেকে কিছু দূরে দু-তিন দিনের সফরে। বিশেষ করে করোনাকালে মানুষ অনেক আগের থেকেও বেশি খিটে খিটে হয়ে গিয়েছে। তার অন্য কারণ রোজগারে কোপ এদিকে বাজার মূল্য়ও বেড়েছে। তবে এই সব কিছুকে ভারসাম্য় এনে দিতে পারে একমাত্র টুক করে একটু ঘুরতে যাওয়া। কলকাতার কাছে কিংবা দূরে সেরা কিছু জায়গার হদিশ দেওয়া থাকল।

  • undefined

    Kolkata2, Oct 2020, 12:25 PM

    শুধু তাঁর মূর্তি পুজো, ইচ্ছের কোনও মুল্য দেয়নি তাঁর স্বদেশ

    ১৮৫৩ সালের ১৭ অক্টোবর প্রতিষ্ঠিত হয়েছিল রাজকোট ইংলিশ স্কুল। পরে সেটি হাইস্কুলে উন্নীত হয়। ১৯৪৭ সালের স্বাধীনতার পরে স্কুলের নাম হয় মহাত্মা গান্ধী হাই স্কুল। স্কুলটি অ্যালফ্রেড হাই স্কুল নামেও সমধিক পরিচিত। ১৮৮৭ পর্যন্ত এই স্কুলে পড়াশোনা করেছেন মহাত্মা গান্ধী।

  • <p>ডেবিট কার্ড খারাপ হলে তার জন্য ২০০ টাকা &nbsp;এবং টাইটোনিয়াম ডেবিড কার্ডের জন্য ২৫০ টাকা করে দিতে হবে।</p>

    Business30, Sep 2020, 1:38 PM

    অক্টোবরে রবিবার ছাড়াও ১০ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, চরম ভোগান্তির আশঙ্কা গ্রাহকদের

    অক্টোবর মাসে  শনিবার ওরবিবার ছাড়াও বেশ কয়েকদিন বন্ধ থাকবে ব্যাঙ্কিং পরিষেবা। ব্যাঙ্কের নিয়মেও নয়া পরিবর্তন আনা হয়েছে।  আগামী মাসে মোট ১০ দিন বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্ক। যার ফলে চরম ভোগান্তির আশঙ্কা রয়েছে গ্রাহকদের। 

  • जिला प्रशासन जल्द ही जिन सीढ़ियों से लड़खड़ा कर प्रधानमंत्री नरेंद्र मोदी फिसले थे उन सीढ़ियों को तोड़कर उनके स्थान पर नई सीढ़ियां बना सकता है।

    Kolkata28, Sep 2020, 4:56 PM

    পুজোর আগেই গঙ্গা বক্ষে ভ্রমণ শুরু, ৯০ মিনিটের নস্টালজিয়া মাত্র ৩৯ টাকায়

     সাদা কালো বাংলা ছবি হোক কিংবা সৃজিতের 'দ্বিতীয় পুরুষ' গঙ্গা বক্ষে নৌকা চড়ার নস্টালজিয়া কেউ নিতে ভোলেনি। একা কিংবা দোকা সব ধরণেই মানানসই এই গঙ্গা বক্ষে ভ্রমণ। সুনীল গঙ্গোপাধ্যায়ের বহু পুরোনো একটা এমন বই পড়তে পড়তে উবু হয়ে শোওয়া নৌকার উপরে ছবি আছে। তাহলে মানে গিয়ে দাড়াল এটাই, যত জল বয়ে যাক, গঙ্গা নদী মন টানবেই। তবে এবার সুবর্ণ সুযোগ আনল পশ্চিমবঙ্গ পরিবহণ নিগম। পুজোর আগেই গঙ্গা বক্ষে ভ্রমণের বিশেষ প্রকল্প।

  • <p>এই পাতাবাহারি গাছগুলি ছেয়ে গিয়েছে নুসরতের বাগান। যা অভিনেত্রীর মন তো ভাল করেই শান্তিও আনে।</p>

    Bengali Cinema27, Sep 2020, 11:31 PM

    কলকাতা ছেড়ে কোথায় চললেন নুসরত, শোরগোল ভক্তমহলে

    কলকাতা ছেড়ে কোথায় গেলেন নুসরত। লন্ডনই এখন অভিনেত্রীর নতুন ঠিকানা। ফ্লাইটে বসে পোস্ট করলেন ছবি। ভক্তদের প্রশ্নে জর্জরিত নুসরত।

  • <p>Image of &nbsp;Kolkata</p>

    Kolkata27, Sep 2020, 6:03 PM

    বিশ্ব পর্যটন দিবসে মেতে উঠল কলকাতা, উত্তর-দক্ষিণে চলল চার চাকা ও বাইক র‍্যালি

      করোনা পরিস্থিতিতে বিশ্ব পর্যটন দিবস পালন করলেন ট্রাভেল এজেন্ট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল। শহরের উত্তর থেকে দক্ষিণে কার ও বাইক নিয়ে র‍্যালি করা হয়েছে। পার্ক সার্কাস থেকে শুরু হয়ে গড়িয়াহাট, মুকুন্দপুর, রুবি হয়ে সিটি সেন্টার ওয়ানের সামনে তা শেষ হয়।

  • <p><strong>তবে &nbsp;৬৯ শতাংশ দেশবাসী জানিয়েছেন, তাঁরা ঝুঁকি নিতে চান না। এবছরটা বাড়িতেই কাটাবেন।&nbsp;</strong></p>

    Travel26, Sep 2020, 10:10 AM

    ভিসা ছাড়াই বিশ্ব-ভ্রমণ, বহাল তবিয়তে এই ১৬ টি দেশে ঘুরে আসতে পারবেন ভারতীয়রা, দেখুন ছবি

     ঘুরতে কে না ভালবাসে। তাও যদি হয় আবার ভিসা ছাড়াই বিশ্ব-ভ্রমণ। আজ্ঞে হ্যাঁ, বিশ্বের  এমন ১৬ টি দেশ আছে যেখানে লাগবে না ভিসা। বহাল তবিয়তে ঘুরতে পারবে সেখানে ভারতীয়রা।  ভিসা ফ্রি-এর পাশাপাশি ভারতীয়দের 'ভিসা অন অ্যারাভেল' দেয় এই ৪৩ টি দেশ। সহজেই ঘুরতে পারবেন এখানে আমাদের দেশের নাগরিকরা। তাহলে চলুন একবার দেখে নেওয়া যাক ।
     

  • <p>দার্জিলিং ট্যুর থেকে ফ্যাশনের সাতকাহন, আপনার গাইড এখন মনামী</p>

    Bengali Cinema22, Sep 2020, 11:01 PM

    দার্জিলিং ট্যুর থেকে ফ্যাশনের সাতকাহন, আপনার গাইড এখন মনামী

    ব্রেকফ্রি মুডে রয়েছেন মনামী ঘোষ। দার্জিলিংয়ে গিয়ে কাকে খুঁজছেন অভিনেত্রী। জানলার বাইরে মুখে বের করে ক্যাপশনে লিখেছিলেন, "জানলা খুললেই সবটা সামনে।" মনামী আসলে কোনও মানুষকে নন খুঁজছেন পরিবেশের মধ্যে শান্তি খুঁজছেন। যা শহর থেকে দূরে পাহাড়ের কোলে গিয়ে পেয়েছেন। প্রসঙ্গত, মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা। 

  • <p>తన ప్రియుడిపై పేరేంట్స్ వీడియో తీయడమే కాకుండా.. తన భర్త కుటుంబసభ్యులపై కేసు పెట్టడాన్ని యువతి తట్టుకోలేకపోయింది. వెంటనే.. మరో వీడియో విడుదల చేసింది. ఈ వీడియో కూడా వైరల్ కావడం గమనార్హం. ఈ సంఘటన బిహార్ లో చోటుచేసుకోగా.. పూర్తి వివరాలు ఇలా ఉన్నాయి.</p>

    Kolkata19, Sep 2020, 4:53 PM

    কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা

     রাজ্য়ে ধীরে ধীরে করোনা জয়ীর সংখ্যা বাড়ছে। শুক্রবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী,  রাজ্যে একদিনে সুস্থ হয়ে একদিনে বাড়ি ফিরেছেন ২৯৬০ করোনা জয়ী। এই মুহূর্তে রাজ্য়ে সুস্থতার হার ৮৬.৮৬ শতাংশ। তাই বিজ্ঞানসম্মতভাবেই কোভিড বিধি মেনে রাজ্যে ধীরে ধীরে দর্শনীয় স্থানগুলি খুলে দেওয়া হচ্ছে জন সাধারণের জন্য। এদিকে ফুটেছে কাশ ফুল,  পুজো আসতে যে আর বেশি দেরি নেই। আর তাঁর আগেই টুক করে ঘুরে আসুন, কলকাতার অন্যতম দর্শনীয় স্থানে। অনেক সময় চেনা জায়গাও অসাধারণ লাগে, কারণ অনেকদিন পর বিদেশ থেকে ফিরে যেভাবে দেশের প্রতি আরও টান তৈরি হয়, ঠিক সেভাবেই। তাহলে জেনে নেওয়া যাক, সেই ঠিকানা গুলি, উসকে দেওয়া যাক কলকাতার নস্টালজিয়াকে।


     

  • <p><br />
हिना ने भरी पंचायत में कहा कि अब उनके साथ अब कौन शादी करेगा। लेकिन, विनोद ने कहा कि उसके घर में पहली पत्नी है उसे समझा बुझाकर तब अपने घर ले जाऊंगा। लेकिन, पंचायत ने दोनों की बातें सुनने के बाद शादी करा दी। (प्रतीकात्मक फोटो)</p>

    Kolkata14, Sep 2020, 3:39 PM

    কলকাতার কাছেই 'হাওয়া বদল'-র সেরা ঠিকানা, মনের মানুষের সঙ্গে কাটান অন্যতম মুহূর্ত

    মাঝে মাঝে ট্র্য়াডিশনাল এবং আলট্রামর্ডান সব কিছুতেই বিরক্ত লাগে। আসলে বিরক্তি আসে একঘেয়েমি থেকে, একই মুখ দেখে। এমন জায়গা কোথায়, যেখানে ফোনের টাওয়ারও যায় কিন্তু চেনা ভীড় থাকে না। কলকাতার কাছেই এমন জায়গা অনেক আছে। যেখানে আপনি রাত কাটাতে পারবেন। পকেটেও তেমন চাপ পড়বে না। ফ্রেশ হাওয়া আপনাদের সম্পর্ককে আরও গভীর করবে। তাহলে চলুন এবার জেনে নেওয়া যাক।

  • <p>Image of &nbsp;Kolkata</p>

    Kolkata10, Sep 2020, 4:56 PM

    চড়তে হবে না ট্রেন, হুশ করে হারিয়ে যেতে ঘুরে আসুন কলকাতার এই ঠিকানায়

    কলকাতায় দ্রষ্টব্য স্থানগুলি স্কুল লাইফ থেকে বারবার গিয়ে এখন আর মন চাইছে না। পছন্দের মানুষের সঙ্গে এখন একটু কম কোলাহলে, কম চেনা মুখে ভীড়ে হারাতে ইচ্ছে হচ্ছে, তাহলে অবশ্যই এই জায়গাগুলি আপনার অন্যতম পছন্দ হতে চলেছে। বেশি ভাবনা চিন্তা না করে বাইক বা গাড়ি নিয়ে টুক করে বেরিয়ে পরুন। পথেই খান, সূর্যাস্তের পর রাতেই আবার একরাশ ভাললাগা নিয়ে আসুন ফিরে। 

  • <p>'আরবে ছুটি কাটাতে নয়, খেলতে এসেছি,জিততে এসেছি',দলকে কড়া বার্তা ক্যাপ্টেন কোহলির<br />
&nbsp;</p>

    Cricket2, Sep 2020, 1:43 PM

    'আরবে ছুটি কাটাতে নয়, খেলতে এসেছি,জিততে এসেছি',দলকে কড়া বার্তা ক্যাপ্টেন কোহলির

    আইপিএলের অন্যান্য দলের মতই অনুশীলন শুরু করে দিয়েছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। জোর কদমে চলছে আরসিবির অনুশীলন। তবে বিরাট কহোলি ক্রিকেটকে নিয়ে যে তিনি কতটা সিরিয়াস ও আবেগ প্রবণ ফের তার প্রমাণ দিলেন। অন্যান্য দল যেখানে আরবে গিয়ে খেলার মাঝে অন্যান্য আনন্দও উপভোগ করছে, সেখান বিরাট কোহলি তার দলকে সাফ জানিয়ে দিলেন সংযুক্ত আরব আমিরশাহিতে ঘুরতে বা ছুটি কাটাতে নয়, খেলতে এসেছেন। একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিরাট নিজে ও আরবিসির তরফ থেকে অনুশীলনের একাধিক ছবি শেয়ার করেছে, যা দেখেই পরিষ্কার মরু দেশে প্রথম আইপিএল জেতার জন্য বদ্ধপরিকর ক্যাপ্টেন কোহলি।
     

  • <p>হিংসা প্রতিরোধে পাল্টা হিংসা চাই, যোগ দিবসে বেফাঁস দিলীপ</p>

    Kolkata5, Aug 2020, 4:58 PM

    ৫ অগস্ট ছুটি ঘোষণা হোক, রাম মন্দিরের প্রতিষ্ঠা নিয়ে দাবি দিলীপের

    ৫ অগস্ট রাম মন্দিরের ভূমি উপলক্ষ্য়ে দেশজুড়ে ছুটি ঘোষণা করা হোক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের উদ্দেশ্য়ে এমনই বার্তা দিলেন বিজপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, এটা একটা ঐতিহাসিক মুহূর্ত যা ভারতবাসী স্মরণ করে রাখবে।