Honey  

(Search results - 70)
  • <p>নীল-তৃণার রুফটপ রোম্যান্স, প্রেমের বাতাসে নেটদুনিয়ায় ভাইরাল ঘনিষ্ঠ ভিডিও</p>

    Bengali Cinema21, Nov 2020, 3:06 PM

    শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নীল-তৃণা, রইল বিয়ের তারিখ থেকে 'Honeymoon' ডেস্টিনেশন

     'কৃষ্ণকলি'র নিখিল মানেই যেন বং ক্রাশ। কিন্ত এই  বং ক্রাশ যে কত তরুণীর হৃদয় ভাঙছেন তার খবর কে রাখে। অনেকদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ডুবে ডুবে জল খাচ্ছেন কৃষ্ণকলির নিখিল।  টেলিপাড়ার অতি পরিচিত তৃণা সাহার সঙ্গেই  কৃষ্ণকলির নিখিলের লাভস্টোরি জমে উঠছে। দীর্ঘদিনের সেই সম্পর্কেকেই এবার আইনি স্বীকৃতি দিতে চলেছে টলিপাড়ার এই জুটি। ২০২১ সালের শুরুতেই সাতপাকে বাঁধা পড়তে চলেছে এই জুটি। সংবাদমাধ্যমের সাক্ষাৎকার  প্রকাশ্যে আসা মাত্রই  তা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। বিয়ের তারিখ থেকে হানিমুন ডেস্টিনেশন সবই ঠিক হয়ে গেছে। কবে বসছে বিয়ের আসর, জেনে নিন বিশদে।

  • <p>সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নেহা কক্কর ও রোহানপ্রীত সিং। বিয়ের পর থেকেই এক রকম লাইম লাইটে রয়েছে এই সেলেব দম্পতি। আপাতত হানিমুনে সময় কাটাচ্ছেন তাঁরা। হানিমুনে গিয়ে চুটিয়ে চলছে তাঁদের রোম্যান্স।</p>
    Video Icon

     Entertainment19, Nov 2020, 6:47 PM

    হানিমুনে গিয়ে রোমান্সে মজেছেন নেহা কক্কর ও রোহানপ্রীত সিং, দেখে নিন ভিডিও

    সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নেহা কক্কর ও রোহানপ্রীত সিং। বিয়ের পর থেকেই এক রকম লাইম লাইটে রয়েছে এই সেলেব দম্পতি। আপাতত হানিমুনে সময় কাটাচ্ছেন তাঁরা। হানিমুনে গিয়ে চুটিয়ে চলছে তাঁদের রোম্যান্স।

  • undefined

    Bollywood17, Nov 2020, 11:27 PM

    ঠোঁটে ঠোঁট রেখে আদরের ছোঁয়া, নেহা কক্করের হানিমুন যেন রূপকথার কাহিনি

    চট মঙ্গনি, পট বিহা, কথাটি যেন অক্ষরে অক্ষরে মিলে গিয়েছে বলিউড গায়িকা নেহা কক্করের ক্ষেত্রে। গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে হওয়ার অ্যালবাম ভাইরাল হয়ে গিয়েছিল নেটদুনিয়ায়। সম্প্রতি নেহা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের বিয়ের ছবির পাশাপাশি হানিমুনের একগুচ্ছ ছবি পোস্ট করে চলেছেন। যা দেখে সকলের একটাই কথা। একমাত্র স্বপ্নেই এমন হানিমুনে যাওয়া সম্ভব। 

  • <p>ಸಮೀಪದಿಂದ ಈಜಾಡುತ್ತಿರುವ ಮೀನುಗಳನ್ನು ನೋಡುತ್ತಿರುವ ನವ ಜೋಡಿ</p>

    Bollywood17, Nov 2020, 12:16 PM

    কাজল-গৌতমের হানিমুনের খরচ প্রায় ৭ কোটি, এক রাতের জন্য শেষ হয়ে যেতে পারে আপনার বিপুল সঞ্চয়

    কাজল অগরওয়াল এবং গৌতম কিচলুর হানিমুন এখন টক অফ দ্য টাউন। তাঁদের বিয়ে নিয়ে চর্চা ছিল চারিপাশে। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার পর ফের রূপকথার মত বিয়ে নিয়ে হাজির হয়েছিলেন কাজল। তাঁদের বিয়ে ভাইরাল হওয়ার পর এবার নিউলি ওয়েড জুটির হানিমুনেই মজেছে অনুরাগীর দল। মালদ্বীপে গিয়েই রোম্যান্সের ভিন্ন সংজ্ঞা লিখে চলেছেন কাজল এবং গৌতম। চারিদিকে জল, মাঝে এই হট কাপল। 

  • <p>Image of &nbsp;Iman&nbsp;</p>

    Bengali Cinema10, Nov 2020, 10:23 AM

    বিয়ের আগেই 'প্রি-হানিমুন', পাহাড়ের কোলে গাঢ় চুম্বনে মত্ত ইমন-নীলাঞ্জন

     বিয়ের আগেই প্রি-হানিমুনটা সেরে নিয়েছেন ইমন। হবু বরের গালে চুম্বন করছেন ইমন। অন্তরঙ্গ মুহূর্তের ছবিও নেটদুনিয়ায় ভাইরাল ।পাহাড়ের কোলে নিভৃতে কোয়ালিটি টাইম কাটাতে ব্যস্ত ইমন-নীলাঞ্জন।

  • undefined

    Bollywood9, Nov 2020, 1:53 PM

    সাহসী লাল পোশাকে হানিমুনে রোম্যান্সে মত্ত কাজল, ব্যাকলেসে সুপার 'HOT'নায়িকা

    বেশ কিছুদিন ধরেই  শিরোনামে রয়েছেন কাজল আগরওয়াল। দীর্ঘ দিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে সদ্যই গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। সম্প্রতি হানিমুনের জন্য মালদ্বীপে উড়ে গেছেন এই কাপল। একের পর এক হট ছবি পোজ করে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন কাজল আগরওয়াল। সমুদ্রের তীরে সাহসী লাল পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী। সদ্য বিবাহিত স্বামীর সঙ্গে রোম্যান্টিক মুডে অভিনেত্রীর সাহসী অবতার ঝড় তুলেছে নেটদুনিয়ায়।
     

  • <p>We all know the best way to kickstart our day is by having a healthy and nutritious breakfast. Breakfast, as the name suggests means breaking the fast.</p>

    Health1, Nov 2020, 12:58 PM

    ব্রেকফাস্টে রাখুন এই ৫ খাবার, বাড়বে হজমশক্তি, দূর হবে কোষ্ঠকাঠিন্য

    গরমের শেষ আর শীতের শুরু।  এই সময়টাতে আবহাওয়ার সঙ্গে সঙ্গে শরীরেরও পরিবর্তন দেখা যায়। এবং সেই কারণেই ব্রেকফাস্ট থেকে ডিনার সব কিছুরই পরিবর্তন দরকার। সাধারণ কিছু খাবার রয়েছে, যা ব্রেকফাস্টে খেলে হজম ক্ষমতা যেমন বৃদ্ধি পায়, তেমনই দূর হবে কোষ্ঠকাঠিন্য। শরীর সুস্থ রাখতে ব্রেকফাস্টে কী খাবেন রইল তার তালিকা।

  • <p style="text-align: justify;">शाहरुख खान और गौरी की लव स्टोरी किसी बॉलीवुड फिल्मी स्टोरी से कम नहीं है। दोनों का एक होना भी काफी मुश्किल था लेकिन, शाहरुख ने आखिर तक हार नहीं मानी। शाहरुख-गौरी की मुलाकात एक कॉमन फ्रेंड की पार्टी में हुई थी।&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood31, Oct 2020, 11:55 AM

    হানিমুনে গৌরীর সরলতার সুযোগ নিয়েছিলেন শাহরুখ, ঠকিয়ে ছিলেন স্ত্রীকে

    গৌরী ও শাহরুখ খান, এক কথায় বলতে গেলে বলিউডের পাওয়ার কপিল। সকলকে তাক লাগিয়ে সুখে সংসারের মেমেন্ট হয়েই থেকে গিয়েছে এই জুটি। তবে জীবনে হাজারও ওঠা পড়ার সাক্ষী থেকেছেন এই কপিল। তবুও শাহরুখের ওপর থেকে আস্থা হারাননি গৌরী খান। 

  • <p>Gujarat doctor loses Rs 1.25 lakh after falling into a honey trap&nbsp; ALB</p>

<p>&nbsp;</p>

    India 26, Oct 2020, 6:56 PM

    ঘরে ঢুকতেই বিবস্ত্র হলেন মহিলা, রোগী দেখতে গিয়ে কীভাবে 'হানিট্র্যাপ'-এ ফাঁসলেন চিকিৎসক

    'গুরুতর অসুস্থ' রোগীর চিকিৎসা করতে গিয়েছিলেন ডাক্তারবাবু। ঘরে ঢুকতেই বিবস্ত্র হয়ে দাঁড়ালেন এক মহিলা। জোর করে নগ্ন করা হল চিকিৎসককেও। তারপর কী ঘটল?

     

  • <p>Honey chilli potato</p>

    Food14, Oct 2020, 3:52 PM

    পুজোর আড্ডা জমিয়ে তুলবে এই স্ন্যাক্স, রইল মুখরোচক চটপটে হানি চিলি পটাটো-এর রেসিপি

    সামনেই পুজো, আর পুজো মানেই খাওয়া দাওয়া থাকবেই। তবে প্রতিবারের মতো এবারের পুজোয় যে বিশেষ কিছু বিষয়ে নজর রাখতে হবে, তা সকলের জানা। কারণ মহামারী অবহের মধ্যেই বাঙালীর শ্রেষ্ঠ উৎসব কাটবে। তাই সকলেই যাতে সুস্থভাবে এই পুজোর আনন্দ উপভোগ করতে পারে, সেই বিষয়ে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। এমন পরিস্থিতিতে বাইরের কেনা খাবারের থেকে বাড়ির খাবার খাওয়াই উচিত। 

  • undefined

    Health13, Oct 2020, 1:52 PM

    গরম দুধে মাত্র ১ চামচ মধু, কাজ করবে ম্যাজিকের মতোন

     দুধের পুষ্টিগুণ আমাদের সকলেরই জানা। কিন্তু অনেকেরই দুধ খেতে ভাল লাগে না। ক্যালসিয়ামের সবচেয়ে ভালো উৎস হল দুধ। যা দাঁত ও হাড়ের গঠনে সাহায্য করে। যারা সাারদিন একটানা কাজ করছেন, কর্মব্যস্ততার পর শরীরের ক্লান্তি দূর করতে এক গ্লাস গরম দুধ খুবই উপকারী।গরম দুধ ক্লান্ত পেশিকে সতেজ রাখতে সাহায্য করে। তবে শুধু গরম দুধ নয়, প্রতিদিন যদি গরম দুধে মধু মিশিয়ে খান তাহলে আরও অনেক বেশি উপকার পাবেন। এক গ্লাস দুধে এক চামচ মধু দিলেই হবেই কেল্লাফতে।

  • <p>বাংলা_অভিনেতা গ্রেফতার</p>

    Kolkata11, Oct 2020, 4:11 PM

    স্পা-র আড়ালে মধুচক্র, এসটিএফের অভিযানে গ্রেফতার অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্য়ায়

    গোপন সূত্রে খবর পেয়ে কলকাতার দুটি জায়গায় হানা দিল এসটিএফ ও গোয়েন্দা বিভাগে। যৌথ অভিযানে গ্রেফতার একজন টলিউড অভিনেতা সহ ষোলো জন। স্পা-র আড়ালে মধুচক্র চালানোর অভিযোগে গ্রেফতার। 

  • <p>তবে শুধু প্যান্টের পকেটেই ফোন রাখলে নয়, ফোনের রেডিয়েশনের প্রভাব সর্বত্রই পড়ছে শরীরে।</p>

    Health3, Oct 2020, 2:43 PM

    যৌন শক্তি বৃদ্ধির জন্য দুধের সঙ্গে মেশান ঘরোয়া এই উপাদান, মুক্তি পাবেন আরও ৫ রকম শারীরিক সমস্যা থেকে

    দ্রুততর জীবনযাত্রায় মানুষের সঠিকভাবে খাওয়া-দাওয়া করার সময়ও থাকে না। এর ফলে ফাস্টফুড বেশি খাওয়ার প্রবণতাও বৃদ্ধি পাচ্ছে। তাই এই অস্বাস্থ্যকর খাওয়া এবং অতিরিক্ত কাজের চাপের কারণে স্বাস্থ্যের উপর পড়ছে খারাপ প্রভাব। এর ফলে অনেক সময় শরীর ভেতর থেকে দুর্বল হয়ে যাচ্ছে। এই সমস্যার হাত থেকে রক্ষা পেতে প্রতিদিন আপনি যদি দুধের সঙ্গে মধু মিশিয়ে পান করেন, তবে আপনি এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। মধু উপকারিতা সকলেরই জানা। তবে দুধে মধু মিশিয়ে পান করলে এর প্রভাব আরও ভালো হয়। দুধের সঙ্গে মধু মিশিয়ে পান করার কী কী উপকারিতা রয়েছে তা জেনে নেওয়া যাক।

  • <p>ವಾರಗಳ ಹಿಂದಷ್ಟೇ ಸ್ಯಾಮ್ ಜೊತೆ ದಾಂಪತ್ಯ ಜೀವನಕ್ಕೆ ಕಾಲಿಟ್ಟ ನಟಿ ಗೋವಾದಲ್ಲಿ ಹನಿಮೂನ್ ಕೂಡಾ ಮಾಡಿದ್ರು.</p>

    Bollywood25, Sep 2020, 12:50 PM

    মারধর-হুমকি, হানিমুন থেকে ফিরেই থানায় অভিযোগ, এবার বিবাহ বিচ্ছেদের পথে পুনম

    সবে মাত্র বিয়ের পিঁড়িতে বসেছিলেন পুনম পান্ডে। তারই একমাস কাটতে না কাটতেই বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন অভিনেত্রী। হানিমুন থেকে ফিরে বিস্ফোরক পুনম থানায় ডাইরি করেছিলেন তাঁর স্বামীর নামে। সেখানে থেকে এবার নয়া সিদ্ধান্ত নিলেন সোশ্যাল মিডিয়ার হট কুইন...

  • undefined

    Bollywood19, Sep 2020, 10:46 AM

    উন্মুক্ত স্তন ঢাকতে পোশাক আকড়ে পুনম, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ফাঁস হানিমুনের

    সিনেমা হোক কিংবা হট পোজ বরাবরই শিরোনামে থাকেন পুনম পান্ডে। নামটা শুনলেই যেন বম্ব শেলের বোল্ড লুক চোখের সামনে ভেসে আসে। নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের নাম। তাকে চেনে না এমন মানুষের সংখ্যাটা নেহাতই হাতে গোনা। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার।  চলতি মাসের দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বোম্বের সঙ্গে গাটছড়া বেঁধেছেন সুপার হট পুনম পান্ডে। সম্প্রতি হানিমুনে  মার্কিন মুলুকে উড়ে গিয়েছেন হটনেস বম্ব। কখনও জলকেলির ছবি, কখনও অন্তরঙ্গতার ছবি দিয়ে ফের শিরোনামে পুনম, রইল হটনেসের ঝলক।