Hospital  

(Search results - 736)
  • <p>কাজ দেওয়ার নামে শোষণ, মহিলার সঙ্গে ডেপুটি  সুপারের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল</p>

    Burdwan30, Jun 2020, 4:02 PM

    কাজ দেওয়ার নামে শোষণ, মহিলার সঙ্গে ডেপুটি সুপারের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল

    পত্রলেখা বসু চন্দ্র : এক মহিলার সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কাটোয়া হাসপাতালে ডেপুটি সুপারের। যার জেরে শোরগোল পড়ে গিয়েছে কাটোয়া জুড়ে। কাটোয়া শহরের একটি ফেসবুক গ্রুপে একটি ভিডিও পোস্ট হয়। তাতে দেখা যায়,কাটোয়ার ডেপুটি সুপার অনন্য ধর একটি ঘরের মধ্যে এক মহিলার সাথে ঘনিষ্ঠ মুহূর্তে লিপ্ত হচ্ছেন । আর এই ভিডিও সামনে আসতেই হইচই পড়ে যায় কাটোয়া জুড়ে।  

  • <p>মে মাসের ৭ তারিখ বিশাখাপত্তনমে গ্যাস লিক করে, সেই ঘটনার দু'মাস না কাটতেই ফের বিপত্তি, এবার ফার্মাসিউটিক্যাল প্ল্যান্টে গ্যাস লিক , সেই সময় কারখানায় ৩০ জন কর্মী কর্মরত ছিলেন।</p>

    India 30, Jun 2020, 9:45 AM

    ফের বিশাখাপত্তনম জুড়ে আতঙ্ক, এবার ওষুধ কারখানায় গ্যাস লিক কাড়ল প্রাণ

    মে মাসের ৭ তারিখ বিশাখাপত্তনমে গ্যাস লিক করে, সেই ঘটনার দু'মাস না কাটতেই ফের বিপত্তি, এবার ফার্মাসিউটিক্যাল প্ল্যান্টে গ্যাস লিক , সেই সময় কারখানায় ৩০ জন কর্মী কর্মরত ছিলেন।

  • India 29, Jun 2020, 8:14 PM

    ১২ সেকেন্ডের ভিডিওতে বাবা মার আর্তনাদ, নিথর সন্তানের দেহ আঁকড়ে অভিযোগ

    বিনা চিকিৎসা মাত্র এক বছরের সন্তানের মৃত্যুর জন্য হাসপাতাল কর্তৃপক্ষকেই দায়ি করেছেন বাবা মা। নিহত সন্তানের বাবার অভিযোগ হাসপাতালে আসার পর তাঁর ছোট্ট ছেলেটিকে একবারের জন্য ছুঁয়েও দেখেননি চিকিৎসকরা। মুখ ঘুরিয়ে নিয়েছেন কর্তব্যরত নার্স ও স্বাস্থ্য কর্মীরাও। তাতেই কোনও চিকিৎসা না পেয়েই মৃত্যু হয়েছে তাঁর সন্তানের। 

  • <p>প্লাস্টার করা হাতেই পাইপ বেয়ে পালানোর চেষ্টা রোগীর, ধুন্ধুমারকাণ্ড ঝাড়গ্রাম হাসপাতালে<br />
 </p>

    Jhargram29, Jun 2020, 6:13 PM

    প্লাস্টার করা হাতে পাইপ বেয়ে পালানোর চেষ্টা রোগীর, ধুন্ধুমারকাণ্ড ঝাড়গ্রাম হাসপাতালে

    অস্ত্রোপচারের ভয়েই কি ঘটল বিপত্তি? ভাঙা হাতে প্লাস্টার করা ছিল রোগীর। সেই হাতে পাইপ বেয়ে হাসপাতালে থেকে পালানোর চেষ্টা। শোরগোল পড়ে গিয়েছে ঝাড়গ্রামে।
     

  • <p>उन्होंने कहा कि ये लोग पहले सबकुछ खुद से करते थे, जिम, स्विमिंग, बिजनेस वगैरह, लेकिन अब कोरोना से निगेटिव होने के बाद भी वो अपने बेड से उठ नहीं पा रहे हैं।</p>

    Kolkata29, Jun 2020, 1:48 PM

    অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

     শরীরের প্রধান তিন অংশে সংক্রমণের পরও রোগী জিতলেন। সাড়া দিলেন হাসপাতালের রাতদিনের একমো চিকিৎসায়। ভেঙে দিলেন পুরোনো সব কনসেপ্ট, বছর ৫৪-র ওই ব্য়াক্তি। বয়েস হলেও কোভিডকে হারিয়ে এভাবেও ফিরে আসা যায়। 
     

  • <p>Ayyappanum</p>

    India 29, Jun 2020, 11:48 AM

    'বাবা আমি শ্বাস নিতে পারছি না বন্ধ হয়ে যাচ্ছে হৃস্পন্দন', হাসপাতাল থেকে ভিডিও বার্তা ছেলের

    হাসপাতালের শয্যা থেকে বাবাকে বার্তা। মৃত্যের আগে করোনা আক্রান্ত ছেলের বার্তা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হায়দরাবাদের এই ভিডিও। ১০টি হাসপাতাল ফিরিয়ে দিয়েছিল । 
     

  • হাসপাতালের ছবি

    Kolkata27, Jun 2020, 2:30 PM

    নিয়মিত মাতৃদুগ্ধ নিয়ে ১০ দিন পর এল শিশুর মৃত্যুর খবর, ধুন্ধুমার আরজি কর

    আরজি করে চিন্তায় ঘুরে বেড়াচ্ছেন সদ্যোজাতের অভিভাবক। হাসপাতাল থেকে জানিয়েছে, তাঁদের সন্তান সুস্থ আছে। ভেবে ভেবে ১০ দিন পার, তারপর ডাক এল দুঃসংবাদ নিয়ে। জানা গেল, দিন দশেক আগেই মৃত্যু হয়েছে ওই শিশুটির। 

  • <p style="text-align: center;"><strong><u>इजरायल ने भी किया है दावा</u></strong><br />
इससे पहले इजरायल के रक्षा मंत्री नफताली बेन्‍नेट ने दावा किया कि उनके देश के डिफेंस बायोलॉजिकल इंस्‍टीट्यूट ने कोरोना वायरस का टीका बना लिया है। उन्‍होंने कहा कि इंस्‍टीट्यूट ने कोरोना वायरस के एंटीबॉडी को तैयार करने में बड़ी सफलता हासिल की है। रक्षा मंत्री बेन्‍नेट ने बताया कि कोरोना वायरस वैक्‍सीन के व‍िकास का चरण अ‍ब पूरा हो गया है और शोधकर्ता इसके पेटेंट और व्‍यापक पैमाने पर उत्‍पादन के लिए तैयारी कर रहे हैं।</p>

    India 26, Jun 2020, 5:10 PM

    মহারাষ্ট্র সহ ৫ রাজ্যে পৌঁছে গেল করোনার ওষুধ 'কোভিফোর', পরবর্তী পর্যায়ে আসছে কলকাতায়

    করোনা সংক্রমণ বেড়েই চলেছে ভারতে। দৈনিক আক্রান্তের সংখ্যা প্রতিদিনই রেকর্ড গড়ছে। দেশে এবার মোট সংক্রমণের সংখ্যা ৫ লক্ষের দোড়গোড়ায়। চিন্তার ভাজ ক্রমেই চেপে বসছে প্রশাসন থেকে সাধারণ মানুষ সকলকেই। কারণ বিশ্বের তাবড় তাবড় বিজ্ঞানীরা রাত-দিন চেষ্টা করে গেলেও  করোনাভাইরাস সংক্রমণের এখনও পর্যন্ত কোনও প্রমাণিত চিকিৎসাপদ্ধতি বেরোয়নি। তবে করোনা আক্রান্তদের উপর রেমডেসিভির প্রয়োগের সুফল মিলেছে।  তাই রেমডেসিভিরকে প্রাথমিক ভাবে কোভিড ১৯ রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করা যেতে পারে বলে জানিয়েছে ড্রাগ কন্ট্রোলার জেনারেল অফ ইন্ডিয়া। আর সেই অনুমতি মিলতেই ইতিমধ্যে বাজারে চলে এসেছে রেমডেসিভিরের ভারতীয় ওষুধ কোভিফোর। জানা যাচ্ছে, ইতিমধ্যে ওষুধ পৌঁছে গিয়েছে মহারাষ্ট্র, দিল্লি সহ ৫টি রাজ্যে। পরবর্তী পর্যায়ে এই ওষুধ আসতে চলেছে বাংলাতেও।
     

  • <p>করোনায় উদ্বেগ বাড়ছে মালদহে, এবার সংক্রমিত হলেন বিডিও<br />
 </p>

    West Bengal25, Jun 2020, 3:19 PM

    করোনায় উদ্বেগ বাড়ছে মালদহে, এবার সংক্রমিত হলেন বিডিও

    মালদহে করোনা সংক্রমণ ছড়াচ্ছে দ্রুতগতিতে। এবার সংক্রমিত হলেন বিডিও। সংক্রমণ ধরা পড়েছে আরও ২০ জনের। উদ্বেগ বাড়ছে প্রশাসনের।
     

  • <p>hetero  drug for corona</p>

    India 25, Jun 2020, 2:18 PM

    ভারতের বাজারে "সিপরেমি"-র পর এবার আসছে করোনার ওষুধ "কোভিফোর", দাম ৫ হাজার টাকারও উপরে

    করোনাভাইরাস সংক্রমণের এখনও পর্যন্ত কোনও প্রমাণিত চিকিৎসাপদ্ধতি বেরোয়নি। এই পরিস্থিতিতে চিকিৎসার জন্য রোগীদের অন্য রোগের জন্য অনুমোদিত ওষুধ দিয়ে চিকিৎসা করা হচ্ছে। এদিকে বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে এদেশেও  ক্রমেই বেড়ে চলেছে করোনা সংক্রমণ। ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ৭০ হাজারের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। তবে এর মধ্যেই আশার খবর শোনাচ্ছে  ভারতের দুই ওষুধ প্রস্তুতকারী  সংস্থা সিপলা ও হেটেরো। রেমডেসিভিরকে প্রাথমিক ভাবে কোভিড ১৯ রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করা যেতে পারে বলে জানিয়েছে ড্রাগ কন্ট্রোলার জেনারেল অফ ইন্ডিয়া। যদিও, শুধুমাত্র সংকটজনক করোনা রোগীদের ক্ষেত্রে জরুরি ভিত্তিতে এই ওষুধ ব্যবহার করা যেতে পারে। তাই ভারতেই এই ওষুধ তৈরি শুরু হয়েছে। রেমডিসিভিরের জেনেরিক ভার্সনের নাম সিপাল যেমন দিয়েছে সিপরেমি, তেমনি হায়দরাবাদের কোম্পানি হেটেরো ল্যাবস লিমিটেডের তৈরি ওষুধটির নাম হচ্ছে কোভিফোর।

  • <p>दिल्ली में कोरोना टेस्ट कराती महिला।</p>

    Kolkata24, Jun 2020, 5:37 PM

    কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

    বেড থাকলেও করোনা রোগীদের ফিরিয়ে দিচ্ছে বেসরকারি হাসপাতাল। বার বার রাজ্য় সরকার বলা সত্ত্বেও কাজ হচ্ছে না। বাধ্য হয়ে এবার বেসরকারি  হাসপাতালগুলিকে নোটিস পাঠাল রাজ্য় সরকার।  যেখানে বলা হয়েছে, বেড থাকতেও কোনও করোনা রোগী ফেরত পাঠালে বেসরকারি হাসপাতালগুলির লাইসেন্স বাতিল করবে সরকার।
     

  • Bollywood24, Jun 2020, 11:06 AM

    শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি সরোজ খান, তড়িঘড়ি হল করোনা টেস্ট

    বেশ কয়েকদিন ধরেই স্বাস্থ্যের অবস্থা ভালো ছিল না বিখ্যাত বলিউড কোরিওগ্রাফার সরোজ খানের। শুক্রবার রাত থেকে শুরু হয় শ্বাসকষ্ট. এরপর শনিবার তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় বান্দ্রার গুরু নানক হাসপাতালে।

  • <p>থানায় ঢুকে রোগী বলল-আমি করোনা পজিটিভ, আতঙ্কে অফিস ছেড়ে রাস্তায় পুলিশ</p>

    Kolkata23, Jun 2020, 3:21 PM

    থানায় ঢুকে রোগী বলল-আমি করোনা পজিটিভ, আতঙ্কে অফিস ছেড়ে রাস্তায় পুলিশ

    করোনা রোগীর আতঙ্কে থানা থেকে রাস্তায় বেরিয়ে পড়ল সব পুলিশ। ঘটনাটি ঘটেছে,কলকাতায় টালিগঞ্জ থানায়। জানা গিয়েছে, আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ রাজবিহারী এক বাসিন্দা বয়স আনুমানিক ৪২ সটান থানায় ঢুকে পড়ে। তারপর পুলিশদের সামনে নিজের একটি রিপোর্ট বার করে বলে-আমি করোনা পজিটিভ ।

  • <p>इन रिश्तेदारों ने पास के स्विच बोर्ड में लगे एक प्लग को निकाल दिया। इसके बाद उसमें कूलर का प्लग लगाया और हवा खाने लगे। <br />
 </p>

    India 23, Jun 2020, 2:05 PM

    করোনা লড়াইয়ে আত্মনির্ভরতার নজির কেন্দ্রের, পিএম কেয়ার্স ফান্ডের টাকায় ভেন্টিলেটর

     দেশীয় প্রযুক্তিতে তৈরি  ৫০ হাজার ভেন্টিলেটর সরবরাহ করার অঙ্গীকার। সরবরাহ করবে কেন্দ্রীয় সরকার। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানান হয়েছে। ইতিমধ্যেই  ১৩৪০ ভেন্টিলেটর সরবরাহর করা হয়েছে। 
     

  • <p style="text-align: justify;">corona virus</p>

    Kolkata22, Jun 2020, 5:41 PM

    রিপোর্ট নেগেটিভ, বিধায়ককে ভর্তি করা হল কোভিড হাসপাতালে

     রিপোর্ট না দেখেই কোভিড হাসপাতালে ভর্তি তৃণমূল বিধায়ককে। স্বাস্থ্য দফতরের এই ভূমিকায় দলের একাংশে ক্ষোভ দেখা দিয়েছে। যদিও এব্যাপারে স্বাস্থ্য দফতরের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তাই ফের কোভিড হাসপাতাল থেকে তিনি বাড়ি ফিরে গিয়েছেন।