Hotstar  

(Search results - 15)
  • undefined

    FoodJul 14, 2021, 3:40 PM IST

    ভারতীয় জাস্টিনের মুকুটে মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার খেতাব, ক্যাঙ্গারুর দেশে বাজিমাত ২৭-এর তরুণের

    ক্যাঙ্গারুর দেশে জয়জয়কার ভারতীয় বংশোদ্ভূত জাস্টিন নারায়ণের। মাস্টারশেফ অষ্ট্রেলিয়ার সিজন ১৩-র বিজয়ী হয়েছেন জাস্টিন নারায়ণ। ২৭ বছর বয়সী জাস্টিনের প্রথম হওয়ার খবরে উচ্ছ্বসিত ভারতীয়রা।ডিজনি প্লাস হটস্টার প্রিমিয়ামে স্ট্রিমিং হচ্ছে এই শোয়ের।
     

  • undefined

    TechnologyApr 8, 2021, 1:19 PM IST

    IPL 2021 এর সমস্ত ম্যাচ বিনামূল্যে দেখতে চান, জেনে নিন কিভাবে পাবেন এই সুবর্ণ সুযোগ

    ৯ এপ্রিল শুক্রবার অর্থাৎ আগামীকাল থেকেই শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (IPL 2021)-এর ১৪ তম সিজনের এর খেলা। এই সময় IPL ৯ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলবে। ফাইনাল খেলা ৩০ এপ্রিল আমেদাবাদ-এর নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ভারতে IPLএর ক্রেজ মারাত্মক। আর ঠিক এই কারণেই টিভি ছাড়াও লোকেরা মোবাইল থেকেও তাদের কাজকর্মের ফাঁকে এই খেলার আনন্দ উপভোগ করতে পছন্দ করে। যদি আপনিও  IPL-এর লাইভস্ট্রিম বিনামূল্যে স্মার্টফোন বা স্মার্ট  টিভি-তে এই খেলা দেখতে চান তবে জেনে নিন এর জন্য আপনাকে কি  করতে হবে

  • <p>നിയമവിരുദ്ധമായ എല്ലാ ഉള്ളടക്കവും സമയബന്ധിതമായി അതത് പ്ലാറ്റ്ഫോമുകളിൽ നിന്നും നീക്കം ചെയ്യണം. തങ്ങളുടെ പ്ലാറ്റ്ഫോമിൻ്റെ പ്രവര്‍ത്തനവും ഉള്ളടക്കവും സംബന്ധിച്ചുയരുന്ന പരാതികൾ പരിഹരിക്കാൻ ഒരു മുഖ്യ ഉദ്യോഗസ്ഥനെ എല്ലാ ഡിജിറ്റൽ മീഡിയ പ്ലാറ്റുഫോമുകളും നിയമിക്കണം.<br />
&nbsp;</p>

    TechnologyMar 17, 2021, 1:56 PM IST

    Amazon Prime ও Netflix এর সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে, মোবাইলে রিচার্জ করুন এই প্ল্যানগুলি

    আজকাল রিচার্জ  প্ল্যান করার সময় কেবল কলিং এবং এসএমএসের সুবিধা হয়, গ্রাহকরা ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেতেও ইচ্ছুক। এমন পরিস্থিতিতে যদি নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম (Amazon Prime) এবং হটস্টারের (Hotstar) ফ্রি সাবস্ক্রিপশন পেতে চান, তবে জিও (Jio), এয়ারটেল (Airtel) এবং ভি-এর (Vi) এই  প্ল্যানগুলি কিনতে পারেন। আজকাল সমস্ত বড় টেলিকম সংস্থাগুলি তাদের ব্যবহারকারীদের বিনামূল্যে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দিচ্ছে। জেনে নিন যে কোন  প্ল্যানগুলিতে আপনি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি + হটস্টারের কাছ থেকে নিখরচায় সাবস্ক্রিপশন অফার পাবেন।

  • <p>বাংলা সড়ক ২ রেটিং</p>

    Movie ReviewAug 30, 2020, 12:55 PM IST

    পূজা ভাটের ভূত, লাটাই সঞ্জয়, সুতো আলিয়া, ভিলেন যীশু, হাতকাটা দিলীপ, সড়ক ২-এর এটাই সারমর্ম

    ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সড়ক ২। সড়ক ছবির সিক্যুয়েল এই ছবি। সড়ক ১৯৯১ সালে মুক্ত পেয়েছিল। সড়ক ২ কেমন হল, কতটা নজর কাড়ল। 
     

  • undefined

    BollywoodAug 12, 2020, 11:41 AM IST

    লাইকের চারগুণ ডিসলাইক, কোণ ঠাঁসা আলিয়া-মহেশ, কোপের মুখে সড়ক ২ ট্রেলার

    মঙ্গবারই মুক্তি পাওয়ার কথা ছিল সড়ক ২ ট্রেলারের। দিন ভর চলে অপেক্ষা। ছবির ট্রেলার মুক্তির নাম নেই। স্থির হয়েছিল সকাল সাড়ে দশটার সময়, কিন্তু সেই সময় হয়ে গেল পার।

  • <p>ರಣಬೀರ್ ಕಡೆ ನೋಡಿದ್ರೆ ಈ ಹಿಂದಿನ ಗರ್ಲ್‌ಫ್ರೆಂಡ್ಸ್‌ ಜೊತೆ ಫ್ಲರ್ಟ್‌ ಮಾಡಿದ್ದು, ರಿಲೇಷನ್‌ಶಿಪ್‌ನಲ್ಲಿದ್ದು ಬ್ರೇಕ್ ಅಪ್ ಆಗಿರುವ ಘಟನೆಗಳೇ ಹೆಚ್ಚು.</p>

    BollywoodAug 7, 2020, 9:29 AM IST

    কোন দিকে এগোবে আলিয়ার কেরিয়ার, 'সড়ক ২' মুক্তির দিন ঘোষণা হতেই নেটিজেনদের রোষে অভিনেত্রী

    'সড়ক ২' ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন জটিলতায় জড়িয়েছে মহেশ ভাটের এই ছবি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির তারিখ। আগামী ২৮ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে 'সড়ক ২'। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আপকামিং ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন আলিয়া ভাট। ব্যস তাতে চক্ষুশূল নেটিজেনদের। মুহূর্তের মধ্যে নেটিজেনদের রোষানলে পড়েছেন আলিয়া। ট্রোলিংয়ের মাত্রা এতটাই বেড়েছে যে বাধ্য হয়েই এই বড় সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া।

  • undefined

    BollywoodAug 5, 2020, 5:54 PM IST

    ওটিটি-র বাম্পার ধামাকা, রহস্য- রোমাঞ্চে ভরপুর বিনোদনে ঠাসা একগুচ্ছ ছবি

    করোনা আতঙ্কে ইতিমধ্যেই সমস্ত  পরিষেবা বন্ধ হয়েছে। নিউ নর্মালে  সিনেমাপ্রেমীদের ভরসা এখন ওটিটি প্ল্যাটফর্ম। প্রতিদিনই মুক্তি পাচ্ছে নতুন নতুন সিনেমা-ওয়েব সিরিজ। নেটফ্লিক্স থেকে অ্যামাজন, হটস্টার থেকে জি-ফাইভ কড়া টক্কর চলছে সমানে সমানে।

  • <p style="text-align: justify;">শেষে সুশান্ত জানান, তিনি মৃত্যু ঘটার আগেই নিজের স্মরণ সভা দেখ যেতে চান। ছবির চরিত্র ডেকে পাঠায় বন্ধু ও বান্ধবিকে।&nbsp;</p>

    BollywoodJul 25, 2020, 1:51 PM IST

    'দিল বেচারা'র দেখতে উপচে পড়েছিল সিনেমাপ্রেমীদের ভিড়, মাঝপথেই ক্র্যাস হয়ে যায় 'হটস্টার'

    সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা' গতকালই  মুক্তি পেয়েছে ওটিটিতে। সন্ধ্যে ৭.৩০ হতে না হতেই সিনেমাপ্রেমীদের ভিড় উপচে পড়েছিল হটস্টারে। তাতেই ঘটে বিপত্তি, মাঝপথেই ক্র্যাস করে যায় হটস্টার। এমনকী খোদ পরিচালক হনসল মেহেতাও এই হটস্টার ক্র্যাস সমস্যায় ভুক্তভোগী।

  • <p>ছবিতে ক্যান্সারে আক্রান্ত কিজি আর ক্যান্সার জয়ী ম্য়ানির ভালবাসার গল্প তুলে ধরা হয়েছে।&nbsp;</p>

    BollywoodJul 24, 2020, 6:35 PM IST

    সুশান্ত প্রেমে মগ্ন স্বস্তিকা, তুলনা টানলেন 'থালাইভা'র সঙ্গে

    আর মাত্র ১ ঘন্টার অপেক্ষা। আজ ঠিক সন্ধ্যে ৭.৩০ টায় স্ট্রিমিং শুরু  'দিল বেচারা'র। দেখতে ভুলবেন না, ছবির ক্লিপিংস শেয়ার করে জানিয়েছেন স্বস্তিকা। ওটিটি প্ল্যাটফর্মে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ছবি।

  • <p>তবে ছবিটির ট্রেলার যদি কেবল দর্শক হিসাবে দেখতে হয়। সেখানেই উঠে আসে পছন্দ অপছন্দের ব্যাপার। কারও ছবিটির ট্রেলার পছন্দ হয়েছে কারও পছন্দ হয়নি। এমন সাধারণভাবে ভাবা যেতেই পারে।&nbsp;এই প্রসঙ্গটি তুলেছে বহু নেটিজেন। তাদের কথায়, সুশান্তের মৃত্যু অত্যন্ত মর্মান্তিক।&nbsp;</p>

    BollywoodJul 24, 2020, 5:42 PM IST

    ২ ঘন্টা পরেই বিনামূল্যে দেখা যাবে সুশান্তের শেষ ছবি, কোথায়-কখন দেখবেন 'দিল বেচারা'

    অবশেষে আজ এল সেই দিন।  ঘড়ির কাটা থেকে যেন চোখ সড়ছে না বিশ্ববাসীর। কখন আসবে সেই মুহূর্ত। অধীর আগ্রহে প্রহর গুনছে সুশান্ত ভক্তরা। আর মাত্র ২ ঘন্টার অপেক্ষা। শেষবারের মতো রূপোলি পর্দায় জ্বলজ্বল করে উঠবে সেই হাসিমাখা মলিন মুখটা। সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা' আর কয়েকঘন্টা পরই মুক্তি পাবে ওটিটিতে। ছবি মুক্তি যতটা না আনন্দের, তার চেয়ে অনেক বেশি কষ্টের প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণা। মৃত্যুর ঠিক ৪০ দিনের মাথায় মুক্তি পাচ্ছে অভিনেতার শেষ ছবি 'দিল বেচারা'। সম্পূর্ণ বিনামূল্যেই দেখা যাবে এই ছবি। কখন-কোথায় দেখবেন প্রিয় অভিনেতার বাঁচতে শেখার  লড়াই,জানুন বিশদে।

  • <p>এই ছবির ঘোষণা হতেই দ্য ফল্ট ইন আওয়ার স্টারসের অভিনেত্রী শেইলিম উডলি খবরটি নিজের ট্যুইটারে শেয়ার করেন। এমনকি ট্যাগ করেন ছবির অভিনেতা অ্যানসেন এলগর্টকেও।&nbsp;</p>

    BollywoodJul 22, 2020, 9:50 PM IST

    'দিল বেচারা'র আর মাত্র একদিনের অপেক্ষা, এই সময় শেষ বারের মত দেখতে পাবেন সুশান্তের অভিনয়

    আর দেখা পাওয়া যাবে না সুশান্তকে। শেষবারের মত সিনেপর্দায় ফুটে উঠবে সেই মুখ, সেই হাসি। তারপর বাকি ছবি গুলোর মত 'দিল বেচারা'ও উঠবে আরকাইভের অ্যালবামে। যখনই সুশান্ত সিং রাজপুতকে দেখতে ইচ্ছা করবে, অনলাইনে দেখতে হবে তাঁর পুরনো ছবি। আর মাত্র একদিনের অপেক্ষা, শেষবারের মত দেখতে হবে তাঁকে, এটা যেন কেউ বিশ্বাসই করতে চাইছে না। দিল বেচারার জন্য অনেক লড়েছিল নেটিজেনরা। ওটিটি-তে কেন প্রেক্ষাগৃহে মুক্তি পাক ছবিটি। তবে সেই ইচ্ছা আর পূর্ণ হল না। মোবাইল-ল্যাপটপ স্ক্রিনে দেখতে হবে ছবিটি। 

  • <p>সুশান্তের মৃত্যুর পরও নেই কোনও শিক্ষা, ফের পক্ষপাতিত্বের শিকার বলিউডের দুই অভিনেতা</p>

    BollywoodJul 1, 2020, 8:17 PM IST

    সুশান্তের মৃত্যুর পরও নেই কোনও শিক্ষা, ফের পক্ষপাতিত্বের শিকার বলিউডের দুই অভিনেতা

    স্বজনপোষণ, পক্ষপাতিত্ব, এই নিয়েই সোশ্যাল মিডিয়া তোলপাড়। বলিউডের স্বজনপোষণ এবং পক্ষপাতিত্বের শিকার হয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সেই নিয়ে এখন বলিউডের একাংশের বিরুদ্ধে প্রতিবাদ, মিছিল, পিটিশনে সই করানো সবই চলছে। সুশান্তের ঘটনায় কি কোনও শিক্ষা নেয়নি ওটিটি প্ল্যাটফর্ম। ফের পক্ষপাতিত্বের শিকার হলেন দুই যোগ্য অভিনেতা। বিদ্যুৎ জামওয়াল এবং কুণাল খেমু। তাঁদের দু'টি ছবি লুটকেস এবং খুদা হাফিজ ছবিটি মুক্তি পাওয়ার কথা ওটিটি প্ল্যাটফর্মে। সেই মতই নিশ্চিত হয়েছিল দিনক্ষণ। 

  • undefined

    BollywoodJun 25, 2020, 6:03 PM IST

    ডিজিটালে আসছে সুশান্তের শেষ ছবি দিল বেচারা, স্থির হল ছবি মুক্তির দিন

    এবার মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। মুকেশ ছাবড়া পরিচালিত এই ছবির শেষ মুহূর্তের কাজ চলছে। জুলাই মাসেই তা মুক্তি পেতে চলেছে। তবে বড় পর্দায় নয়।

  • <p>jio hotstar</p>

    TechnologyJun 7, 2020, 4:27 PM IST

    আবার নতুন চমক জিও-র, এক বছরের জন্য গ্রাহকরা পাবেন বিনামূল্যে হটস্টার ডিজনি-এর সাবস্ক্রিপশন

    লকডাউনে একের পর এক অফার দিয়েছে জিও। ঘরে বসে কাজের সুবিধার জন্য গ্রাহকদের অতিরিক্ত ডেটাও দিয়েছে রিলায়েন্স সংস্থা। লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। সেই কথা মাথায় রেখেও গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে অফার দিয়েছিল দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও। এবার জিও তার গ্রাহকদের বিনোদনের কথা মাথায় রেখে নিয়ে এসেছে এক অভিনব অফার। 

  • ভারত বনাম নিউজিল্যান্ড টি -২০ সিরিজ

    CricketJan 24, 2020, 4:20 PM IST

    ভারত বনাম নিউজিল্যান্ড টি -২০ সিরিজ শুরু, ম্যাচ লাইভ দেখবেন কীভাবে জেনে নিন

    ভারত বনাম নিউজিল্যান্ড  টি-২০ সিরিজ শুরু হবে আজ । এই ম্যাচগুলো সম্প্রসারণ করবে অনলাইন স্ট্রিমিং সার্ভিস- হটস্টার। এছাড়া স্টার স্পোর্টস ১ ও স্টার স্পোর্টস ১ এইচ ডি চ্যানেলে দেখতে পাবেন খেলা। খেলার লাইভ স্কোর পাওয়া যাবে ইএসপিএন  সিআরআইসি ইনফো-তে