Hyderabad Police  

(Search results - 6)
  • দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

    India 19, Mar 2020, 4:30 PM

    ট্রাফিক দাঁড় করিয়ে কীভাবে হাত ধোবেন তার প্রশিক্ষণ পুলিশকর্তার, মুহুর্তে ভাইরাল ভিডিও

    দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, তেলেঙ্গনায় বুধবার কোভিড-১৯ আক্রান্ত ৮ জনের সন্ধান মিলেছে, এদের মধ্যে ৭ জন ইন্দোনেশিয়ার বাসিন্দা, হায়দরাবাদবাসীকে সচেতন করতে গাড়ি থামিয়ে প্রশিক্ষণ পুলিশের।

  • undefined
    Video Icon

    India 6, Dec 2019, 7:53 PM

    হায়দরাবাদ পুলিশের এনকাউন্টার, স্বজনহারার কান্না চার পরিবারে

    হায়দরবাদে পশু চিকিৎসককে গণধর্ষণের ঘটনায় এনকাউন্টারে মৃত্যু হল ৪ অভিযুক্তরেই। খবর পেতেই কান্নার রোল উঠেছে  পরিবারে। শেষবারের মত ছেলেকে চোখের দেখা দেখতে পেলে ভাল হত, একটাই আর্তি পরিবারের।

  • জাস্টিস না রিভেঞ্জ, হায়দরাবাদ এনকাউন্টারের পর উঠছে প্রশ্ন

    India 6, Dec 2019, 2:25 PM

    জাস্টিস না রিভেঞ্জ, হায়দরাবাদ এনকাউন্টারের পর উঠছে প্রশ্ন

    এনকাউন্টারের গাইডলাইন তৈরি করে দিয়েছে সুপ্রিম কোর্ট। হায়দরাবাদে কি সেই গাইডলাইন মেনেছিল পুলিশ? কোমরের নিচে বা পায়ে কেন গুলি চালানো হল না? এমনই হাজারো প্রশ্ন উঠেছে।

  • এনকাউন্টার করে অন্যায় করেনি পুলিশ
    Video Icon

    India 6, Dec 2019, 1:43 PM

    এনকাউন্টার করে অন্যায় করেনি পুলিশ, প্রতিক্রিয়া দিলেন নির্ভয়ার বাবা

    ২০১২ সালের ডিসেম্বর মাসে দিল্লিতে ঘটে যাওয়া নির্ভয়াকাণ্ডে শিউরে উঠেছিল গোটা দেশ। তার সাত বছর পরে হায়দরাবাদে পশু চিকিৎসকে ধর্ষণ ও পুড়িয়ে মারার ঘটনা ফের একবার হিলিয়ে দিয়েছিল গোটা দেশকে। শুক্রবার ভোরে এনকাউন্টারে মৃত্যু হয়েছে এই ঘটনায় অভিযুক্ত চার জনের। হায়দরাবাদ ধর্ষণকাণ্ডে পুলিশের ভূমিকার প্রশংসা করেছেন নির্ভয়ার মা। পুলিশের পাশে দাঁড়িয়েছেন নির্ভয়ার বাবা বদ্রিনাথ সিংহও। এই এনকাউন্টারে তিনি খুশি, সেকথা স্পষ্ট জানিয়েছেন বদ্রিনাথ। কেননা ৭ বছর ধরে নির্ভয়ার মামলার বিচার চলছে। মেয়ের ধর্ষকরা এখনও জীবিত। আর আমরা রোজ তিলে তিলে মরছি। তেলেঙ্গানার নির্যাতিতার বাবা-মাকে অন্তত এর মধ্যে দিয়ে যেতে হবে না। 

  • অভিনেতাদের ছবি

    Bengali Cinema6, Dec 2019, 12:46 PM

    অবশেষে ন্যায়বিচার, প্রতিক্রিয়া প্রসেনজিতের, কুর্ণিশ জানালেন জিৎ

    হায়দরাবাদ পশু চিকিৎসক ধর্ষকদের এনকাউন্টার করল তেলেঙ্গানা পুলিশ। কঠোর থেকে কঠোর তম শাস্তির দাবিতে সরব হয়েছিল গোটা দেশের মানুষ। গোটা টলিউড জুড়ে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। পুলিশের এই সাহসীকতা,ন্যায় বিচারকে কুর্নিশ জানিয়েছেন টলি অভিনেতারা।

  • undefined

    India 30, Jul 2019, 3:21 PM

    মদ্যপ অবস্থায় পুলিশকে চুমু খেয়ে শ্রীঘরে যুবক, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

    মত্ত অবস্থায় মানুষ কী করতে পারে তা আগে থেকে বোঝা সত্যিই মুশকিল। কিন্তু এই যুবক যা করলেন তাতে কার্যত হতবাক সকলে। মত্ত অবস্থায় নাচতে নাচতে পুলিশের গালে চুমু খেল এক যুবক! বিষয়টি অবাককরা মনে হলেও এই ঘটনাই ঘটেছে হায়দরাবাদে।