India Lockdown  

(Search results - 406)
  • undefined

    BollywoodJul 23, 2021, 8:49 AM IST

    বিকট চেহারা, অতিরিক্ত বড় নিতম্ব, ঠোঁটের পর ফের বডি শেমিংয়ের তোপে অর্জুনের বান্ধবী গাব্রিয়েলা

    বলি অভিনেতা অর্জুন রাম পাল এবং তার গার্লফ্রেন্ড গাব্রিয়েলা সবসময়ের লাইমলাইটে রয়েছেন। কিছুদিন আগেই মা হয়েছেন গাব্রিয়েলা। অর্জুন-গাব্রিয়েলার ঘনিষ্ঠ রসায়ন বরাবরই নজর কেড়েছে নেটিজেনদের। সম্প্রতি নিজের চেহারা নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন গাব্রিয়েলা। অচিরিক্ত বড় নিতম্ব, উচ্চতা কম।     অদ্ভুত চেহারার জন্যই নাকি নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন অর্জুনের বান্ধবী। সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন গাব্রিয়েলা।
     

  • <p>ಬ್ರಿಟಿಷ್ ಇಂಡಿಯಾ ಆಡಳಿತದ ವೇಳೆ ಇಂತಹ ಅನೇಕ ನೋಟುಗಳಿದ್ದವು, ಇವುಗಳ ಬಗ್ಗೆ ಅನೇಕರಿಗೆ ತಿಳಿದಿಲ್ಲ. ಆದರೆ ಸಮಯ ಕಳೆದಂತೆ ಹೊಸ ನೋಟುಗಳು ಅವುಗಳ ಸ್ಥಾನ ಪಡೆದುಕೊಂಡಿವೆ.</p>

    Life StyleJul 22, 2021, 5:24 PM IST

    ১০ টাকার এই বিশেষ নোট থাকলেই পেয়ে যাবেন ২৫ হাজার টাকারও বেশি, জানুন কীভাবে পাবেন

    পুরোনো টাকা জমানোর শখ রয়েছে। ব্রিটিশ আমলের পুরোনো দশ টাকার নোট থাকলেই সুবর্ণ সুযোগ। ১০ টাকার নোটের দাম হতে পারে ২০ থেকে ২৫ হাজার টাকার বেশি। আপনি সহজেই প্রচুর টাকার মালিক হতে পারেন।
     

  • undefined

    BusinessJul 19, 2021, 2:24 PM IST

    মাত্র কয়েক মিনিটে মিলবে ১০ লক্ষ টাকা, মহাসঙ্কটে কীভাবে পাবেন, জেনে নিন বিস্তারিত

    করোনার চোখরাঙানি যেভাবে সারা দেশ জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে তাতে কম বেশি সকলেই  আর্থিক সমস্যায় ভুগছেন। একটানা দীর্ঘ লকডাউনে কেউ চাকরি হারিয়েছেন কেউ আবার লকডাউনের শুরু থেকে এখনও পর্যন্ত আর্থিক সমস্যায় ভুগছেন। কিন্তু টাকা সকলেরই প্রয়োজন, আর টাকা ছাড়া কোনওকিছুই সম্ভব নয়। কিন্তু কীভাবে পাবেন নিজের প্রয়োজনীয় টাকা। মাত্র কয়েক মিনিটের মধ্যেই, ১ লক্ষ থেকে ১০ লক্ষ টাকা পেয়ে যাবেন, কিন্তু কীভাবে পাবেন, জেনে নিন বিস্তারিত।
     

  • <p style="text-align: justify;">निर्मला सीतारमण ने बताया कि यह योजना सार्वजनिक वितरण से जुड़ी 83 फीसदी आबादी को कवर करेगी। वहीं 23 राज्यों में मौजूद 67 करोड़ राशनकार्ड धारक (जो कुल PDS आबादी का 83 फीसदी है) अगस्त, 2020 तक नेशनल पोर्टेबिलिटी के तहत आ जाएंगे। हालांकि, मार्च 2021 से पहले 100 फीसदी नेशनल पोर्टेबिलिटी हासिल कर ली जाएगी।&nbsp;</p>

    BusinessJul 17, 2021, 1:50 PM IST

    লম্বা লাইনে আর নয়, এবার মাত্র ৫ মিনিটে ব্যাগ ভর্তি রেশন পাবেন ATM থেকে, জানুন কীভাবে

    রেশন কার্ড এর গুরুত্ব সবথেকে বেশি টের পাওয়া যাচ্ছে এই লকডাউনে। এবার রেশন কার্ড নিয়ে  বড় ঘোষণা । রেশন তুলতে গিয়ে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়ানোর দিন শেষ। মাত্র ৫ মিনিটেই ব্যাগ ভর্তি রেশন পাবেন গ্রাহকেরা। তাও আবার এটিএম থেকে। শুনে অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। লাইনের দাঁড়ানোর ঝক্কি কমিয়ে কীভাবে ৫ মিনিটে ব্যাগ ভর্তি রেশন পাবেন, জেনে নিন বিশদে।

  • <p><br />
আজই হয়তো কাজের শেষ দিন। এই চিন্তাটাই যেন সবচেয়ে গভীর প্রভাব ফেলেছে। কারণ এহেন পরিস্থতিতে যে কোনও সময়ে আগাম নোটিশ ছাড়াই কর্মী ছাঁটাই হয়ে যাচ্ছে।&nbsp;</p>

    Life StyleJul 6, 2021, 1:48 PM IST

    অতিরিক্ত দুশ্চিন্তা, হু হু করে কেন বাড়ছে মৃত্যুর ঝুঁকি, জেনে নিন কী বলছেন বিশেষজ্ঞরা

    করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মারণ ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। কিন্তু সমীক্ষায় দেখা যাচ্ছে,  করোনা ভাইরাসে যাদের মৃত্যু হয়েছে, তাদের বেশিরভাগই অন্য রোগে আক্রান্ত ছিলেন। একনজরে দেখে নিন করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যুর কোনও রোগগুলির কারণে লাফিয়ে বাড়ছে।

  • <p style="text-align: justify;">निर्मला सीतारमण ने बताया कि यह योजना सार्वजनिक वितरण से जुड़ी 83 फीसदी आबादी को कवर करेगी। वहीं 23 राज्यों में मौजूद 67 करोड़ राशनकार्ड धारक (जो कुल PDS आबादी का 83 फीसदी है) अगस्त, 2020 तक नेशनल पोर्टेबिलिटी के तहत आ जाएंगे। हालांकि, मार्च 2021 से पहले 100 फीसदी नेशनल पोर्टेबिलिटी हासिल कर ली जाएगी।&nbsp;</p>

    BusinessJun 29, 2021, 12:29 PM IST

    BIG NEWS, বেড়ে গেল ১ মাসের সময়সীমা, 'এক দেশ এক রেশন কার্ড' নিয়ে নয়া ঘোষণা সুপ্রিমকোর্টের

    ৩১ জুলাইয়ের মধ্যে এক দেশ এক রেশন কার্ড  চালু করার নির্দেশ দিল সুপ্রিমকোর্ট। পশ্চিমবঙ্গে 'এক দেশ এক রেশন কার্ড'-এর ব্যবস্থা এখন চালু করা হয় নি। আদালতের নির্দেশের পর রাজ্যের হাতে তিন মাস নয় বরং সময় আছে এক মাস। ৩ মাসের মধ্যে রেশন কার্ড ব্যবহার না করেন তাহলে তা বাতিল বলে গণ্য হবে। 

  • undefined

    HealthJun 29, 2021, 10:53 AM IST

    টাইপ ২ ডায়াবেটিসে আক্রান্ত, এই ভুল করলেই বাড়বে বিপদের ঝুঁকি, ক্ষতি এড়াতে যা করবেন

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। আতঙ্কের আরেক নাম করোনা। করোনা রুখতে চলছে হাজারো প্রচেষ্টা। । যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে। তবে বিশ্বজুড়ে যে করোনাভাইরাসের মহামারী চলছে, তাতে অনেককেই গ্রাস করছে মানসিক অবসাদ। সারাদিন অঢেল সময়। কী করবেন কিছুই বুঝে পাচ্ছেন না। অগত্যা ঘুমকেই নিজের সঙ্গী করে নিচ্ছেন। বেশি ঘুমের জন্য শরীরের বিশেষ ক্ষতি হতে পারে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। যার ফলে টাইপ ২ ডায়াবেটিসের আশঙ্কা বেড়ে যাচ্ছে। এহেন পরিস্থিতিতে কী করবেন, জেনে নিন বিস্তারিত।

  • <p>बता दें, देवोलीना और विशाल ने साथ में टीवी शो 'साथ निभाना साथियां' में काम किया था। इसमें जिगर यानी विशाल ने गोपी बहु के देवर का रोल निभाया था। लोगों ने देवर भाभी की जोड़ी को ढेर सारा प्यार दिया था और बहुत पसंद करते थे।</p>

    BollywoodJun 29, 2021, 9:55 AM IST

    কাঁপছে বক্ষ-বিভাজিকা, স্পোর্টস ব্রা-র পাশ দিয়ে বেরিয়ে স্তনের একাংশ, বেলি ডান্সে ঝড় 'গোপী বহু'র

    কালো স্পোর্টস ব্রা পরেই শরীরী হিল্লোলে ঝড় তুলেছেন গোপী বহু।  লকডাউনে বাড়িতে বসেই বেলি ডান্স শিখছেন অভিনেত্রী। বক্ষ বিভাজিকা ভাঁজে যেন উপচে পড়ছে ভরা যৌবন। দেবলীনা হট লুকে রীতিমতো ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।
     

  • undefined

    CoronavirusJun 24, 2021, 2:00 PM IST

    করোনার তৃতীয় ঢেউ কি আছড়ে পড়বে দূর্গাপুজোতেই, আতঙ্ক বাড়ছে শিশুদের, কী বলছেন বিশেষজ্ঞরা

    কোভিড পরিস্থিতিকে ঘিরে চারিদিকে এখন ত্রাহি ত্রাহি রব। প্রতিনিয়ত মানুষ তাদের প্রিয়জনদের হারাচ্ছেন। এহেন ভয়ঙ্কর পরিস্থিতিতে করোনার দ্বিতীয় ঢেউ এর ধাক্কা সামলাতে না সামলাতেই অশনি সংকেত দেখাচ্ছে করোনার তৃতীয় ঢেউ। যদিও প্রথমে অনুমান করা হচ্ছিল চলতি বছরের শেষের দিকে আছড়ে পড়বে করোনা তৃতীয় ঢেউ। কিন্তু  সেই অনুমানকে খারিজ করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। সূত্র বলছে চলতি বছরের অক্টোবর মাসে অর্থাৎ দূর্গাপুজোর মধ্যেই নাকি আছড়ে পড়তে পারে করোনার থার্ড ওয়েভ।

  • undefined

    Bengali CinemaJun 16, 2021, 11:24 AM IST

    পদ্মার ইলিশ নাকি নবাবী বিরিয়ানি, জামাই আদরে কী পড়তে চলেছে পাতে, রইল সেলেব জুটির প্রথম ষষ্ঠীর ঝলক

    অপেক্ষার অবসান। একদিকে অঝোর বৃষ্টি, তার উপর আবার জামাইষষ্ঠী থুড়ি প্রথম জামাইষষ্ঠী বলে কথা, স্পেশ্যাল তো বনতা হ্যায়।  আনন্দে যেন টগবগিয়ে ফুটছেন টলিপাড়ার নবদম্পতিরা। যদিও অতিমারির কোপে খানিকটা ফিকে ষষ্ঠীর আমেজ। কিন্তু প্রথমবারের ষষ্ঠীতে কী খাওয়াবেন আদরের জামাইকে তার পরিকল্পনা অনেকদিন আগেই সেরে নিয়েছেন শাশুড়ি মায়েরা।  বিরিয়ানি না কন্টিনেন্টাল,কী পড়বে জামাইয়ের পাতে তা নিয়ে বেজায় কৌতুহলী জামাই। ছিমছাম  হলেও বাঙালি ভুরিভোজ-টাই হল আসল। রইল টলিপাড়ার নববিবাহিত দম্পত্তির প্রথম জামাইষষ্ঠীর সাতকাহন।
     

  • জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের ষষ্ঠীতে প্রতি ঘরে ঘরে যেন উৎসবের আমেজ।

    Life StyleJun 16, 2021, 8:38 AM IST

    কব্জি ডুবিয়ে নাকি পেট খালি রেখে, কোনটায় বেশি লাভ, করোনাকালে জামাইষষ্ঠীর পেটপুজোর আগে জেনে নিন

    একদিকে বৃষ্টি, তার উপর আবার জামাইষষ্ঠী। ষষ্ঠীতে কী খাওয়াবেন আদরকে জামাইকে তার পরিকল্পনা অনেকদিন আগে থেকেই সেরে নিয়েছেন শাশুড়ি মায়েরা।  বিরিয়ানি না কন্টিনেন্টাল,কী পড়বে জামাইয়ের পাতে তা নিয়ে বেজায় কৌতুহলী জামাই। তবে করোনা আতঙ্ক তার উপর লকডাউন খানিকটা যেন বাঁধা হয়ে দাঁড়িয়েছে। তাই অনেকেই জামাই আদরটা ভার্চুয়ালিও সেরে নিচ্ছেন। তবে  যারা কাছে পিঠে রয়েছেন তারা  কব্জি ডুবিয়ে শ্বশুরবাড়িতে খেতে যাবেন। কিন্তু খেলেই হল না রয়েছে কিছু সমস্যাও। পেট ভরে নাকি হালকা খালি রেখে, কীভাবে লাভবান হবেন আপনি, জামাইষষ্ঠীর পেটপুজো করার আগে চোখ রাখুন এই টিপসে।

  • undefined

    BusinessJun 10, 2021, 2:35 PM IST

    চলতি মাসে কোন কোন দিন বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্কের পরিষেবা, কাজ সেরে রাখুন আগে থেকেই

    চলতি মাসে বেশ কয়েকদিন বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্কের পরিষেবা। দ্বিতীয় ও চতুর্থ সপ্তাহের শনিবার ও রবিবার বাদ দিয়ে অনেক উৎসবেই ব্যাঙ্কের ছুটি থাকে।যদি এক এক রাজ্যের উৎসব অনুযায়ী ছুটিও আলাদা হয়। তবে কেন্দ্রীয় সরকারের সঙ্গে রাজ্য সরকারের ছুটি বিবেচ্য হয় ব্যাঙ্কের ছুটির ক্ষেত্রে। তাই ব্যাঙ্কের কোন কাজ থাকলে তা আগাম করে নিন। জেনে নিন চলতি মাসের ছুটির তালিকা।

  • undefined

    CoronavirusJun 2, 2021, 5:24 PM IST

    পুরুষদের শরীরে অনেক বেশি ভয়ঙ্কর করোনা ভাইরাস, কারণ জানলে আঁতকে উঠবেন

    করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। পুরুষদের শরীরে অনেক বেশি ভয়ঙ্কর করোনা ভাইরাস। পুরুষের শরীরে এনজাইম নারীদের তুলনায় বেশি। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা পুরুষেরই বেশি।

  • undefined

    BollywoodJun 2, 2021, 9:00 AM IST

    সঙ্গমে সটান না, বিছানায় না যাওয়ার কারণেই কি সুন্দরী হয়েও পিছিয়ে পড়েছিলেন এই বলি নায়িকা

    নিখুঁত সৌন্দর্য আর অভিনয়ে সকলেই একসময়ে মুখিয়ে থাকতেন জুহি চাওলার জন্য। একটানা ২০ বছর বলিউডের অন্যতম স্বনামধন্য নায়িকা ছিলেন জুহি চাওলা। গ্ল্যামারাস হয়েও কেন মাধুরীকে টক্কর দিতে পারলেন না সুন্দরী জুহি। সলমনের নায়িকা হতে না পেরেই কি এক নম্বরের তালিকার দৌঁড়ে পিছিয়ে পরেন জুহি।

  • undefined

    Life StyleJun 1, 2021, 4:54 PM IST

    কঙ্গনার মতো সেক্সি টোনড ফিগার পেতে এক্সারসাইজ নয়, এই ডায়েট মানলেই একসপ্তাহে কমবে ৫ কেজি,

     মাত্র ১০ দিনের মধ্যে ৫ কেজি কমিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের কন্ট্রোভার্সি কুইন এখন ফিটনেস ফ্রিক অভিনেত্রীর তালিকায় নিজের নাম পাকিয়ে নিয়েছেন। ডায়েট থেকে শরীরচর্চা সব কিছুই চাই পারফেক্ট। আপনিও কি কঙ্গনার মতোন সেক্সি চাবুক ফিগার পেতে চান, তাহলে ডায়েট মেনে খাওয়াদাওয়া ও শরীরচর্চা করুন এই পদ্ধতিতে।